জ্বীন লাভার পর্ব-০৬

জ্বীন_লাভার
Writer : Shabnaj Hossain Moon
Part_6
(আজ কয়েক দিন পর ফেসবুকে এলাম…এসেই গল্প লিখলাম…জ্বীন লাভারের আগের পার্ট গুলো আমার টাইম লাইনে আছে একটু ভেতরে)
.
মেহেরিমা ক্লাস রুমে কিসের একটা গন্ধ পেলো…রুস্তম স্যার ক্লাসে ঢুকতেই ক্লাস রুম বন্ধ করে দিলো ভেতর থেকে…মেহেরিমা নিচের দিকে তাকিয়ে রইলো….তারপর…..
মেহেরিমা আর কিছু ভাবতে পারলোনা সে বাস্তবে ফিরে এলো….মেহেরিমা ফেসবুকিং করলো কিছুক্ষণ তখন সে বালিবে নাম সার্চ করলো…
আশ্চর্য এই নামে সে কোনো আআইডি পেলোনা…
তাশলে নাম সার্চ করতেই আইডি পেলো বালিবের…
.
.
.
বালিবে চোখে সানগ্লাস পরে গায়ে ব্ল্যাক হাটু পর্যন্ত ব্ল্যাজার পরে একটা পুরোনো ডাক বাংলোর সামনে দাড়িয়ে আছে…
চারদিক অন্ধকার….
কেমন যেনো ভুতূরে পরিবেশ গা কাপানপ…
.
.
.
বালিবে কি সুন্দর ফটো তে হাসি হাসি মুখ নিয়ে দাড়িয়ে আছে…
.
.
.
মেহেরিমার কাছে বালিবে কে অনেক ডেসিং হ্যান্ডসাম লাগছে…এই প্রথম সে বালিবে কে এমন কাছ থেকে দেখছে…
.
.
.
হঠাৎ মেহেরিমা খেয়াল করলো বালিবের পেছনে কিসের যেনো একটা অভয় জঙগলের দিকে….
.
.
.
ক্লিয়ারলি অভয়টা দেখতে পাচ্ছে সে…
মেহেরিমা ভালো করে দেখলো অভয়টা রুস্তম স্যার এর মতো দেখতে…
মেহেরিমার নিঃশ্বাস নিতে কষ্ট হচ্ছে তাই লগ আউট করে দিলো আইডি…
.
.
.
বালিবে কে কোথাও দেখা যাচ্ছেনা…
মেহেরিমার সাথে কথা বলার কেউ নেই…
ঐ মেয়ে গুলো সব সময় কাজ নিয়ে ব্যাস্ত থাকে …তাছাড়া ওরা কখনো কথা বলেনা…মেহেরিমা দুই দিনে ওদের একটা কথাও বলতে শুনেনি…
মেহেরিমা ঘুরে ঘুরে হাবেলিটা দেখছে….হাবেলিটা বেশ পুরোনো আর অনেক সুন্দর…মনে হয় হাবেলি টা কথা বলতে পারে…
.

মেহেরিমা প্রতিটা কামরা দেখলো শুধু দুতোলার কামরা দেখতে পারলোনা…সেখানে বিশাল তালা দেওয়া…
.
.

সে কামরার একটু কাছে যেতেই কিছু আওয়াজ শুনতে পেলো…
আওয়াজ গুলো ভেয়র থেকে আসছে…
মেহেরিমা কান পেতে আওয়াজ শুনছে…
.
.
.
হঠাৎ মেহেরিমা একটা ধমকা হাওয়া পেলো…
পেছনে তাকাতেই বালিবের রাগি চেহেরা দেখতে পেলো সে…
_বই এখানে কি করো ???
তোমাকে বলেছিলাম যেখানে সেখানে যাবেনা…
আমার কথার অমান্য কেনো করলে…
এর শাস্তি তুমি পাবে…
.
.
.
বালিবে মেহেরিমার হাত জোরে চেপে ধরে রুমের দিকে নিয়ে যেতে লাগলো…
_আহহ তাশলে আমাকে ছাড়ুন প্লিজজজ…আমার লাগছে…
বালিবে অবাক হয়ে বললো…
_তাশলে নামে আমায় ডাকলে কেনো ???
এই নামে আমাকে দাদাজান ডাকতো…
.
.
