মিস্টার সিনিয়র পর্ব -০৩ (প্রথমাংশ))

#মিস্টার__সিনিয়র
#পর্বসংখ্যা_০৩(১)
®ফিহা আহমেদ

পরশি রাগী দৃষ্টিতে জোভানের দিকে তাকিয়ে আছে।

“হাত ছাড়ুন” । (পরশি)

“না ছাড়লে কি করবে রাগবতী ? (জোভান বাঁকা হাসি দিয়ে বলে)

জোভান হাত ছেড়ে দিতেই পরশি জোভানের ডান গালে থাপ্পড় মারলো । জোভান গালে হাত দিয়ে রাগী দৃষ্টিতে তাকালো পরশির দিকে।হঠাৎ করে জোভান পরশিকে কোলে তুলে নিয়ে কেন্টিন থেকে বের হয়ে ভার্সিটির উওর দিকে হাঁটা শুরু করলো।

“আরে কি করছেন কি আপনি নামান বলছি।থাপ্পড় খেয়ে ও লজ্জা হয়নি আবার কোলে তুলে নিলেন।আমায় শুধু নামিয়ে দেন তারপর আপনার তেরোটা বাজাবো আমি”। (পরশি রেগে চিৎকার করে বললো)

জোভান কিছু না বলে সামনে এগিয়ে যাচ্ছে। পরশি জোভানের বুকে হাত দিয়ে মেরে চলেছে। এদিকে ভার্সিটির কিছু ছেলে-মেয়ে জোভানের পিছনে পিছনে আসছে তামাশা দেখার জন্য। ভার্সিটির উওর দিকের শেষ মাথায় একটা পুকুর রয়েছে। জোভান পুকুরের সামনে এসে থামলো। তারপর পরশির দিকে তাকিয়ে বাঁকা হাসি দিল।

পরশি পুকুরের দিকে তাকিয়ে চমকিয়ে বলে,,,,,

“আপনি কি করতে চাইছেন বলুন তো ?

“এখনই বুঝবে”,,,, (জোভান)

বলে পরশিকে পুকুরে ফেলে দিল জোভান।

পরশি পুকুর পড়ে হাবুডুবু খাচ্ছে।উঠার চেষ্টা করছে কিন্তু পারছে না।

“ওহ্ শিট মেয়েটা মনে হয় সাঁতার জানেনা”। (জোভান চিন্তিত হয়ে বললো)

জোভান পুকুরে লাফ দিল। সাঁতরে পরশির কাছে আসলো। জোভান পরশিকে একহাত দিয়ে জড়িয়ে ধরে পরশির গালে হালকা থাপ্পড় মেরে বলে,,,,

“মিস জুনিয়র চোখ খুলুন”,,,,,

পরশি চোখ বন্ধ করে আছে।পরশির ছোট ছোট চুলগুলো চোখের ওপর পড়ে আছে। চুলগুলো থেকে টপটপ করে পানি পড়ছে।জোভান পরশির চুলগুলো চোখের ওপর থেকে সরিয়ে দিয়ে আবার বললো,,,,

“মিস রাগবতী চোখ খুলুন”,,,,,

জোভান পড়ে গেল টেনশনে। জোভান ভীতু কন্ঠে বললো,,,,

“মেয়েটা কি মরে গেল নাকি”,,,,,

হঠাৎ পরশি চোখ খুলে শব্দ করে হাসতে শুরু করলো। হঠাৎ পরশিকে হাসতে দেখে জোভান ভয় পেয়ে বুকে থুথু দিল।পরশির হাসির দিকে জোভান মুগ্ধ নয়নে তাকিয়ে আছে।পরশি হাসতে হাসতে বললো,,,,

“কেমন দিলাম মিস্টার সিনিয়র ?

“খুব ভালো খেলা খেলেছেন মিস জুনিয়র” ।

“আপনি কি ভেবেছেন আমি সাঁতার জানিনা।আমি ইচ্ছে করে এমন করেছি। আপনি আমায় পুকুরে ফেলে শান্তিতে দাঁড়িয়ে দাঁড়িয়ে মজা দেখবেন আর আমি পুকুরে পড়ে হাবুডুবু খাব তা কি করে হয় মিস্টার সিনিয়র” । (পরশি)

পরশি আর জোভানকে একসাথে দেখে ওপর থেকে কেউ কেউ রাগী দৃষ্টিতে তাকিয়ে আছে,কেউ কেউ মজা নিচ্ছে ।

জোভান পরশিকে জড়িয়ে ধরে পুকুর থেকে ওপরে ওঠাতে যাবে তার আগেই পরশি বলে উঠলো,,,,

“আমায় ছাড়ুন আমি নিজেই উঠতে পারব” ।

জোভান ব্রু কুঁচকে বললো,,,,,

“আর ইউ শিউর মিস জুনিয়র ?

