সাইকো_লাভার পর্বঃ১৬

সাইকো_লাভার পর্বঃ১৬
#লেখিকাঃসাদিয়া_সিদ্দিক_মিম

আমি দরজাটা খুলে দেখি আদি রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে আছে,আর চাচ্চুর হাতে একটা গাছের ডাল,তার পাশেই মামু দাঁড়িয়ে। আমি আর কিছু না ভেবে দৌড়ে আদির কাছে গিয়ে আদির মাথাটা আমার কোলে নেই,,,,

দিয়াঃ আদদদদদদদি,,,,,,আআআদি,,,,,রররক্ত কককেন?চচচচাচ্চু আআআদির কী হয়েছে,,,,আআদি চোখ খুলো আদি,,,,এই আদি চোখ খুলো না।(চিৎকার করে কাঁদতে কাঁদতে)

চাচ্চুঃ দিয়া চল এখান থেকে,,,,কেউ এসে পড়বে।(দিয়ার হাত ধরে টেনে)

দিয়াঃ ছাড়ো আমাকে,,,আআদি ততোমার কী হয়েছে,,,চোখ খুলো আদি,,তততোমার দিয়া কাঁদছে আদি,,,তুমি ত আমার চোখের পানি শয্য করতে পারো না,,,,তবে এখনও কেন চোখ খুলছো না তুমি,,,,চোখ খুলো।

চাচ্চুঃ দিয়া চল এখান থেকে,,,তুই ভুলে যাস না আদি একটা খুনী,,,চল এখান থেকে।

দিয়াঃ ছাড়ো আমাকে,,,,কী খুনী খুনী বলছো হে,,,আমার আদি কাউকে খুন করতে পারে না,,,আমার আদি রক্তাক্ত অবস্থায় পড়ে আছে আর তুমি,,,,,ছি চাচ্চু ছি তুমি এতটা পাষান কীভাবে হলে হে।(রেগে ধমকে)

চাচ্চুঃ দিয়া তুই এসব কী বলছিস,,,,এই আদি তোর ছোট মা আর তোর ছোট বোন তনয়ার খুনী,,,চল এখান থেকে।

দিয়াঃ চচচচুপ একদম চুপ,,,,আমার আদিকে আর একবারও খুনী বলবা না,,,চলে যাও এখান থেকে তুমি,,,আমি আমার আদিকে এভাবে রেখে কোথাও যাব না আমি,,,,তুমি এখান থেকে না গেলে আমি নিজেকে শেষ করে দিব,,,যাও।(চিৎকার করে)

চাচ্চুঃ দিয়া তু,,,,,

দিয়াঃ চলে যাওওওও।

দিয়ার চাচ্চু আর কিছু না বলে বের হয়ে যায়।রায়হান এগিয়ে আসে দিয়ার কাছে,,,দিয়ার কাঁধে হাত রেখে বলল,,,

মামুঃ দিয়া তুই সর আমি আদিকে ঘরে নিয়ে যাচ্ছি,,,তুই ডাক্তারকে খবর দে।

দিয়াঃ না আমি আদিকে রেখে কোথাও যাব না,,আমি এখান থেকে গেলেই তোমরা আমাকে এখান থেকে নিয়ে যাবে আমি আদিকে রেখে কোথাও যাব না।(আদিকে জড়িয়ে ধরে পাগলের মত বলল)

মামুঃ মামনি আমি জানি আদি কাউকে খুন করে নি,,,এটা আমি তকে অনেকবার বুঝাতে চেয়েছি কিন্তু তুই বুঝতে চাস নি,,,তাই তোর খুশির জন্য এতদিন আদির বিপক্ষে থেকে তদের সাহায্য করেছি,,,কিন্তু এখন দেখি তুই নিজেও বিশ্বাস করিস আদি কাউকে খুন করতে পারে না।আমাকে বিশ্বাস করতে পারিস আমি তকে তোর আদির থেকে দূরে সরাব না।

দিয়াঃ ঠঠঠিক আছে মামু,,,,তুমি আআআদিকে নিয়ে যাও আমি গার্ডদের কাছে গিয়ে বলি ডাক্তারকে খবর দিতে।(কিছুটা শান্ত হয়ে)

