আমার_জান_তুমি পর্ব ২

#আমার_জান_তুমি 2

#আইদা_ইসলাম_কনিকা
পর্বঃ০২
আইদা শাওয়ার নিয়ে বের হয়েছে সাথে আদিলও আদিল আইদাকে আলমারি ধেখিয়ে বললো ঐখানে সব শাড়ি রাখা আছে……আইদাও চুপচাপ খয়রি রং এর একটা পাতলা জরজেটর শাড়ি নিয়ে পরে আয়নার সামনে দাঁড়িয়ে মাথা চিরুনি করতে লাগলো আদিল,আবার আইদাকে পিছন থেকে জড়িয়ে ধরে আর ঘারে নাক ঘষতে থাকে…… আইদাতো বেচারি শেষ আদিলের রোমান্স ঠেলায়….

আইদাঃস্যার ছাড়ুন……আপনার লেট হচ্ছে

আদিল আইদার কথায় রেগে যায় আর বলে
আদিলঃ যাও নিচে গিয়ে খাবার নাশতা বানও ২০ মিনট সময়…..(ধমক দিয়ে)

আইদাতো দৌড়ে নিচে গেলো নিচে অনেক সার্ভেন্ট যে যার মতো কাজ করছে…..আইদা ভাবছে এতো বড় বাড়ি কিন্তু আদিল ছাড়া তো কাওকে দেখতে পেলো না আইদা কিচেনে যায় আর ভাবে কি বানাবে…….আইদা তারাতাড়ি ফ্রুট সালাত, বেড আর জেম, ডিম অমলেট আর একগ্লাস দুধ গরম করে নেয়……আদিলও ডাকছে আইদা চুপচাপ ওপরে যায়…….খাবার নিয়ে…

আদিলঃ আজতো ভাবছিলাম খাবার পাবোই নাহ….তা কি বানিয়েছেন মেডাম?(বলেই সোফায় বসে পরে) আইদাও খাবারের ট্রেটা টি-টেবিলে রাখে আদিল খাবারের দিকে একপলক তাকিয়ে আইদার দিকে তাকায় আর বলে……

আদিলঃযাক ভলোই বানিয়েছো…

আইদাঃআমি কাকির সাথে কথা বলবো…(মথা নিচু করে) আদিল খেতে খেতে নিজর ফোনটা এগিয়ে দিল আইদার দিকে আইদা ফোনটা হাতে নিল দেখলো ওয়াল পেপারে আদিল আর আইদার…… কাপাল পিক
যেই পার্টিতে আদিল নিজের প্রথম দিওয়ানাপান দেখায়…….

অতীত

Ak group সবচেয়ে বড় একটা ডিল পায়….এই খুশিতে আর দেশের নম্বার ওয়ান বেষ্ট কম্পানি এয়ারড পাওয়ায় একটা পার্টি এরেন্জ করে ছিল আদিল….

আইদাঃকাকি মা ও কাকি মা গাউনের চেনটা একটু লাগিয়ে দাওনা…..

কাকিঃ দেখি…… এই তুই কোখন পার্টি থেকে আসবি?

আইদাঃ কাকি মা চিন্তা করোনা অফিস থেকেতো রোজ দিয়ে যায় আর নিয়ে যায় আমাকে…. আজও দিয়ে যাবে(আদিলই এই কাজটা করে আইদা মনে করেছিল হয়তো তার আসতে লেট হয় এর জন্য মেবি এমন করছ)

কাকিঃ দেখি তোকে কি সুন্দর লাগছেরে তোকে…. একদম পরির মতো…….

আইদা একটা রেড কালরের বারবি গাউন পরেছে চুলগুলো কার্লকার ঠোঁটে গাড়ো রেড লিপস্টিক সাথে হিল….
আইদাঃok thanks… Love you ummmmha… Bye(বলেই বেড়িয়ে গেলো)

বাসার সামনেই একটা কালো কালারের একটা কার দাড় করানো পিছনে আরো ৫ টা গাড়ি আইদা গাড়িটার সামনে যেতেই একজন গার্ড গাড়ির গেটটা খুলে দিল…আইদাও ভিতরে বসলো…. আর পাশে চোখ যেতেই দেখে আদিল তারদিকে তাকিয়ে আছে….. আদিল সাদা শার্ট ব্লাক পেন্ট ব্লাক কোট…. চুলগুলো স্পাইক করা অনেক সুন্দর লাগছে আইদা একপলক তাকিয়ে অন্য দিকে তাকালো….আদিলও নিজেকে সামলে নিল………কিছুখন পর গাড়ি গুলো হোটেলের সামনে এসে থামলো….আদিল ও আইদা একসাথে বের হলো সাবাইতো ভাবছে ওরা কাপাল ফোটাগ্রাফার মিডিয়ার লোকেরা পিক তুলছে….হঠাৎ করে আইদা গাউনে বেজে পরেযেতে নিল আদিল ধরে ফেলে আর আদিলের ফোনের পিকটাও সেই সময়ের……

