সাইকো লাভার পর্বঃ৭

সাইকো লাভার পর্বঃ৭
#সাদিয়া সিদ্দিক মিম(লেখিকা)

রাত ১০ টা ৪৪ মিনিট,,,,,,ডিনার করে সবাই ড্রয়িং রুমে বসে আছি কারন আদি আর মিনহা ঝগড়া করছে আমাকে নিয়ে,,,,,আমি আজ কার সাথে শুব সেটা নিয়ে,,,,,আমার শ্বশুর আর শ্বাশুড়ি ওদের ঝগড়াটা বেশ এনজয় করছে,,,আর আমি নিরব দর্শকের মত ওদের ঝগড়া দেখছি।

আদিঃ আমার বউ আমার সাথে থাকবে,,,,,তুই তোর জামাইয়ের কাছে যা।

মিনহাঃ ভাইয়া ভালো হচ্ছে না কিন্তু,,,,,এখানে আমার ভোলাভালা হবু জামাইকে টানবি না,,,,ভাবি আজ আমার সাথে থাকবে মানে আমার সাথেই থাকবে।

আদিঃ এহহ,,,ভোলাভালা জামাই,,,,,তোর জামাই হবে বিটকেল মার্কা।

মিনহাঃ ভাইয়য়য়য়য়য়য়া,,,,,আমার জামাইকে এভাবে ইনসাল্ট করলে দেখিস তোর বউ বাপের বাড়িতে পাঠিয়ে দিব।

আদিঃ আমার বউকে বাপের বাড়িতে পাঠানোর আগে তরে শ্বশুর বাড়িতে পাঠামু।পাপা,,,এই পুটি মাছের জন্য একটা জামাই দেখো ত,,,,,জ্বালাইয়া মারল আমারে।

মিনহাঃ তুই আমাকে আবার পুটি মাছ বললি,,,,,দাঁড়া তোর একদিন কী আমার একদিন।

বলেই মিনহা আদিকে তাড়া করল,,,,পরিস্থিতি খারাপের দিকে যাচ্ছে তাই আদির পাপা বলে উঠল।

আদির বাবাঃ আরে হয়েছে এভাবে আর মিখ্খা সিং এর মত দৌড় প্রতিযোগিতা করতে হবে না।

মিনহাঃ পাপা তুমি ভাইয়াকে বলে দাও আজ ভাবি আমার সাথে থাকবে,,,,আমিই ত ভাবিকে নিয়ে এসেছি।ভাবি তুমি কিন্তু আমার সাথেই থাকবে।

মিনহার বলতে দেরি আমারও আচ্ছা বলতে দেরি হয় নি,,,,আদি আমার দিকে রাগি দৃষ্টি নিক্ষেপ করে তাকিয়ে আছে,,,,তাতে আমার কী,,,,এই বজ্জাত কলার কাদি থেকে ত আজ রাতটা দূরে থাকতে পারব এটার জন্য কী যে খুশি লাগছে যা বলার বাহিরে,,,,,ইচ্ছে ত করছে উড়াধুড়া ডান্স দিতাম,,,,কিন্তু এখানে তা সম্ভব নয়,,,তাই নিজেকে কন্ট্রোল করে রাখছি।

মিনহাঃ ইয়াহু,,,,,আই লাভ ইউ ভাবি,,,,,তুমি আমার বেস্ট বেস্ট বেস্ট ভাবি,,,,,উম্মাহ।(আমাকে জড়িয়ে ধরে গালে চুমু খেয়ে)

আদির মাঃ হয়েছে ত শান্তি এবার,,,,,যাও এবার ঘরে গিয়ে ঘুমাও,,,,,সকালে আমার উঠতে হবে।

এটা বলেই আমার শ্বশুর আর শ্বাশুড়ি ওদের ঘরে চলে গেলো।আদি ঘরে যাওয়ার সময় আমার দিকে অগ্নি দৃষ্টি নিক্ষেপ করে গেল।আমি ডোন্ট কেয়ার একটা ভাব নিয়ে চলে গেলাম মিনহার সাথে অর রুমে।

🍁রাত ১ টা বাজতে ২৩ মিনিট বাকি আমি আর মিনহা লাইট অফ করে শুয়ে এখনও গল্প করছি।হঠাৎ করে আমার চোখ যায় জানালার পর্দার দিকে,কারো একটা ছায়া দেখা যাচ্ছে,,,এটা যে কার ছায়া সেটা বুঝতে বাকি নেই আমার।হঠাৎ করে মাথায় একটা শয়তানি বুদ্ধি আসল,,,,,মিনহা এখনও কথা বলেই যাচ্ছে আমি আস্তে করে মিনহার মুখটা চেপে ধরে ফিসফিসিয়ে বললাম,,ননদীনি বাড়িতে মনে হয় চোর ডুকেছে ঐ যে দেখো তার ছায়া।আমি তোমার মুখ ছাড়ছি তবে আস্তে কথা বলো।

মিনহাঃ ভভভাবি আআআমার নননা ভয় কককরছে,,,,এই চোর যদি আমাকে মেরে দেয়,,,,তবে ত আআআমার হবু জামাই বিধবা হয়ে যাবে।

