আমার_জান_তুমি পর্ব ১১

#আমার_জান_তুমি
#আইদা_ইসলাম_কনিকা
পর্বঃ১১
আমি যাবোনা আপনার সাথে…….

আদিলঃ তাইনা….. আমিও দেখি কিভাবে যাওনা

আমার সাথে…..(বাঁকা হাসি দিয়ে) সাথে সাথে গাড়ি

ইস্টারট দেয়…..

আইদাঃগাড়ি থামান বলছি..!!!!

আদিলঃ নাহহহহহ্……

আইদাঃআমি কিন্তু…. কিছু বলতে যাবে৷

তখনই খেয়াল করে আদিল ওর শার্টের দিকে তাকিয়ে আছে….. আইদাও আদিলের দৃষ্টি অনুসরণ করে তাকায় আর দেখে ওর শার্টের বোতাম খোলা….আইদা সাথে সাথেই বোতামটা লাগিয়ে বাইরের দিকে তাকায়…

আদিলঃকালকে থেকে থ্রিপিছ অথবা গাউন আর হিজাব পরে আসবা….আর চুলের অবস্হা এমন
কেন??(গাড়ি চালাতে চালাতে)

আইদাঃ আমি আপনার কথা শুনতে বাধ্য না…..(রেগে)

আদিলঃকি বললা…(গাড়ি ব্রেক মেরে ধমক দিয়ে)

আইদাঃকেন বয়রা নাকি…… আর কিছু বলতে যাবে তখনই আদিল আইদার দুই গাল চেপে ধরে আর বলে…. অনেক বেশি উরছ তাই না তোমার পাখ কাটার ব্যবস্হা করছি…….just wait and watch…….

আইদা এখন নিজেকে বকছে…. কেনো যে সে এইরকম রেগে কথা বলতে গেলো…সারা রাস্তায় আর আদিল কোনো কথা বলেনি……

অফিসে গিয়ে আদিল কাব্যের কবিনে গেলো…….

আদিলঃ তো মি.কাব্য কিছুদিনের মধ্যে তো ডিলটা কম্পিলট হয়ে যাবে তাই না….!!

কাব্যঃহ্যা…..১০/১২ দিনের মধ্যে শেষ হয়ে যাবে…..

আদিলঃওহহ আচ্ছা….. তো এইটা আমার PA সাইফুল দেখে নিবে…..আমি আজই ঢাকা বেক করবো….

কাব্যঃকিন্তু… মি.আদিল আপনিতো বলেছিলেন আপনি থাকবেন….

আদিলঃতা আর পারছিনা একটা জরুরি কাজ আছে….তার জন্য….

কাব্যঃওকে…..

অফিস শেষ হওয়ার আগেই আদিল অফিস থেকে বেড়িয়ে যায়….. আইদার কছে ব্যাপারটা একটু খটকা লাগে কিন্তু এতোটা পাত্তা নাদিয়ে নিজের কাজে মন দেয়…….. অফিস শেষ হওয়ার পর…… আইদা রিকশার জন্য অপেক্ষা করছে…… কিন্তু……তখনই একটা বড় কালো গাড়ি আইদার সামনে থামে আর আইদাকে জোর করে গাড়িতে উঠায় আর একটা
আর ক্লোরোফ্রম রুমুলা দিয়ে আইদাকে অঙ্গান করে ফেলে!!!!……..

প্রায় ৬ ঘন্টাপর আইদার সেনন্স আসে……আইদা নিজেকে একটা বিছা নায় আবিষ্কার করে…… আর তখনই আইদা লাফিয়ে বসে….. রুমটা তার খুব চেনা… কারন এইটা আদিলের রুম…….তখনই দরজা খুলে আদিল রুমে প্রবেশ করে……

আইদাঃ তো এইসব আপনি করছেনে…..?( চিতকার রেগে)

আদিলঃএই একদম গলার আওয়াজ নিচে(রেগে)

আইদাঃ করবোনা চুপপ কি করবেন….?আর শুরুন আমাকে যেতে দিন…..!!!

আদিলঃ এই মেয়ে…. খুব সাহস না তোমার….আমাকে ছেড়ে যাওয়ার

……আজ এমন হাল করবো আমাকে ছেড়ে যাওয়ার কথা ভাবতে পারবানা……বলেই আইদাকে দেওয়ালের সাথে চেপে ধরে…….আর আইদার ঠোঁটে পাগলের মতো কিস করতে থাকে….
আইদা নিজেকে ছাড়াতে চাচ্ছে…… আর আদিলকে ইচ্ছা মতো মারছে……..আদিল আইদাকে কোলে নিয়ে বিছানায় ফেলে আইদার ওপরে উঠে বসে……..

আইদাঃপ্লিজ আমাকে ছেড়েদিন……

এইকথা শুনার সাথে সাথে আদিল আরো রেগে যায়……আদিল আর কিছু না ভেবে আইদার বুকে মুখ ডুবায় আর একহাত দিয়ে আইদার হাত চেপে ধরে……আইদা কান্না করছে আর বলছে প্লিজ না….. আমাকে যেতে দিন!!!!
আদিল আইদার কোনো কথায় কান দেয়নি…..আদিল তো চেয়েছিল সব আইদার সম্মতিতে হোক…..আদিলের চুমুগুলো পরিনতি হয়েছে বাইটে…

আইদাঃআহহহহহহ….আপনি অনেক খারাপ…I hate you (কন্না করতে করতে)তখনই আদিল নিজের ভর আইদার ওপর ছেড়ে দেয়….

আদিলঃ হ্যা আমি জানি আমি খারপ বাট I love you জানপাখি…..বলেই ব্যস্ত হয়ে যায় নিজ কাজে…..

আর এইদিকে রাজশাহীতে কাব্য জানতে পারে যে কেউ আইদাকে কিবনাব করেছে….তখন থিকেউ শুরু হয়েছে।।। কাব্যের পাগলামি…….পুরো রাজশাহী শহর তন্ন তন্ন করে খুঁজছে……

চলবে?
হাতের ব্যথাটা একটু কমছে তাই দিয়ে দিলাম……💞

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here