কল্পনার_তুমি_আমি পর্ব ৪

#কল্পনার তুমি আমি
পর্ব ৪
দুপুর বেলা খেয়ে দেয়ে শুয়ে শুয়ে আমি আমার ফ্রেন্ড এর সাথে কথা বলছিলাম হঠাৎ ফোনে মেসেজ আসলো এই তুই নেট এ কি করিস রে? মেসেজ চেক করে দেখি সজীব ভাইয়া মেসেজ দিয়েছে। আমি ও চিন্তা করলাম একটু ফাইজলামি করি ওরে না জালাইলে কি আমার পেটের ভাত হজম হবে? আমার আবার গ্যাস্ট্রিক এর সমস্যা খাবার যদি হজম না হয়ে তাহলে তো আমার অবস্থা খারাপ হয়ে যাবে। আমি বললাম মানুষ নেট এ কী করে আমি ও তাই করি! ও বলল কি করিস বল না! আমি বললাম ফ্রেন্ডের সাথে কথা বলি ও বলল মগী একটা! আমি বললাম তোরই তো বোন! ও বলল হুম আফসোস হয় এই জন্যই! ওর এই মেসেজ দেখে তো আমার মেজাজ গরম হয়ে গেলো! আমি বললাম তাহলে তুই কী? ও বললো মানুষ, আমি বললাম হুম তোরে বলছে তুই একটা পাগল!ও বললো আর তুই তো ছাগল। আমি বললাম হুম রতনে রতন চেনে আর শুয়োরে চিনে কচু!

কালকে রাতে দেরি করে ঘুমিয়েছি। তাই সকালে উঠে ও ঘুম পাচ্ছে কিন্তু তার সুযোগ নেই আজকে চাঁদনি আপুর রিসিপশন। বলেছিলো নাকি পড়ে করবে রিসিপশন। কিন্তু কেন জানি আবার ডিসিশন চেঞ্জ হয়েছে।কেন হয়েছে কিসের কারনে হয়েছে এত কিছু আমার জানার দরকার নেই। বিয়ে বাড়ির কাচ্চি মিস দিতে কেউ-ই চায়না। আর আমি হলাম সেই দলের কাচ্চি হচ্ছে আমার সবচেয়ে পছন্দের খাবার।তাই ভুলে ও কাচ্চি মিস দেয়া যাবে না।
চলবে…
#নুজহাত আদিবা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here