দিয়াঃ আরে ননদীনি তুমি ভয় পেও না,আমি আছি না দেখো কী করি আমি।

কথাটা বলেই খাট থেকে নামতে যাব তখনি মিনহা আমাকে জড়িয়ে ধরে আর বলে,,,,

মিনহাঃ আআমিও তোমার সাথে যযযাব,,,,আমি এখানে একা থাকব না।

দিয়াঃ ঠিক আছে শোন তবে,,,,তোমাকে কী কী করতে হবে—————————বুঝতে পারছো ত কী করতে হবে।

মিনহাঃ ভাবি কী আইডিয়া দিলা,,,,,চলো চলো তাড়াতাড়ি।

আমি আর মিনহা দরজার কাছে গিয়ে দাঁড়ালাম,,,,যাতে দরজাটা খোলার পর আমরা দরজার আড়ালে পড়ে যাই,,,,ছায়াটা ততক্ষণে আমাদের দরজার পাশে এসে পড়েছে,,,,,ছায়াটা দরজাটা খুলে ফেলেছে,,,,আমি আর মিনহা আর এক মুহূর্তও দেরি না করে লোকটাকে ধরে ঠেলে ওয়াশরুমের ভিতরে ঢুকিয়ে বাইরে থেকে দরজা আটকে দিলাম,,,,,,তারপর আমি আর মিনহা দুজনেই হাসিতে মেতে উঠলাম,,,আর ওয়াশরুম থেকে আদি দরজা ধাক্কাচ্ছে।

(হে হে আদিই ছিল সে ছায়া মানব)

মিনহাঃ ভাইয়া,,,,,এবার যদি সবাইকে চিৎকার করে বলি বাড়িতে চোর পড়েছে তবে ত তোমাকে সবাই গনদোলাই দিবে।(হাসতে হাসতে)

আদিঃ কানের নিচে দুইটা খাবি বজ্জাত মাইয়া,,,,দরজা খোল,,,,আমি পানি খেতে যাচ্ছিলাম আর তোরা আমাকে টেনে এখানে এনে ফেললি।(ডাহা মিছা কথা)

দিয়াঃ পানির কলটা কী আমাদের রুমে এক্সচেন্জ করা হয়েছিল গো ননদীনি।

আদিঃ দিয়া দরজা খোল,,,,ভালো হবে না কিন্তু।

মিনহাঃ চোরের মত আমাদের ঘরে আসছিলে কেন হে,,,,কী মতলবে আসছিলে হুম।

আদিঃ বইন আমার দরজা খোল,,,,,দরজাটা খুললে তরে একটা ভালো খবর দিব।

দিয়াঃ একদম এই কলার কাদির কথা শুনবে না ননদীনি,,,,আজ থাকুক এখানে।

মিনহা আর আদিঃ😱

মিনহাঃ ভাবি কলার কাদিটা কে গো হুম(পিন্চ করে)।

দিয়া মনে মনেঃ এইরে কী বলে ফেললাম এটা।

দিয়াঃ নননা মমমানে,,,,

আদিঃ কী না মানে করছো তুমি,,,,,আজ এখান থেকে খালি বের হই তারপর তোমার সাথে হবে আমার,,,,,কই আমি ভাবলাম বউ রাগ করে অন্য ঘরে আছে বলে বউকে বুকে নিয়ে ঘুমাব তার জন্য রোমান্টিক হিরোর মত বউয়ের ঘরে এসে চুপিচুপি বউকে কোলে করে আমার ঘরে নিয়ে যাব তারপর বউকে জড়িয়ে ধরে ঘুমাব,,,,তা না আমার কপালে এই ওয়াশরুমটা লেখা ছিল,,,,অবশ্য যার কপালে এমন রিনা খানের মত বউ লেখা আছে তার ত এমন হালই হবে।(অসহায় ফেস করে)

দিয়াঃ কককককককী বললেন আপনি,,,,,আমি রিনা খান(রেগে চিৎকার করে)

আদি মনে মনেঃ ইসস্ ভুল জায়গায় ভুল কথা বলে ফেলেছি।

মিনহাঃ ভাবি আস্তে বলো,,,আম্মুরা জেগে যাবে।

দিয়াঃ তুমি শুনলে তোমার ভাই আমাকে রিনা খান বলেছে,,,,এর শাস্তি ত দিবই আমি,,,,,দাঁড়ান দেখাচ্ছি মজা।

এটা বলে আমি যেই না ঘর থেকে বেরতে যাবে তখনি আদি ওয়াশরুমের দরজা ভেঙ্গে বেরিয়ে আসে।এটা দেখে আমি আর মিনহা চোখ বড় বড় করে তাকিয়ে আছি।আদি আমার দিকে আসছে আর আমি পিছিয়ে যাচ্ছি,,,এভাবে আমি ঘর থেকে বাইরে এসে পড়ি আর আদি সাথে সাথে মিনহাকে ঘরে ঢুকিয়ে ঘরের দরজাটা বাইরে থেকে লক করে দেয়।

আদিঃ জা,,,,ন এখন তোমার কী হবে হুম,,,,,আমার সাথে চালাকি করা তাই না,,,,এবার দেখো কী করি আমি,,,,এটা বলেই আদি আমাকে কোলে তুলে নেয়।

#চলবে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here