লেডি ডন পর্ব ৯

#লেডি_মাফিয়া
#লেখক_আকাশ_মাহমুদ
#পর্ব_৯

–আরেহ কাকে কি বলছো তুমি?এই কুকুরের বাচ্চা যদি হায়েনা হয়,তাহলে হায়েনাকে কি বলবে?এই ছোটলোক তো আমার জুতার ও সমান না,বলে মায়া আকাশের মুখে জুতা ঘোষে দেয়!

–অবাক চোখে তাকিয়ে আছি প্রান্ত আর মায়ার দিকে!
তাদের দুজনকেই যেনো আমার কাছে অপরিচিত লাগছে!হে-আল্লাহ!কাকে ভালোবাসলাম আমি?
যে কিনা একটা ছলনাময়ী রক্তচোষা!

–এই ছোটলোক এই রকম করে তাকিয়ে আছিস কেনো?

–মায়া তুমি আমার সাথে এমনটা কেনো করলে?

–কেনো,সেদিনের কথা কি ভুলে গেছিস?
যেদিন আমার বাবা আর আমার মান ইজ্জৎ ধূলোয় মিশিয়ে দিয়েছিলি?

–মায়া,সেসব তো তোমাদের ভুল ছিলো!

–এই ছোটলোক,ভুল কি সহি,সেটা আমাদের উপরে ছেড়ে দে!তবে তুই যেদিন ভরা মজলিসে আমাদের অপমান করেছিলি,সেদিন এই প্রতিজ্ঞা করে নিয়েছিলাম,যে তোর বারোটা বাজাবো!তাই তোর সাথে ভালোবাসার নাটক করেছি!

–মায়ার কথা শুনে “থ হয়ে তাকিয়ে আছি মায়ার দিকে!

–শোন তোকে চাইলে আমি অনেক আগেই শিক্ষা দিতে পারতাম।যেই মায়া পুরো ড্রাগন টিমের পরিচালনা করে,সেই মায়ার কাছে তুই একটা মশা-মাছি!তোকে শায়েস্তা করা মায়ার জন্য কোনো ব্যাপার ছিলো না,কিন্তু আমি ইচ্ছা করেই তোকে শায়েস্তা করিনি।কারন তুই আমাদের ইগোতে হেট করেছিস,লোকালয়ে অপমান করেছিস,আমাদের মান ইজ্জৎ পুরো ডুবিয়ে দিয়েছিস।তাই তোর সাথে খেলাটা এভাবে খেললাম!
যাতে করে খোয়ানো ইজ্জৎ আবার ফিরে পেতে পারি,আর তোর বারোটা বাজাতে পারি!

–মায়ার কথা শুনে যেনো আকাশ ভেঙ্গে মাথায় পড়লো মতন অবস্থা!তার মানে মায়া এই ড্রাগনের লিডার!
কিন্তু জাফর যে বললো,তার উপরেও হয়তো কেউ আছে!কোনো কিছুর এই যেনো হিসেব মিলছে না!
যাকে এত ভালোবাসলাম,সে আমার সাথে ছলনা করে শরীরের সমস্ত রক্ত চুষে নিলো!
প্রান্ত,মায়া না হয় আমার উপরে প্রতিশোধ নেওয়ার জন্য আমার সাথে ভালোবাসার মিথ্যা ছলনা করেছে,কিন্তু তুই কেনো করলি?তুই না আমাকে নিজের ভাই মানতি?

–হা,হা,কি বললি?আমি তোকে ভাই মনে করতাম?
মাথা ঠিক আছে তোর?
যেখানে মা,বোনের মতন দুজন মানুষকে খুন করতে আমার হাত কাপেনি,সেখানে তুই কোথাকার কে যে তোর উপরে মায়া দেখাবো!

–প্রান্তর কথা শুনে আরো বড় ধরনের শকট খেলাম!
তার মানে তুই তোর মা-আর বোনকে খুন করতে চেয়েছিলি?

–এই বেটা কিসের মা বোন রে?
ওরা আমার কেউ না।ওরা যদি আমার রক্তের কেউ হতো,তাহলে কোনোদিন খুন করতে যেতাম নাকি রে পাগলা?

–মানে কি বলছিস তুই?

