“ভয়ংকর ছায়া অন্তিম পর্ব

!!! ভয়ংকর ছায়া
!!!অন্তিম পর্ব
!!! জুনায়েত
আমি কবরাস্হানের ওই শেষের কবরটার পাশে নীলাকে নিয়ে গেলাম!!! আর নীলাকে জিজ্ঞেস করলাম জানো এটা কার কবর???? নীলা অবাক হয়ে আমার দিকে তাকালো!!! আর জিজ্ঞেস করলো কার কবর???? আমি বললাম এটা হলো তুমার ভালবাসা আরফিন এর কবর!!! নীলা আমাকে বললো কী বলছো তুমি এই সব??? আরফিন তো বেঁচে আছে!!! ও তো বাবার কাছ থেকে অনেক টাকা নিয়ে অনেক দূরে চলে গেছে!!!!
!
!
!
!
আমি বললাম তুমার বাবা তুমাকে মিথ্যা কথা বলেছে!!! আরফিন তুমার বাবার কাছ থেকে টাকা নিয়ে পালাইনি!!! আর আরফিন বেঁচেও নেই!!! এটাই হলো আরফিন এর কবর!!!!নীলা বললো কী সব বলছো একটু পরিষ্কার করে বলো!!!!আমি নীলাকে বললাম সেদিন আরফিন তুমার বাবার সাথে দেখা করে টাকা নিয়ে অন্য কোথাও যায়নি!!! তাকে কবরাস্হানে আসতে হয়েছে!!!
!
!
!
!
নীলা বললো কবরস্থানে কেন??? আমি বললাম তুমার বাবা সেদিন আরফিন এর উপর আক্রমণ করেছিলো!!! আর ওকে প্রচুর মারধর করে!! তার পর ওকে নিয়ে আসা হয় এই কবরাস্হানে!!! আর ওকে এই কবরাস্হানে জেন্ত মাটি চাপা দেওয়া হয়!!!! নীলা বললো কী বলছো এই সব??? আমি বললাম হ্যা এটাই সত্যি!!! নীলা আমার কথা গুলো শুনে আরফিন এর কবরের পাশে বসে পরলো!!!
!
!
!
!
নীলা আরফিন এর কবরের পাশে বসে অঝর দ্বারায় কাঁদতে থাকলো!!! নীলা কাদছে আর বলছে আমাকে ক্ষমা করে দাও আরফিন!!! আমি তুমাকে ভুল বুঝেছি!!!! কিন্তু আজ অবাক কান্ড আজ আরফিন এর কবরের পাশে নীলা বসে আছে তবুও আরফিন এর আত্বা নীলার দেহে প্রবেশ করছে না!!! আমি বুঝতে পারছি না আজ আরফিন কেন এমনটা করলো !!
!
!
!
!
নীলার কান্নার সুরে সমস্ত কবরাস্হান কেঁপে উঠলো!!!! নীলা এমন ভাবে কাঁদছে যেন ওর কলিজা টা কেউ নিয়ে নিয়েছে!!! আমি নীলাকে অনেক বুঝানোর চেষ্টা করলাম!!! কিন্তু আমি কোন ভাবেই নীলাকে বুঝাতে পারছিলাম না!!! নীলা ওর হাত দিয়ে ওই কবরের মাটি সরাতে থাকলো!!! আমি নীলাকে বললাম কী করছো এই সব নীলা!!! নীলা বললো!!!
!
!
!
!
আমার আরফিন এর কষ্ট হচ্ছে ভিতরে থাকতে!!! আমি ওকে বাইরে বের করে আনবো!!!আমি নীলা পাগলামো সহ্য করতে পারছিলাম না!!! আমি নীলাকে বললাম তুমি আরফিন এর সাথে কথা বলতে চাও!!!!?? এবার নীলা ওর পাগলামো একটু থামালো!!!! আমি বললাম যদি তুমি তুমার পাগলামো থামাও আমি তুমাকে আরফিন এর সাথে কথা বলিয়ে দেবো!!!
!
!
!
!
