সাইকো লাভার পর্বঃ৮

সাইকো লাভার পর্বঃ৮
#সাদিয়া সিদ্দিক মিম(লেখিকা)

আদি আমাকে কোলে করে অর রুমে এনে আমাকে খাটে বসিয়ে দরজা বন্ধ করে আমার দিকে এগিয়ে আসছে।এর মতলব মোটেও ভালো না,,,,ভয় করছে যদি উল্টাপাল্টা কিছু করে ফেলে,,,,,না না ভয় পেলে চলবে না,,,ভয় পেলেই এই বজ্জাতটা বেশি করে শয়তানি করব,,,তাই রেগে ধমকে বললাম

দিয়াঃ এটা কী ফিল্ম চলতাছে হে,,,,নায়কের মত স্টাইল মেরে এগিয়ে আসতাছেন,,,,কাছে আসলে নাক ফাটাইয়া ফেলব,,,,দূরে যান।

আদি তবুও আমার উওর না দিয়ে এগিয়ে আসছে,,,,এই বজ্জাত কলার কাদি কে ইচ্ছে করতাছে উস্টা মাইরা মঙ্গল গ্রহে পাঠাইয়া দেই,,,,,শালা হাতির নাতি,হিটলার,জল্লাদ।মনে মনে এসব বিড়বিড় করছি তখনি হঠাৎ তাকিয়ে দেখি আদি আমার খুব কাছে এসে গেছে,,,,আমি চোখ বড়বড় করে আদির দিকে তাকিয়ে আছি,,,,,তারপর আদি যা করল সেটা আমি ভাবতেই পারি নি,,,,,আদি হাটু গেড়ে আমার সামনে বসে আমার কোমড় জড়িয়ে ধরল,,,,আমার পুরো শরীরে এক অন্য রকম অনুভূতি হল।আমি কিছু বলব তার আগেই আদি বলে উঠল,,,,

আদিঃ জান তুমি কী আমাকে আর ভালবাসো না,,,,জানো তোমার মুখ থেকে ভালবাসি কথাটা শোনার জন্য আমি কতদিন ধরে অপেক্ষা করছি,,,,,জান একটাবার বলো না ভালবাসি,,,,আমার যে খুব কষ্ট হয় জান,,,,প্লিজ জান একটাবার বলো ভালবাসি।(কেঁদে কেঁদে)

আদির কান্না জড়িত কথাগুলো শুনে আমার ভিতরটা মোচড় দিয়ে উঠলো,,,,,কত কষ্ট লুকিয়ে আছে এ কথাগুলোর মধ্যে,,,,,আচ্ছা খুব কী দোষ হবে যদি একবার ভালবাসি বলি,,,,,না না আমি এসব কী ভাবছি,,,,আমার ভুলে গেলে চলবে না এই আদির জন্য আমি জীবনে কী কী হারিয়েছি।আমাকে শক্ত হতে হবে।আমি এসব ভাবতে ভাবতে আদি আবারও বলে উঠল।

আদিঃ জান বলো না একবার,,,,মিথ্যা মিথ্যাই বলো একবার।

দিয়াঃ ছছছাড়ুন,,,,আআআমার অস্বস্তি হচ্ছে।

আদি এবার অশ্রুভরা চোখে আমার কোমড় থেকে মুখ তুলে আমার দিকে তাকাল।আমি মুখটা ঘুরিয়ে অন্য দিকে তাকালাম,,,,এই চোখের দিকে তাকানোর সাহস আমার নেই।

আদিঃ এতটা ঘৃনা করো আমাকে,,,,,একটাবার আমাকে ভালবাসি বলা যায় না,,,,আমার ছোঁয়ায় তুমি এখন অস্বস্তি বোধ করো,,,,আগে তোমার চোখে আমার জন্য ভালবাসা দেখতাম আর আজ ঐ চোখে ঘৃনা।এতটাই খারাপ আমি।(নরম স্বরে)

দিয়াঃ হে হে খারাপ আপনি,,,,ঘৃনা করি আমি আপনাকে।(আদির থেকে ছাড়াতে ছাড়াতে)

আদিঃ হুম আমি খারাপ,,,,তোমার জন্য আজ আমি খারাপ হয়েছি,,,,তোমাকে পাওয়ার জন্য আমাকে খারাপ হতে হয়েছে,,,,আর এমন খারাপ হতে আমি সবসময় প্রস্তুত,,,,তোমাকে পাওয়ার জন্য আমি সব করতে পারি।(রেগে চিৎকার করে)

দিয়াঃ আপনি জোর করে আমাকে আপনার কাছে হয়ত ঠিকই পাবেন কিন্তু কখনও আমার মনের মধ্যে আপনার জায়গা হবে না।ঘৃনা করি আমি আপনাকে,,,,,I hate u,,,,,I hate u,,,,,I hate u.