–মানে হলো,সব কিছুই আমাদের প্লান ছিলো।
ছোটকাল থেকেই ইচ্ছে ছিলো,যে দেশের মধ্যে রাজ করবো।তাই মায়ার সাথে হাত করি।আর ওকে ড্রাগনের লিডার বানিয়ে দেই।জীবনে অনেক বড় বড় আন্ডারওয়ার্ল্ড ডনের সাথে কাজ করেছি আমি!সব কিছুর পিছনে একটাই উদ্দেশ্য ছিলো,যে দেশে রাজ করা,কিন্তু রোস্টার আমায় বলেছিলো,যে যতদিন আকাশ মাহমুদ দেশে আছে,ততদিন আমি রাজত্ব করতে পারবো না।তাই তোকে শেষ করার জন্য কাজে লেগে পড়ি।তোর অনেক খোঁজ করেছি,কিন্তু কোথাও তোর খোঁজ পাইনি!কিন্তু আমার খাবরি নিউজ দিয়েছিলো,যে তুই আমাদের কলেজেই ভর্তি হবি।তাই সুযোগের অপেক্ষায় বসে থাকি আমরা।তবে তোকে বের করা এত সহজ ছিলো না,কিন্তু খাবরি এটাও বলেছে যে তুই জনদরদী!তাই সেই মোতাবেক একটা প্লান সাজাই আমি আর মায়া!যে সে আমার মারবে,আর তুই আমায় নিশ্চয় বাঁচাতে আসবি।কারন তুই অন্যায়ের বিপক্ষে লড়েছিস সব সময়।ব্যস তুই সেটাই করলি,আমায় বাঁচাতে এসে গেলি।তারপর তোকে চিনে ফেললাম!তবে শিউর ছিলাম না যে সত্যিই তুই আকাশ কিনা।তবে পরবর্তীতে যখন মায়ার বাবার ঘাম ছুটিয়ে দিলি,তখনি বুঝে গেলাম যে তুই এই সেই আকাশ!
আর যেই দুইজনের গলা কেটেছি আমি,তাদেরকে মা,বোন সাজিয়ে ছিলাম আমি ভয় দেখিয়ে!যাতে করে তোর পুরোপুরি খবর বের করতে পারি।আর তোর কাছে থেকে তোর সম্পর্কে ভালো করে জানতে পারি।

–হা,হা,তোর কথা শুনে খুব হাসি পাচ্ছে রে প্রান্ত!
রোস্টার তোকে অর্ধেক ইনফরমেশন দিয়েছে আমার।সে তোকে এটা বলেনি যে আকাশ মাহমুদ কোন ভয়ংকর চিতাবাঘ!আর তার দ্বিতীয় আরেকটা পরিচয় আছে!

–আরেহ তোর পরিচয় দিয়ে আমার কাজ কি রে?
আমার কাজ তো তোকে শেষ করা!
তাই তোকে শেষ করলেই সমস্ত ক্ষমতা পেয়ে যাবো আমি!

–মৃত্যুকে ডেকে এনেছিস তুই প্রান্ত!

–কি বললি তুই আমায়?
তোর এত বড় সাহস,যে তুই আমায় হুমকি দেস!মৃত্যুর দোয়ারে তো তোকে আমি আজ পাঠিয়ে দিব।
আসেপাশে তাকিয়ে দেখ তো কত ছেলেপেলে আমার!

–আসেপাশে তাকিয়ে দেখি,কয়েক শতাধিক ছেলেপেলে!এত ছেলেপেলে দেখে খুব হাসি পাচ্ছে!
কয়েক শতাধিক ছেলেপেলে নিয়ে আমায় মারতে চলে এসেছে!কিন্তু সে জানে না আমি কে!আর রোস্টার ও তাকে পুরোপুরি বলেনি আমার সম্পর্কে!যদি জানতো,জীবনেও আসতো না আমায় মারতে।যেখানে রোস্টার নিজে আমায় মারতে পারেনি,সেখানে রোস্টারের চেলা আমাকে মারবে,হা,হা বলে শব্দ করে হেসে উঠলাম।

–কিরে মৃত্যুকে চোখের সামনে দেখে খুব হাসি পাচ্ছে বুঝি?এই তোরা সব কয়টা মিলে মা’র ওকে!

প্রান্তর কথা অনুয়ায়ী তার ছেলেপেলে গুলো আকাশকে মারতে শুরু করে।আকাশকে মাটিতে ফেলে এলোপাথাড়ি মারছে তারা!আকাশ চুপচাপ মা’র খেয়ে যাচ্ছে মাটিতে পড়ে!তখনি হুট করে কোথা থেকে যেনো আলিফ সাহেব দৌড়ে আসে!এসে প্রান্তর কাছে হাত জোর করে মিনতি করে..

