কল্পনার_তুমি_আমি পর্ব ৬

#কল্পনার তুমি আমি
পর্ব ৬
সজীব ভাইয়া মুচকি হেসে বললো আমার ফোন ধরেছিলি তাই না? আমি বললাম হুম ধরেছিলাম ফোনে এতো কি লুকিয়ে রাখিস যে ফোনে হাত দেয়ে যাবে না। এই কথা বলে ঘর বের হয়ে গেলাম।এখন যদি ঘর থেকে বের না হয়ে ওর সাথে থাকতাম তাহলে ওই যে আবার পেঁচাল শুরু হয়ে যেতো।

কিছুদিন পরে হ্যাপি নিউ ইয়ার আর 31 Night এ আমরা মজা করবোনা তা কি হয়ে? কিন্তু আগে আমরা যে-ই দোকান থেকে তারাবাতি,আতশবাজি, ফানুস, কিনতাম ওই দোকানটা এখন আর নেই আর যে দোকান গুলো আছে ওই গুলো অনেক দুরে ওতো দুর থেকে আব্বু এনে দিবে না।বলেছিলাম এনে দিতে সরাসরি না করে দিয়েছে! এখন কী হবে আমি কীভাবে কি করব বুঝতে পারছি না। চিন্তা করলাম সজীব ভাইয়াকে বললে কেমন হয়! আমি সাথে দৌড়ে ভাইয়ার কাছে গেলাম গিয়ে বলতে লাগলাম ও ভাইয়া আমাকে ফানুশ আতশবাজি এনে দাও না! সজীব ভাইয়া বললো হমম তোর জন্য এগুলো আনি আর পুলিশ আমাকে ধরুক! আমি বললাম কিছু হবে না তুমি এনে দাওনা প্লিজ! সজীব ভাইয়া বললো আমি পারবোনা এগুলো আনতে! আর শুনিসনি এগুলো ফুটালে পুলিশ ধরবে? আমি বললাম তুমি আমার জন্য একটু কষ্ট করতে পারবেনা? প্লিজ এনে দাও না প্লিজ একটু কষ্ট করলে কী হবে? ও বললো আমি পারবোনা! ওর কথা শুনে রাগে আমার চোখে জল চলে এলো। কেন আমার সাথেই সব সময় এমন হয়।ধুর, এবার কিছু-ই হবে না বাসায় খালি বসে বসে অন্যের বাজি পোড়ানো দেখতে হবে!
চলবে….
#নুজহাত আদিবা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here