“ভয়ংকর ছায়া পর্বঃ ০৯

!!! ভয়ংকর ছায়া
!!! পর্বঃ ০৯
!!! জুনায়েত
!!! আমি লোকটাকে জিজ্ঞেস করলাম এই করব টা কার??? ওনি যা বললো তা শুনে আমার শরীর হিম হয়ে গেলো!!!! লোকটা বললো এটা কার কবর কেউ জানে না বাবা!!! আমি বললাম মানে বুজলাম না আপনার কথার??? একটু পরিষ্কার করে বলুনতো!!! লোকটা বললো এটা কার কবর আমারা কেউ জানি না!!! এই কবরটা হঠাৎ করেই হয়ে গেছে!!
!
!
!
আমি বললাম কী বলছেন এইসব?? কবর কোখনো হঠাৎ করে হয়ে যায় নাকি??? লোকটা বললো অনেক দিন আগের কথা!!! আমরা প্রতিদিন কবরাস্হান পরিদর্শন করতাম!! সেদিন ও আমরা কবরাস্হান পরিদর্শন করতে কবরাস্হানে এলাম!!! আর আমরা হঠাৎ এই কবরটা দেখতে পেলাম!!! আমি জিজ্ঞেস করলাম আপনারা পুলিশ কে জানান নি???
!
!
!
লোকটা বললো পুলিশ কে জানাতাম কেন?? আমি বললাম হঠাৎ করে কবরাস্হানে একটা কবর চলে আসলো আর পুলিশ কে জানানোর প্রায়োজন বোধ করলেন না আপনারা!! লোকটা কোন কথা বলছে না!!! আমি ওই লোকটাকে জিজ্ঞেস করলাম এই কবরের বিশেষত্ব কী??? ওনি বললো কেউ এই কবরের আশে পাশে আসে না!!! আমি জিজ্ঞেস করলাম কেন আসে না??
!
!
!
লোকটা বললো সবাই ভয় পায়!!! কারন সবাই বলে মাঝরাতে নাকি এখানে কেউ কান্না করে!!!! আর যে এই কবরের পাশ দিয়ে যায় তার নাকি বিপদ হয়!!! আমি লোকটার কথা শুনে খুব ভয় পেয়ে গেলাম!!! আর আমি মনে মনে ভাবতে থাকলাম আরফিন এর আত্বা যা বলেছে তার মানে সব সত্যি ছিলো!!!আমি ওই কবরের পাশ দিয়েই আসছিলাম!!! আর বার বার ওই কবরের দিকে তাকাচ্ছিলাম!!!!
!
!
!
আমার কেন জানি মনে হচ্ছে ওই কবরটা আমাকে কিছু বলতে চাইছে!
আমি তারা তারি বাড়ি ফিরে এলাম আর নীলাকে বললাম চলো তুমাদের বাড়ি যাবো!!! নীলা জিজ্ঞেস করলো হঠাৎ আমাদের বাড়ি কেন?? আমি বললাম দরকার আছে চলো!!! আমি নীলাকে নিয়ে ওদের বাড়িতে চলে আসলাম!!!!আমি নীলাদের বাড়ি এসেই নীলার বাবাকে ডাকলাম!!! আর নীলাকে বললাম তুমি এখান থেকে যাও!!!
তুমার বাবার সাথে আমার কিছু কথা আছে!!নীলা ওখান থেকে চলে গেলো!! আমি নীলার বাবাকে বলল আচ্ছা আরফিন কে??? নীলার বাবা আমার কথা শুনে খুবই অবাক হলো!!!! আর বললো আরফিন??? আরফিন আবার কে??? আমি বললাম সত্যি আপনি আরফিন কে চিনেন না??? নীলার বাবা বললো না আমি আরফিন কে চিনি না!!! আমি বললাম আরফিন আপনাকে বাঁচতে দেবে না!!
!
!
!
নীলার বাবা বললো কিন্তু আরফিন তো বেঁচেই নেই!!! আমি বললান আরফিন যে বেঁচে নেই সেটা আপনি কী করে বুঝলেন!! নীলার বাবা এবার চুপ করে আছে!!! আমি বললাম আপনি খুব বড় একটা অপরাধ করে ফেলেছেন!!! যে অপারাধের কোন ক্ষমা নেই!!!আমি নীলার বাবাকে বললাম আপনার ভুলের কারনে আরফিন আজও এই পৃথিবীতে আছে!!
!
!
!
নীলার বাবা আমার কথা শুনে খুব ভয় পেয়ে গেলো!!! আর আমাকে জিজ্ঞেস করলো মানে কী বলছো তুমি??? আমি বললাম আপনি আরফিন এর শরীর কে নীলার থেকে আলাদা করেছেন ঠিকই কিন্তু ওর আত্মা কে আপনি নীলার কাছ থেকে আলাদা করতে পারেননি!!!?? আমি আরো বললাম আরফিন আজ এই পৃথিবীতে আছে!!! আর আরফিন আজও নীলাকে ঠিক একই পরিমানে ভালবাসে!!!
!!
!!
!!
নীলার বাবা শুধু চুপ করে আমার কথা গুলো শুনছে!!! কিছু বলছে না!!!! আমি ওনাকে বললাম আমার মনে হয় না আরফিন আপনাকে বাঁচতে দেবে!!! ওর অতৃপ্ত আত্মা আপনাকে মেরে ফেলবে!!! নীলার বাবা এবার ভয়ে কাঁদতে থাকলো!! আর আমার কাছে চলে আসলো আর আমাকে বললো বাবা জুনায়েত তুমি কিছু একটা করো!!! আমি আমার ভুল বুঝতে পেরেছি!!!
!
!
!
আমি বললাম আমি জানি না আরফিন এর আত্মা কী করবে??? একমাত্র নীলাই পারে আরিফন কে থামাতে!!!! আমি নীলাকে ডাকলাম আর ওকে বললাম তুমি সেদিন বলেছিলে না আরফিন তুমার বাবার কাছ থেকে অনেক টাকা নিয়েছে! বিনিময়ে তুমাকে ছেড়ে চলে গেছে!!! নীলা বললো হ্যা বাবাতো আমাকে তাই বলেছিলো!!! আমি নীলাকে বললাম তুমার বাবা তুমাকে মিথ্যা বলেছে!!
!
!
!
আমি নীলাকে বললাম তুমি জানতে চাও আরফিন কোথায় আছে?? আর ও কেন তুমাকে ছেড়ে চলে গিয়েছে!!!!? নীলা কেঁদে কেঁদে বলছে তারা তারি বলো আরফিন কোথায় আছে!! কেমন আছে ও!!! আমি নীলার হাতটা ধরে বাড়ি নিয়ে এলাম!! আর ওকে কবরাস্হানে নিয়ে এলাম!!! আর শেষের কবরটার পাশে ওকে নিয়ে গেলাম!!! আর বললাম জান এটা কার কবর??? নীলা বললো কার কবর এটা?? আমি বললাম তাহলে শুনো!!! এটা হলো……!!!!!
!
!
!
চলবে ত??????
!
!
কেমন লাগলো কমেন্টে জানাবেন??? আর গল্পটা কী শেষ করে দেবো??? সবার মতামত চাই!!!!আর আমার প্রত্যেকটা গল্প আপনাদের কেমন লাগে আমি জানি না!!! কিন্তু ভাল ভাল গল্প আপনাদের উপহার দেওয়ার চেষ্টা করি!!! অবশ্যায় আপনাদের একটা ভাল কমেন্ট আমার মতো অন্যান্য লেখকদের পরবর্তী গল্প লিখতে উৎসাহ দেয়!!!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here