বাংলাদেশের নামি দামি সব বিজনেস মেন রা এসেছে….ধীরে ধীরে পার্টি শুরু হয় আদিল সবার সাথে কথা বলছে আর আইদাকে দেখছে…..হঠাৎ করেই একটা ছেলে আইদাকে বলো…

রাজঃ হাই বিউটিফুম লেডি আমি রাজ…

আইদাঃ হাই আমি আইদা….এইসব আদিল দেখছে আর রাগে ফুলছে…..রাজ একটা গোলাপ ফুল নিয়ে আইদাকে বলো বপনার মাথায় এটা লাগিয়ে দেই আইদা না করে পরে অনেক জোড়াজুড়ি কারণে হাতে নেয় ফুলটা আর এটাই যেনো কাজ করলো আগুনের ঘি ঢালার মতো আদিল কাউকে ফুন দিয়ে কিছু একটা বলে…..পরে আইদাকে বলে…
আদিলঃ মিস আইদা আমার সাথে চলুন একটা কাজ আছে…..আইদাও চুপচাপ যায় আদিল আইদাকে ঐ হোটেলেরই একটা রুমে নিয়ে যায় যেখানে পুরো রুমটা গোলাপ দিয়ে ভারা…. আইদা ভয় পাচ্ছে আদিল দরজাটা লাগিয়ে নিজের কোটটা ফ্লোরে ছুড়ে মরে আইদাকে দেয়ালের সাথে লাগিয়ে কিস করতে লাগলো……আইদা আদিলকে ধক্কা দেয়ার কারনে আদিল আইদাকে ছেড়ে দেয়…
আদিলঃকেনো এখন ভালো লাগেনা, রাজের সাথেতো অনেক হেসে হেসে কথা বলছিলে গোলাপও নিয়েছিলে তাইনা?(চুলের মুঠি ধরে)
আইদাঃস্যরি আমি নিতে চাইনি উনি জোর করে আমার চুলে লাগাতে চেয়েছিল তাই আমি হাতে নেই।। আমার লাগছে ছাড়ুন…(কান্না করতে করতে)

আদিলঃতোমাকে তো এর জন্য শাস্তি পেতেই হবে বলে ড্রেসিং টেবিলের ওপর থেকে একগুচ্ছ কাটা ওয়ালা গোলাপ নিয়ে আইদার দিকে আগাচ্ছে আর আইদা দরজা খুলতে চাচ্ছে কিন্তু খুলছেনা

আদিলঃ লাভ নাই বাহিরে ৪০ জন গার্ড পাহাড়া দিচ্ছে…বলেই আইদার দুই হাত চেপে ধরলো কাটা ওায়ালা গোলাপের মধ্যে আইদা কান্না করছে।…..
কিছুখন পর আদিল ফ্রাসটেড বক্স নিয়ে আসলো আর একবতল সেবলোন আইদার হাতে ঢেলে দিল আর আইদা চিতকার দিয়ে ওঠে আর ঐ সময় আদিল আইদার মুখ চেপে দরে আর বলে…
আদিলঃআমারও তো এখানে লেগেছিল আমি চতকার করছি নাহ না তো তুমিও করতে পারবে না (বুকে আঙ্গুল দিয়ে দেখিয়ে)এরপর আইদার হাতে বেন্ডেজ করে দেয় আদিল ও আইদা বাহিরে আসে আইদা আর কিছু নাভেবেই এক দৌড় দিয়ে বাহিরে চলে আসে আর একটা আটো নিয়ে বাসায় চলে যায়…. আইদার দৌড় দেখে আদিলও দৌড় দেয় কিন্তু তার আগেই আইদা চলে যায়….।।আদিল ওর বিশ্বস্ত বডি গার্ড রাইহানকে কল দিয়ে বলে যে আইদার যেনো বাড়ি পৌছাতে কোনো অসুবিধা না হয়……. আর আদিল পার্টি এটেন্ড করতে যায়…..

বর্তমান
আইদার ধ্যান ভাঙলো আদিলের ডাকে…..

চলবে…..
আজকে অনেক বড় করে দিয়েছি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here