.
আজকে অনেক দিন পর তুমি ডাকলে…
_দাদা জান কোথায় এখন ???
_দুশত বছর আগে অশুভ শক্তির হাতে তিনি মারা গিয়েছেন…
মেহেরিমা অবাক হয়ে বললো ….
মানে ????
বালিবে কথা ঘুরিয়ে বললো…
_আজ সারাদিন তুমি এই রুমে থাকবে…কেউ তোমার রুমে আসবেনা…
এটাই তোমার শাস্তি…
দুঃখিত বউ…
মেহেরিমা কিছু বললো অমনি বালিবে বাহির থেকে দরজা লক করলো…
মেহেরিমা বেশ কয়েকবার দরজা ধাক্কা দিলো…বাট লাভ হলোনা…
.
.
.
মেহেরিমা বারান্দায় ঝিল দেখতে লাগলো…
তার ভীষন কান্না পাচ্ছে…
কি এমন করেছিলো সে যে এমন শাস্তি দেওয়া হলো তাকে….
.
.
.
বালিবে একটু বেশি বেশি করছে তার সাথে…
এভাবে সব সময় চার দেয়ালের মাঝে তাকে বন্ধি করে রাখার মানে কি….???
আর ঐ রুম টা তে কি এমন আছে…
.
.
.
মেহেরিমা রুমে আসতেই বালিবে কে দেখলো…
এই লোক কখন যায় কখন আসে তা বোঝার উপায় নেই…এই লোকের অদ্ভুদ ব্যাক্তিক্ত….
মনে হয় উনি মানুষ না অন্যকিছু…
বালিবে মেহেরিমাকে দুপুরে খেতে বললো…বাট সে পরিষ্কার করে বললো সে খাবেনা…
মেহেরিমাকে বালিবে অবাক করে দিয়ে কোলে তোলে নিলো…কোলে করে এক নিমিষেই ডাইনিংয়ে নিয়ে বসালো…
তারপর নিজের হাত দিয়ে খাওয়ানো শুরু করলো…বালিবে খুব যত্ন করে মেহেরিমাকে খাইয়ে দিলো…
সামনে মনে হচ্ছে বিশাল রাজকীয় ভোজ..প্রায় 50 রকমের আইটেম ছিলো…
মেহেরিমাকে সব গুলো জোর করে খাইয়ে দিলো…
মেহেরিমা এভাবে খেলে কয়েক দিনেও মটু গাবলু হয়ে যাবে…
সে বালিবে কে আটকাতেও পারেনা…
মেহেরিমা দেখলো বালিবে আর সে ছাড়া হাবেলিতে দ্বিতীয় কোনো অস্তিত্ব নেই…ঐ মেয়ে গুলো কেও দেখা যাচ্ছেনা…সবাই কোথায় গেলো….
এমন আজব পরিবেশ সে আগে কখনো দেখেনি…
.
.
.
মেহেরিমা গোসল করে এসে গ্রাউন পড়লো…বালিবে নিজে হাতে শাড়ি পরিয়ে দিলো…
বালিবে আর যায় করুক মেহেরিমার অনেক খেয়াল রাখে এটা মেহেরিমা বুঝতে পারে…
একারণেই সে রুমে বন্ধি থাকার কথা ভুলে গেলো…
.
.
.
বিকালে মেহেরিমা বারান্দায় আবার ঝিলের কাছে গেলো…
ঝিল টা কেমন যেনো মেহেরিমাকে আকর্ষিত করে…মনে হয় ঝিল তাকে ডাকে…
মেহেরিমা ধমকা হাওয়ার আওয়াজ পেলো…সে পেছনে তাকাতেই বালিবের সাথে ধাক্কা খেয়ে ছিটকে পরে গেলো দরজার সামনে….
মেহেরিমার কোমরে লেগেছে খুব….ওখানে ব্যথাও করছে…আশ্চর্য বালিবের কিছুই হয়নি সে স্ট্রিট দাড়িয়ে আছে…
.
.
.
বালিবে মেহেরিমাকে কোলে করে বেডে শুইয়ে দিলো…
_বউ শাড়িটা তোল ???
মেহেরিমার চোখ কপালে উঠলো…বলে কি এই লোক ??? শাড়ি তোলতে….
