ইতিপূর্বে পর্ব ৬

#ইতিপূর্বে [০৬]

ইতি:পূর্ব ছাড়ো আমায়,ভালো হবেনা বলে দিচ্ছি।

পূর্ব:কোনটা ভালো আর কোনটা খারাপ সেটা আমি তোমার থেকে শিখবোনা অবশ্যই।
কথাটা বলে আরো শক্ত করে চেপে ধরলো ইতির হাত।ইতির এবার মেজাজ বিগরে গেলো।এক ঝটকায় ছাড়িয়ে দিলো পূর্বের হাত।

ইতি:কি চাও কি তুমি হ্যা?আমাকে কি তুমি বাকি পাঁচটা মেয়ের মতো মনে করো?

পূর্ব:উম হু..সয়ং তুরফা ইতির সঙ্গে কি অন্য কোনো মেয়ের তুলনা হয় নাকি।

ইতি:আমায় ডেকেছো কেনো বলো।তোমার ফালতু কথা শোনার সময় আমার নেই।

পূর্ব:আহাদ কে তুমি মেরেছো?

ইতি:ওহহহ,আই সি,এই কারণেই আমায় ডাকা। যাক ভালোই,খবর টা পেয়ে গেছো তাহলে। ইশশ, তোমাদের প্লান টা ফুল নষ্ট করে দিলাম তাই না? ভেরি স্যাড।

পূর্ব:কেনো মেরেছো তুমি ওকে?(আবারো ইতির হাত চেপে ধরে ওর কাছে গিয়ে বলে)

ইতি:তুরফা ইতি কখনো অন্যায় কে মেনে নেয়না মিঃ এফ আর পি।এটা অন্তত তোমার জানার কথা।

পূর্ব:কাজটা তুমি ভালো করছো না ইতি।আবারো ওয়ার্নিং দিচ্ছি বন্ধ করো এসব।

ইতি:তুমি আমায় ওয়ার্নিং দিচ্ছো?মাফিয়া লিডার ইতি কে তুমি ওয়ার্নিং দিচ্ছো?হা হা হা..

পূর্ব:একটু বেশি ই কনফিডেন্স তোমার নিজের উপর তাই না?

ইতি:কনফিডেন্স ছাড়া কাজ করা যায়না।সবকিছুর জন্যই একটা কনফিডেন্স লাগে। আর হ্যা,আমি খুব গর্বিত যে আমার মাঝে সেই কনফিডেন্স টা ভরপুর আছে।

পূর্ব:এতো সহজেই ভুলে গেলে সবকিছু?

ইতি:ভুলে গেছি?ও হ্যা,ভুলে গেছি।কিন্তু সেই ভুলে যাওয়ার পথ টা তৈরি করে দিয়েছো তুমি নিজে। ভালোই করেছো,খুব উপকার করেছো আমার। তুমি কি ভেবেছিলে?আমি শোকে দুঃখে ভেঙে পরবো?

পূর্ব:মন থাকলে তো ভাঙবে।তোমার তো মন বলতেই কিছু নেই..

ইতি:কথাটা ভুল বলোনি।একদম সত্য কথা বলেছো।আর শুনে রাখো পূর্ব,নেক্সট টাইম আমার সঙ্গে কথা বলার চেষ্টাও করবে না। কারণ ইতিপূর্বের পথ তুমি ই আলাদা করেছো।সেই পথে আর ভুল করেও ফিরতে চাই না আমি।

পূর্ব:ওয়েট ওয়েট কে পথ আলাদা করেছে?আমি? নাকি তুমি নিজে।

ইতি:হ্যা আমি ই আলাদা করেছি তবে তার কারণ টা তুমি ই।আমি যেই পূর্ব কে চিনতাম সেই পূর্ব তুমি নও..তাই ইতিপূর্বের পথ আলাদা হয়ে যাওয়াই শ্রেয়..

পূর্ব:এতই সহজ?

