ভালোবাস কি আমায় পর্ব ২

#ভালোবাসো কি আমায়🍁
#Extra part
#Writer :-#Saima Islam Mariam❤
.
🍁
.
– মায়া শাওয়ার নিতে চলে যায় আর আশা চৌধুরী কিসেনে।

মায়া শাওয়ার শেষে ওয়াশরুম থেকে গুন গুন করে গাইতে গাইতে বের হয়। মাথা থেকে তোয়ালে টা খুলে চুল মুছতে মুছতে ঘাটের উপর মোবাইলের দিকে চোখ পরতে দেখে আনিতার নাম্বার থেকে ১০টি কল(আনিতা মায়ার বেস্ট ফ্রেন্ড)।

ও মাই গড ১০মিসডকল।এই শাঁকচুন্নি টা এতো গুলা কল কেনো দিছে।আজকে নির্ঘাত আমার কোপালে শনি আছে।সাতপাঁচ না ভেবে মায়া আনিতার কল ব্যাক করে!

ক্রিং ক্রিং ক্রিং, তিন বার রিং পরতে আনিতা কল রিসিভ করে।

মায়াঃ হ্যালো,আনু! (ভয়ে) (আদর করে আনু ডাকে)

আনিতাঃ ওই শাঁকচুন্নি কই ছিলি তুই এতোক্ষন।তোকে কই বার কল দিছি দেখছোস?(রাগি কন্ঠে)

মায়াঃ আরে রেগে যাচ্ছিস কেনো?(অসহায় কন্ঠে)

আনিতাঃ রাগবো না তো কি করবো শুনি।(রেগে)

মায়াঃ আমি শাওয়ার নিচ্ছিলাম আনু।আর মোবাইল টা রুমে সাইলেন্ট করা ছিলো তাই বুঝতে পারিনি।(নরম শুরে)

আনিতাঃ ওকে! এইবারের মতো মাফ করলাম, পরের বার আর মাফ করবো না(ফিক হেসে)

মায়াঃ অনেক অনেক ধন্যবাদ জনাবা আনু শাঁকচুন্নি!(আদুরী শুরে)

আনিতাঃ এই তুই আবার আমাকে শাঁকচুন্নি বললি।(অভিমানী শুরে)

মায়াঃ একশ বার বলবো, তুই একটা শাঁকচুন্নি। এখন এতো ভণিতা না করে কি প্রয়োজনে আমাকে সরণ করেছেন সেটা বললে আমি অনেক উপকৃত হবো জনাবা আনু শাঁকচুন্নি। (বাকা হেসে)

আনিতাঃ ইয়ে মানে……(ইতস্তত কন্ঠে)

মায়াঃ ইয়ে মানে…. কি (ভ্রু কুঁচকে) ? যা বলা ডিরেক্ট বল আমার আবার এতো ভণিতা পছন্দ না।

আনিতাঃ ওকে ওকে, আর ভণিতা করবো না।আজকে বিকালে আমার বাসায় চলে আসিস। (স্বাভাবিক হয়ে)

মায়াঃ আজকে বিকালে তোর বাসায় কেনো যাবো ( সন্দেহ নিয়ে)তোর কি কিছু হয়েছে?

আনিতাঃ আমার কিছু হয় নাই, তুই বিকালে চলে আসিস, এখন রাখছি,বাই বাই।(একটু হেসে)

মায়া আর কিছু বলতে পারলো না তার আগে আনিতা কল কেটে দেয়।

জাব বাবা ওর বাসায় কেনো যাবো সেটা না বলে কলটা কেটে দিলো।নিশ্চয় কোনো ক্যাচাল করেছে আবার। এই মেয়েটাও না মাঝে মাঝে এমন কান্ড করে আমি কিছু বুঝতেই পারি না।

মায়া এইসব নিজে নিজে বলে কাবার্ড থেকে একটা গোল্ডেন কালারের ড্রেস বের করে পড়ে নেয় সাথে চোখে হাল্কা কাজল আর ঠোঁটে পিংক কালারের লিপস্টিক আর চুল গুলো কালো ভেন্ড দিয়ে উঁচু করে বেধে নেয়।

মায়া ড্রেসিং টেবিলের সামনে দাঁড়িয়ে নিজেকে দেখছে, তখনি মায়ের ডাক পরে….
#ভালোবাসো কি আমায়🍁
#Part-02
#Writer:-#Saima Islam Mariam❤
.
🍁
.
রেহানঃ গুড গার্ল।মাম্মা পাপ্পা তাহলে বাসায় যাওয়া যাক।(বাকা হেসে)