নীলা দৌড়ে এসে আমার পা দুটো জড়িয়ে ধরে বললো দয়া করে তুমি আরফিন এর সাথে আমার দেখা করিয়ে দাও জুনায়েত প্লিজ!!!! বিনিময়ে তুমি যা করতে বলবে আমি তাই করবো!!! আমি নীলাকে বললাম মনে থাকবে তো এই কথা!!! নীলা বললো হ্যা ও আমার সব কথা শুনতে রাজি আছে!!!আমি নীলাকে নিয়ে বাড়ি ফিরে এলাম!! আর ওকে বললাম তুমার বাবাকে ফোন করে এখানে আসতে বলো!!!
!
!
!
!
নীলা ওর বাবাকে ফোন করে আসতে বললো!!! আমি নীলা আর ওর বাবা আমরা সবাই আমাদের রোমে লাইট নিভিয়ে বসে আছি!!!! আমি মনে মনে আরফিন কে ডাকলাম!!! আর নীলাকে বললাম জোরে জোরে আরফিন কে ডাকতে!!!! নীলা আরফিন কে ডাকতে থাকলো!!!! কিছুক্ষণ পরেই আরফিন এর আত্বা নীলার সামনে এসে হাজির!!! কিন্তু আজ আরফিন নীলার দেহে না ওর সামনে দাড়িয়ে আছে!!!
!
!
!
!
আরফিন এর আত্বা মাটিতে বসে পরলো আর নীলাকে বললো নীলা আমি প্রতারক না!!!! আমি টাকার বিনিময়ে তুমাকে ছেড়ে চলে যায়নি!! তুমার বাবা আমাকে তুমার থেকে দূরে সরিয়ে দিয়েছে!!! নীলা ও চিৎকার করে কাঁদতে থাকলো আর বললো আমি ও তুমাকে ভুল বুঝেছিলাম!!! আমাকে তুমি ক্ষমা করে দাও আরফিন!!! আরফিন এর আত্বা বললো তুমার এই ভুল ভাঙ্গাতেই আমার ৫ বছর সময় লেগে গেছে নীলা!!
!
!
!
!
আরফিন এর আত্বা আরো বললো সে আজ বড্ড ক্লান্ত!!!! সে এসব থেকে মুক্তি চায়!! নীলা বললো আমি তুমাকে একবার জড়িয়ে ধরতে চায় আরফিন!!! কিন্তু আরফিন বললো সেতো মানুষ নয় কী ভাবে জড়িয়ে ধরবে!!??? তাই আমি আরফিন কে আমার শরীরে প্রবেশ করতে বললাম!!! আরফিন আমার শরীরে প্রবেশ করলো আর নীলাকে শেষ বারের মতো জড়িয়ে ধরলো!!!
!
!
!
!
আরফিন নীলার বাবাকে বললো সে যেন তার দোষ শিকার করে পুলিশের কাছে সারেন্ডার করে!!!! আর যাওয়ার আগে নীলাকে আরফিন বলে গেলো!!! সে এখন থেকে আমার মাঝেই থাকবে আর তাকে সারা জীবন তাকে ভালবেসে যাবে!!!আজকের পর থেকে আরফিন এর আত্বা আর কখনো নীলাকে বিরক্ত করেনি!!! আর কেনই বা করবে ও ত ওর ভালোবাসার মানুষ টার কাছে নিজেকে প্রমান করে গিয়েছে!!!
!!
!!
!!
!!
এর পর থেকে প্রতি শুক্রবারে আমি আর নীলা দুজনেই আরফিনের কবরের পাশে গিয়ে ওর জন্য দোয়া করে আসি!!এই ভাবেই আরো একটা অসমাপ্ত ভালবাসার গল্পের সমাপ্ত ঘটলো!!!! গল্পটা শেষ করে দিলাম!!! সবার ধৈর্যের অনেক পরিক্ষা নিয়েছি!!! তাই আজ আর নিলাম না!!! সবার ধৈর্যের অবসান ঘটালাম!!!
আজ একটা কমেন্ট হলেও করবেন আর জানিয়ে দেবেন সম্পূর্ণ গল্পটা কেমন লেগেছে আপনার!!!! আর গল্পটাকে এতটা ভালবাসা দেওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ!!! আপনারা যদি পাশে থাকেন তাহলে এরকম ভাল ভালো গল্প আপনাদের উপহার দেব ইনশাল্লাহ!!!!
……. ধন্যবাদ……..

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here