“সেই তুমি💐 পর্ব -৭+৮

সেই তুমি💐
পর্ব -৭+৮
Samira Afrin Samia
#নিপা

ইফান সত্যি সত্যিই ইশিতা কে ভালোবেসে ফেলেছে। এখন ইফান প্রতি দিন ভার্সিটি তে আসে। সব গুলো ক্লাস করে। ইশিতা কে এক নজর দেখার জন্য সব কিছু করতে পারে। কোনো ছেলে যাতে ইশিতা কে ডিস্টার্ব না করে সেজন্য ইফান পুরো ভার্সিটির সবাই কে জানিয়ে দিয়েছে ইফান ইশিতা কে ভালোবাসে। কেউ ইশিতার কাছে আসতে চাইলে তার কি হাল করবে তা ইফান নিজেও জানবে না। ইফানের ভয়ে কোনো ছেলে ই ইশিতার সাথে ভালো করে কথা ও বলে না। ইফান তার সব বাজে অভ্যাস গুলো ছেড়ে দিয়েছে। ফ্রেন্ডদের সাথে ও মেলামেশা কম করে দিয়েছে পার্টি করা একেবারেই বন্ধ করে দিয়েছে। ইফান নিজেও বুঝতে পারছে না এতো কম সময়ে কেউ কাউকে কি ভাবে ভালোবাসতে পারে। ইফান কারো প্রতি এতোটা দূর্বল হয়ে যাবে এটা ইফান ভাবতেই পারেনি।
ভার্সিটির অনেকেই ইশিতা কে ভাবী বলে ডাকে কিছু জন সামনে ডাকে আবার কিছু জন আড়ালে। প্রথম প্রথম ইশিতা এসব ব্যাপারে কিছুই বুঝতে পারতো না কেন শুধু শুধু ওকে সবাই ভাবী ডাকে। কিন্তু কিছু দিন যাওয়ার পর থেকে ইশিতা বিষয়টা বুঝতে পেরেছে। ইফান এখন পর্যন্ত ইশিতার সামনে এসে সরাসরি কিছু বলতে পারেনি। ইশিতা কে সামনে এসে বলার সাহস হয়ে উঠেনি ইফানের।
ইফান ক্লাস রুমে বসে আছে ইশিতা ক্লাসে ডুকে ইফানের সামনে এসে দাঁড়িয়ে
— কি শুরু করছেন আপনি?
পুরো ভার্সিটি তে এসব কি বলে বেড়াচ্ছেন?আমি কি আপনাকে কোনো দিও বলেছি আমি আপনাকে ভালোবাসি। তাহলে আপনি সবার কাছে বানিয়ে বানিয়ে মিথ্যে বলছেন কেন?
ইফান বেঞ্চের উপর বসে ছিল। ইশিতার কথা শুনে ইফান বেঞ্চ থেকে লাফ দিয়ে মেনে দাঁড়ায়
— কেউ তোমাকে কিছু বলেছে কি? কেউ তোমাকে কিছু বললে আমার কাছে বলো। আমি তার বারোটা বাজাবো।
— কত জনের বারোটা বাজাবেন আপনি? ভার্সিটির সবাই ই তো আমাকে নিয়ে কথা বলছে। কেউ সামনে বলছে তো কেউ আড়ালে। আমাকে নিয়ে সবাই হাসাহাসি করছে। আপনি সবার চোখে আমাকে হাসির পাত্র বানিয়ে রেখে দিলেন।
ইফান ইশিতার এ কথা শুনে এবার রেগে গেল।
— কে তোমাকে নিয়ে হাসাহাসি করছে তুমি শুধু একবার বলো। আমি তোমাকে ভালোবাসি এতে তোমাকে নিয়ে হাসাহাসি করার বা মজা করার কি আছে। তুমি আমার সাথে চলো কে তোমাকে কি বলেছে আমাকে জাস্ট একবার দেখিয়ে দিবে। চলো
ইফান এটা বলে ইশিতার হাত ধরে ইশিতা কে নিয়ে ক্লাস থেকে বের হতে যাচ্ছিল। ইশিতা ধাক্কা দিয়ে ইফানের হাত থেকে ওর নিজের হাত ছাড়িয়ে নেয়।
— অনেক হয়েছে আর না। এখন আপনি আমাকে এভাবে হাত ধরে বাইরে নিয়ে গেলে নাটক যেটুকু বাকি আছে সেটুকু ও পূর্ণ হয়ে যাবে। আপনার সাহস হয় কি করে এভাবে আমার হাত ধরার। আমি তো আপনাকে আমার হাত ধরার অধিকার দেই নি। সবাই বলছে আপনি বড় লোক দেখে নাকি আমি আপনাকে আমার ভালোবাসার জালে ফাঁসিয়েছি। আর আপনার তো গার্লফ্রেন্ড আছে তাহলে কেন আমার সাথে এমন নোংরা মজা করছেন?