তারপর রেহান, তার বাবা মা আর রিফতি গাড়ি করে খান ভিলা উদ্দেশ্য রওনা দেয়।আর মায়া বেচারী করুন দৃষ্টিতে রেহানের চলে যাওয়ার দিকে তাকিয়ে আছে।
.
রেহান তুমি এটা ঠিক করোনি, মানছি ২বছর আগের ঘটনায় আমার একটু দোষ ছিলো কিন্তু আমি তো তোমাকে সব সত্যি জানানোর জন্য অনেক ট্রাই করেছি। সেদিন তো তুমি আমার কথা শুনো নাই(কান্না করে)। আচমকা আকাশ কালো হয়ে ঝুম বৃষ্টি নামে, সবাই আশ্রয়ের জন্য এদিকওদিক দৌড়া দৌড়ি করে,,, মায়া তখনও ঠায় এক জাগায় দাঁড়িয়ে আছে হঠাৎ করে ফিক করে হেসে দেয়!
.
– এতো দিন তোমার সময় ছিলো তাই আমি সব কিছু মুখ বুঝে সহ্য করেছি রেহান! বাট আর না মিস্টার রেহান খান! আজ থেকে আমার পাল্টা জবাবের জন্য রেডি থাকো!!!

এইসব বলে মায়া বাসার উদ্দেশ্য বৃষ্টির মধ্যে হাঁটা শুরু করে।
.
🍁
দুই বছর আগে ঠিক কি এমন হয়েছিলো? যার জন্য রেহান মায়াকে দেখে এতোটা রেগে গিয়ে পাবলিক প্লেসে সবার সামনে মায়ার আগে হাত তুলে আর মায়াও বাহ্ এই গত দুই বছর মুখ বুঝে সহ্য করে ছিলো! তা জেনে নেওয়া যাক।

🍁#Flashback
আশা চৌধুরী আর সায়ন চৌধুরীর একমাত্র মেয়ে মায়া চৌধুরী। (মায়ার ফ্যামিলি চিটাগাং থাকে এন্ড মায়ার বাবা একজন এডভোকেট)

-মায়া দেখতে অনেক সুন্দর! বলিউড নায়িকা দেরও হার মানাবে! গায়ের রঙ দুধে আলতা, চোখ গুলা টানা টানা অনেক মায়াবী, ঠোঁট দুটো চিকন গোলাপি, সব মিলিয়ে যেনো একটা মায়াবী পরী,প্রথম দেখাতে যেকোনো ছেলে প্রেমে পড়ে যাওয়ার মতো!

মায়া স্কুল লাইফ শেষ করে সভে মাত্র কলেজ লাইফে এসেছে।ইতিমধ্যে অনেক ছেলে মায়া কে ডিস্টার্ব করা শুরু করে দিয়েছে।

মায়াঃ মাম্মি আমি আর এইখানকার কলেজে পড়বো না!(বায়নার শুরে)

মায়ার মাঃ তাহলে তুমি কোথায় পড়বে?(জিজ্ঞাসু হয়ে)

মায়াঃ নিলিমা আন্টিদের ওইখানে( একটু হেসে)।(নিলিমা আর আশা দুইজন আপন বোন)

মায়ার মাঃ উমম, কি ব্যাপার মায়া তুমি হঠাৎ তোমার আন্টির বাসায় পড়তে চাইছো।(ভ্রু কুঁচকে)

মায়াঃ কজ ওইখান কার কলেজের স্টাডি ভালো হয় তাই।(দাঁত কেলিয়ে)

মায়ার মাঃ ওকে, তোমার পাপ্পা আর আন্টির সাথে আগে কথা বলে নি।(দু হাতে মায়ার গাল টেনে)

মায়াঃ থ্যাংকু মাম্মি।(জড়িয়ে ধরে)

মায়ার মাঃ হয়ছে আর ন্যাকামো করতে হবে না। যাও শাওয়ার নিয়ে নাও, পাপ্পা যদি বাসায় এসে দেখে তার একমাত্র আদুরে মেয়ে এখনও শাওয়ার নেয় নাই তাহলে আমাকে বকা দিবে।আমি তোমার জন্য তোমার পাপ্পার কাছ থেকে বকা শুনতে পারবো না।(রাগি কন্ঠে)

মায়াঃ রেগে যাচ্ছো কেনো মাম্মি?তুমি না আমার সোনা মা।(মায়ের মুখে চুমু দিয়ে)

মায়ার মাঃ এতো ডং করতে হবে না, হুহ! তুমি এখন শাওয়ারে যাও।(হেসে)

মায়াঃ ওকে মাই সুইট মাম্মি।(হেসে)

মায়া শাওয়ার নিতে চলে যায় আর আশা চৌধুরী কিসেনে।

চলবে…

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here