কল্পনার_তুমি_আমি পর্ব শেষ

#কল্পনার তুমি আমি
৮ ও শেষ পর্ব
বাজি টাজি পোড়ানো শেষে আমরা আবার নিচে চলে এলাম।সজীব ভাইয়া বলেছিল চলে যাবে পরে আম্মু বলেছে রাত হয়েছে থেকে যেতে সজীব ভাইয়া ও আর না করেনি থেকে গেছে। ইস তখন যদি সজীব ভাইয়া না থাকতো তাহলে যে কী হতো কে জানে! এই ভাবতে ভাবতে ফেসবুকে ঢুকলাম সবার টাইমলাইন স্টোরিতে-ই গাদা গাদা পিক দেওয়া আমি আর বাদ যাবো কেন আমি ও কয়েকটা পিক আপলোড করলাম। মেসেনজারে ঢুকে দেখি সবাই Happy New Year ওইশ করেছে আমি ও সবাইকে ওইশ করে দিলাম।ভালো লাগছিল না আর ঘুম ও আসছিলো না তাই চিন্তা করছিলাম কি করা যায় আচ্ছা সজীব ভাইয়া তো এতো তাড়াতাড়ি ঘুমায় না গিয়ে দেখি একটু কি করে। আমি ওর রুমে গিয়ে দেখলাম ও রুমে নেই পরে দেখি ও বারান্দায়। আমি গিয়ে বললাম কি করো ও আমাকে বললো দেখছিস না কি করি। আমি বললাম ঘুমাও নি কেনো এখনো? ও বলল ঘুম আসছিলো না তাই তুই ঘুমাসনি কেন? আমি বললাম ওই সেইম ঘুম আসে না। আমি চলে যাচ্ছিলাম হঠাৎ সজীব ভাইয়া বলে উঠলেো ভালবাসিস আমাকে? আমি বললাম যদি বলি হ্যা তাহলে কী করবে সজীব ভাইয়া আমার কোমর জরিয়ে ধরে উওর দিলো বুকের পিঞ্জিরাতে আগলে রাখব। আমি বললাম তাহলে তো উওর হ্যা-ই হওয়া দরকার সজীব ভাইয়া বললো যা বোঝার বুঝে গেছি এবার একদম চুপ এই কথা বলেই আমাকে আচমকা জরিয়ে ধরলেন!
সমাপ্ত
#নুজহাত আদিবা
_____________
বাস্তবে তো আদ্রিতা তার সজীব ভাইকে এতো কাছে পায়নি ওরা নাহয় কল্পনাতে-ই সুখি থাকুক।গল্পটা হয়ত অনেকের কাছে নেকামি মনে হতে পারে তবে শেষ পর্ব টুকু বাদে সব ঘটনা গুলোই সত্য। যদি আমার গল্পে কোনো রকম ভুল পান তবে তার সমালোচনা না করে ধরিয়ে দেবেন। এবং গল্পটা কার কেমন লেগেছে তা কমেন্ট করে জানিয়ে দেবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here