ইফান কিছু বলছে না। রাগে ইফানের চোখ লাল বর্ণ ধারণ করেছে।
— আমি তোমাকে ভালোবাসি ইশিতা। সবাই কি বলছে না বলছে তাতে আমার কিছু যায় আসে না। আর আমার কোনো গার্লফ্রেন্ড নেই এটা সবাই জানে।
— আপনি আমাকে ভালোবাসলে ই তো হবে না। আমার ও তো আপনাকে ভালোবাসতে হবে। আমি তো আপনাকে ভালোবাসি না। তাহলে আপনি সবার কাছে মিথ্যে কেন বলেছেন, যে আমি ও আপনাকে ভালোবাসি। ভালোবাসার মানুষটা কে সন্মান দিতে হয়। তার ভালো মন্দের দিক বিচার বিবেচনা করতে হয়। তার কথা ভাবতে হয়। কিসে লোকে তাকে খারাপ বলবে আর কিসে ভালো বলবে। আপনি তো আপনার ভালোবাসার মানুষকে সন্মান ই দিতে পারেননি। রিহা তো আপনার গার্লফ্রেন্ড তা ভার্সিটির প্রতিটি মানুষ খুব ভালো করেই জানে।
— আমি তোমাকে সবার সামনে হাসির পাত্র বানিয়েছি? আমি তোমাকে সন্মান দিতে পারিনি?
আমি তোমার ভালো মন্দের দিক বিচার করিনি?
আমি তোমার ভালোর কথা চিন্তা করেই, তুমি আমাকে ভালোবাসো সবার কাছে এই মিথ্যা টা বলেছি। যাতে আমার ভয়ে কেউ তোমাকে ডিস্টার্ব করতে না পারে।
রিহা আমাকে পছন্দ করে ঠিকই কিন্তু আমি রিহা কে পছন্দ করি না। আমি ওকে অনেক বার না করে দিয়েছি তার পরেও রিহা আমার কথা না শুনলে এই দোষ টা কি আমার। আমি এভাবে খারাপ হতে পারি কিন্তু এর আগে কোনো মেয়ের সাথে কখনও ভালো করে কথা ও বলিনি। বিশ্বাস না হলে তুমি সবার কাছ থেকে জেনে নিতে পারো।ভার্সিটির সব মেয়ে আমার পিছনে লাইন দিয়ে আছে আমি তাদেরকে পাত্তা না দিয়ে এভাবে নির্লজ্জের মত তোমার পিছনে পড়ে আছি তার পর ও তুমি এতো ভাব নিচ্ছো। ভালোবাসা টা অপরাধ না আমি তোমাকে ভালোবাসি আর সেটাই তোমার কাছে তুলে ধরেছি। তুমি আমার ভালোবাসা গ্রহন না করতে পারলে আমার ভালোবাসা কে অপমান করার অধিকার ও তোমার নেই। তুমি এটা বলতে পারবে না আমি তোমাকে সন্মান করি না। আমি তোমাকে সন্মান করি বলেই জোর করে আমার ভালোবাসা তোমার উপর চাপিয়ে দিচ্ছি না। বা আমাকে ভালোবাসার জন্য তোমাকে বাধ্য ও করছি না।
