আমার_জান_তুমি পর্ব ৩

#আমার_জান_তুমি 2
#আইদা_ইসলাম_কনিকা
পর্বঃ০৩

আদিলঃকি ভাবছো এতো? কথা বলবানা নাকি?(খেতে খেতে)আইদা ও আর কিছু না বলে কাকির কাছে ফোন দিল ২টা রিং হতেই ওপাশ থেকে

কাকিঃহ্যালো….

আইদাঃআসসালামু আলাইকুম

কাকিঃওয়ালাইকুম আসসালাম আইদা….?আইদু তুই কেমন আছিস সোনা….জামই বাবাজি কেমন আছ?

আইদাঃভালো…..কাকা কেমন আছে?

কাকিঃহ্যা এখন আগের চেয়ে অনেকটা সুস্থ……

আইদাঃআচ্ছা ভালো থাকো পরে কথা হবে…..আল্লাহ হাফেজ…..

(আইদার কাকা অসুস্থ হয়ে যায় আর সেই সুযোগটা কাজে লাগায় আদিল….কারন তখন অনেক টাকার প্রোয়জন ছিল…..তখনই আদিল বলে সে সাহায্য করবে….কিন্তু আদিলকে বিয়ে করতে হবে সেই চাপে আইদাও রাজি হয়ে যায় আর পারিবারিক ভাবেই আদিল আর আইদার বিয়ে হয়…… পরিবারিক ভাবে হলেও বলতে কেউ যানেনা….. আদিলের পরিবার বলতে… আদিলের বড় বোন……. আদিলের মা বাবা যখন আদিলের ১৬ বছর বয়স আলাদা হয়ে যায়…..তারপর আদিলকে আদিলের বোন আর দুলাভাই বড় করে…..আদিলের বড় বোন ইটালি থাকে…. আর বাবা মা যে যার মতো)

আদিলঃতো তুমি বাসায় একা থেকে বোর হয়ে যাবা অফিসে চলো আমার সাথে আর শাড়িটা পাল্টে…. থ্রিপছ বা গাউন পরে নাও…. শাড়ি না শাড়ি শুধু আমার সামনে পরবে…..

আইদাঃআচ্ছা এতো বড় বাড়ি….আপনার ফেমেলি কোথায়?

আদিলঃ আমার ফেমেলি বলতে আমার আপু….No more tallk…

আইদাও চুপচাপ রেডি হতে লাগলো…..একটা গোল লং কালো ড্রেস পরলো সাথে গোল্ডেন কালারের হিজাব…চোখে গাড়ো কালো কাজল….. ঠোঁটে গোলাপি কালারের হলকা লিপস্টিক……. অনেক কিউট লাগছে আইদাকে…..আইদা নিচে নামছে আর আদিল হা করে তাকিয়ে আছে…….

আদিল আইদার হাতটা ধরলো তারপর গাড়ি নিয়ে বেড়িয়ে পরলো অফিসের উদ্দেশ্যে……কিছুখনের মধ্যেই ওরা অফিসে পৌঁছে গেলো……..আদিল এখনো আইদার হাত ধরে নিয়ে যাচ্ছে….

সবাই কেমন করে জেনো ওদের দিকে তাকিয়ে আছে কারন তারা কেউ জানেনা যে আদিল আর আইদার বিয়ে হয়েছে…………আদিল তখনই মেনজার……নাছিরকে বললো যে সবাইকে একসাথে এখানে আসতে…..সবাই একটু একটু ভয় পাচ্ছে…… আর এটাই ভাবছে যে আদিল কি বলবে…….সবাই আসলে পরে..আদিল বলতে শুরু করে…….
আদিলঃ আমার আর আইদার বিয়ে হয়ে গেছে…. পারিবারিক ভাবেই হয়েছে……তাই এখনও আপানদের বসের wife…so hope you all understand that!!!
সবাই মাথা নাড়ালো……আদিল আইদাকে নিজের কেবিনে নিয়ে যায়….আইদা বলে..

আইদাঃ আপনি না বললেও পারতেন….

আদিলঃ তোমাকে এইসব নিয়ে ভাবতে হবে না……বলেই আইদার ঠোঁট আকারে ধরে…..প্রায় ১০ মিনিট পর আদিল আইদাকে ছেড়ে দিল আর বললো….

আদিলঃ তোমাকে না বলেছিলাম…..আমি ছাড়া আর কারো সমানে লিপস্টিক পরবানা(ধমক দিয়ে) আইদার মনে পরে যায়…..সেই দিনের কথা…..

অতীত……
দিনটা ছিল বুধবার……আইদা সবসময় পরিপাটি হয়েই অফিসে আসতো ঐদিনও ব্যতিক্রম নয়…… আইদা ঐ দিন একটা ডার্ক কালো কালারের একটা থ্রিপিছ চোখে গাড়ো কাজল আর ঠোঁটে গাড়ো কয়রি কালারের লিপস্টিক……. আইদাকে অনেক কিউট লাগছিল কিন্তু……… আইদার ফ্রেন্ডসরাও আইদার তারিফ করছিল……..আর আদিল অফিস প্রবেশ করে আর ওদের কথা শুনে
আকাশঃ তোকে আজকে অনেক সুন্দর লাগছে আইদা….

নীলিমাঃ পুরাই crush খাইছি…..

আসিফঃ ঠোঁট গুলো পুরাই রেড চেরি……এই কথাটা শুনার সাথে সাথে আদিলের মেজাজ খারাপ হয়ে যায়…….আদিল তখনই হুংকার দিয়ে বলে….

আদিলঃমিস আইদা আমার কেবিনে আসুন…..এখনই….আর জে যার কাজে যান(জোরে) সবাই অনেক ভয়পেয়ে যে যার কাজে যায়…….. আইদাও আদিলের কেবিনে নক করে….. ভিতরে যায়…..তখনই আদিল আইদার ঠোঁটের ওপর হামলে পরে…….প্রায় ১৫ মিনিট পর আইদাকে ছাড়ে আইদা এইবার অনেক রেগে যায়….. রেগে কান্না করে…দেয় আর বলতে থাকে….

আইদাঃ আপনি অনেক খারাপ আমি আর আপনার জব করবোনা…..

আইদার কথা শুনে আদিল হাহাহাহ করে হেসে ওঠে আইদা আরো রেগে যায়…….

আদিলঃ মিস আইদা……মনে আছে…প্রথম দিন আপনি একটা পেপার সাইন করেছিলেন…..ঐটা একা চুক্তি ছিল আপনার আমার কম্পানির সাথে যে আপনি ৫ বছর আমার আন্ডারে কাজ করবেন…আর না হলে আমি পুলিশ কেস করতে বাধ্য হবো…..আর কোনো দিন যেনো লিপস্টিক পরে অফিসে… আসতে না দেখি…..Now get out…..
আইদা তো অবাক….. অসহায় দৃষ্টিতে তাকিয়ে আছে আদিলের দিকে…..

আইদাঃআমি মানি না….. আপনি চিটিং করেছেন…..(কান্না করে)

আদিলঃ যেটা আমার ঐটা আমারই…….এখন নিজের
কেবিনে যাও….. Go….

বর্তমান…

আদিলঃ এতো কিভাবছো জান…..
চলবে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here