আমার_জান_তুমি পর্ব ৮+৯

#আমার_জান_তুমি
#আইদা_ইসলাম_কনিকা
#পর্বঃ০৮+০৯
সকাল থেকে বৃষ্টি হচ্ছে কিছুখন পর…..
কাব্যঃতো মিস আইদা যাওয়া যাক….. আমাদের জন্য সবাই অপেক্ষা করছে (মুচকি হেসে)
আইদাঃজি…স্যার যাওয়া যাক(নরম সুরে)

কিন্তু আজ কেনো জানি আইদা আদিলকে ফিল করতে পরছে….আর অপর দিকে আদিলের ও যেনো কেনো মনে হচ্ছে আইদা তার আসেপাশেই আছে……আদিলের ধ্যান ভাঙলো দরজা খোলার আওয়াজে….দরজার দিকে তাকিয়ে আদিল দাড়িয়ে যায়…….কারন সে বিশ্বাস করতে পারছে না তার জান তার সামনে…. আর এইদিকে আইদা তো আদিলকে দখে রীতিমতো কাঁপা-কাঁপি শুরু হয়েগেছে……কাব্য….. আদিলের দিকে নিজের হাত বারিয়ে দিল হেন্ডসেক করারা জন্য….
কাব্যঃহাই… মিস্টার আদিল (হাত বারিয়ে)
আদিলঃওও হাই(হেন্ডসেক করে৷ কিন্তু আদিল তাকিয়ে আছে আইদার দিকে….. আর আইদা নিচের দিকে…আদিলের মন চাচ্ছে এখনই আইদাকে জড়িয়ে ধরতে) কাব্য খেয়াল করল আদিল আইদার দিকে তাকিয়ে আছে…
কাব্যঃআমার Pa মিস আইদা……কাব্যের মুখে মিস কথাটা শুনে আদিল রেগে গেলো কিন্তু কিছু বলোনা….
আদিলঃহাই মিস আইদা( শান্ত কন্ঠে)
আইদাঃ হাই…..কাব্যঃ তো শুরু করা যাক…..
তারপর আইদাদের সাথে আদিলদের সাথে ডিলটা ফাইনাল হলো…….
আদিল আর আইদার বিয়ের ব্যাপারটা আশ্রমের বাহিরে আর ওরা দুজন ছাড়া কেউ কিছু জানেনা…. আদিলঃসাইফুল আমার ঢাকা বেক করবনা যতো দিন না প্রজেক্টটা শেষ হচ্ছে……
সাইফুলঃকিন্তু স্যার…
আদিলঃNo more tallk…আর শুনো আইদার সব ডিটেইলস আমার চাই ও কোথায় থাকে কার সাথে থাকে….. বলে কেবিন থেকে বেড়িয়ে গেলো…
কেবিন থেকে বেড়িয়ে আদিল দেখলো আইদা কোথাও একটা যাচ্ছে…..
আদিলঃহেই….. মিস আইদা….।আইদার তো ভয়ে প্রাণ যায় যায় অবস্হা…..
আইদাঃ জি…..বলেন….(মাথাটা নিচু করে)
আদিলঃমি.কাব্যের কেবিনটা কোনদিকে….(মোবাইল টিপতে টিপতে)
আইদাঃ সোজজজজজজা গিয়েয়য়য়য়য় সামসামনে(তুতলিয়ে)
আদিলঃআমার সাথে আসুন….
আইদাঃআমার একটা কাজ আছে……
আদিলঃচুপচাপ আমার সাথে চলুন……।
আইদা ভালো করেই বুঝতে পারছে আদিল যদি তাকে একা পায় তার খবর আছে….. আদিলের এই শান্তো সভাব আইদাকে ভয়ের সংকেত দিচ্ছে……..আইদা কাব্যের কেবিনে নোক করলো…..
কাব্যঃকামিন……আদিল ভিতরে প্রবেশ করল… আর সাথে আইদাকেও আসতে বললো…. তারপর তারা ডিলটা নিয়ে ডিসকাস করল আর আদিল বললো সে ডিলটা না হওয়া পর্যন্ত এখানেই থাকবে….. আইদা এই ভয়টাই পেয়েছিল…..কাব্যঃএইটাতো ভালো কথা..মি.আদিল….
আদিলঃহুমমমম(বাঁকা হাসি দিয়ে)……কিছুখন পর অফিস টাইম শেষ হয়ে যায়….এখনো বৃষ্টি হচ্ছে যে যার মতো বাসায় চেলে গেছে…. কিন্তু আইদা যেতে পারিনি সকালে নীলিমা বলেছিল ছাতা আনতে কিন্তু সে আনেনি পারেনি সকালে আকাশ টা মেঘলা ছিল….

হাঠাৎ করেই কেউ আইদাকে পিছন থেকে জড়িয়ে ধরে
আইদাঃকে….?(ভয়ে ভয়ে)
আদিলঃ জানপাখি।।।…..কথাটা শুনা মাত্র আইদার চোখ দিয়ে পানি গরিয়ে পরে……. আর মনে পরে যায় সেই দিনটার কথা….আর সাথে সাথে নিজেকে ছাড়াতে ব্যাস্ত হয়ে পরে….
আইদাঃকি হচ্ছে টাকি…..ছাড়ুন আমাকে…(রেগে)
আদিলঃ I am sorry জানপাখি….অনেক দিন পর তোমার দেখা পেলাম আর এখন তোমাকে ছাড়ছিনা সোন….কারন…#তুমি_আমার_জান আর আমি নিজের জানকে নিয়ে কি করে বাঁচবো (নিজের দিকে ঘুরিয়ে)
আইদাঃ দেখুন….. আমি আপনার জান টান কিছু না… বলেই আদিলকে ধাক্কা দিয়ে হাটা ধরলো আইদা….. আদিল ও আইদার পিছু পিছু আসছে…..
আদিলঃআইদা দাঁড়াও বলছি….ভালোহবেনা কিন্তু

আইদা হাটছে আর নিজের চোখের জল ফেলছে বৃষ্টির পানির সাথে….হাঠাৎ করেই আদিল আইদাকে নিজের দিকে ঘুরিয়ে নেয়…..
আদিলঃ বেশি বেশি হচ্ছে কিন্তু
আইদাঃছাড়ুন…… আর কিছু বলতে দেয়না আদিল আইদাকে……. আইদার ঠোঁটের সাথে নিজের ঠোঁট মিলিয়ে দেয়…… আর আইদা নিজেকে ছাড়াতে ব্যস্ত
কিছুখন পর আদিল আইদাকে ছেড়েদিলো…..
আইদাঃকোন অধিকারে আপনি আমাকে টাচ করলেন…(রেগে)আদিল এইবার বেশ রেগে যায়…
আদিলঃচুপপপ,কোন অধিকার তাইনা……অনেক জলদি দেখতে পারবা…. বলেই আদিল আইদাকে ছেড়ে…. চলেগেলো…..আর আইদা ওখানেই বসে কান্না করতে লাগলো আর বলতো লাগলো…..
আইদাঃকেনো আবার আসলেন আমার জীবনে……

চলবে…..
আর কয়েক পর্বের পরেই আপনাদের কাছ থেকে বিদায় নিবে….. আদিল আর আইদা…….🥱🥱
নতুন গল্প আসবে……নতুন কাহিনি নিয়ে…… নক্ষত্র আর চন্দ্র 🤎🖤

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here