ইফান হাতে থাকা ফোন টা নিচে ছুড়ে ফেলে দিয়ে গাড়ি নিয়ে সোজা ভার্সিটি থেকে বের হয়ে গেল।সবাই এতক্ষণ বিনা টিকিটে নাটক দেখছিল। ইফান চলে যাওয়ার পর যে যার মত করে চলে গেল। রাফি ইশিতার কাছে এসে
— কাজ টা তুমি মোটেও ভালো করোনি ইশিতা। আমি অনেক বছর ধরে ইফানের সাথে আছি। হ্যা এভাবে ইফান কেয়ারলেস কোন কিছু নিয়ে সিরিয়াস না। ঠিক মত ভার্সিটি তে আসে না ক্লাস করে না। পার্টি করে ড্রিঙ্ক করে। কিন্তু মেয়েদের প্রতি ওর বাজে কোন নেশা নেই। সব সময় সব মেয়েদের সন্মান করেছে। কোনো মেয়ের হ্মতি হবে এমন কাজ ইফান কখনও ই করেনি। আর ফিউচারে ও করবে না এটা আমি খুব ভালো ভাবেই বলতে পারি। রাফি ও একথা গুলো বলে চলে গেল। ইভা ইশিতার দিকে অগ্নি দৃষ্টি নিয়ে তাকিয়ে আছে। ইশিতা ইভার দিকে তাকিয়ে
— তোর আবার কি হলো? এভাবে আমার দিকে তাকিয়ে আছিস মনে হচ্ছে এখনই আমাকে কাঁচা গিলে খাবি।
— একদম কথা বলবি না আমার সাথে। অনেক ভাব তোর তাই না। এভাবে এতো গুলো কথা ইফান কে না শুনালে ও পারতি। একটু বেশিই ভাব নিলি আজ।
— আমি কি করছি? তুই আমার সাথে এমন করছিস কেন?
— তুমি জানো না তুমি কি করছো? পুরো ভার্সিটির মেয়েরা ইফানের উপর জান দেয়। সেই ইফান তোকে পছন্দ করে আর তুই ছেলেটা কে কতো গুলো কথা শুনালি। তুই আর কখনও আমার সাথে কথা বলবি না। বাই যাচ্ছি আমি।
ইভা ও ইশিতা কে একা রেখে চলে গেল। এখন তো ইশিতার নিজের কাছেই নিজেকে অপরাধী মনে হচ্ছে। সত্যি ই কি একটু বেশি বলে ফেলছে আজ। ইশিতা কিছু ভেবে না পেয়ে আজ আর ক্লাস না করে বাড়ি চলে গেল।
দিন দুই পার হয়ে গেল ইফান আর ভার্সিটি তে আসে না। সবাই এ ব্যাপার টা ভুলেই গেছে। ইশিতা এখন মনে মনে নিজেকেই অপরাধী মনে করে। ওর জন্য হয়ত ইফান আগে থেকে আরও খারাপ হয়ে যাবে। এ ঘটনার পর থেকে মনে হয় না ইফান আর ভার্সিটিতে আসবে। এখন তো ইশিতা ও ইফান কে একটু একটু মিস করে। ইশিতা ক্লাস জানালার পাশে বসে ইফানের কথাই ভাবছে। হঠাৎ করেই বাইরে ইফানের মত কাউকে দেখতে পেয়ে দৌঁড়ে বাইরে বেড়িয়ে গেল। ইভা ও ইশিতার পিছন পিছন বের হয়ে গেল।
ইশিতা ইফানের সামনে গিয়ে দাঁড়িয়ে
— আপনি এখন আর ভার্সিটি তে আসেন না কেন?
