“অবশেষে_তুমি (পর্ব ০৬)

#অবশেষে_তুমি (পর্ব ০৬)
#Mohua_Afrin_Mim
·
·
·
মার রুমের সামনে গিয়ে বলি

— মা আসতে পারি??

— হ্যাঁ আসো আসো।।

— মা আমাকে ডেকেছিলেন কথা বলার জন্য।।

— হ্যাঁ তোমার সাথে আমার কিছু দরকারি কথা আছে।।

— জ্বী বলুন।।

— দেখো মা আমার ছেলেটা একটু অন্যরকম……বলতে গেলে খুবই চাপা স্বভাবের।। আমি জানি অর্ণব তোমাকে অনেক কথাই বলেছে।। তুমি ওর কোনো কথায় কষ্ট পেয়ো না মা……ওর সাথে মানিয়ে চলার চেষ্টা করো।। ও না আগের মতো নেই আগে ও খুব স্বাভাবিক ছিলো।। সব সময় হাসিখুশি থাকতো সবার সাথে মিশতো।। কিন্তু হঠাৎ করে ও এরকম চুপচাপ হয়ে গেছে।। আমি জানি তুমিই পারবে ওকে ঠিক করতে……স্বাভাবিক করতে।।

— ……….

— বলো মা তুমি পারবে না??

— জ্বী মা পারবো।।

বারান্দায় দাড়িয়ে আকাশের দিকে তাকিয়ে আছি।। ভাবছি যে মা কেনো এই কথাগুলো বললো।। কি এমন কারন আছে যার জন্য উনি আমাকে মেনে নিতে পারবেন না।।। আবার আগের মতো স্বাভাবিক নেই।। উনাকে কি জিজ্ঞাসা করবো উনার কোনো সমস্যা আছে কিনা?? না না উনাকে জিজ্ঞাসা করা যাবে না……..জিজ্ঞাসা করলে আবার কিনা কি মনে করে!! উনি না বলেছিলো উনার কোনো ব্যাপারে না থাকতে।। কিন্তু আমি জানি একদিন না একদিন উনি আমাকে ঠিকই মেনে নিবেন।।

অনেক্ষন ধরে এসব ভাবছি।। কয়টা বেজে গেছে তার কোনো খবর নেই।। হঠাৎ অর্ণব এসে বললো

— এখানে দাড়িয়ে দাড়িয়ে কি এতো ভাবছো???

— হঠাৎ উনার কথায় চমকিয়ে যাই।।
না কিছু না।।

— অনেক রাত হয়েছে ঘুমাবে না??

— হুম।।

আর কিছু না ভেবে রুমে এসে ঘুমিয়ে পরি।।
.
.
.
.
.
.
.
.
.
আজ আমাদের বিয়ের পনেরো দিন হলো।। উনি আমার সাথে প্রয়োজন বাদে কথা বলে না…….আর আমিও না।। আজকে সকালে অর্ণবের প্রয়োজনীয় জিনিসগুলো রাখতে এলে উনি বলেন

— মিম শুনো!!

— জ্বী বলেন।।

— আজকে সন্ধ্যায় রেডি থেকো।।

— কেনো??

— আজকে একটা পার্টি আছে।। সেখানে যেতে হবে।। সময়মতো রেডি হয়ে থেকো।।

— ঠিক আছে।।
আমি ভাবতে লাগলাম উনি কি আসলেই আমাকে নিয়ে যাবেন পার্টিতে।।

কথাটা শুনে মিম অনেক খুশি।। খুশি হবেই বা না কেনো যেই মানুষটা ওর সাথে ভালো করে কথাই বলে না সেই মানুষটা ওকে নিয়ে পার্টিতে যাবে।।

সন্ধ্যায় তাড়াতাড়ি রেডি হয়ে নিলাম বলা যায় না আবার কখন কি কথা শুনায়।। আজকে কালো জরজেটের শাড়ি পরেছি আর সাজ বলতে শুধ লাল লিপ্সটিক হালকা অরনামেন্টস আর চুলগুলো হাত খোপা করে নিয়েছি।। নিচে যাওয়ার পর মা আমাকে দেখে বললেন

— বাহ্ আজকে তো আমার বৌমাকে অনেক সুন্দর লাগছে।।

— thank you মা।।

—আর অনেক খুশি খুশি লাগছে।। আমার ছেলের সাথে ঘুরতে যাবে বুঝি তাই এতো খুশি!!

