“ভয়ংকর ছায়া পর্বঃ ০৭

!! ভয়ংকর ছায়া
!! পর্বঃ ০৭
!! জুনায়েত
তুমি জানতে চাও আমি কে??? তাহলে শুনো আমি কে??? আমি তুমাদের মতই একজন মানুষ ছিলাম!!! আমি ও কাউকে ভালবাসতাম!!! কিন্তু কিছু স্বার্থপর মানুষ আমার ভালবাসা কে স্বার্থক হতে দেয়নি!!!আমি বললাম আমি তুমার কথা কিছুই বুঝতে পারছি না!!! তুমি একটু সব কিছু খুলে বলো আমায়!!! যাতে আমি সব কিছু বুঝতে পারি!!!
!!
!!
!!
নীলার শরীরে থাকা আত্মা টা বললো আমি একটা মেয়েকে ভালবাসতাম!!!!মেয়েটাও আমাকে খুব ভালবাসতো!!! আমি জিজ্ঞেস করলাম তাহলে কী এমন হলো যে যার জন্য তুমার আজ এই অবস্থা ??? ও কাঁদতে থাকলো!!! আমি জিজ্ঞেস করলাম তুমি কাঁদছো কেন?? কি হলো তার পর বলো??? ও বললো দিনটা ছিলো রবিবার!!!
!!
!!
!!
আমার ভালবাসার মানুষটি আমাকে এসে বললো ও নাকি ওর বাবাকে আমাদের ভালবাসার কথাটা বলেছে!!! আর ওর বাবা নাকি আমাদের ভালবাসা মেনে নিয়েছে!!! ও বললো ও সেদিন খুব খুশি হয়েছিলো!!!! ওর ভালবাসার মানুষটি ওকে বলেছিলো ওর বাবা নাকি আমাকে ওনার সাথে দেখা করতে বলেছেন!!! তাই সে নাকি দেখা করতে যাবে ভেবেছিলো!!!
!!
!!
!!
মেয়েটির বাবা একটা জায়গার নাম বলেছিলো যেখানে গিয়ে ওনার সাথে দেখা করতে হবে!!! ও নাকি ওখানে গিয়েছিলো!!! কিন্তু ওর নাকি জানা ছিলো না যে মেয়েটার বাবার মনে যে অন্যকিছু ছিলো!!! আত্বাটা বললো ও যাকে ভালবাসতো ওর বাবা নাকি বড় লোক!!! তাই ওনি আমাদের ভালবাসা মেনে নেওয়ার অভিনয় করেছিলেন!!!
!!
!!
!!
আত্মাটা বললো ও নাকি ওখানে গিয়ে খুব অবাক হয়েছিলো!!! ও নাকি ওখানে যাতেই মেয়েটির বাবা বলে উঠলো কীরে ছোট লোকের বাচ্চাঁ তুই কী ভেবেছিস আমি তুর এই নুংরা ভালবাসার অভিনয় মেনে নেব???? তুই একটা ছোট লোক!!! কোথায় তুই আর কোথায় আমার মেয়ে!!!?? আত্মা টা বললো আমি ওখান থেকে চলে আসতে চেয়েছিলাম!!! আমি যখন চলে আসার জন্য পিছন ঘুরলাম ঠিক তখন!!
!!
!!
!!
আমি আমার মাথায় কিছু একটার আঘাত অনুভব করলাম!! আমি পিছনে ঘুরে তাকিয়ে দেখি চারজন লোক লাঠি হাতে দাড়িয়ে!!! আমার মাথায় প্রচন্ড আঘাতের কারনে আমি মাটিতে পরে গেলাম!!! তখন মেয়েটির বাবা বললো তোকে জেন্ত ছেড়ে দিলে আমার মেয়ের জীবন টা নষ্ট হবে তাই তকে মরে যেতে হবে!!! এই বলে ওরা আমাকে মারতে শুরু করলো!!
!!
!!
!!
তার পর ওরা আমাকে এই সামনের কবরাস্হানে নিয়ে এলো আর আমাকে জেন্ত মাটি চাপা দিলো!!! আর যার জন্যই আজ আমি তুমার সামনে এই অবস্থায় আছি!!! এই কথা গুলো বলা শেষ করে ওই আত্মা টা চিৎকার করে কাঁদছে!!!? আমি ওকে জিজ্ঞেস করলাম তুমার নাম কি??? ও বললো ওর নাম আরফিন!!!
!!
!!
!!
ওর কথা গুলো শুনে আমি ও কেঁদে ফেলেছি!!! আমি ওকে আরো জিজ্ঞেস করলাম কিন্তু তুমি আমার নীলার পিছনে কেন পরে আছো??? আর কে তুমার ভালবাসা?? ও বললো জানতে চাও আমার ভালবাসার মানুষের নাম কী?? তাহলে শুনো!!!আমার ভালবাসার নাম হলো!!!!!!…..😁😁😁
!!
!
!
চলবে!!!!!
!
!
!
কেমন লাগলো কমেন্টে জানাবেন!!!!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here