ইফান ইশিতা কে পাশ কাটিয়ে চলে যেতে নিলে ইশিতা হাত দিয়ে সামনে যাবার পথ আটকে ধরে। ইফান বিরক্তি নিয়ে
— কি হচ্ছে টা কি? এভাবে আমার পথ আটকে রাখছো কেন? সরে যাও সামনে থেকে। আমার কাজ আছে।
— আগে আপনি আমার প্রশ্নের উত্তর দেন। পরে আপনার পথ ছাড়বো।
— কিসের উত্তর! আমার ভার্সিটিতে আসতে ইচ্ছে হয় না তাই আসি না।
— কেন ইচ্ছে হয় না?
— আমি কারো কাছে জবাব দিতে বাধ্য না। তুমি আমার কে হও তোমার কাছে কেন এসব কথার উত্তর দিব।
এট বলে ইফান চলে যাচ্ছিল এবার আর ইশিতা ইফান কে আঁটকায় নি। ইশিতা পেছন থেকে ইফান কে ডেকে
— আপনি যদি সত্যি ই আমাকে ভালোবেসে থাকেন তাহলে কাল থেকে রোজ ভার্সিটি আসবেন। কথা টা বলে ই ইশিতা দৌঁড়ে ক্লাস রুমে চলে গেল। ইফান এখন একই ভাবে আগের অবস্থায় দাঁড়িয়ে আছে। ইশিতা কি বলে গেল এটা? ইফান নিজের কান কে বিশ্বাস করতে পারছিল না। তাহলে কি ইশিতা ও ইফান কে ভালোবেসে ফেলেছে। হ্যা ইশিতা ও এতো দিনে ইফান কে ভালোবাসতে শুরু করেছে। কিভাবে ইশিতার ইফান কে ভালো লাগতে লাগলো তা ইশিতা নিজেও জানে না।

সব ঠিকঠাক চলছে। ইফান আর ইশিতার রিলেশনের মাস কয়েক হয়ে যাবে। সত্যি ই দুজন দুজনকে পাগলের মত ভালোবাসে। ইশিতা এই রিলেশন নিয়ে যতটা না সিরিয়াস ইফান তার থেকে হাজার গুণ বেশি সিরিয়াস। ইফান আর পাঁচ টা ছেলের থেকেও ভালো হয়ে উঠেছে। অনেক কেয়ার করে ইশিতার।

চলবে…..

সেই তুমি💐
পর্ব -৮
Samira Afrin Samia
#নিপা

ড্রেসিন টেবিলে থাকা জিনিস গুলো একটা একটা করে ফ্লোরে ছুঁড়ে ফেলছে রিহা। একটা ফুলদানি হাতে নিয়ে আয়নায় ছুঁড়ে মারলো। সাথে সাথে আয়না হাজারো খন্ডে টুকরো টুকরো হয়ে গেল। রিহার রুম থেকে এমন আওয়াজ শুনে রিহার বাবা মনির চৌধুরী দৌঁড়ে রিহার রুমে আসে। রুমে এসে দরজার সামনে দাঁড়িয়ে দেখে পুরো রুমে উলট পালট হয়ে আছে। বেডের চাদর বালিশ গুলো ফ্লোরে পড়ে আছে। রুমে যত ধরনের জিনিস ছিল সব ভেঙে নিচে পড়ে আছে। আয়নার কাঁচের টুকরো পুরো রুমে ছড়িয়ে ছিটিয়ে আছে। রিহা পাগলের মত এটা ওটা নিয়ে এদিক সেদিন ছুঁড়ে ফেলছে। মনির চৌধুরী রিহার কাছে গিয়ে শক্ত করে রিহা কে জড়িয়ে ধরে
— কি হয়েছে মামনি? তুমি এমন করছো কেন?
রিহা তার বাবার থেকে নিজেকে ছাড়ানোর চেষ্টা করছে
— বাবা আমাকে ছাড়ো।আমি সব কিছু শেষ করে দিব। সব ভেঙে ফেলবো আমি।
— শান্ত হ মা। কি হয়েছে তা তো বলবি?
