কল্পনার_তুমি_আমি পর্ব ৭

#কল্পনার তুমি আমি
পর্ব ৭
বিকালে মন খারাপ লাগছিল তাই ছাদে চলে এলাম।এবার কিছু-ই হবে না!রাত ১২ টায়ছাদে ও আসা হবে না।ছাদে এসেও শান্তি নেই পানি পিপাসা লেগেছে।এখন আবার নিচে নামো আবার পানি খাও আর ভালো লাগে ধূর।নিচে এসে ফ্রিজ থেকে পানি নেওয়ার সময় খেয়াল করলাম একটা প্যাকেট রাখা ফ্রিজ এ কৌতুহল নিয়ে প্যাকেট-টা খুলতেই দেখলাম একটা ২ পাউন্ডের একটা কেক যার উপরে লিখা Happy New Year কেক দেখে বুঝতে বাকি রইলো না এটা কার কাজ দৌড়ে ঘরে গিয়ে দেখলাম সেই মহান ব্যাক্তিটি ঘরে নেই।বসে বসে তার আসার অপেক্ষায় করতে লাগলাম।কিছুক্ষন পর দরজায় কলিংবেল এর আওয়াজ হতেই দৌড়ে গিয়ে গেট খুলে দিতেই দেখলাম সজীব ভাইয়া হাত ভর্তি ব্যাগ ওর।ব্যাগ দেখেই আমি যা বোঝার বুঝে গেছি। ব্যাগ-এ যে আমার বলা জিনিসপত্র গুলোই আছে তা আমি বুঝে গিয়ে ছিলাম।

বাজি পোড়াচ্ছি অন্যের বাজি পৌড়ানো ও দেখছি। আমার ছোট বোন যুথি হঠাৎ ডাক দিলো আপু একটা ছবি তুলে দিবা আমি বললাম দাড়া দিচ্ছি এটা বলেই ওর দিকে যাওয়ার জন্য পা বাড়াতেই হঠাৎ সজীব ভাইয়া এসে এমন এক ধাক্কা দিলো আমি প্রায়ই পড়ে-ই যাচ্ছিলাম কিন্তু পড়ার আগেই ভাইয়া ধরে ফেলেছিল। আমি তাড়াতাড়ি দাড়িয়ে বললাম উফ তুমি ধাক্কা দিলে কেন আমাকে সজীব ভাইয়া বললো তো চোখ কোন দিকে থাকে তোর আরেকটু হলেই আগুনে পড়ে মরতি আমি নিচে তাকিয়ে দেখি আসলেই ওখানে আগুন জালানো ছিল আমি-ই তাড়াহুড়োয় খেয়াল করিনি…
চলবে….
#নুজহাত আদিবা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here