আমার_জান_তুমি পর্ব ৫+৬

#আমার_জান_তুমি
#আইদা_ইসলাম_কনিকা
পর্বঃ০৫+০৬
আদিলঃ সরি জানপাখি….কিন্তু আইদা কিছু বললোনা আদিল বুজতে পারলো আইদা অনেক রাগ করেছে…..
আইদাঃ চুপ
আদিলঃ সরি না জানপাখি….. (পিঠে চুমু দিয়ে)
আইদাঃ আপনি অনেক খারাপ শুধু বোকা দেন আর ভয় দেখান…..আমার কি আগে বিয়ে হয়েছে যে আমি সব জানবো….. আমাকে তো বললেন আমি কেমন বউ… তাহলে আপনি কেমন হাসবেন্ড…. (কা্না করতে করতে)
আদিলঃ এই মেয়ে চুপপপ একদম চুপ কন্না করলে এখনই মাটিতে পুতে ফেলবো…(রেগে)
আইদাঃ আবার বোকে….সারাদিন একবারও খোঁজ নিয়েছেন আমার… আমি একাকা কি করেছি….. কথাই বলবো না… (কান্না করতে করতে)
আদিল এইবার বুজতে পারলো তখন আইদা এমন কেনো করেছে…..আদিল আরেকটা বেপারও লক্ষ্য করেছে আইদা এখন তার সাথে অনেক সুন্দর করে সব সেয়ার করছে…..
আদিলঃকে বলেছে আমি আমার জানটার খবর নেই নাই? আমি তো তোমাকে লেপটপে দেখেছি সোনা…(আইদার ঘারে মুখ গুজে)
আইদাঃএকটা কথা বলি রখবেন(নাক টেনে টেনে)
আদিলঃহুমমমম…. বলো কিআাও তুমি?
আইদাঃআমার একা একা বাসায় ভালোলাগেনা তই বলছি কি যে আপনি যখন অফিসে যাবেন আমাকে এটু আশ্রমে নামিয়ে দিয়ে যেয়েন….প্লিজ…. প্রমিস করছি পালোনোর জন্য চেষ্টা করবনা (বাচ্চাদের মতো)
আদিল কিছু সময় ভাবলো তারপর
আদিলঃকেন যাবে?
আইদাঃ ওখানে আমার ফ্রেন্ড,নীলিমা, রাবিয়া,আয়শা অনেকেই আছে…..