— বাবা ইফান আমাকে ভালোবাসে না। ও ইশিতা কে ভালোবাসে। আমি ইফান কে ছাড়া বাঁচব না বাবা। আমার ইফান চাই। তুমি আমাকে ইফান এনে দেও প্লিজ বাবা প্লিজ আমাকে ইফান এনে দেও।
— ইফান অন্য কাউকে ভালোবাসে? তুই তো বলেছিলি ইফান তোকে ভালোবাসে। আর ইশিতা কে?
— ইশিতা একটা ছোট লোক। বাবা মা নেই অনাথ। মামা মামীর কাছে থাকে। ও আমার থেকে ইফান কে কেড়ে নিয়েছে। ও ইফান কে ওর ভালোবাসার জালে ফাঁসিয়েছে। ইফানের প্রোপার্টির উপর ওর নজর।
— তুই শান্ত হ মা। আমি আছি তো আমি সব ঠিক করে দিব। তুই কোন চিন্তা করিস না। ওই ইশিতা কে রাস্তা থেকে সরাতে আমার দুমিনিট ও সময় লাগবে না। তুই শুধু ইফানের সাথে সাথে থাকে।
মনির চৌধুরী রিহার মাথায় হাত বুলিয়ে দিতে দিতে মনে মনে বলছে
— ইফানের সাথে তোর বিয়ে দিয়ে আমি ইয়াশ চৌধুরীর বিজনেস পার্টনার হবো। ইফান কে হাত করে তোকে ওই বিশাল সম্পত্তির মালিক বানাবো। এটা আমার অনেক দিনের স্বপ্ন। সামান্য একটা মেয়ের জন্য আমি আমার স্বপ্ন টা নষ্ট হতে দিব না। ইয়াশ চৌধুরী তুমি আমাকে তোমার বিজনেস পার্টনার বানাও নি। আমি অসৎ ভাবে বিজনেস করি তাই না। তুমি আমাকে তোমার অফিসে জায়গা দেও নি। আমি যে তোমার বাড়িতে জায়গা করে নেওয়ার ব্যবস্থা করছি।

ইশিতা কখন থেকে ইফানের জন্য অপেক্ষা করছে। আজ ও ইফান লেট করছে।
— না আজ এর একটা বিহিত করতেই হবে। প্রতি দিন লেট করে আসবে। আর আমি ওর জন্য ঘন্টার পর ঘন্টা এভাবে দাঁড়িয়ে অপেক্ষা করবো। আর হচ্ছে না অনেক হয়েছে।
ইশিতা পায়চারি করছে আর নিজে নিজেই কথা গুলো বলছে। ইফান পিছন থেকে দাঁড়িয়ে ইশিতার সব কথা শুনেছে।
— আজ রহ্মে নেই। ম্যাডাম তো দেখছি রেগে আগুন হয়ে আছে। এখন ওর সামনে গেলে সিউর আজ ব্রেকআপ করে দিবে। কি করবো এখন আমি।
ইফান ভয়ে ইশিতার সামনে যাচ্ছে না অনেকক্ষণ ধরে পেছনেই দাঁড়িয়ে আছে। ইশিতা পায়চারি করতে করতে হঠাৎ পেছনে ফেরায় ইফানের সাথে ধাক্কা লেগে যায়।
— এই তোমার আসার সময় হলো। এসেছো এখন থাকো তুমি আমি গেলাম।
ইশিতা ব্যাগ হাতে নিয়ে যেতে নিলে ইফান ইশিতার হাত ধরে ফেলে
— আরে আজ কেন লেট হয়েছে সেটা শুনবে না?
— প্রতি দিন তোমার লেট হয়। আর প্রতি দিন ই তুমি নতুন নতুন বাহানা দেও। আর কত ইফান?
আমার কাছে প্রতি দিন মিথ্যা বলতে তোমার ভালো লাগে?
— প্লিজ জান আমার কথা শুনো। আজ মিথ্যে বাহানা দিচ্ছি না। বাসা থেকে বের হওয়ার সময় ভাই ঝামেলা করে দিলো।
— ঝামেলা? কি ঝামেলা করেছে?