— আমি মার কথা শুনে লজ্জায় লাল গেলাম।।

— হয়েছে হয়েছে আর লজ্জা লজ্জা পেতে হবে না।। সাবধানে যেয়ো।।

— ঠিক আছে মা তাহলে আসি।।

বাহিরে গিয়ে দেখি অর্ণব গাড়ির সামনে দাড়িয়ে আছে।। আজকে উনাকে অনেক সুন্দর লাগছে।। কালো স্যুট পরেছে, হাতে ব্র্যান্ডের ওয়াচ, মুখে খোচা খোচা দাড়ি, চুলগুলো বাতাসে উড়ছে।। পুরাই ডেশিং লাগছে।। ঠিক ঘায়েল করার মতো লুক নিয়ে দাড়িয়ে আছে।।

মিমকে আসতে দেখে অর্ণবের যেনো নিঃশ্বাস বন্ধ হয়ে আসছে।। মিমকে এতোটাই সুন্দর লাগছে যে অর্ণব মিমের দিকে পলকহীন ভাবে তাকিয়ে আছে।। কালো শাড়িতে মিমকে অনেক বেশি মানিয়েছে।। তার মদ্ধে ওর ওই টানা টানা চোখ যেনো অর্ণবকে আরো বেশি ঘায়েল করেছে।। মিমের এই লুক অর্ণবকে অনেক বেশি টানছে।। আর এইদিকে অর্ণবের এইভাবে তাকিয়ে থাকা দেখে মিম লজ্জায় পুরা লাল হয়ে গেছে।। গাল দুটো লাল টুকটুকে হয়ে গেছে।। মিমের এই লজ্জা মাখা মুখ দেখতে অর্ণবের আরো বেশি ভালো লাগছে।। মনে হচ্ছে সময়টা থাকুক না থেমে আর আমিও ওকে ভালোভাবে দেখি।।

মিমের কথায় ধ্যান ভাঙ্গে অর্ণবের—“দেড়ি হয়ে যাচ্ছে তো যাবেন না!!”

অর্ণব হঠাৎ অমার চুলগুলো খুলে দেয়।। আমি চোখ বড় বড় করে উনার দিকে তাকালে উনি বলেন

— খোলা চুলে তোমাকে বেশি সুন্দর লাগে।।

কথাটা বলে উনি গাড়িতে উঠেন।। আমিও একটা মুচকি হাসি দিয়ে গাড়িতে উঠি।।

পার্টিতে সবাই শুধু আমাদেরকে দেখছে।। আমি বুঝলাম না আমাদেরকে এইভাবে দেখার কি আছে…….আমরা কি এলিয়েন নাকি!!

একজন লোক এসে উনাকে বললেন

রাজঃ হ্যালো মি. অর্ণব চৌধুরী।।

অর্ণবঃ হ্যালো মি. রাজ।।

রাজঃ উনি কি মিসেস চৌধুরী।।

অর্ণবঃ জ্বী।।

রাজঃ হ্যালো মিসেস চৌধুরী।। কেমন আছেন???

মিমঃ জ্বী ভালো।। আপনি??

রাজঃ এইতো আছি।।

রাজঃ You are looking so beautiful. মিসেস চৌধুরী।।

মিমঃ Thank you.

রাজঃ আপনাদের দুজনকে অনেক সুন্দর লাগছে এবং দুজনকে একসাথে অনেক মানিয়েছে।।

অর্ণবঃ Thank you.

পাশের অনেকেই বলাবলি করছে — ” মি. অর্ণব চৌধুরীর বউ অনেক সুন্দরী।। আর উনাদের একসাথে অনেক মানিয়েছে।। মি. চৌধুরীর কপাল অনেক ভালো এতো সুন্দরী বউ পেয়েছেন।”
ওদের দুজনকে মানাবেই না কেনো অর্ণব যেমন উচা লম্বা সুন্দর মিমও ঠিক তাই।।

পার্টি শেষের দিকে হঠাৎ অর্ণব বলে উঠলো……
·
·
·
চলবে……………………..

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here