–বাবা প্লিজ আকাশকে ছেড়ে দাও!তোমার কাছে হাত জোর করছি!

মায়ার তার বাবার এইরূপ কান্ড দেখে থতমত খেয়ে যায়!

–বাবা,তুমি কি সব পাগলের মতন কাজ কারবার করছো?তোমায় কি মনে নেই,এই ছেলে আমাদের ইজ্জৎ এর বারোটা বাজিয়ে দিয়েছিল?

–মায়া আমার সব কিছুই মনে আছে!
কিন্তু আমি এই ছেলের জীবনী ঘাটতে গিয়ে এমন কিছু সামনে আসে,যেটা শুনলে তোর পায়ের নিচ থেকে মাটি সরে যাবে!

–বাবা,কি সব বলছো তুমি?
তোমার মাথা কি খারাপ হয়ে গেছে নাকি হ্যাঁ?

–মায়া আমার এত পাওয়ার থাকা সত্বেও আমি চুপসে আছি!আর তুই আমার মেয়ে হয়ে এই ছেলেকে মারতে উঠে পড়ে লেগেছিস,বিশ্বাস কর এটা কোনো সাধারণ মানুষ না।খোদার কসম যাকে তোরা মারছিস,সে একটা ভয়ংকর হায়েনা।

–বাবা কে এই ছেলে?

–আগুন!যে কিনা এক রাতেই এগারোটা টিমের খবর করে ছেড়ে দিয়েছিল।যে কিনা বেস্ট 11 একটা টিম নিয়ে তিনশত ছেলেকে জমের বাড়ি পাঠিয়ে দিয়েছিল।এটাই সেই আকাশ,উরফে আগুন!

বাবার মুখে আগুনের নাম শুনে মায়া থতমত খেয়ে যায়।বাবা কি বলছো তুমি?

–হা রে মা সত্যি বলছি,প্রান্ত তোকে সমস্ত কিছু বলেনি।
বলেছে শুধু একজনকে শেষ করলেই সমস্ত ক্ষমতা তোরা পেয়ে যাবি।কিন্তু এটা বলেনি,যে কাকে মারতে চলেছিস তোরা!আর তুই তো ভালো করে এটাই জানিস না,যে প্রান্ত কে!তোকে পাওয়ার দিয়েছে,আর তুই উঠে পরে লেগেছিস দুনিয়া হাসিল করতে।কিন্তু এটাই জানিস না,যে কার বিরুদ্ধে লড়াই করে দুনিয়া হাসিল করতে চেয়েছিস তোরা!আর প্রান্ত তোকে স্বার্থের জন্য ব্যবহার করেছে!সে ক্ষমতা অর্জন করতে পারলেই তোকে ছুড়ে ফেলে দিবে।

বাবার কথা শুনে মায়ার কান দিয়ে যেনো ধোঁয়া বের হচ্ছে!কলিজার সমস্ত পানি যেনো শুখিয়ে গেছে মায়ার!

–আল্লাহ,আজ তো আমার রক্ষা নাই!
প্রান্ত আজ আমায় মৃত্যুর মুখে ঠেলে দিলো!

মায়া গিয়ে প্রান্তর কলার চেপে ধরে!

–এই তুই আমায় ঠকালি কেনো কুত্তার বাচ্চা?

মায়াকে ঠাসসস করে এক থাপ্পড় দিয়ে প্রান্ত মাটিতে ফেলে দেয়!

–এই পতিতা মেয়েলোক,তোর কত বড় সাহস,যে তুই আমার কলার ধরিস!একদম জীবিত কবর দিয়ে ফেলবো মাথায় রাখিস।তুই কি ভেবেছিস?তোর মতন মেয়ে ছাড়া আমার চলবে না?তবে হা একটা সময় চলতো না,কিন্তু এখন ঠিকই চলবে!আর শোন তোকে শুধু কাজের জন্য ব্যবহার করেছি আমি!কাজ শেষ তোদের দরকার ও শেষ।তোকে আর তোর বাবাকেও এখন আকাশের সাথে জমের বাড়ি পাঠিয়ে দিব।

–আরেহ শোন,মৃত্যুটা তোর হাতে লিখা নেই আমার!মৃত্যুটা আকাশের হাতে লিখা আছে!কারন তার সাথে প্রতারণা করেছি আমি!সো দুজনকেই সে ছাড়বে না!আর তুই নিজেও জানিস না,যে তুই কাকে মাটিতে ফেলে মারছিস।যাকে তোরা মারছিস,সে আর কেউ না,সে হচ্ছে আগুন!
তাকে চিনেনা,এমন মানুষ একটাও এই দেশে নাই।একবার না একবার হলেও আগুনের নাম শুনেছে!
আর তুই আগুন কেই মারতে চলেছিস?হা,হা,আজরাইল কে ডেকে এনে তার জান নেওয়ার প্রচেষ্টা তোর কোনোদিন এই সফল হবে না!

