ক্রাশ ডাক্তার বউ পর্ব ৩+৪

#ক্রাশ_ডাক্তার_বউ
#Writer_Sarjin_Islam [সারজীন]
#Part:3
সন্ধ্যায় শোহান খান বাড়িতে এলে মাহি তার বাবাই কে দেখে জড়িয়ে ধরে কেঁদে দেয়।শোহান তার মেয়ের মাথায় হাত বুলিয়ে দিয়ে জিজ্ঞেস করে।
.
বাবাই : কি হয়েছে আমার মায়ের কান্না করছে কেনো?
.
মাহি : বাবাই জানো আজ ভাবী এসেছিলো।
.
বাবাই : ককককি? কখন?( অবাক হয়ে )
.
এরমধ্যে নিলিমা এসে বলে।
.
মামনি : আজ হসপিটালে এসেছিলো।আর শোহান ভাইয়ের অপারেশন টা ও করেছে।
.
বাবাই : সারা তোমাদের কিছু বলেনি।
.
মামনি : ও সবাইকে চিনতে অস্বীকার করেছে।কারো সাথে কথা বলে নি।
.
বাবাই : অহহহহ….( ছোট একটা নিঃশ্বাস ফেলে। )
.
মাহি : জানো বাবাই ভাবীর পুচকু দুটো কি মিষ্টি দেখতে হয়েছে।রোদ্রি কি পাকা পাকা কথা বলে।( হেসে হেসে )
.
মামনি : জানো সারা ওদের কাউকে কোলে পর্যন্ত নিতে দেয়নি।
.
বাবাই : ওর সাথে যা হয়েছে এর থেকে বেশি আশা করাই তোমাদের ভুল।
.
মাহি : বাবাই পুচকু দুটোকে বাড়িতে আনবে না। ভাবী মনে হয় কল পরশু আবার ইউকে চলে যাবে। বাংলাদেশ এসেছিলো অপারেশন টা করতে।
.
মামনি : তুই জানলি কি করে?
.
মাহি : ভাবীর এসিস্ট্যান্টকে ফোনে কথা বলতে শুনেছি।তারা খুব তাড়াতাড়ি আবার ইউকে বেক করবে।
.
বাবাই : কোন মুখে সারার সাথে কথা বলবো বল।দেখি ভাগ্য আমাদের কোথায় নিয়ে যায়।( দৈর্ঘ্য শ্বাস ফেলে। )
.
মাহির সারার ছবির সামনে বসে ড্রিংক করছে আর একের পর এক সিগারেট খেয়ে যাচ্ছে। মাহিন সারার সাথে কাটানো মূহুর্তগুলো মনে করছে।
.
.
.
.
অতীত 🍁
সারা বধূ ভেসে বসে আছে ফুল দিয়ে সজ্জিত একটা রুমে।সব মেয়েদের এই দিন নিয়ে হাজার স্বপ্ন থাকে।সারার এসব কিছুই ছিলো না। সারা এই বিয়েতে রাজি ছিলো না ওর বাবা ওকে জোর করে বিয়ে দেয়। সারা সবে ইন্টার ফাইল পরিক্ষা দিয়েছে। সারা অনেক চেষ্টা করেছে বিয়ে আটকানোর কিন্তু পারেনি।সারা জানে না তার কার সাথে বিয়ে হয়েছে, দেখতে কেমন, নাম কি কিছুই জানে না। সারা কান্না করতে করতে চোখ মুখ ফুলিয়ে ফেলছে।সারার বর দরজা ঠেলে ভেতরে ঢুকলে সারা ভয়ে গুটি মেরে বসে থাকে। সারা ওর বর কে সালাম না করলে ওর বর ওর দিকে এগিয়ে আসে তা দেখে সারা আরো পিছিয়ে গিয়ে বলে।
.
সারা : প্লিজ আমার কাছে আসবেন না। আমি এই বিয়েতে রাজি ছিলাম না।( ভয়ে মাথা নিচু করে বললো )
.
বর : এখন কি সিনেমার মত ডায়লক শুরু করবে, তুমি অন্য কাউকে ভালোবাসো আমায় ছেড়ে তার কাছে চলে যাবে।( বিরক্ত ভাব নিয়ে )
.
সারা ভয়ে ভয়ে বলে।
.
সারা : না আ,আমি কাউকে ভালোবাসি না।
.
বর : তাহলে সমস্যাটা কি?( রেগে গিয়ে )
.
সারা ওর বরের রাগ দেখে আবার কান্না শুরু করে দেয়।ওর বর ওর কান্না দেখে ওর কাছে গেলে ও আরো পিছিয়ে যায়।
