###!ভয়ংকর ছায়া
###! পর্বঃ ০৬
###! জুনায়েত
আমি লক্ষ্য করলাম হুজুর যে তাবিজ টা নীলাকে পরানোর জন্য দিয়েছিলো সেটা নীলার হাতে নেই!!!! তার মানে নীলা ওটা পরেনি!!! তাই নীলা এমন করছে!!! আমি খেয়াল করলাম নীলার চেহেরা বদলে গেছে!!এটা যে আমার নীলা তা দেখে বুঝায় যাচ্ছে না!!! কিন্তু আমি আর একটা বিষয় দেখে বেশি ভয় পেলাম সেটা হলো নীলার একটা হাত কাটা ছিলো!!!
!!!
!!!
!!!
সেই কাটা স্থান দিয়ে ফোঁটা ফোঁটা রক্ত পরছে!!! আমি মেঝেতে পরে ছিলাম!!! নীলা শুধু বার বার ওই কবরের দিকে তাকাচ্ছিলো!! আর ওই দিকে তাকিয়ে শুধু চিৎকার করে কাঁদছে!!! আমি বুঝতে পারছি না!!! আমার নীলার সাথে এসব কী হচ্ছে!!! আমি আমার নীলার কোন অস্তিত্ব এই মানুষটার মাঝে খুজে পাচ্ছি না!!!
!!
!!
আমি শুনতে পেলাম ফজরের আজান হচ্ছে!!!আর আমি খেয়াল করলাম নীলা আস্ত আস্তে দূর্বল হয়ে পরছে!!! নীলা নেতিয়ে পরেছে!!! আমি খেয়াল করলাম নীলা মাথা ঘুরে মেঝেতে পরে গেছে!!! আমি দৌড়ে গিয়ে নীলাকে কোলো তুলে নিলাম!! আর নীলাকে ডাকতে থাকলাম নীলা নীলা কী হলো তুমার??? কথা বলো নীলা!!!
!!!
!!
!!!
প্রায় একঘন্টা পর নীলার হুশ হলো!!! নীলা আমাকে জিজ্ঞেস করলো আমার কী হয়েছিলো?? আমি বললাম তেমন কিছু না !!! এমনি মাথা ঘুরে পরে গিয়েছিলে!! আমি নীলাকে জিজ্ঞেস করলাম নীলা আমি যে তুমাকে তাবিজ টা কাল কে পরার জন্য দিয়ে ছিলাম সেটা কোথায়!!! নীলা জানালো সেটা সে পরেছিলো!!! কিন্তু হঠাৎ করে কেউ যেন সেটা টান দিয়ে খুলে নিয়েছে!!
!!
!!
!!
আমি বললাম কখন খুলে গিয়েছিলো??? নীলা জানালো হাসপাতাল থেকে ফেরার পথে ওই কবরস্থানের পাশে!!!! আমার বুঝার বাকি রইলো না!!! যে এটা ওই কবরস্থানের অশোভ শক্তির কাজ ছাড়া আর কারো নয়!!! আমি আর কথা বাড়ালাম না!!! আমি নীলাকে বিছানায় শুয়িয়ে দিলাম!!! আর সকাল হতেই আমি হুজুরের কাছে চলে গেলাম!! আমি হুজুর কে সব খুলে বললাম!!
!!
!!
!!
হুজুর সব শুনে বললো এটা খুব বাজে একটা শক্তির কাজ!!! ও খুব শক্তিশালী!!! ওকে পাকরাও করা খুব কঠিন হবে!!!! হুজুর বললো আবার যখন ওই অপশক্তি টা তুমার স্ত্রীর শরীরে প্রবেশ করবে তখন তুমি ওকে জিজ্ঞেস করবে কে ও??? আর ও কী চাই এখানে??? ও কেন এই খানে তুমার স্ত্রীর শরীরে প্রবেশ করে??? আমি হুজুরের কাছ থেকে চলে আসলাম!!
!!
!!
!!
পরের দিনটা ভালই কাটলো!!! রাতের ঘটনা!!! আগের দিনের মতই একই ঘটনা ঘটলো!!! আমি ঘুম থেকে উঠে দেখি নীলা জানালার পাশে দাড়িয়ে আছে!!!আমি নীলাকে ডাকলাম!!! নীল ভয়ংকর দৃষ্টিতে তাকলো!!! আর আমার গলা চেপে ধরলো!!!আমি কোন মতে গলাটা ছাড়িয়ে বললাম কে তুমি??? আর কী চাও এই খানে??? তুমি কেন আমার স্ত্রী নীলাকে এই ভাবে বিরক্ত করছো!!
!
!
!
এবার নীলা মাটিতে বসে পরলো!!!কিছু বলছে না ও!!! আমি আবার জিজ্ঞেস করলাম কে তুমি?? আর বলো কি চাও তুমি??? এবার ওই অপশক্তি টা কাদঁতে থাকলো আর বললো তুমি জানতে চাও আমি কে???? তাহলে শুনো আমি কে???
!
!
!
চলবে!!!!!!
!
!
!
কেমন লাগলো কমেন্টে জানাবেন!!!