আমার_জান_তুমি পর্ব ৪

#আমার_জান_তুমি
#আইদা_ইসলাম_কনিকা
পর্বঃ০৪
আদিল জুসটা শেষ করার পর আইদা কে বললো….
আদিলঃআইদা….চল আমার সথে আমাকে রেডি করিয়ে দেবে আফিসের জন্য(হালকা হেসে)
আইদাঃ এই মিয়া…. আপনি কি বাচ্চা নাকি যে আপনাকে রেডি করিয়ে দিতে হবে আমার? (রেগে)
আদিলঃনা আমিতো তোমার হুবু বাচ্চার বাবা… জান…(চোখ মেরে)
আইদাতো লজ্জায় মাথানিচু করে আছে ও বুজতেই পারি নাই যে আদিল এম কিছু বলবে……
আদিলঃ হাইইইইই….আমার বউটাকে লজ্জা পেতে দেখতে যা লাগেনা মন চায় খেয়ে ফেলি….(দুষ্ট হাসি দিয়ে)
আইদাঃঅসহ্য…..( বলে উপরে চলে গেলো)
আর এইদিকে আদিল হাসতে হসাতে শেষ……. কিছুখন পর….
আদিলঃজানপাখি এখানে আসো আর আমার টাইটা বেধে দিয়ে যাও…(আল্হদী সুরে)
আইদাঃআমি পারবনা..(ভাব নিয়ে)
আদিলঃআমি যদি আসি তাহলে তোমার টাইও বাধতে হাবে সাথে অন্য কিছুও দিতে হবে(মুচকি হেসে)
আইদাঃ আসছি(আইদা ভালো করেই বুজতে পারলো যে আদিল কি বলতে চাচ্ছে)
আদিলঃGood সোনা…
আইদাঃ এই সোনা জানপাখি এগুলো কি হ্যা আমার একটা নাম আছে… আইদা ইসলাম কনিকা(ভাব দেখিয়ে)
আদিলঃ নাহহহহহহহ্ তুমি ভুল বলছো….. তুমি এখন আইদা ইসলাম কনিকা আদিল চৌধুরী (আইদার কমড় জড়িয়ে)
আইদা কিছু বলতে যাবে তখনই আদিল আইদার গলায় মুখ ডুবায় আর আদিলের হঠাৎ আক্রমণে আইদা যমে বরফ হয়ে যায়….আদিল ধীরে ধরে গলা থেকে নেমে কর্লারবোনে কিস করতে থাকে তখনই আদিলের ফোন বেজে ওঠে আর ২জনই তাদের ঘোর থেকে বেড়িয়ে আসে…….আদিলঃউফফ ফোনটা আসার আর সময় পেলোনা….বিরক্ত হয়েই ফোনটা রিসিভ করল….. আদিলের পএ সাইফুল ফোন করেছে
সাইফুলঃআজ একটা জরুরি মিটিং ছিল…. ক্লাইনটরাও সব চলে এসেছে(চিন্তিত হয়)
আদিলঃওকে আমি আসছি…..।আইদার কপালে আদিল ডিপলি একটা কিস দিল আর বললো….সাবধানে থেকো জানপাখি….আমি আসছি…আর ভুলেও পালাতে চেষ্টা করোনা।
আইদাঃহুমমম,আল্লাহ্ হাফেজ।
আদিল চলে যায়…. আর আইদা একা একা বোর ফিল করে তার ফোনটাও নেই তার কাছে…তাই আইদা ভাবলো পুরো বাড়িটা ঘুরে দেখবে….যেইভাবা সেই কাজ….আইদার ঘুরতে ঘুরতে ছাদে চলে যায় আর ছাদ থেকে সে নিচে দেখতে পায় অনেকগুলো গার্ড পাহারা দিচ্ছে….
আইদাঃএই লোকটার কি একটুও বিশ্বাস নেই নাকি….পনডা একটা…(রেগে)
রাতে আদিল অফিস থেকে এসে দেখে আইদা সোফায় বসে বসে চকলেট খাচ্ছে….তাই দেখে আদিল বললো…..
আদিলঃআমার জানপাখিটা কি করে….. (হাসি দিয়ে)
আইদাঃ কি করছি দেখেননা…
আদিলঃএই মেয়ে চুপপপ একদুম চুপপপ..সোজা কথার বাকা উত্তর দাও কেন সবসময় এরপর যদি এমন কিছু কর… আমার চেয়ে খারাপ কেউ হবে না…বলেই আদিল ওপরে চলে গেলো…..আদিলে এমন ব্যবহারে আইদা অনেক কষ্ট পায়….. কিছুখন পর আদিল নিচে নেমে আসে…আর বলে….
আদিলঃএই মেয়ে তুমি জানোনা হাসবেন্ড আফিস থেকে আসলে পরে খেতে দিতে হয়(ধমক দিয়ে)
আইদাতো পারে কেঁদে দেয়…
আইদাঃসরি…এখনই দিচ্ছি (মাথা নিচু করে)
আদিলঃতুমিও বসো
আইদাঃহুমমম
আদিল বিজতে পারলো আইদা ওর ব্যবহারে অনেক কষ্ট পেয়েছে…. খাওয়ার পর আদিল কওছু না বলেই রুমে চলে গেলো… পিছন পিছন আইদাও গেল…..কালকের মতো খাটে একটাই বালিশ আইদা কিছু বললোনা চুপচাপ শুয়ে পরলো… আদিল পিছন থেকে আইদাকে জড়িয়ে ধরল আর বললো
আদিলঃ সরি জানপাখি….কিন্তু আইদা কিছু বললোনা আদিল বুজতে পারলো আইদা অনেক রাগ করেছে…..

চলবে
আসসালামু আলাইকুম আশা করি তোমরা সবাই ভালো আছো……..তো আমার প্রিয় রিডার্সরা তোমরা Nice nxt না লেখে একটু গঠন মুলক কমেন্টতো করতে পারো এতো কিপ্টে কেনো তোমারা…. এখন থেকে আমিও গল্প নিয়ে এখন কিপ্টামি করবো….😑😑😑😑

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here