আমার_জান_তুমি পর্ব ১

ছাড়ুন আমাকে আমি থাকবোনা আপনার সাথে আমাকে যেতেদিন ……(কথাটা কান্না করতে করতে বললো আইদা)

আর এইদিকে সোফায় বসে বসে আরাম করে আপালে খাচ্ছে আদিল চৌধরী…. এমন ভাব করছে যে সে কিছুই শুনেনি…..আইদা আবার চিতকার করতে করতে বলতে লাগলো……

আইদাঃআপনি কি শুনতে পান না? আমি থাকবনা আপনার সথে…… আর কিছু বলতে যাবে তখনই আদিল আপেলটা ফেলে…. আইদাকে দেয়ালের সাথে চেপে ধরে আইদার ঠোঁট জোড়া নিজের ঠোঁট দিয়ে চেপে ধরে……আর এদিকে আইদা নিজেকে ছাড়াতে ব্যস্ত….প্রায় ১৫ মিনিট পর আদিল আইদার ঠোঁট ছেড়ে গোলায় একটা বাইট দিল….আইদা জোরে জোরে কান্না করতে লাগলো…..

আদিলঃতুমি না চাইলেও আমার সাথেই থাকতে হবে আর আমার হয়েই থাকতে হবে…কারন #আমার_জান_তুমি (বলেই জড়িয়ে ধরল)

আইদাঃকোন দলিলে লেখা আছে আমি আপনা আর আপনার কছে আমাকে থাকতে হবে(রেগে)

আদিলঃ চুপপপপপপ…একদম চুপপপ….. আর বাকি রইলো দলিলের কথা…. তা তুমি একটু দেখতে পারবে… জানপাখি(কপলে চুমে খেয়ে কাকে কলদিল আর আসতে বললো)

আইদাঃপ্লিজ আমাকে যেতে দিন…আশ্রমে সবাই আমাকে খুঁজছে হয়ত…..

(আইদা এতিম তাই সে আশ্রমেই বড় হয়েছে….দেখতে মাশ্আল্লাহ….একটু দুষ্ট আর এই আইদার দুষ্টামি গুলোই আদিল কে পাগল করেছে….আশ্রমেই প্রথম দেখা হয় আদিল আর আইদার… আর আশ্রমটা ছিল আদিলের বাবার…. এখন আদিলই দেখে…. দা গ্রুপ ওফ Ar ইন্ডাস্ট্রির এর মালিক….২বছর আগে কার এক্সিডেন্ট এ পোরো পরিবারকে হারায় আদিল৷ আদিল দেখতে অনেক কিউট.. লম্বা৬.৬…গায়ের রং ফরসা…আর অনেক রাগি আর বদমেজাজি….বাবর মৃত্যুর পর নিজেই সামলেছে তাদরে কম্পানি আর এখন সে বাংলাদেশের নাম্বার ওয়ান বিজনেস ম্যান)

আদিলঃকেউ খুঁজবে না…কারন সবাই জানে তুমি আমার সাথে…এখন নিচে চল আমার সাথে(গম্ভীর কন্ঠে)

আইদাঃযাবনা আমি কি করবেন আপনি(রেগে)
আদিল এইকথা শুনে রেগে গেল সে আবারও আইদার ঠোঁট নিজের দখলে নিয়ে নিল..।

চলবে
#আমার_জান_তুমি

পর্বঃ০১

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here