ইতি:আমার কাছে তো সহজ।তোমার কাছেও সহজ হওয়া উচিৎ।এনি ওয়ে গুড বায়,আর হ্যা, ভেবোনা তোমায় ছেড়ে দিচ্ছি।সময়মতো সবটার উশুল নেবো আমি।ততক্ষন যা খুশি করে বেরাও। ইতি থাকতে কারোর ক্ষতি হতে দেবেনা।মাইন্ড ইট..
কথাটা বলেই মুহূর্তের মাঝে আবারো চলে গেলো ইতি।পূর্ব খোজার চেষ্টাও করলো না কারণ সে জানে খুজে কোনো লাভ নেই।দীর্ঘশ্বাস ছাড়ে পূর্ব। সবকিছু এখনো ধোঁয়াশা লাগছে তার কাছে।কি বলে গেলো ইতি?কি করেছে সে?কিসের ই বা উশুল নেবে?সকালে হসপিটাল এ আহাদের কেবিনে যাওয়ার পর।

পূর্ব:তোর এই অবস্থা হলো কি করে?কে করেছে এসব?

আহাদ:ও মা গো..কি ব্যাথা..কে আর করবে ঐ গুন্ডি ইতি।

পূর্ব:হোয়াট!কিন্তু ইতি তোকে কেনো মারবে?

আহাদ:আরে ঐ মে..মানে ও তো যে কাউকে মেরেই শান্তি পায় তাই।

পূর্ব:কি বলছিস ক্লিয়ারলি বল।

আহাদ:আমি একটা গোডাউন এর সামনে থেকে যাচ্ছিলাম।ঐ গোডাউন এ কতগুলো মেয়েকে আটকে রাখা হয়েছিলো সে জন্য।আর তখন ই ঐ ইতি এসে আহহহ..

পূর্ব:(ভ্রুযুগল কুচকে তাকায়)ইতি বিনা অপরাধে কারোর ক্ষতি করেনা।এটা তুই নিজেও জানিস। কি হয়েছে সত্যিটা বল আমায়।

আহাদ:আরে আরে তুই কি আমারে অবিশ্বাস করতেছিস নাকি!তাও ঐ মেয়েটার জন্য!

পূর্ব:আহহ আহাদ চুপ কর।যেটা সত্যি আমি সেটাই বলেছি।এনি ওয়ে তুই রেস্ট নে আমি আসছি।
কথাটা বলেই কেবিন থেকে বেড়িয়ে গেলো পূর্ব। সঙ্গে সঙ্গেই বাকা হাসি দিলো আহাদ।এটাই তো চেয়েছিলো সে।
পূর্ব কেবিন থেকে বেড়িয়েই ফোন দেয় ইতির নম্বরে।ইতি প্রথমে রিসিভ না করলেও পরবর্তিতে বাধ্য হয়।পূর্ব তখন ই ওকে এক জায়গায় আসতে হবে।ইতিও জানতো এমন কিছুই বলবে।তাই ও আর আপত্তি করেনি।
,,
নিজের টেবিলে বসে কিছু কাজ করছিলো ইতি।ঠিক তখনি প্রিয়াঙ্কা হন্তদন্ত হয়ে রুমে ঢোকে।প্রিয়াঙ্কা কে এভাবে আসতে দেখে ভ্রুযুগল কুঁচকে নেয় ইতি।
ইতি:কি হয়েছে প্রিয়াঙ্কা? তোমাকে এমন লাগছে কেনো?তুমি ঠিক আছো?

প্রিয়াঙ্কা:ম্যাম কেলেঙ্কারি হয়ে গেছে।আপনি জলদি টিভি অন করুন।

ইতি:মানে?কি হিয়েছে?

