আমার_জান_তুমি পর্ব ১০

#আমার_জান_তুমি
#আইদা_ইসলাম_কনিকা
পর্বঃ১০

পরের দিন……
নীলিমাঃ এই আইদা…..কাল তোর আসতে এতো দেরি হলো কিসের জন্য…… আর এসেই কিছু না খেয়ে শুয়ে পরলি…….তোর কি শরীর খারাপ???
আইদাঃ না তেমন কিছু না…এভাবেই কালকে ভালোলাগ ছিল না….নরিব ভাইয়া কোথায়?

নীলিমাঃঘুমে……
আইদাঃকেন আজকে অফিসে যাবে না….?
নীলিমাঃ না…. আজকে বেবি আর আমার চেকাপের জন্য হসপিটালে নিয়ে যাবে (নীলিমা ২ মাসের প্রগনেন্ট)
আইদাঃও…..আচ্ছা আমি তাহলে যাই….. বাই (জড়িয়ে ধরে)
নীলিমাঃওকে…সাবধানে যাস…..
আইদা বড়ির বাইরে বের হয়েই দেখ একটা ব্লাক কালারের BMW কার দাঁড় করানো আর করে হেলান দিয়ে আদিল ফোন টিপছে…..আইদা আদিলকে দেখে অনেক অবাক কিন্তু আইদা এমন ভাব নিয়ে আদিলের পাশ কাটিয়ে যাচ্ছে যে সে আদিলকে দেখেওনি……তখনই আদিল আইদার হাত ধরে ফেলে……..
আইদাঃকি হচ্ছে টাকি ছাড়ুন বলছি……
আদিলঃচুপপপচাপ গাড়িতে উঠ (আইদার দিকে তাকিয়ে)
আইদাঃনা উঠবোনা….. আমাকে ছাড়ুন নয়তো আমি চেঁচাব….. (হাত ছাড়াতে ছাড়াতে)
আদিল জানে আইদা শুনবেনা তাইসে আইদাকে জোর করে কারের ভিতরে বসালো… আর বললো….
আদিলঃদেখ জানপাখি….. আমি চাইনা তোমাকে হার্ট করতে কিন্তু তুমি কাজই এমন কর…. কি করবো বলো.. এখন যদি তুমি আমার কথা না শুনো তাহলে… যা হবে তার জন্য তুমি দাই……(বাঁকা হাসি দিয়ে)
আইদাঃঅসহ্য……
আদিলঃ Good girl….. বলেই আদিল কারে বসে….. আর বলে…. সিট বেল লাগাও নন থাক আমি লাগিয়ে দেই….আইদা কিছু বলতে যাবে তখনই আদিল চোখ গরম করে ওর দিকে তাকায়…. আর আইদাও কিছু বলতে পারেনা ভয়ে……সিট বেল লাগতে গিয়ে আদিল আর আইদা অনেক কাছাকাছি চলে আসে……আর আদিলেরও নেশা ধরে যায়….আর তখনই আদিল একহাত দিয়ে আিদার চুল আরেক হতা দিয়ে আইদার হাত ধরে……. দুজনের ঠোঁট এক করে নেয়……আদিল তো মগ্ন আইদার ঠোঁটের নেশায়…..আইদা নরতেও পারছেনা আর কিছু করতেও চুপচাপ আদিলের অত্যাচার গুলো সহয্য করছে….প্রায় ১০মিনিট হয়েগেছে
আইদাঃউমমমমমম….উমমমমম…..
আদিল আইদাকে ছেড়ে দেয়…..আইদা জোরে জোরে শাস নিচ্ছে
আদিলঃ এই মেয়ে তুমি এরকম উমমম উমমমৃ করছ কেনো…..
আইদাঃ তো কি করবো এমন কেউ করে…… অসহ্য একটা….. আমি যাবোনা আপনার সাথে(রেগে)
চলবে……
তো আপুরা তোমরা বলো এতো ছোট পর্ব কেনো…!!! তো প্রিয় আপুরা আমিতো শুধু গল্প লিখতে পারবনা….. আমারওতো পড়ালেখা আছে…ফেমেলি আছে তো এইসবেও টাইম দিতে হায় আজকে গল্প দিতে চেয়েছিলাম না…. হাতে ব্যথা পেয়েছি তারপরেও তোমাদের জন্য দিলাম….. আর একটু গঠন মূলক কেমন্ট করলে কি হয়..হুমমমমম?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here