” ভয়ংকর ছায়া পর্বঃ ০৪

### ভয়ংকর ছায়া
### পর্বঃ ০৪
### জুনায়েত
আমি বাড়িতে ঢুকাতেই যা দেখলাম তা দেখার পর আমার সমস্ত শরীর হিম হয়ে গেলো!!! আর শরীর কাঁপতে থাকলো!!! আমি গিয়ে দেখতে পেলাম যে মেয়েটাকে বাড়িতে নীলাকে দেখা শুনা করার জন্য রেখে গিয়ে ছিলাম সেই মেয়েটা মেঝেতে পরে আছে!! আর চারদিকে ঘরের জিনিস পত্র ছড়িয়ে ছিটিয়ে রয়েছে!!! আমার ভয় হলো এটা ভেবে যে মেয়েটা না মারা যায়!!!
!!!
!!!
!!!
মেয়েটা যদি মারা যাই তাহলে আমি বিপদে পরে যাবো!! কারন দূর্ঘটনাটা আমার বাড়িতেই ঘটেছে!!! আমি মেঝেতে পরে থাকা মেয়েটার কাছে গেলাম!!! আর গিয়ে দেখলাম ও এখনো বেঁচে আছে!!! আমি তারা তারি এম্বুলেন্স এ ফোন করলাম!!! মেয়েটাকে হাসপাতালে পাঠিয়ে আমি নীলাকে ডাকছিলাম!!! কিন্তু নীলাকে পাচ্ছিলাম না!!!
!!!
!!!
!!!
আমি আমাদের রোমে গেলাম!! গিয়ে দেখলাম নীলা এখনো পর্যন্ত ঘুমচ্ছে!!!! আমি গিয়ে রেগে নীলাকে ডাকতে থাকলাম!!! নীলা এই নীলা এখনো পর্যন্ত তুমাকে ঘুমতে হচ্ছে!!!? নীলা উঠলো আর আমাকে দেখে বললো ও তুমি এসে গেছো!!!?? কখন এলে গো!!! আমি বললাম এসব নেকামো ছাড়ো!! নীলা বললো কী হয়েছে??
!!
!!
!!
তুমি আমার সাথে এই ভাবে কথা বলছো কেন?? কী করেছি আমি??? আমি বললাম কী করেছো তুমি?? আমি রাগের মাথায় নীলাকে একটা চড় মেরে জিজ্ঞেস করলাম আমাদের কাজের মেয়েটা কোথায়!!নীলা বললো কেন?? আমি বললাম এমনি!!! নীলা আমাকে জানালো কাজের মেয়েটা তো গেস্ট রোমে শুয়ে আছে!! আমি নীলাকে নিয়ে গেস্ট রোমে গেলাম!!
!!!
!!!
!!!
আমি নীলাকে গেস্ট রোমে নিয়ে বললাম কোথায় মেয়েটা!!!নীলা বললো তুমি বিশ্বাস করো রাতে ও এখানেই শুয়ে ছিলো!!! আমি বললাম ও এখানে না এখন হসপিটালের বেডে শুয়ে আছে!!! নীলা বললো মানে?? আমি বললাম আমি সকালে বাড়ি এসে দেখি মেয়েটা মেঝেতে পরে আছে!!! ওর শারা শরীরে আঘাত এর চিন্হ!! বাড়িতে এতো বড় একটা কান্ড হয়ে গেলো আর তুমি কিছুই জান না???
!!!
!!!
!!!
নীলা বললো ও ঘুমিয়ে ছিলো!! তাই ও কিছু বলতে পারবে না!!! ঠিক সেই সময় হাসপাতাল থেকে ফোন এলো!!! আর ডাক্তার জানালো মেয়েটার অবস্থা একটু ভাল!!! তারা তারি আমাকে হাসপাতালে যেতে বললো!!! আমি আর কিছু না ভেবেই তারা তারি হাসপাতালে চলে গেলাম!!! আর ডাক্তার আমাকে জানালো মেয়েটা এখন সম্পূর্ন সুস্থ!!! আমি একটু চিন্তা মুক্ত হলাম!!
!!!
!!!
!!!
আমি ডাক্তার কে জিজ্ঞেস করলাম মেয়েটার জ্ঞান ফিরেছে কী না??? ডাক্তার জানালো হ্যা ফিরেছে!!! আমি মেয়েটার কাছে গেলাম!!! আর বললাম কী হয়েছিলো তুমার সাথে??? মেয়েটা জানালো সে গেস্ট রোমে শুয়ে ছিলো!! হঠাৎ ঘরের লাইটটা নিভে গেলো!!! আর কোন একটা ছায়া ওর উপর ঝাপিয়ে পরলো!!! এই দেখুন ওর বড় বড় নখ আমার শরীর কি করেছে!! আমি দেখলাম ওর সমস্ত শরীরে কারো নখের দাগ!!!
!!!
!!!
!!! যেমনটা ঐই পাহাদার এর লাশের শরীরে ছিলো!!! তার মানে এখানে নীলার কোন দোষ ছিলো না!!! ও সত্যি কথা বলেছিলো!!! ওকে মারাটা আমার উচিত হয়নি!!! তাই আমি বাড়ি ফিরে এলাম আর ভাবলাম নীলাকে সরি বলবো!!! আমি বাড়িতে ঢুকে দেখলাম ঘরের সমস্ত লাইট নেভানো!! আমি ভাবলাম নীলা আমার সাথে রাগ করে সব নিভিয়ে বসে আছে হয়তো!!!
!!!
!!!
!!!
আমি আমাদের রোমে ডুকলাম!!! যদিও লাইট ছিলো না!!! তবে চাঁদের আলোতে ঘরের সব কিছু দেখা যাচ্ছিলো!!! আমি দেখলাম নীলা ওই জানালার পাশে দাড়িয়ে কবরস্থানে র দিকে তাকিয়ে আছে!!! আমি পিছন থেকে বললাম নীলা আমি দুঃখিত!!! তুমাকে মারা আমার উচিত হয়নি!!! তৎক্ষনাৎ নীলা আমার গলা চেপে ধরলো!!! আর বললো তুই আমার গায়ে হাত তুলেছিস!!?? তুর এতো বড় সাহস!!!! তুই জানিস আমি কে????
চলবে!!!!
!!
!!
কেমন লাগলো কমেন্টে জানাবেন!!!🤗

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here