“ইয়েস মিস্টার সিনিয়র” !! (পরশি)

জোভান জ্যাকেট খুলে পরশিকে দিতে যাবে তার আগেই পরশি বলে উঠলো,,,,

“লাগবে না আপনার জ্যাকেট” ।

“তাই। তোমাকে ভালো ভেবেছিলাম কিন্তু তুমি আসলেই একটা বাজে মেয়ে”৷ (জোভান)

“আপনি আমায় বাজে বললেন কেন আমি কি করেছি ? (পরশি রেগে বললো)

“নিজের দিকে একবার তাকাও”। (জোভান)

জোভানের কথায় পরশি নিজের দিকে তাকিয়ে লজ্জা পেল।শরীরের ভাজ বুঝা যাচ্ছে।

জোভান চলে যেতে নিবে পরশি জেভানের জ্যাকেট টেনে ধরলো।

“কি হলো ছাড় তোমার না জ্যাকেট লাগবে না”। (জোভান রাগ হওয়ার ভান করে বললো)

পরশি অসহায় ভাবে তাকিয়ে বললো,,,,

“প্লিজ মিস্টার সিনিয়র”,,,,,

জোভান কিছু না বলে পরশির হাতে জ্যাকেট দিয়ে পুকুর থেকে ওঠে গেল।

এইদিকে অরিন ওপর থেকে সবটা দেখছে । অরিন পরশির ওপর ভীষণ রেগে আছে।

“আমার ভালোবাসাকে কেঁড়ে নেওয়ার চেষ্টা করছিস” । (অরিন রেগে মনে মনে বললো)

জোভান ওপরে ওঠতেই অরিন এসে জোভানের সামনে দাঁড়ালো।

“জান তোমার তো পুরো শরীর ভিজে গেছে”। (অরিন)

“অসহ্যকর একটা মেয়ে”। (জোভান বিরবির করে বললো)

নিহানের কাছে জোভানের এক্সট্রা শার্ট – প্যান্ট থাকে সবসময়। কোনো সমস্যা যদি হয় এইজন্য জোভান এক্সট্রা শার্ট – প্যান্ট রেখে দেয় সবসময়।জোভান চেঞ্জ করতে চলে গেল।

পরশি ধীরে ধীরে পুকুর থেকে ওঠলো।মনের ভিতর ভয় লাগা কাজ করছে পরশির।সিমি পরশির পাশে এসে দাঁড়ালো।

“তুমি থাপ্পড় মারতে গেলে কেন পরশি। দেখলে কি হাল করলো তোমার”। (সিমি)

পরশি কিছু বললো না। পরশি আছে বাড়ির চিন্তায়।

“দাদী আর ইয়ানা আপু যদি দেখে ভিজা শরীর নিয়ে বাড়িতে ডুকেছি কেলেঙ্কারি হয়ে যাবে” । (পরশি মনে মনে বললো)

“সিমি আমি বাড়ি যাচ্ছি”। (পরশি)

_____

বলে পরশি রিকশায় করে বাড়ির সামনে আসলো। বাড়ির গেইট পেরিয়ে দরজার সামনে ভিজা জামাকাপড় নিয়ে দাঁড়িয়ে আছে পরশি।ভয়ে বাড়ির ভিতর প্রবেশ করছে না।অনেকক্ষণ দাঁড়িয়ে থেকে শেষে পা টিপে টিপে বাড়ির ভিতর প্রবেশ করলো।

সিঁড়িতে পা দিতে যাবে তখন পিছন থেকে ইয়ানা বলে উঠলো,,,,

“কোথা থেকে নোংরামি করে আসলি পরশি ?

চলবে…..
_____

(বানানে ভুল-ক্রটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।)

(গল্প পড়ে সবাই লাইক – কমেন্ট করবেন। নাইচ,নেক্সট না লিখে গল্প সম্পর্কে গঠনমূলক মন্তব্য করবেন প্রিয় পাঠক-পাঠিকাগণ।)
[❌কপি করা সম্পূর্ণ নিষেধ❌]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here