প্রিয়াঙ্কা:আরে টিভিটা অন করুন না ম্যাম।

ইতি:ওকে ওয়েট..
কথাটা বলেই টিভি টা অন করলো।

“অবশেষে দেখা গেছে ইতি কে।হ্যা সেই তুরফা ইতি,অর্থাৎ মাফিয়া লিডার কে।যিনি কিনা এখন পর্যন্ত আড়ালে থেকেই বহু পুলিশ কেস সলভ করেছে।যা অন্য কেউ পারেনি তা তিনি করে দেখিয়েছেন।আপনাদের সকলের মনেই হয়তো ভীষণ ইচ্ছে আছে ইতি কে দেখার।জি হ্যা,ইতিকে আজকে দেখা গেছে গ্যাংস্টার এফ আর পি অর্থাৎ পূর্বের সঙ্গে।তিনিও আজ পর্যন্ত নিজের মুখ কাউকে দেখতে দেয়নি।আপনারা পাশের স্ক্রিনের ছবিটিতে দেখতে পারছেন ইতি এবং পূর্বকে একসঙ্গে।তবে কি এদের একে অপরের মধ্যে কিছু রয়েছে?
কবে জানা যাবে এই ইতিপূর্বের আসল পরিচয়। জানতে হলে চোখ রাখুন বিডি টপ নিউজ এ।ধন্যবাদ”

ইতি:ওহ শিট!..

প্রিয়াঙ্কাকিন্তু ম্যাম আপনি পূর্বের সঙ্গে কি করছিলেন?

ইতি:আব সেসব পরে জানবে। ১০ মিনিট এর মধ্যে এই নিউজ বন্ধ করো,ফাস্ট..

প্রিয়াঙ্কা:ওকে ম্যাম.. (কথাটা বলেই চলে গেলো প্রিয়াঙ্কা)
,,
মারুফ:স্যার এই নিউজ তো ধীরেধীরে সব জায়গায় ভাইরাল হয়ে যাচ্ছে।আপনি বললে এখনি সব বন্ধ করিয়ে দেই!

পূর্ব:তার কোনো দরকার নেই।ইতি ই এতক্ষনে বন্ধ করিয়ে দিয়েছে হয়তো।

পূর্ব ও এবার বেড়িয়ে যায় নিজের রুম থেকে।

______🍂
নিধিশিখা:আপু আজ ও তোর যেতে হবে?একদিন একটু রেস্ট নে প্রবলেম কি তাতে?

নিলাঞ্জনা:(নিকাব টা বেধে নিয়ে) ঐ বাচ্চাগুলোর কাছে গেলেই আমার সব ক্লান্তি দূড় হয়ে যায়।তুই বুঝবিনা এসব।

নিধিশিখা:হুহ,বোঝাও লাগবে না।আচ্ছা কেউ তোকে চিনতে পারে নি তো?

নিলাঞ্জনা:এতই সহজ নাকি?আমি না চাইলে কেউ চিনতে পারবে না।আর চোখ দেখে কেই বা চিনতে পারবে?

নিধিশিখা:পারবে পারবে।তোর এই চোখের মায়ায় যে আবদ্ধ হয়ে যাবে সে তোর চোখ দেখেই চিনতে পারবে।

নিলাঞ্জনা:কোনো দরকার নেই।
কথাটা বলেই বাড়ি থেকে বেড়িয়ে গেলো নিলাঞ্জনা।ওর প্রতিদিনের রুটিন হয়ে দাড়িয়েছে বিকেল বেলা আশ্রম এ গিয়ে বাচ্চাদের সঙ্গে সময় কাটানো।নিলাঞ্জনা কে এই এলাকার সবাই চেনে। তাই যে কেউ রাজকুমারি বলে খুব সম্মান করে, যা ওর একদম ই পছন্দ না।তাই ছদ্মবেশে যায়।
,,
অন্যদিকে আরাধ্য ও গাড়ি নিয়ে ছুটে চলে সেই রাস্তায়।আজ সেই সুনয়না কে একবার পেলে সব ইনফরমেশন নিয়েই ছাড়বে।ঘড়ির দিকে তাকিয়ে দেখলো প্রায় সন্ধ্যা হয়ে গেছে।অনেকটা হতাশ হলো সে।মন খারাপ করে যেই গাড়ি ঘোড়াতে যাবে তখনি ডান পাশ থেকে কিছু হাসির শব্দ কানে এলো তার..

#চলবে
#লেখনীতে_সাদিয়া

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here