আমার_জান_তুমি পর্ব ৭

#আমার_জান_তুমি
#আইদা_ইসলাম_কনিকা
পর্বঃ০৭
আইদা নীলিমাকে ধরে কাদঁছে আর নীলিমা আর নিরব (নীলিমার হাজবেন্ড)আইদাকে শান্ত করাতে ব্যস্ত…… নীলিমা আর নিরব রজশাহি যাচ্ছিল…. তখনই আইদাকে দেখে…
নীলিমাঃ কি হইছে তুই এখানে কেনো আর কিভাবে?
আইদা তারপর নিরব ও নীলিমাকে সব খুলে বলে…
নিরবঃভাইয়া কাজটা ঠিক করেনি…
নীলিমাঃ এখন কি করবি তুই
আইদাঃজানিনা….
নীলিমাঃনিরব আইদাকে আমাদের সাথে নিয়ে যাই…তুমিও সারা দিন অফিসে থাকো… আমি আরও একসাথে থাকতে পারবো…আর আম্মুও তো গ্রামেই থাকে….(নিরবের মা)
নিরবঃহ্যা তাই ভালো হবে….
আইদাঃ না….. ভাইয়া শুধু শুধু
নীলিমাঃচুপপপ… তুই আমার বোনের মতো…আর কোনো কথা না।
ট্রেন চলছে আপন গতিতে আর একরাশ কষ্ট নিয়ে শহর ছাড়ছে আইদা……আর এইদিকে আদিল তো প্রায় পাগোল….. আইদাকে কোথাও খুঁজে না পেয়ে….
সব শেষে বাড়িতে ফিরে আসে…. রুমে ঢুকে ইচ্ছামতো ভাঙচুর করে…হঠাৎ নজর যায় বিছানার পাশের ছোট ড্রয়টার ওপর একটা কাগজে কি জেনো লিখা
আদিল কাগজটা পরতে লাগলো
চলে যাচ্ছি আমি আর কোনো দিনও ফিরে আসবোনা…. আজ আপনাকে কিছু কথা বলতে চাই
আপনার ওপর দুর্বল সেই প্রথম থেকেই কিন্তু এটাইকি ভালোবাসা তা আমার জানা নেই….মনে পরে প্রথম যেদিন আপনার সাথে প্রথম দেখা ভুলে আপনার গায়ে চা পরে গিয়েছিল তার জন্য আপনি আমাকে কিছু বলেননি কিন্তু তার একটু আগে আপনি সামান্য একটা ধাক্কা লাগার কারণে তিথিকে আপনি কত বকে ছিলেন…আপনি বলেননা #তুমি_আমার_জান তো আপনার কি জানের ওপর এতোটুকুও বিশ্বাস ছিলোনা..? আমার মতে যেখানে বিশ্বাসনেই ঐ সম্পর্কের কোনো মূল্য নেই…ভালো থাকবেন……
আইদা

আদিল বেশ বুজতে পারছে আইদা অনেক কষ্টনিয়ে চলেগেছে তাকে ছেড়ে…
আদিলঃআমি জানি জান তুমি অনেক কষ্ট পেয়েছো…. তোমাকে তো আমার কাছে ফিরে আসতেই হবে সোনা আজ হোক কিংবা কাল ….মানলাম আমি ভুল করেছি… কিন্তু তুমিতো অনেক বড় পাপ করে ফেলেছো……আমকে ছেড়ে যাবে তুমি তাতো আমি হতে দিবনা…….
সকাল সকাল আইদার ঘুম ভাঙলো নীলিমার ডাকে

নীলিমাঃ চল আমারা এসে পরেছি…
আইদাঃহুমমমম চল
নিরবঃ তোমরা একটু দড়াও আমি একটা সেনজি নিয়ে আসছি….
নীলিমাঃওকে….
দেখতে দেখতে কেটে গেলো ৩ মাস এই ৩মাসে বদলে গেছে অনেক কিছু…… আদিল আগের চেয়ে বেশি রাগি ও বদমেজাজি হয়েগেছে…আদিল ঢাকার এমন কোনো জায়গা বাদ রাখেনি যেখানে আইদাকে সে খুঁজে নাই…কিন্তু আদিল ও হাল ছারবার পাত্র না আফিস শেষে প্রতিদিন আইদাকে খুজতে বেরহয়… আর আইদাও আগের চেয়ে চুপচাপ হয়েগেছে চঞ্চলতা টা আর নাই…. আইদা নিরবের সাহায্যে একটা অফিসে PA এর জব পেয়েছে….. আজ একটা বড় ডিল ফাইনাল হবে Ar ইন্ডাস্ট্রির সাথে তাদের কম্পানির….. আইদার যেনো কেমন কেমন লাগছে……আজকে
এইদিকে……সাইফুলঃ স্যার আজ আমাদের আজতো রাজশাহী যেতে হবে…..(ভয়ে ভয়ে)
আদিলঃহুমমমম…কিন্তু রাতের মধে্য আমরা ফিরে আসব… (গম্ভীর কন্ঠে)……
সাইফুলঃওকে…বসস

রাজশাহী…..
কাব্যঃ তো মিস আইদা আজকে আমাদের ডিলটার পেজেনটেসোন আপনি করবেন….(কাব্য জানেনা আইদা বিবাহিত ফাইল চেক করতে করতে)
আইদাঃওকে… স্যার…
কাব্যঃএখন আপনি আসতে পারেন….

কাব্য হলো আইদার বস…..দেখতে লম্বাচওড়া….. গায়ের রং ফরসা…….. The Kb ইনড্রাসটির মালিক..
বাবা মা লন্ডনে থাকে……..কবাব্য আইদা কে খুব পছন্দ করে কিন্তু বলতে পারেনা সাবসময় আইদাকে নিজের আশেপাশে রাখতে চায়……

চলবে
আইশা পরছে আরেকটা ভিলেন……রাতে যদি পারি আরেকটা পর্ব দিতে চেষ্টা করবো…..

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here