.
বর : তুমি আমাকে ভয় পেও না। আমি তোমাকে কিছু করবো না।( শান্ত গলায় )
.
সারা : সত্যি বলছেন তো?
.
বর : হ্যা এবার বলো কিসের জন্য এতো কান্না করছো? তোমার বয়ফ্রেন্ড জন্য?
.
সারা : না না আমার ওসব কিছু নেই।
.
বর : তাহলে?
.
সারা : আমার ইচ্ছে ছিলো আমি একজন ডাক্তার হবো ।বড় একজন ডাক্তার হয়ে মানুষের সেবা করার ইচ্ছে ছিলো। কিন্তু আমার পাপা আমার সব স্বপ্ন শেষ করে দিয়ে জোর করে বিয়ে দিয়ে দেয়।( ফুঁপিয়ে কেঁদে )
.
বর : আমি তোমাকে হেল্প করতে পারি তুমি যদি আমার কথায় রাজি হও।
.
সারা : কি হেল্প করবেন আপনি আর কি করতে হবে আমায়?( অবাক হয়ে )
.
বর : আমি তোমাকে লেখাপড়া করাবো বিনিময়ে তোমাকে আমাকে ভালোবাসতে হবে।( দুষ্টুমি হেসে )
.
সারা : ( সারা লজ্জায় মাথা নিচু করে ফেলে )
.
বর : কি হলো পারবে?
.
সারা : আমি কখনো কাউকে ভালোবাসিনি।কি করে ভালোবাসতে হয় আমি জানি না।( মাথা নিচু করে বললো )
.
বর : সমস্যা নেই আমি শিখিয়ে দিবো। তুমি পারবে তো আমাকে ভালোবাসতে?
.
সারা মাথা নেড়ে সম্মতি জানায় সে পারবে তার বরকে ভালোবাসতে।তা দেখে ওর বর মুচকি হেসে ওকে বলে।
.
বর : যাও শাড়ি চেঞ্জ করে থ্রিপিস জাতীয় কিছু পরে নেও।এত বাড়ি শাড়ি পরে ঘুমতে পারবে না।
.
সারা মাথা নেড়ে লাকিজ থেকে থ্রিপিস নিয়ে ওয়াশরুমে চলে যায়। সারা ফ্রেশ‌ হয়ে বের হলে ওর বর বলে ঘুমিয়ে যেতে। সারা বেডের এক কোনায় গুটি সুটি হয়ে ঘুমালে ওর বর হাত টান‌ দিয়ে নিজের বুকে নিয়ে যায়। সারা অবাক হয়ে ওর বরের দিকে তাকালে ওর বর বলে।
.
বর : এখন থেকে আমার বুকে ঘুমতে হবে অভ্যাস করে নেও।
.
সারা বোকার মত ওর বরের দিকে তাকিয়ে আছে। হঠাৎ করে কি মনে করে সারা বলে।
.
সারা : আচ্ছা আমি তো আপনার নাম জানি না।কি নাম আপনার?
.
সারা কথায় ওর বর মাথায় হাত দিয়ে বলে।
.
বর : হায় আল্লাহ আমার বউ আমার নামটা পর্যন্ত জানে না।
.
সারা : বিয়ে পড়ানো সময় আমি খেয়াল করি নি।( মাথা নিচু করে )
.
বর : তাকাও আমার দিকে।
.
সারা বরের দিকে তাকালে সে বলে।
.
বর : তোমার বরের নাম মাহির,মাহির খান মনে থাকবে?
.
সারা মাথা নেড়ে বলে মনে থাকবে।
.
মাহিন আর সারা অনেকক্ষন গল্প করে সারা শুধু হ্যা,না এই সবে উত্তর দিচ্ছে। মাহির একা একা কথা বলতে বলতে দেখে সারা ওর বুকে মাথা রেখে জড়িয়ে ধরে ঘুমিয়ে আছে।তা দেখে মাহির মুচকি হেসে বলে।
.
মাহির : #ক্রাশ_ডাক্তার_বউ আমার।( কপালে চুমু দিয়ে সারা কে জড়িয়ে ধরে ঘুমিয়ে যায়। )

To be continue…🍁

আজ দুই পার্ট দিয়েছি এবার খুশি?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here