_দেখুন আমি এসবের জন্য প্রস্তুত নয়…আমি শাড়ি খুলতে পারবোনা…আমার …
_What nonsense …কি সব বলছো ???
পাগল হয়ে গেলে নাকি বউ…আমি কোমর থেকে শাড়ি একটু সরাতে বলেছি যেনো মলম লাগাতে পারি…
.
.
.
.
মেহেরিমা লজ্জা পেয়ে নিচে তাকিয়ে রইলো…বালিবে মলম লাগিয়ে দিলো…মলম লাগানোর সময় বালিবের স্পর্ষে প্রতিবারেই মেহেরিমা শিহরীত হয়ে উঠছিলো আর বালিশ খামছে ধরছিলো….
.
.
.
সন্ধ্যা হতেই মেহেরিমার প্রচুর ঘুম পায়…তার শরীর প্রচন্ড ভারি ভারি লাগে…
মেহেরিমা বেডে বসে বালিবে কে দেখছে আর ঝিমুচ্ছে….বালিবে ল্যাপটপে কাজ করছে…বালিবে কি কাজ করে সেটাও জানেনা মেহেরিমা….
_এভাবে তাকিয়ে না থেকে ঘুমিয়ে পড় বউ…
মেহেরিমা তাড়াতাড়ি করে কম্বল নিয়ে শুয়ে পড়লো….
.
.
.
চারদিকে ঝি ঝি পোকা আর শেয়ালের ডাক…
মেহেরিমার ঘুম ভাঙলো কিছু জোরালো আওয়াজে…
মেহেরিমা বালিবে কে দেখতে পেলো না পাশে…মেহেরিমার ভীষন ভয় লাগছে…সে বালিবে কে খুজতে বাহিরে বের হলো রুমের বালিবের কথা অমান্য করে…
মেহেরিমা আওয়াজ গুলোর উৎস বের করলো সেই দরজার ভেতর…যেখানে তার যাওয়া মানা করেছে বালিবে….
.
.
.
মেহেরিমা আওয়াজ গুলো শোনার জন্য আবারও কান পেতে রইলো…কেমন জঙলি জানোয়ারেে আওয়াজ হচ্ছে ভেতর থেকে…
বাঘ যেনো গর্জন করছে …মেহেরিমার কেমন ভয় লাগছে…সে খেয়াল করলো চারপাশে কেমন ধবধবে সাদা সাদা ছায়া উড়ে বেরাচ্ছে…আর পুরো হাবেলি নিস্তব্ধ এবং প্রচন্ড কড়া সুভাস বের হচ্ছে…মেহেরিমা কারো পায়ের আওয়াজ পেলো…সে তাড়াতাড়ি রুমে গিয়ে কম্বল নিয়ে শুয়ে পড়লো চোখ বন্ধ করে…
.
.
..
রুমে মেহেরিমা দ্বিতীয় কোনো ব্যাক্তির অস্তিত্ব টের পাচ্ছে…খুব ভয় করছে তার সে মনে মনে তাশলে তাশলে ডাকতে শুরু করলো….
কখন যে ঘুমিয়ে পড়লো সে সেটা বোঝা গেলো না….

মেহেরিমা পাশে বালিবে কে দেখতে পেলো…সে কখন এসে ঘুমিয়েছে সেটা বুঝতে পারেনি…
মেহেরিমা দেখলো বালিবে খুব গভীর ঘুমে আছন্ন…এই সুযোগে সে ঝিলের ধারে যাওয়ার জন্য পা বাড়ালো….
.
.
.
মেহেরিমা ঝিলের পাশে গেলো বহু কষ্টে…বারান্দা থেকে যত কাছে ঝিল ছিলো আসলে ঝিল বহু দূরে…মেহেরিমা ক্লান্ত হয়ে গেলো…মেহেরিমা দেখলো কি মনোরম পরিবেশ….
চারদিকে ফুলের গন্ধ আর পাখির কিচির মিচির…ঝিলেত পানি খুব স্বচ্ছ আর নীল….মাঝখানে পদ্ম ফুল ফুটে রয়েছে…আর রাজ হাস গুলো অদ্ভুদ ভাবে খেলছে…মেহেরিমার খুব পানি পিপাসা পেয়েছে সে পানি খেতে চাচ্ছে…এটার জন্য তাকে হাবেলি তে যেতে হবে…কিন্তু সে যাবেনা এখন..আজ কতদিন পর সে বাহিরে এসেছে….বালিবে তাকে ঘর বন্ধি করে রেখেছিলো…
এখন সে এখানে কিছু সময় কাটাবে…
.
