আমার_জান_তুমি পর্ব ১২+১৩+শেষ

#আমার_জান_তুমি
#আইদা_ইসলাম_কনিকা
পর্বঃ১২+১৩ শেষপর্ব

রাত প্রায় ০১ঃ৩০ মিনিট……..

আইদাঃ আপনি অনেক খারাপ….আমার খুব কষ্ট হচ্ছে… আমাকে ছেড়েদিন…..(কান্না করতে করতে)

আদিলও আর পারবেনা আইদাকে কষ্ট দিতে….তাই আদিল আইদার কপালে ডিপলি একটা কিস করে আর আইদাকে ছেড়ে উঠে দাড়ায়…….।
আইদা অনেক কষ্টে বেডসিট টা গায়ে পেচিয়ে উঠে বসে…….আদিল কার্বাড থেকে আইদার জন্য লাল রঙের একটি সারি বের করে দেয়………

আইদাও সেটা নিয়ে চুপচাপ ওয়াশরুমের দিকে পা বাড়ায়…… ওয়াশ রুমে আয়নার সামনে দাঁড়িয়ে আয়দা নিজেকে দেখে ধুকরে কেঁদে ওঠে……… গলায় ঘারে বুকে অসংখ্য কামড়ের দাগ………আইদা ভাবছে ঐ দিন যদি আদিল এই কাজটা না করতো হয়তো আজকের রাতটা অন্যরকম হতো…….এইসব ভাবতে ভাবতেই….

আইদা ফ্রেশ হয়ে বাইরে আসে… কিন্তু আদিলের দিকে তাখয়না পর্যন্ত….. আদিলও ফ্রেশ হতে যায়….ফ্রেশ হয়ে বের হয়ে দেখে আইদা খাটে হেলান দিয়ে ঘুমিয়ে পরেছে…..আইদার ভেজা চুল…. আদিলকে খুব কাছে টানছে….লোভটা সামলাতে না পেরে…..আদিল আইদার চুলে মুখ গুজে…… কার সর্প্শতে আইদার ঘুম ভেঙে যায়…… আর আইদা ভয়ে আদিলকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে বিছানর শেষ প্রান্তে চলে যায়…….

আদিলঃ কি হইছে তোমার….এমন কেনো করছো জানপাখি……

আইদা কিছু না বলে রুম খুলে বেরিয়ে যায়……
আদিলঃ আল্লাহ… এতো ঘারতেড়া মেয়ে আমি দুইটা দেখি নাই…..বলেই আইদার পিছন পিছন যেতে লাগলো…….

আর এইদেকে..রাজশাহীতে…..
নীলিমা ও নিরব টেনশনে নাই……আইদা কোথায় গেলো…… কেমন আছে…..নীলিমা তো কান্নাকাটি জুড়ে দিয়েছে…..
নিরবঃআহহহহ…নীলিমা তুমি কান্না করলে বেবির ক্ষতি হবে…. কান্না করেনা সোনা….(বলেই জড়িয়ে ধরল)
আর সবচেয়ে খারাপ অবস্হা কাব্যের…… কাব্য পুরো রাজশাহী শহর খুঁজে ফেলেছে কিন্তু আইদা কে পায় নাই…..পুরো বাড়ি তছনছ করে ফেলেছে আর গার্ডদের প্রতি তো রাগ আছেই………কাব্য ড্রিকস করে মাতাল হয়ে গাড়ি চালাচ্ছিল আর তখনই একটা ট্রাকের সাথে ধাক্ক খেয়ে sport ডেড হয়…….

এইদিকে আইদা আদিলের সাথে রাগ করে ছাদে চলে আসছে……হঠাৎ করেই আদিল আইদা কে জড়িয়ে ধরে……
আইদাঃকি হইছে…..এখনো আপনার সাদ মিটে নাই?(রেগে)

আদিলঃ নাহহহহ….এই জন্মেও মিটবেনা….. অনেক রাত হইছে ঘুমাবে চলো…..(ঘারে চুমু দিয়ে)

আইদাঃ যাবনা আমি…….আপনার সাথে যান বলছি এখান থেকে…..(নিজেকে ছাড়াতে ছাড়াতে)

আদিলঃ অকারনে নিজের এনার্জি লস করছো….পরছো আমাকে আটকাতে পারো নাইতো….বলেই আইদাকে কোলে তুলে নিল…..আইদাও কিছু বললোনা হিতে যদি বিপরীত হয়….আদিল আইদাকে খাটে নামিয়ে……নিজের টির্সাটে হাত দেয়…..
আইদাঃ খবরদার একদম না….. (বিছানর একদম শেষ যেয়)
আদিলঃ ওকে ওকে কিছু করবোনা…… চুপচাপ ঘুমাও…
এই বলে আদিল আইদাকে জড়িয়ে ধরে শুয়ে পরে…..। সকালে আদিল ঘুম থেকে ওঠে দেখে আইদা নেই…… একটা ভয় আকরে ধরলো আদিলকে……. সে জলদি নিচে গলো যেয়ে দেখে আইদা কারো সাথে ফোনে কথা বলছে……

