“ভয়ংকর ছায়া পর্বঃ 03

### ভয়ংকর ছায়া
### পর্বঃ 03
### জুনায়েত
পাহারাদার এর লাশটা দেখে আমি খুব ভয়ে পেয়ে গেলাম!!!আমি খোয়াল করলাম পাহারাদার এর সমস্ত শরীরে কারো দখের দাগ!!! কেউ যেন নখ দিয়ে আঁচড়েছে!!! আমি আরো ভয় পেয়ে গেলাম এটা দেখে যে পাহারাদার এর মুখটা বেঁকে ছিলো!!!দেখে মনে হচ্ছে ঘাড়টা কেউ মটকে দিয়েছে!!! আমার কেন জানিনা মনে হচ্ছে এই মৃত্যুটা রহস্য জনক!!
!!!
!!!
!!!
কালকে আমি ওর সাথে কথা বললাম আর আজ ই ওকে মেরে ফেলা হয়েছে!!! আমার একটা কথা বার বার খুবই মনে পরছে!!! কাল পাহারাদার এর সাথে কথা বলার সময় নীলা আমাদের দেখে ছিলো!!! তার মানে এই লোকটাকে কী নীলাই মেরেছে??? ইস আমি আর ভাবতে পারছি না!! নীলা এসব কখন করলো!!!
!!!
!!!
!!!
সেদিন কেউ পাহারাদার এর লাশের কাছে যেত চাইছিলো না!! অবশেষে আমাকেই যেতে হলো!! পাহারাদার এর লাশটা দাফন করতে!!! আমি সকল কাজ শেষ করে বাড়ি ফিরে এলাম!!! কিন্তু আজ বাড়িতে আমার খুব ভয় হচ্ছে!!!! আসলে পাহারাদার এর এই রহস্য জনক মৃত্যু আমাকে ভয় পেতে বাধ্য করেছে!!!!আমি বাড়ি এসে রোমে চলে গেলাম!!
!!!
!!!
!!!
রোমে গিয়ে দেখলাম নীলা সেই জানালার পাশে দাড়িয়ে ওই কবরের দিকে তাকিয়ে আছে!!! আমি নীলাকে ডাকলাম!!! নীলার আমার দিকে তাকলো আর বললো ও তুমি এসে গেছো!! দাঁড়াও আমি তুমার খাবার দিচ্ছি!!!! আমি ভাবছি নীলাকে তো এখন স্বাভাবিক লাগছে!!! তাহলে পাহারাদার কে মারলো টা কে???? আমি নীলাকে জিজ্ঞেস করলাম নীলা কাল রাতে কী তুমি কবরস্থানে গিয়ে ছিলে???
!!!
!!!
!!!
নীলা রেগে বললো কবরস্থানে কেন যেব আমি!! আর তুমি প্রতিদিন কবরস্থান এর কথা বলো কেন??? আমি বললাম না কিছু না এমনি জিজ্ঞেস করলাম!! নীলা আমার জন্য খাবার নিয়ে আসলো!!! আমি খাবার খাচ্ছিলাম আর নীলার দিকো তাকাচ্ছিলাম!!! আর ভাব ছিলাম
এই মায়াবী চেহারার মেয়েটা কাউকে কী করে মারতে পারে??? আমি আর কিছু বললাম না!!! খেয়ে দেয়ে শুয়ে পরলাম!!
!!!
!!!
!!!
খুব সকালে আমার ঘুম ভেঙে গেলো!! আমি চোখ খুলে দেখলাম নীলা আয়নার সামনে দাড়িয়ে চুল আঁচড়াচ্ছে!!!! আজ অনেকদিন হলো নীলাকে জড়িয়ে ধরা হয় না!!! তাই আমি বিছানা থেকে উঠে নীলার দিকে এগিয়ে গেলাম ওকে জড়িয়ে ধরতে!!! আমি নীলার পিছনে দাড়িয়ে ছিলাম!! আয়নায় আমার চোখ পরতেই আমি একটা চিৎকার দিয়ে উঠলাম!!!
আয়নায় নীলার চেহারাটা কী ভয়ানক দেখাচ্ছিলো!! ওকে পুরো ডাইনির মতো লাগছিলো!!! লম্বা লম্বা চুল!! বড় নখ আর বিশ্রি মুখ!!! দেখে মনে হচ্ছে মুখটা আগুনে জ্বলসে গেছে!!! নীলা আমাকে বললো কী হয়েছে চিৎকার দিলে কেন?? আমি বললাম আয়নায় তুমাকে???? নীলা বললো কই আয়নায় ত কিছুই নেই!! আমি চোখ খুলে দেখলাম আয়নায় কিছুই নেই!! দিব্বি নীলার মায়াবি মুখটাই দেখাচ্ছে!!!
!!!
!!!
!!!
নীলা বললো তুমার মনে হয় মানসিক রোগ হয়েছে!!! আমি বুঝতে পারছি না এটা কী করে হতে পারে??? আমি ত নিজের চোখে দেখলাম!!! আমার মাথা কাজ করছে না!!!কিছুদিন পরের কথা অফিসের একটা কাজে আমাকে বাইরে যেতে হতো!!! কিন্তু নীলাকে এমন অবস্থায় একা একা রেগে কী করে যায়!!!
!!!
!!!
আমার মাথায় একটা বুদ্ধি এলো!!! আমাদের বাড়িতে একটা মেয়ে কাজ করতো আমি ওকে বললাম আমি তিন দিনের জন্য বাইরে যাবো!!! তুই এই তিন দিন তুর ভাবির সাথে থাকবি!!!মেয়েটা থাকতে রাজি হলো!!! আমি বাড়ি থেকে চলে আসলাম!!! তিন দিন পর আমি বাড়ি ফিরলাম!!! বাড়ি ফিরে আমি যা দেখলাম তা দেখে আমার শরীর হিম হয়ে গেলো!!! আর সমস্ত শরীর কাপতে থাকলো!!
!!!
!!!
চলবে ত???
!!!
!!!
!!!
কেমন লাগলো কমেন্টে জানাবেন!!! ☺️
!!!
(কেউ দয়া করে কপি করবেন না!!)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here