আদির থেকে ছাড়িয়ে সরে এসে রেগে চিৎকার করে বললাম কথাটা,,,,আদি আমার কথা শুনে হাসছে,,,,আজব ত আমি হাসার মত কী বললাম যে এভাবে হাসছে।

আদিঃ জান তোমার মনের মধ্যে অলরেডি আমার জায়গা হয়ে গেছে।

দিয়াঃ মানে?

আদিঃ আমাকে তুমি ঘৃনা করে অলরেডি জায়গা দিয়ে দিছো,,,,,মানুষের মনে দুই ধরনের মানুষের জন্য জায়গা থাকে,,,,এক হল যাদের ভালবাসে তাদের আর দ্বিতীয় হল যাদের ঘৃনা করে।আর তুমি ত আমাকে ঘৃনা করো তাতে আমার জায়গা তোমার মনে অলরেডি হয়ে আছে,,,,আর এই ঘৃনাকে আমি একাদিন ভালবাসায় পরিনত করবই।

দিয়াঃ সে গুড়ে বালি,,,,আমি আপনাকে কখনও ভালবাসব না।

কথাটা বলে ঘর থেকে বারান্দায় চলে এলাম,,,,,খুব কাঁদতে ইচ্ছে করছে আমার,,,,কিন্তু আদির সামনে আমি কাঁদব না,,,,আদির সামনে আমি কিছুতেই দুর্বল হব না,,,,,আমাকে শক্ত হতে হবে।

🍁এইদিকে আদি এখনও সেখানেই দাড়িয়ে আছে।

আদি মনে মনেঃ আমি জানি তুমি এখনও আমাকে ভালবাসো,,,,কিন্তু সে ভালবাসাটা তোমার রাগ,
অভিমানের নিচে চাপা পড়ে আছে,,,,আর এই রাগ, অভিমানের চাঁদর সরিয়ে আমি আবার সেই ভালবাসা ফিরিয়ে আনবই,,,,,,,কথাটা বলে আদি বাঁকা হেসে বারান্দায় চলে যায় আর গিয়ে দিয়াকে কোলে নিয়ে নেয়।

দিয়াঃ ছাড়ুন আমাকে,,,,এভাবে হুটহাট কোলে নেন কেন?

আদিঃ চুপ আর একটা কথাও বলবা না,,,,,অনেক বলেছ এবার চুপ করো নয়ত চুপ করানোর জন্য অন্য পদ্ধতি অবলম্বন করতে হবে আমাকে।(দুষ্টু হেঁসে)

আমার বুঝতে বাকি নেই এই ছেলে কী ফন্দি এটেছে,,,,তার থেকে ভালো চুপ করেই থাকি,,,,,আদি আমাকে ঘরে এনে আধশোয়া করে বেডে রেখে আমার কোলে শুয়ে পড়ল।

আদিঃ একদম নড়বে না,,,,আমি ঘুমাব।

দিয়াঃ আজব ত আমি কী বালিশ নাকি যে এভাবে আমার কোলে শুয়ে আছেন,,,,,সরুন বলছি সরুন।

আদিঃ হুম আমার বালিশ তুমি,,,এখন চুপ করে আমাকে ঘুমাতে দেও নয়ত সারারাত জ্বালাব।

দিয়াঃ আপনি এভাবে ঘুমালে আমি কী সারারাত মশা তাড়াব,,,,,আমার ঘুম পাচ্ছে ঠিক করে ঘুমান।

আদিঃ ওপস,,,,,সরি জান।(বলেই আমার কোল থেকে উঠে বালিশে মাথা দিয়ে শুয়ে আমাকে টান দিয়ে উনার উপরে ফেলে আমাকে জড়িয়ে ধরল।)

আদিঃ এভাবেই ঘুমাও চুপ করে নয়ত,,,,,তোমাকে নিজের করে নিব।

কথাটা শুনে আর কিছু করার সাহস পেলাম না,,,,তাই চুপ করে উনার বুকে মাথা এলিয়ে দিয়ে পাড়ি দিলাম ঘুমের রাজ্যে।