আদিলঃ ওকে এখন ঘুমাও (জড়িয়ে ধরে) কিন্তু আইদাকে নিজের দিকে ঘুরিয়ে তার ঠোঁট জোড়া নিজের ঠোঁট দিয়ে চেপে ধরে….. প্রায় ১০ মিনিট পর ছাড়লো আইদাকে
আইদাও কিছু বললোনা কারন আদিল তার হাসবেন্ড… আইদাকে তার কাছেই থাকতে হবে…সকালে…ওঠে আইদা আর আদিল আর আইদা ব্রেকফাস্ট করে…… তারপর আইদাকে আশ্রমে দিয়ে আদিল অফিসে চলে যায়……
আয়শাঃকিরে কেমন আছিস?
রাবিয়াঃতারপর বান্ধবী বাসর কেমন কাটলো…..
আইদাঃউফফফ কি শুরু করলি তোরা… এইসব বাদদে এইটা বল অনিক কোথায়?(অনিক আইদার ছোটো ভাইয়ের মতো আইদার চেয়ে ২ বছরের ছোট )
আয়শাঃওতো একটা কাজে বাহিরে গেছে বিকালের দিকে এসে পরবে….(হেসে)
আইদাঃওকে…।
হঠাৎ করে পিছন থেকে নীলিমা আইদাকে জড়িয়ে ধরে
আইদাঃ তুই এখানে
নীলিমাঃহুমমমম দেখতে আসলাম….বিয়ের পরতো আর তোদের সাথে তোদের যোগাযোগ হয়নি…
আইদা তুইযে এমন ভাবে বিয়ে করে নিবি ভাবতে পারিনি..
আইদাঃবাদদে এইসব… এতোদিন পর দেখা এইসব বাদ…. তারপর ওরা সারাদিন গল্প করে কাটিয়ে দেয়
আজ আদিলের অফিসের কাজ তারাতাড়ি করে আইদা কে নিতে আসে কিন্তু আদিল আশ্রমে এসে যা দেখলো তাতে আদিল রেগে ফায়ার…একটা ছেলে আইদাকে জড়িয়ে ধরছ আছে আর আইদাও তাকে জড়িয়ে ধরে হাসছে আর কথা বলছে…..
আদিলঃঠাসসসসসসসস….এর জন্য তোর বাসায় ভালোলাগেনা নাহ……
আইদাঃ আমার কথাটা তো শুনুন
আইদা আবার কিছু বলতে যাবে তার আগে আবার
আদিলঃঠাসসসসসসসসস…..আমার আগেই বোঝা উচিত ছিল তোর মতো একটা জারজ মেয়ের থেকে কি আর আশা করা যায়……
আইদাঃজারজ কথাটা শুনে….. চুপপপপ হয়ে যায়
অনিকঃভাইয়া আপনি ভুলভাবছেন
আদিলঃআমার সামনে থিকে এখন তুই সর নয়তো তোকে খুন করে ফেলবো……..
এইদিকে আশ্রমে ছোটো খাটো একটা ভির যমা হয়েগেছে…আদিলকে কেউ কিছু বলতেও পারছেনা ভয়ে…আদিল আইদার হাত টানতে টানতে গড়িতে বসায় এবং কমড় থেকে বেল্টটা খুলে আইদাকে ইচ্ছা মতো মারে… আইদাও কোনো টু শব্দ পর্যন্ত করে নি….নিঃশব্দে চোখের জল ফেলেছে…. একসময়
আইদাঃপ্লিজ আমার কথাটাতো. শুনেন আপনি ভুল ভাবছেন কিছু ..প্রায় ১ঘন্টা পর আদিল আইদাকে ছেড়ে ফ্রেশ হতে চলে গেলো আর আইদা এখনো আগের নেয় বিছানায় শুয়ে শুয়ে চোখের জল ফেলছে…..আদিল কিছুখন পর ফ্রেশ হয়ে বাসা থেকে বেড়িয়ে যায়….আইদাও অনেক কষ্টে উঠে দাড়ায় থাকবে না আদিলের সাথে তাই একটা চিঠি লিখে বেড়িয়ে যায় আদিলের রাজ্য থেকে…… আইদার যায়ওয়ার কোনো জায়গায় নেই… তাই তার দুচোখ যায় সে চলেযাবে…. থাকবে না এই শহরে…এইদিকে আদিল বাসায় এসে দেখে পুরো বাসা খালি তাই আদিল ভাবলো আইদা হয়তো ছাদে কিন্তু আদিল আইদাকে ছাদে পেলোনা পুরো বাড়ি খোজার পারেও আইদার কোনো হদিস পেলোনা আদিল…. আদিল ভাবলো হয়তে আবার সে অনিকের কাছে চলেগেছে….
আদিলঃআজকে ওকে মরে আমি নিজে মরে যাবো কিসে কমতি ছিল ওর….বলেই বেরিয়ে গেলো আশ্রমের উদ্দেশ্যে……. আশ্রমে….অনিক,আয়শা,রাবিয়া বিকালের কথা বলাবলি করছে…..
আয়শাঃআদিল স্যার কিন্তু অকারণেই আইদাকে মারলো…..
রাবিয়াঃহুমমমমমম…অনিক তো আমাদের ছোট ভাইয়ের মতো…..
হঠাৎ করে আদিল এসে
আদিল ঃ এই ছেলে আইদা কোথায়? (অনিক কে বলে)
অনিকঃভাইয়া আপু কোথায় আমিতো জানিনা…..
আদিলঃআপু মানে?
আয়শাঃ স্যার আসলে আইদা অনিককে নিজের ছোট ভাইয়ের মতো আদর করে…..
রাবিয়াঃআর হ্যা… অনিক আইদার চেয়ে ২ বছরের ছোট স্যার(ভয়ে)
নিকঃভাইয়া আপনি আমাদের ভুল ভেবেছেন.. (মাথা নিচু করে)
আদিলঃআমাকে আগে বলোনি কেনো…..
আয়শাঃআপনিতো আইদার কথাই শুনেননি… আমাদের কথা কি শুনতেন?(ভয়ে)
আদিল আর কিছু না ভেবেই বেড়িয়ে গেলো আশ্রম থেকে….আর এইদিকে আইদা রেল-গাড়িতে বেসে আছে…….৷ কোথায় যাবে তার জানা নেই…..হাঠাৎ কেউ আইদার কাঁধে হাত রাখে…. আইদা পেছনে ফিরে যাকে দেখে……তাকে ধরে ঢুকরে কেঁদে ওঠে……
চলবে

দিছি ভেজাল লাগাইয়া 👻💃💃💃এখন wait করতে থাকো…..গল্পের জন্য 🤪🤪

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here