আমার_জান_তুমি পর্ব ৩

#আমার_জান_তুমি
#আইদা_ইসলাম_কনিকা
পর্বঃ০৩
আইদাঃ ডিসগাসটং….. আইদা বিড়বিড় করতে করতে ঘুমিয়ে গেলো….আর আদিলও মুচকি হেসে পরম যত্নে আইদাকে নিজের বুকে জড়িয়ে নিল……#আমার_জান_তুমি সোনা তুমি চাও কিংবা না চাও তোমাকে থাকতে হবে আমার সাথেই…..আদিলের সকালের ঘুম ভাঙ্গে আইদার চিল্লনিতে……..

আদিলঃ কি হইছে এরক চিতকার করছ কেনে সকাল সকাল( ঘুম ঘুম কন্ঠে)

আইদাঃ এই মিয়া….. আমাকে জড়িয়ে ধরছেন কেন(রেগে)

আদিলঃআমার বউ আমি যা ইচ্ছা করব তোমার কি(ভাব নিয়ে)

আইদাঃউফফফফফ… অসহ্য একটা (বিরক্তি ভাব নিয়ে)

আদিলঃউফফফফ…..জানেমান… তোমার এই এলোমেলো চুল ঘুম ঘুম চোখ আমার এক নেশা ধরিয়ে দিচ্ছে(নেশা ভরা কন্ঠে)

আইদাঃ এখনই কেটে পরতে হবে….নয়তো বেটা আবার লুচ্চামি শুরু করবে(মনে মনে)আইদা যেইনা উঠতে যাবে তখনই আদিল আইদাকে নিচে ফেলে আইদার ওপরে উঠে আইদার ঠোঁট নিজের দখলে নিয়ে নিল….. আদিল আরমশে আইদার ঠোঁট চুসে নিচ্ছে…… আর আইদাও আদিলকে বাধা দিতে পারছেনা কারন আদিল আইদার হাত চেপে ধরে আছে…..আদিল আইদাকে ছেরে দেয়….

আদিলঃ যাও… যেয়ে গোসল করে আসো…এখন কার মতো আমার নেশা কেটে গেছে…আর হ্যা তোমার সব জামা কাপড় ঐ কাবর্ডে (হাত দিয়ে ইশারা করে)

আইদাঃ আলমারি খুলে৷ এগুলো কখন আনলেন?

আদিলঃ যেদিন তোমায় প্রথম দেখি সেইদিন থেকেই (হলকা হেসে) আর এখন জলদি যাও ফ্রেশ হয়ে আসো (ধমক দিয়ে)…. আইদা আর কিছু না ভেবে গোলাপি রঙের রঙের একটি শাড়ি নিয়েই….ওয়াশরুমে দৌড়…
শাওয়ার নেয়ার পর ঘটল এক বিপত্তি আইদা শাড়ি পড়তে পারে আর আদিলও অনেকখন ধরে ওয়েট করছে…..

আদিলঃ এই তুমি বের হবা না আমি ভিতরে আসব(রেগে)

আইদাঃ ২মিনিট….. (কোনো রকম শাড়ি পেচিয়ে বেড়িয়ে আসলো)

আদিল বিছানায় বসে বসে ফোনে গেম খেলছিল… ওয়াশরুমের দরজা খুলার আওয়াজে সামনে তাকায় আর আইদাকে দেখে হেসে গড়াগড়ি খাওয়ার অবস্হা…..

আদিলঃহাহাহা এটা কি করছ??

আইদাঃএকদম হাসবেন না সব দোষ আপনার… প্রথমত আমি শাড়ি পরতে পারিনা আর দ্বিতীয়ত আপনি আমাকে কখনো শাড়ি পরে দেখছেন যে সাড়ি কিনেছেন ?

আদিলঃনা দেখেনি… তাই তোমার জন্য শাড়ি কিনেছি…আর দোষ যেহেতু আমার আমাকেই ঠিক করতে দাও…বলেই আইদার দিকে আগাচ্ছে…

আইদাঃনা থাক লাগবেনা….

আদিলঃচুপপপপ (ধমক দিয়ে)
তারপর আদিল নিজের চোখ বন্ধ করে আইদাকে শাড়ি পরিয়ে দেয় শাড়ি পরিয়ে দেয় বললে ভুল হবে দুষ্টমি করছে কখনে আইদার পেটে নিজের ঠোঁট ছোয়ায় কখনো আর এদিকে আইদা বেচারি শেষ….আইদাকে শাড়িটা বেশ মানিয়েছে…আদিলের আবার নেশা ধরে যাচ্ছে….. তাই আদিল বললো

আদিলঃ শেষ যাও নিচে গিয়ে আমার জন্য breakfast রেডি কর…যাও no more tallk

আইদাও লক্ষী ময়েদের মতো নিচে গেলো খাবার সব রেডি কারন সার্বেন্টরা সব করে ফেলেছে…আর আইদা টেবিলে সব পরিবেশন করছে…আদিল নিচে এসে….
একটা ব্রেড টোস্ট নিয়ে খেতে লাগলো…..সাথে আইদাও

আদিলঃআইদা একগ্লাস জুস দাও তো….

আইদাঃআমি কেন?আপনি নিয়ে নিননা(বিরক্ত হয়ে)

আদিলঃতুমি আসবা নাকি আমি উঠব?(রেগে)

আইদাঃনিন ধরুন….. বলেচলে যেতে নিলে আদিল আইদাকে কোলে বাসায়
আদিলঃনোও এটা খাও কিন্তু গিলবেনা…..আইদা কিছু বলতে যাবে তখনই আরেক ধমক…আইদাও জুসটা মুখে নিল আর আদিল আইদার ঠোঁটের সাথে নিজের ঠোঁট মিলিয়ে জুস খেতে লাগলো আইদা কিছু বলতেও পারছেনা ভয়ে আর এইভাবেই আদিল জুসটা শেষ করল……..

চলবে ওদের এতো সুখে দেখে আমার ভালো লাগছেনা একটা ভিলেনের দরকার….. কি বলেন আপনারা😉

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here