— প্রতি দিন না খেয়ে বের হয়ে যাই। তাই আসার সময় ভাইয়ের সামনে পড়ে গেলাম। আর ভাই জোর করে ওর সাথে খেতে বসিয়ে দিলো। আর তাই লেট হয়েছে আজ।
— ঠিক হয়েছে। একদম ঠিক কাজ করেছে তোমার ভাইয়া।
আজকের কথা না হয় বাদ দিলাম। কিন্তু প্রতি দিন যে লেট করো ওটার জন্য তোমাকে শাস্তি পেতে হবে।
— এখন আবার শাস্তি?
এবারের মত শাস্তি না দিলে হয় না?
— না হয় না। তোমাকে শাস্তি পেতেই হবে।
— আচ্ছা বাবা। বলো কি শাস্তি দিবা?
— এখানে আমার সামনে কান ধরে দাঁড়িয়ে থাকবে যতক্ষণ না আমি বলি ততক্ষণ।
— সবার সামনে?
— হুম।
— আচ্ছা কি আর করার। ম্যাডাম যখন আদেশ করেছে তখন তো করতেই হবো।

রিহা ভার্সিটিতে এসে ইফান কে খুঁজে না পেলে রাফি কে ফোন করে।
— রাফি তুই কোথায়? যেখানেই থাকিস তাড়াতাড়ি ভার্সিটিতে আয়।
ফোনের ওপাশ থেকে রাফি
— কি হয়েছে বলবি তো। এতো তাড়া কিসের?
— তুই আগে আয় পরে সব বলবো।
— আচ্ছা তুমি থাক আমি আসছি।
রিহা ভার্সিটির গেটের সামনে দাঁড়িয়ে আছে। রাফি বাইক নিয়ে এসে রিহার সামনে দাঁড়ায়
— কি হয়েছে তোর। এভাবে ডাকলি কেন?
— ইফান কই?
— জানি না। এখন কি আর ও আমাদের সাথে থাকে। আমাদের জন্য ওর টাইম নেই।
— তুই তো ওর বেস্ট ফ্রেন্ড। তোর জন্য ও ওর টাইম নেই?
তুই কি চাস ইফান এভাবেই আমাদের থেকে দূরে সরে যাক।
— অবশ্যই না। আমি ইফান কে হারাতে চাই না।
— তুই যদি চাস ইফান আমাদের থেকে দূরে সরে না যাক তাহলে ওই ইশিতা কে ইফানের লাইফ থেকে বের করতে হবে। শুন আমার কাছে একটা প্লেন আছে।

এক সপ্তাহ পর

ইশিতা আজ ইফানের সাথে ইফানের বাসায় যাবে। আজ ইফান তার ফ্যামিলিতে ইশিতার কথা জানাবে। ইশিতা রেডি হয়ে রাস্তায় দাঁড়িয়ে আছে। ইফান এসে ওকে নিয়ে যাবে। অনেকক্ষণ হয়ে গেল ইফান আসছে না কেন?
ইশিতার ফোন বেজে উঠলে ইশিতা ফোন হাতে নিয়ে রিসিভ করে
— হ্যালো কে বলছেন?
— তুমি একটু ভার্সিটিতে আসতে পারবে?
— কে, রিহা?
— হুম। তুমি একটু তাড়াতাড়ি ভার্সিটিতে আসো প্লিজ ইশিতা।
— এখন, কিন্তু কেন?
ইশিতা কিছু বলার আগে রিহা ফোন কেটে দিলো।
হঠাৎ করে রিহা কেন ইশিতা কে ফোন দিলো। আর কেন ই না এভাবে ভার্সিটিতে যেতে বললো। ইফানের কিছু হয়েছে কি? ইশিতার মনে এমন অনেক প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। ইশিতা দেরি না করে রিকশা নিয়ে তাড়াতাড়ি করে ভার্সিটির দিকে রওনা দিলো।
ইশিতা ভার্সিটিতে গিয়ে দেখে রিহা দাঁড়িয়ে আছে। রিহা ইশিতা কে দেখার সাথে সাথে দৌঁড়ে এসে ইশিতা কে জড়িয়ে ধরে কাঁদতে লাগলো। রিহা কে কাঁদতে দেখে ইশিতা অবাক হয়ে গেল
— কি হয়েছে রিহা তুমি এভাবে কাঁদছো কেন?