মায়ার মুখে আগুনের নাম শুনে প্রান্তর ভিতরটা মোচড় দিয়ে উঠে!থরথর করে কাঁপতে শুরু করে প্রান্ত

–আল্লাহ নিজের মৃত্যু তো নিজেই ডেকে এনেছি!
নাহ বাঘের গায়ে যখন ভুলে হাত দিয়েই ফেলেছি,তাহলে তাকে একেবারেই শেষ করে দেই।না হয় একবার জাগ্রত হলে আমার মৃত্যু আর কেউ ঠেকাতে পারবে না!

তখনি জাফর পিছন থেকে এসে পান্তর কলার ধরে ফেলে!

–এবার কোথায় যাবি রোস্টারের দালাল!
আজ তো তোর খেল খতম!

–এই তোরা কে কোথায় আছিস আমাকে বাঁচা!

প্রান্তর লোকেরা এসে জাফরকেও মারতে শুরু করে।

দুজনেই মাটিতে পড়ে আছে আধমরা হয়ে!

প্রান্ত আকাশের এই অবস্থা দেখে সজোড়ে হাসতে আরম্ভ করে!

–মায়া,কি জানি বলেছিলি তুই?যে আগুনের হাতে আমার মৃত্যু লিখা আছে?দেখ আগুনকেই মৃত্যুর দোয়ারে পৌঁছে দিয়েছি আমি!ইতিহাস পরিবর্তন করে দিয়েছি আমি!এই জীবনের প্রথম মানুষের হাতে আজরাইলের মৃত্যু!এবার দেখি দেশে রাজ করা থেকে আমাকে কে আটকায়!
তখনি আকাশ মাটি থেকে উঠে বসে পড়ে!প্রান্ত আকাশকে জীবিত দেখে ভয় পেয়ে যায়।সে ভয়ে কয়েকহাত পিছনে চলে যায়!সে ভেবেছে হয়তো আকাশকে মারতে মারতে ওর লোকেরা মেরেই ফেলেছে!কিন্তু সে ভুল!

–এই তোরা তাকিয়ে তাকিয়ে কি দেখছিস?
আজরাইল তো উঠে দাঁড়িয়ে গেছে!এবার তো আর কারোর রক্ষা নাই!নিজেদের জীবন বাঁচাতে চাস তো তাড়াতাড়ি মার ওকে,না হয় সে আমাদের রুহু পার্সেল করে উপরে পাঠিয়ে দিবে!

প্রান্তর কথা মতন ওর লোকেরা আকাশকে মারার জন্য আবার এগিয়ে যায়।তখনি পুরো কলেজ কাঁপতে শুরু করে!সবাই তো হা হয়ে তাকিয়ে আছে,কি হচ্ছে টা কি!
তখনি প্রান্ত দেখতে পায়,যে কলেজের গেইট দিয়ে কয়েক হাজার হায়েনা প্রবেশ করছে!পুরো শহর ভেঙ্গে ছেলেপেলে একত্রে হয়ে এসেছে!

–এবার কই যাবি কমিনার বাচ্চা প্রান্ত?
বাপকে মারার আগে তোর জেনে আসা উচিৎ ছিলো,যে তুই যেই বাপকে মারতে এসেছিস,সেই বাপ এই তোকে দুনিয়ার মুখ দেখিয়েছে!আজ তোকে মেরে এই বাংলার মাটিতে এমন করে তোর সমাধিটা করবো,যাতে করে মানুষ তো দূরের কথা,ইবলিশ শয়তান ও তোর কবরের সামনে আসতে ভয় পাবে!

চলবে…?

ভুল ত্রুটি গুলো ক্ষমার নজরে দেখবেন।

ইনশাআল্লাহ,আগামী পর্বে গল্পের সমাধি টানবো!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here