আমার_জান_তুমি পর্ব ৬

#আমার_জান_তুমি
#আইদা_ইসলাম_কনিকা
পর্বঃ০৬
আদিল একপ্রাকর জোর করেই আইদাকে খাইয়েদিল এবং নিজেও খেলো……. রাতে আইদা আদিলের থেকে অনেকটা দূরুত্ব নিয়ে শুয়ে আছে আর আদিল বসে বসে অফিসের কাজ করছে লেপটপে…..

আইদা চুপচাপ শুয়ে আছে….. আর ভাবছে….. কি খারাপ বদার হাসবেন্ড পেয়েছে….. কালকে মজা বুঝাবে Friday অফিস বন্ধ…… এগুলো ভাবতে ভাবতে আইদা ঘুমিয়ে পড়ে……

গভীর রাতে আইদার মনে হচ্ছে কেউ তার মুখ চেপে ধরেছে আইদার শ্বাস নিতে খুব কষ্ট হচ্ছে…… আইদার শ্বাস নিতে খুব কষ্ট হচ্ছে একসময় আর না পেরে নিজের চোখ দুটো খুলে আইদা….. চোখ খুলে দেখে তার গুনুধর স্বামী তার ঠোঁট নিয়ে প্রেমখেলায় মেতে উঠেছে…. এই দেখে আইদা রেগে যায়….. সে আদিলের ঠোঁটে জোরে কামড় বসিয়ে দেয়…..

আদিলঃআহহহহহহহহহহ…..এটা কি করলে তুমি আইদা….

আইদাঃ ভালো করছি একদম ভালো করছি…. আমার স্বাদের ঘুমটা ভাঙেগেলো আপনার জন্য…..না দিনে শান্তি নাহ রাতে আমি যাইতাম কই(বাচ্চাদের মতো ফেস করে)আইদার এমন কথায় আদিল আর না হেসে পারলো নাহ…..হুহুহ করে হেসে দিল তারপর আইদাকে জড়িয়ে ধরল আর নেকে একটা ডিপলি কিস করে কামড় দিল…

আইদাঃআহহহহহ আম্মুউউউউ……. আরে রাক্ষসরাজা বাস কর আমি জানি তুই অনেক জোরে কামড় বসাতে পারোস…..

আদিলঃহুম তাহলে রাক্ষস তো মানুষ খায় তো এখন আমি তোমাকে খাবো…. জানেমান

আইদাঃএই নাহহহহহ একদম নাহহহহ

আদিলঃনাহ বললে তো আর হবেনা জানপাখি বলেই আইদাকে নিজের করে নিলো…..সকাল বেলা আইদার ঘুম থেকে ওঠে দেখে আদিল তার দিকে তাকিয়ে আছে আইদা ওঠতে যাবে কিন্তু নিজেকে দেখে আর ওঠে না..আদিল তা দেখে হাসিতে ফেটে পরলো…..

আদিলঃ এখন লজ্জা পাওয়ার কি আছে…..আমিতো সব দেখেই ফেলেছি…..তাই না(বলেই আইদাকে জড়িয়ে ধরল)

আইদাঃ দেখুন…..

আদিলঃআর কি দেখাবে আমাকে সবইতো দেখে ফেলছি(হাহাহাহাহাহ)

আইদাঃঅসভ্য,লুচ্চা, লাগামহীন (বলেই ওঠতে নিলে আদিল আইদাকে বিছানায় ফেলে নিজে আইদার ওপর ওঠে বসে আর আইদার ঠোঁটে ইচ্ছামতো কিস করতে লাগে…..কিছুসময় পর আদিল আইদাকে ছেড়ে দেয়)
আইদাঃওয়য়য়য়য়য়য়য়য়য়াক থুথথথথথথু…..আপনার কি আর কোনো কাজ নাই এইসব করা ছাড়া (রেগে চোখ খিচে বন্ধ করে)

আদিলঃনাহহ চলো একসাথে শাওয়ার নিব বলেই…. আইদাকে কোলে তুলে নিল কিন্তু আইদা বেচারিতো লাজ্জায় পারে মাটির নিচে ঢুকে যায়……

আদিলঃমনে হচ্ছে রাতে আবার লজ্জা ভাঙতে হবে…

আইদাঃনাহহহহহহ…….আদিল আর কিছু না বলে আইদার সাথে শাওয়ার নিয়ে নিচে আসে….. আর সব সার্ভেন্ট কে বলে আজকে জেনো তারা চলে যায় কালকে থেকে আবার কাজে আসবে সাবই চলেও যায়…আদিল আর আইদা খাচ্ছে…..আর আদিল দুষ্টামি করছে….কখনো পেটে শুরশুরি কখনো পায়ে বেচারি তো শেষ…..
আইদাঃপ্লিজ একটু শান্তি মতো খেতেদিন…….

আদিলঃ আচ্ছা….. তো দুপুরে কি রান্না করবে?

আইদাঃ দেখি…..বিরিয়ানি খাবেন?

আদিলঃ তুমি রান্না করতে পারো?

আইদাঃহুমমমমমমম

আদিলঃওকে

রান্না করার সময় আদিল আইদাকে অনেক জালিয়েছে কখনো পেটে শুরশুরি দিয়ে কখনো বা ঘারে মুখ গুজে…

চলবে
ছোট হওয়ার জন্য দুঃখিত আজ চাচ্চুদের বাসায় আসছি…..তাই ছোট হয়েছে…..sorry guys late korci +choto kore dici

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here