🍁সকালে চৌধুরী বাড়িতে🍁

সাফয়ানঃ দিয়া,,,,দিয়া,,,,,তুই আবার আমার চুলের জেল নিছত।

সাফয়ানের চিল্লাচিল্লিতে রান্না ঘর থেকে বের হয়ে এলেন মেঘলা চৌধুরী।

মেঘলাঃ এভাবে চেচাচ্ছিস কেন?দিয়া যে বাড়িতে নেই তকে কতবার বলব।

সাফয়ানঃ ইসস্,,,,,আম্মু একদমই মনে নেই,,,,,দিয়া ত প্রায় সময়ই আমার জেল নিয়ে অর জোজোকে(কুকুর) লাগায়,,,,এখন জেলটা খুঁজে পাচ্ছিলাম না তাই।(কিছুটা মন খারাপ করে)

সায়ানঃ দিয়য়য়য়য়া🔊🔊🔊

মেঘলাঃ উফফ তদের জন্য বাড়িতে টেকা মুশকিল হয়ে যাচ্ছে,,,,,এভাবে ষাঢ়ের মত চিল্লাচ্ছিস কেন?(রেগে)

সায়ানঃ আম্মু দিয়া আমার গাছ থেকে আবার গোলাপ নিয়েছে।আজ খালি হাতে পাই,,,,তারপর তেনারে গোলাপ গাছের কাটা দিয়ে আচার খাওয়াব।

মেঘলাঃ তদের এক কথা কয়বার বলব,,,,,দিয়া বাড়িতে নেই,,, একটা দিন মেয়েটা বাড়িতে নেই আর তরা দুই ভাই মিলে কী শুরু করলি।

কথাটা শুনে সায়ানেরও মন খারাপ হয়ে গেলো।আসলে দিয়া খুব দুষ্টু আর দুই ভাইয়ের চোখের মনি,,,,দিয়া কখনও সায়ান আর সাফয়ান কে ছাড়া কোথাও গিয়ে থাকে নি তাই দুই ভাইয়ের এ অবস্থা।

সায়ান+সাফয়ানঃ সরি আম্মু।(মাথা নিচু করে)

সাফয়ানঃ দিয়া কখন আসবে আম্মু।

মেঘলাঃ বিকালে গিয়ে তুই আর সায়ান নিয়ে আসিস।

সায়ানঃ আম্মু এখন গিয়ে নিয়ে আসি,,,,,এখন গেলে আর বিকালে গেলে ত একই কথা,,,ত এখনই গিয়ে নিয়ে আসি।

আবিরঃ হুম একই কথা তাই দিয়া বিকালেই আসবে।(সিঁড়ি দিয়ে নামতে নামতে বলল)

সায়ানঃ আব্বু বোনকে ছাড়া ভালো লাগছে না,,,,এখনই যাই না।(অসহায় ফেস করে)

আবিরঃ হুম ভালো লাগবে কেন?তিনটা শয়তানের বড় শয়তান বাড়িতে নেই তার জন্য শয়তানি ত করতে পারতেছেন না আপনারা।

মেঘলাঃ এই তুমি থামবে,,,,আমার ছেলেদের একদম শয়তান বলবে না,,,,আমার ছেলেরা যদি শয়তান হয় তবে তুমি সেই শয়তানের বাবা।

মেঘলার কথা শুনে সায়ান আর সাফয়ান মুখ টিপে হাসছে।আর আবির মনে মনে বলছেঃ কী বউ আমার,,,,ছেলেদের শয়তান বলছি বলে নিজের স্বামীকে বলে শয়তানের বাবা।

সাফয়ানঃ পাপা প্লিজ মানা করো না যাই না বোনকে আনতে,,,,বাড়িটা ফাঁকা ফাঁকা লাগছে।(ঠোঁট উল্টে)

আবিরঃ আমি বলেছি দিয়া বিকালে আসবে মানে বিকালেই আসবে,,,,,কিন্তু আশরাফ আর রায়হান অরা কোথায় মেঘলা?

মেঘলাঃ আশরাফ সকালে ঘুম থেকে উঠেই বাড়ি থেকে বেরিয়ে গেছে কলেজের উদ্দেশ্যে,,,,,আর রায়হান সে এখনও নাক ডেকে ঘুমাচ্ছে।

আবিরঃ ঠিক আছে,,,,,আর এই যে আমার গুণধর পুত্ররা আপনারা কী আজ অফিসে যাবেন নাকি বোনের শোকে শোকদিবস পালন করবেন।(গম্ভীরমুখে)

সায়ান+সাফয়ানঃ যাচ্ছি পাপা।(বলেই সায়ান সাফয়ান চলে যায়)

🍁অন্যদিকে🍁

আশরাফ একটা কবরস্থানে এসে একটা কবরের পাশে বসে কাঁদছে।

#চলবে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here