.
.
মেহেরিমাকে কে যেনো একটা পানির বোতল দিলো…মেহেরিমার খাওয়া পর খেয়াল করলো একটা লোক কালো সানগ্লাস আর কালো লম্বা কোর্ট পরে দাড়িয়ে আছে…
_আপনাকে দেখে খুব ক্লান্ত মনে হচ্ছে…আমার বাংলো এই কাছেই..চলুন কিছুক্ষন রেস্ট নিবেন…
লোকটা এক ধমে কথা গুলো বললো…
.
.
.
মেহেরিমা প্রথমে না বললে লোকটা জোর করে তাকে যাওয়ার জন্য বললো…মেহেরিমা রাজি হলো….
লোকটা একটা টমটম নিয়ে এসেছে….দুটো ঘোড়া দিয়ে বাধানো…অনেক সুন্দর করে টম টম টা সাজানো…মেহেরিমা সেখানে বসলো…লোকটা মাথায় গোল টুপি পড়ে রহস্য জনক হাসি দিলো….
.
.
.
বালিবে মেহেরিমাকে হাবেলি তে তন্য তন্য করে খুজলো…বালিবের প্রচন্ড ভয় লাগছে….মেহেরিমার কিছু হলো নাতো…
সে এতো অপধার্থ যে নিজের বউকে দেখে রাখতে পারেনা…
বালিবে ভাবছে মেহেরিমা কি ঝিলের জঙগলে গেলো নাকি…
ওখানে তো বিপধের উপর বিপধ…
.
.
.
.
বালিবে ঝিলের ধার তন্য তন্য করে খুজলো কোথাও পেলোনা তাকে…
.
.
.
তারপর কিছু পায়ের ছাপ পেলো যা জঙগলের রাস্তার মাঝখানের দিকে ইশারা করে…
বালিবের প্রচন্ড ভয় করছে…
.
.
.
মেহেরিমার খুব অদ্ভুদ লাগছে…লোকটা অনর্গল কথা বলে যাচ্ছে…
আর মেহেরিমাকে কেমন করে যেনো দেখছে…
বেশ শীত লাগছে মেহেরিমার…পরিবেশটা কেমন থমথমে…লোকটা মেহেরিমাকে কিছয় চকলেট দিলো..কেমন অদ্ভুদ চকলেট….কেমন সুভাস বের হচ্ছে…
মেহেরিমা যেই চকলেট মুখে দেবে অমনি বালিবেকে টমটমের সামনে দেখলো…
বালিবের চোখ দিয়ে আগুন বের হচ্ছে রাগে…
বালিবে দৌড়ে এসে মেহেরিমাকে জরিয়ে ধরলো…
তোমার কিছু হয়নি তো বউ ???
এখানে কেনো এসেছো বউ ???আমারকে না জানিয়ে আসলে কেনো ????
.
.
.
মেহেরিমা বালিবে কে ছাড়িয়ে লোকটার সাথে পরিচয় করিয়ে দিলো…
লোকটা আর বালিবে কেমন করে একে অপরের দিকে তাকালো…
বালিবে বললো…_আমার ওয়াইফে সঙ্গ দেওয়ার জন্য ধন্যবাদ…
মেহেরিমাকে কোলে নিয়ে বালিবে জঙগলের দিক দিয়ে হেটে যাচ্ছে…বালিবে কথা বলছেনা…মেহেরিমার বথশ ভয় লাগছে…
হঠাৎ বালিবে মেহেরিমাকে কোল থেকে নামিয়ে গাছের সাথে চেপে ধরে নিজের ঠোট মেহেরিমার ঠোটে জোরে মিশিয়ে দিলো…মেহেরিমার চোখ বড় বড় হয়ে গেলো…সে এমনটা আশা করেনি বালিবের কাছ থেকে….
.
.
.
অনেক ক্ষন হয়ে গেলো তবুও বালিবে মেহেরিমাকে ছাড়ছেনা উল্টো আরো অন্তরঙ্গ হচ্ছে মেহেরিমার….
.
.
.
.
চলবে……..
মেহেরিমার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here