— ইশিতা তুমি আমার এতো বড় হ্মতি করো না। প্লিজ ইশিতা আমি তোমার পায়ে পড়ি।
— কি বলছো তুমি এসব?
আমি তোমার কি হ্মতি করবো? তুমি আগে কান্না থামাও তার পর বলো কি হয়েছে। এভাবে কাঁদছো কেন?
— তুমি আজ ইফানের সাথে ওর বাসায় যাবে?
— হুম। কেন?
— তুমি সব কিছু জেনে শুনে ও আমার এতো বড় হ্মতি করছো?
— তুমি কি বলছো আমি কিছুই বুঝতে পারছি না।
— ইফান আমাকে ভালোবাসতো। তোমার সাথে দেখা হওয়ার আগে ও আমার সাথে রিলেশনে ছিল। ও আমাকে বিয়ে করবে বলে আমার সাথে
এটা বলেই রিহা শব্দ করে কান্না শুরু করে দিল।রিহার এমন কথা শুনে ইশিতার মাথায় আকাশ ভেঙে পড়লো। কি বলছে রিহা এসব। ইফান তো বলেছে রিহা শুধু ওর ফ্রেন্ড এর থেকে বেশি কিছু না। ইশিতা নিজেকে সামলে নিয়ে।
— তুমি কি সত্যি বলছো?
ইফান তো তোমাকে ভালোবাসে না। আমার বিশ্বাস হচ্ছে না তোমার কথা। ইফান এমন করতে ই পারে না। তুমি মিথ্যে বলছো।
— আমি একটা মেয়ে। আমি কেন শুধু শুধু নিজের চরিত্রে মিথ্যে দাগ লাগাতে যাবো। তোমার যদি আমার কথায় বিশ্বাস না হয় তাহলে তুমি রাফির কাছে জিঙ্গেস করে দেখো। রাফি সব জানে।
রিহার এসব কথা শুনে ইশিতার চোখ দিয়ে পানি পড়তে লাগলো। ইফান ইশিতা কে ধোঁকা দিয়েছে। ও রিহা কে ভালোবাসে তার পর ও ইশিতার সাথে এমন নাটক করলো।
রিহা ওর ফোন বের করে ওর আর ইফানের একসাথে তুলা কিছু ছবি বের করে ইশিতা কে দেখালো। ছবি গুলোর মাঝে ইফান আর রিহা এক সাথে বেডে শুয়ে আছে। কয়েকটা ছবিতে রিহা ইফানের গালে কিস করছে।
ছবি গুলো দেখে ইশিতা দাঁড়ানো থেকে নিচে ফ্লোরে বসে পড়লো।
রিহা ইশিতার পাশে বসে
— এগুলো দেখার পরেও কি তুমি ইফানের সাথে রিলেশন রাখবে? আর ওর সাথে ওর বাসায় যাবে?
তুমি চাইলেই সব ঠিক করে দিতে পারো ইশিতা। তুমি ইফানের লাইফ থেকে দূরে সরে যাও।
ইশিতা নিচে বসে কেঁদেই যাচ্ছে।
— ইশিতা আমি জানি তুমি খুব ভালো মনের মেয়ে। তোমার যা ভালো মনে হয় তুমি তাই করো। কিন্তু তোমার কাছে আমার একটা শেষ অনুরোধ আমি যে তোমাকে এসব বলেছি তুমি এটা ইফানের কাছে বলবে না। প্লিজ ইশিতা তোমার কাছে এটাই আমার শেষ চাওয়া। ইফান যদি জানতে পারে আমি তোমাকে এসব বলেছি তাহলে ও কখনও ই আমাকে মেনে নিবে না। ইফান আমাকে মেনে না নিলে আমি বাঁচবো না। আমি যে ইফান কে অনেক ভালোবাসি।

চলবে…..

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here