” ভয়ংকর ছায়া পর্বঃ ০৫

### ভয়ংকর ছায়া
### পর্বঃ ০৫
### জুনায়েত
তুই আমার গায়ে হাত তুলেছিস!!!জানিস আমি কে?? তোর এতো বড় সাহস!!!??? আমি ত নীলার মুখে এমন কথা শুনে পুরা অবাক!!! কী বলছে নীলা এই সব!!!?? আমি নীলাকে বললাম কি বলছো এই সব নীলা?? তুমার কী মাথা খারাপ হয়েছে!!!? নীলা ওর এক হাতে আমাকে তুলে নিয়ে ছুড়ে মারলো!!! আমি গিয়ে দেয়ালের পাশে আচড়ে পরলাম!!!
!!!
!!!
!!!
আমি মেঝেতে পরে গড়া গড়ি খাচ্ছিলাম!!! আমি মেঝেতে শুয়ে ছিলাম !! নীলার আচার আচরণ সম্পূর্ন বদলে গেছে!!! কী ভয়ংকর ভাবে আওয়াজ করছিলো নীলা!!!আমার শরীর কাপতে থাকলো!!!আমি কী করবো বুঝে উঠতে পারছিলাম না!!! আমি মনে মনে আয়তুল কুরসি পড়তে শুরু করলাম!!!
!!!
!!!
!!!
নীলা নিজের শরীরে নিজেই আঘাত করছিলো!!! আমি নীলার এমন আচরন দেখে স্তম্ভিত!!! প্রায় এক ঘন্টা পর নীলা অঙ্গেন হয়ে গেলো!!! আমি নীলার কাছে দৌড়ে গেলাম!!! আর নীলাকে ডাকতে থাকলাম নীলা নীলা কী হলো তুমার কথা বলো!!?? নীলা কোন কথা বলছে না!! তারা তারি আমি নীলাকে নিয়ে হাসপাতালে চলে এলাম!!! নীলাকে হাসপাতালে ভর্তি করলাম!!!
!!!
!!!
!!!
ডাক্তার ১ ঘন্টা পর জানালো নীলার জ্ঞান ফিরেছে!!! আর নীলা নাকি আমাকে খুজছে!!! আমি তারা তারি নীলার কাছে গেলাম!!! নীলা আমাকে জিজ্ঞেস করলো সে এখানে কেন এসেছে??? তার মানে নীলার কিছুই মনে নেই!!! আমি নীলাকে মিথ্যা কথা বললাম!!! আমি ওকে বললাম তুমি সিড়ি থেকে পরে গিয়ে অঙ্গেন হয়ে গিয়েছিলে তাই তুমাকে হাসপাতালে নিয়ে এসেছি!!!
!!!
!!!
!!!
আমি বুঝতে পারছি না!!! আমাদের সাথে এসব কী হচ্ছে??? এসব কেন ই বা হচ্ছে?? নীলা আমাকে বললো তুমি বাড়ি চলে যাও!! বাড়িতে অনেক টাকা পয়সা ছিলো!!! তাই আমি নীলাকে হাসপাতালে রেখে বাড়ি চলে এলাম!!! আমি খাওয়া দাওয়া করে আমার রোমে শুয়ে ছিলাম!!! মধ্য রাতে কারো চিৎকার এ আমার ঘুম ভাঙ্গলো!! আমাদের পুরো বাড়িতে কেউ একজন তান্ডব চালাচ্ছে!!
!!!
!!!
!!!
পুরো ঘরের জিনিস পত্র ছুড়ে ফেলছে আর কেউ চিৎকার করে করে নীলার নাম নিচ্ছে!!! আমি খুব ভয় পেয়ে গেলাম!!! আমি মনে মনে দোয়া পড়তে শুরু করলাম!!! রাতটা কোন ভাবে কেটে গেলো!!!পরের দিন সকাল বেলা আমি নীলাকে হাসপাতাল থেকে আনার আগে হুজুরের সাথে কথা বললাম এই সব নিয়ে!!! হুজুর আমাকে একটা তাবিজ আর কিছু পানি পরা দিলো!!! আর বললো সাবধানে থাকতে!!
!!!
!!!
!!!
আমি হাসপাতালে গেলাম নীলাকে আনতে!!! আমি গিয়েই নীলাকে বললাম তাবিজ টা পরে নিতে!!! নীলা বললো সে পরে পড়ে নিবে!!! রাতে যা সব ঘটলো তার কিছুই আমি নীলাকে জানালাম না!!আমি নীলাকে নিয়ে বাড়ি ফিরে এলাম!!! সারা দিন ওর খুব খেয়াল রাখলাম!!!সারা দিন আমাদের খুব ভালই কাটলো!! সারা দিন আমার উপর দিয়ে খুব ভালই ধকল গিয়েছে!!!
!!!
!!!
!!!
তাই তারা তারি আমি শুয়ে পরলাম!!! আর নীলা কেউ শুয়ে পরতে বললাম!!! মধ্যরাতে আমার ঘুম ভেঙে গেলো!!!! আমার ঘুম ভাঙ্গতেই দেখি খাটটা কাপছে আর নীলা মেঝেতে দাড়িয়ে!!! নীলার ওর হাতের ইশারায় খাটটাকে উপরে তুলে ফেললো!!! আমি বলতে থাকলাম কী করছো এই সব নীলা??? আমি ত পরে যাবো!!!
!!!
!!!
!!!
নীলা কী এক ভয়ংকর কন্ঠে বলতে লাগলো!!! কী ভেবেছিস তুই!!!? তুই আমাকে এখানে আসা বন্ধ করবি??? তুর কত বড় সাহস তুই আমাকে তাড়ানোর উপায় খুঁজছিস??? আমি খেয়াল করলাম হুজুর যে তাবিজ টা নীলার জন্য দিয়েছিলো সেটা ওর হাতে নেই!!!
!!!!
!!!!
চলবে ত???
!!!
!!!
কেমন লাগলো কমেন্টে জানাবেন???

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here