মামু আদিকে কোলে করে নিয়ে যায় আর আমি বাড়ির চারপাশ খুঁজে কয়েকজন গার্ডকে পাই,,,তাদের বলি ডাক্তারকে খবর দিতে,,,,তারাও আমার কথা মত ডাক্তারকে খবর দেয়,,,তারপর আমি দৌড়ে আদির কাছে যাই,,,গিয়ে দেখি আদি বিছানায় শুয়ে আছে আর মামু আদির মাথার রক্ত মুছে দিচ্ছে।

আমি আদির কাছে গিয়ে হাঁটু গেড়ে বসে পড়ি,,,চোখ দিয়ে অনবরত পানি পড়ছে,,,এই ছেলেটা আমার এত অবহেলার পরও আমাকে আগলে রাখে,,,আর আমি আমার আদিকে আগলে রাখতে পারলাম না।আমি যদি একটু সতর্ক হতাম তবে আজ আদির এই অবস্থা হত না।কেন আমি সাবধান হলাম না কেন কেন কেন?আমাকে সাবধান হতে হবে,,,আদির গায়ে আর একটা আচারও পড়তে দিব না আমি।

আমি যখন এসব ভাবনায় মশগুল তখন ডাক্তার আসে সাথে আদির কতগুলো গার্ড,,,আদির মাথায় ব্যান্ডেজ করে কিছু ঔষধ দিয়ে ডাক্তার চলে যায়।আদি এখন ঘুমাচ্ছে,,,আমি এখনও আদির পাশেই বসে আছি,,,মামু আমার মাথায় হাত বুলিয়ে ঘর থেকে চলে যায়।

দিয়া মনে মনেঃ আমি যে তোমাকে নিজের থেকেও বেশি ভালবাসি আদি,এতদিন তোমাকে দূরে রেখে যতটা কষ্ট তুমি পাচ্ছো ঠিক ততটা কষ্ট আমিও পাচ্ছি।আমি বিশ্বাস করি আমার আদি কাউকে খুন করতে পারে না।আর আমার কাছে প্রমানও আছে যে তুমি কাউকে খুন করো নি,,,,সবটাই একটা ষড়যন্ত্র আমার থেকে দূরে রাখার জন্য। এই ষড়যন্ত্রের পিছনে কে বা কারা আছে সেটা এখনও জানতে পারি নি,,,সেটা না জানা অবধি আমাকে তোমার থেকে দূরে থাকতে হবে।সেই ষড়যন্ত্র কারীরাও জেনে গেছে আমার কাছে প্রমান আছে তুমি নির্দোষ তাই তারা আমাকে হুমকি দিচ্ছে তোমার থেকে দূরে থাকতে,,,,নয়ত তোমাকে মেরে ফেলবে,,,প্রতি রাতে আমাকে ম্যাসেজ করে তোমার থেকে দূরে থাকতে।নয়ত তোমাকে মেরে ফেলবে।তাই যত তাড়াতাড়ি সম্ভব এই রহস্যভেদ করতে হবে আমাকে।সে কী চাইছে সেটা আমাকে জানতে হবে,,,আর সেটা না জানা অবধি তোমার থেকে দূরে থাকতে হবে আমাকে।আমি তোমাকে নিয়ে কোন রিক্স নিতে চাই না,,,কে সে আড়ালের শত্রু আমাকে খুঁজে বের করতেই হবে।

এসব ভাবতে ভাবতে চোখটা লেগে গেছে,,,কতক্ষণ ঘুমিয়েছি জানি না আমি,,,হঠাৎ মাথায় কারো স্পর্শ অনুভব করে জেগে উঠি।তাকিয়ে দেখি আদি আমার মাথায় হাত বুলিয়ে দিচ্ছে আমি উঠে বসি।উত্তেজিত হয়ে জিজ্ঞেস করি,,,

দিয়াঃ ব্যাথা করছে মাথায়,,,খিদে পেয়েছে,,,ওয়াশরুমে যাবে,,,কিছু লাগ,,,

আদিঃ হুস,,,,কত কথা বলে রে মেয়েটা,,,একদম চুপ করো,,,আমার কিছু লাগবে না,,,ব্যাথাও করছে না,,,আমার পাশে তুমি আছো না এতেই হবে,,,এখন এখানে বসো ত তোমাকে একটু দেখি।

দিয়াঃ আমি বসতে পারব না,,,এত প্রেম দেখাতে হবে না আপনার,,,রেস্ট করুন আমি খাবার নিয়ে আসছি,,,ঔষধ খেতে হবে।(গম্ভীর গলায়)