আইদাঃনীলিমা টেনশন করিসনা আমি ঢাকায় ফিরে এসেছি…… আর ধন্যবাদ রে তোকে….(মুচকি হাসি দিয়ে)
নীলিমাঃ কিন্তু কিভাবে? কিহলো…..
আইদাঃ পরে বলবোনে এখন রাখি কেমন….
নীলিমাঃ ভালো থাকিস আর সাবধানে থাকিস……
আইদাঃওকে….
আদিলঃ কার সাথে কথা বলছিলে….জানপাখি….(আইদার পাশে বসে)
আইদাঃ এতো দিন যার সাথে ছিলাম….বলেই ওঠে যেতে নিলে…….আদিল আইদার আচল ধরে টান দেয়…
আইদাঃকি হইছে?
আদিল আমার খুদা লাগছে…..
আইদাঃতো খান গিয়ে…..
আদিলঃ না আমি তোমাকে খাবো…(দুষ্ট হাসি দিয়ে)
আইদাঃঅসভ্য খাচ্চর একটা বলেই আইদা চলে গেলো….
আদিল তো হেস লুটপাট…… অনেক দিন পর আদিল মন খুলে হাসছে…….

আদিলঃ #আমার_জান_তুমি আইদা কবে তুমি আমাকে বুঝবে…..হয়তো কালরাতের জন্য আমাকে আরো সময় লাগবে তোমার রাগ ভাংঙাতে….. কিন্তু তুমি আমাকে ছেড়ে যেতে পারবেনা…..(দীর্ঘ শ্বাস ফেলে)
৬মাস পর…..আইদা আর আদিলের সম্পর্কটা এখন ঠিক……।। আদিল অনেক কষ্টে আইদার রাগ ভাঙায়.. আর ধীরে ধীরে আইদাও আদিল কে ভালোবেসে ফেলে……..আজ নিজের থেকে ধরা দিবে আদিলের কাছে।।

আইদা খুব সুন্দর করে রুমটা সাজায়……..আইদা একটা কালো সড়ি পরে…আর হালকা একটু সাজ ……আইদার একটু ভয় লাগছে…..তখনই আদিল অফিস থেকে বাড়ি ফিরে….।।।।

আদিলঃ জানপাখি…..কই তুমি?

আইদাঃ এইতো আমি…..আদিল অপলোক দিষ্টিতে তাকিয়ে আছে আইদার দিকে……

আদিলঃআমাকে মারার প্ল্যানে আছো(চোখ মরে)

আইদাঃআগে ফে্রশ হয়ে খেয়ে নিন… আপনাকে কিছু বলার আছে(মথা নিচু করে)

আদিলঃ কেন এখনই বলো…(সোফায় বসতে বসতে)

আইদাঃযান গিশে ফ্রেশ হয়ে আসুন….. (রেগে)

আদিলঃযাচ্ছি বা যাচ্ছি…..খালি ধমকায়…😒😒

আইদাঃ এই আমদের রুমে না পাচের রুমে আপনার জন্য জামা রেখে এসেছি ফ্রেশ হয়ে আসুন…… ভুলেও আমাদের রুমে যাবেন না।।

আদিলঃ কেন??

আইদাঃNo more tallk…

আদিলও চুপচাপ ফ্রেশ হতে যায় আর দেখে একটা কালো রং এর পাঞ্জাবি আর পাজামা…… ঐটা পরে আদিল নিচে নামে।।।আদিল খাওয়ার সময় দেখে সব আদিলে পছন্দের খাবার খাওয়া শেষে….আইদা আদিলের চোখ বাঁধে….
আদিলঃ কি করছ জানপাখি??
আইদাঃ চুপচাপ….আমার সাথে চলুন…
আদিল ওকে….
আইদা রুমে গিয়ে চোখ খুলে দেয় আর আদিলে সামনে একটা লাল গোলাপ হাটু গরে বসে বলতে থাকে…..

আইদাঃ আপনাকে ভালোবাসতে ভয় লাগতো আপনার রাগের জন্য আপনার থেকে দুরে দুরে থাকতাম….কিন্তু….. এখন আমার আপনাকে চাই…আর সব কিছুর জন্য আমাকে ক্ষমা করে দিন…
আদিল আইদাকে,বুকে টেনে নেয়…..

আদিলঃ #আমার_জান_তুমি তোমর জায়গা নিচে না আমার বুকে…… তো জান মে আই…আইদাও আদিলের বুকে মুখ লুকালো….. আদিলও আইদাকে নিয়ে বিছানার দিকে হাটা দিল……

সমাপ্ত💕💞
Thank you so much guys ……… এতো শুভেচ্ছা দেয়ার জন্য🥺🥺🥺love you alll…….আর আইদা ও আদিল বিদয় নিচ্ছে…. আপনাদের কাছ থেকে……. আর খুব তারাতাড়ি আসছে…….#তোমাতে_মগ্ন_আমি….

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here