আদিঃ একা কী আমিই রেস্ট করব তুমি রেস্ট করবা না,,,তোমার সেবা করার জন্য তোমাকে আমার কাছে নিয়ে এলাম আর এখন তুমি আমার সেবা করবা,,,এটা কিন্তু ঠিক না,,,এখন তুমি আমার পাশে বসো ত।আমি মৃদুল(গার্ড) কে বলছি ও খাবার দিয়ে যাবে।(হাত ধরে বসিয়ে)

আমি আদির কথার কোন উওর না দিয়ে উল্টো প্রশ্ন করলাম,,,

দিয়াঃ আপনি ঐ ঘরে কীভাবে গেলেন আর মাথায় আঘাতটা কী চাচ্চু করেছে?

আদিঃ আমি ত ঐদিকে যাচ্ছিলাম গার্ডদের বলতে খাবার নিয়ে আসতে কিন্তু তার আগেই আমার গাড়ে কেউ কিছু একটা দিয়ে আঘাত করে,,,আর আমি মাটিতে লুটিয়ে পড়ি আর তখন লোকটার মুখ আমি দেখি কিন্তু তার মুখটা বাঁধা ছিল,,,কিন্তু এতটুকু বুঝতে পেরেছি সে চাচা শ্বশুর মিয়া ছিল না।কিন্তু তুমি হঠাৎ এ কথা জিজ্ঞেস করছো কেন?আর চাচা শ্বশুর মিয়া কী এসেছিল এখানে?(শেষের কথাটা গম্ভীর গলায় বলল)

দিয়া মনে মনেঃ চাচ্চু আদিকে আঘাত না করলে কে আঘাত করল আদিকে,আর চাচ্চুর হাতে ঐ ডালটা কেন ছিল?উফফ কিছু ভাবতে পারছি না,এটা আবার ঐ আড়ালের শত্রুর কাজ নয়ত।আমি ত আদিকে মেনে নেই নি তবে সে এমনটা কেন করবে,,,,না দিয়া না এই শত্রুকে আর বিশ্বাস করলে চলবে না,,,আদির প্রটেকশন এর জন্য আমাকে কিছু করতে হবে।

আদিঃ দিয়া বলো এখানে তোমার চাচ্চু এসেছিল কী না,,,বলো। (দিয়ার দুই বাহু ধরে ঝাঁকিয়ে রেগে বলল)

দিয়াঃ আমি আপনার সব প্রশ্নের উওর দিতে বাধ্য নই।(বলেই আদির থেকে ছাড়িয়ে বেরিয়ে এলাম রুম থেকে)

🍁অন্যদিকে🍁

অচেনাঃ আজ একটুর জন্য বেঁচে গেলো,,,ঐ আশরাফ চৌধুরী যদি না আসত তবে এতক্ষণে ঐ আদিলের লাশ পড়ে যেত।এত সহজে তোমাকে আমি ছেড়ে দিব না আদিল,,,আজ না হয় কাল তোমাকে আমি এই পৃথিবীর বুক থেকে সরিয়ে দিব।

বলেই অট্টহাসিতে ফেটে পড়ল।

🍁আশরাফ চৌধুরী একটা কবরস্থানে এসে দুইটা কবরের সামনে হাঁটু গেড়ে বসে চিৎকার করে কাঁদতে থাকে।

আশরাফঃ আমাকে একা ফেলে কেন চলে গেলে তোমরা,,,আমি যে বেঁচে থেকেও জিন্দা লাশ হয়ে আছি।এমন বাঁচার চেয়ে মরে যাওয়া অনেক ভালো,,,কেন চলে গেলে তোমরা?আমাকে তোমাদের সাথে কেন নিলে না?,,,আজ আমার বেঁচে থাকার কোন ইচ্ছে নেই।আমার দিয়া মামনি আজ আমাকে ছেড়ে ঐ আদিকে বিশ্বাস করেছে,,,যে কী না তোমাদের খুনী।ঐ আদি আমার মেয়েটাকেও কেঁড়ে নিচ্ছে কিন্তু আমি বেঁচে থাকতে দিয়াকে আদির হাতে তুলে দিব না।আদি তোমাদের মত দিয়াকেও আমার থেকে কেঁড়ে নিবে।এই দিয়ার জন্য আমি আজও বেঁচে আছি,,,আমি দিয়ার কোন ক্ষতি হতে দিব না।

#চলবে…

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here