“ফেমাস_বর🙈 পার্ট_২৮

#ফেমাস_বর🙈
#পার্ট_২৮
#লেখিকা_রামিসা_মালিয়াত_তমা

আসেন,আসেন!আরেহ আপনাদের জন্যই তো অপেক্ষা করছিলাম।

তমা ও আদনানকে সিঁড়ি দিয়ে নামতে দেখে কাসাফ ও অরিত্রি কথাটা বলল।

আদনান শার্টের হাতা ফোল্ড করতে করতে নামছে।আর তমা একটা পিচ্চি মেয়ের মতো গুটি গুটি পায়ে সিঁড়ির রেলিং ধরে নামছে।

তমাকে দেখে আফসানা হাসিব এগিয়ে গিয়ে তমাকে বলল,

আফসানা হাসিব-মাশাল্লাহ,কারো যেন নজর না লাগে!খুব সুন্দর লাগছে আমার মেয়েকে।পুরা একটা লাল টুকটুকে বউ!

অরিত্রি-আরে আসেন,আসেন!বসেন দুলা-ভাই,বসেন!

আদনান নিজের চুল ঠিক করতে করতে বলল,

আদনান-বাহ,বাহ!এতো খাতিরের কারণ কী?দেখ কোনো টাকা-পয়সা কিন্তু দিতে পারবনা,আগেই বলে দিলাম!

কাসাফ-আরেহ এসব কী বলেন দুলাভাই!ছি:,ছি:!টাকার কথা বলিয়া আমাদের লজ্জা দিবেন না!

অরিত্রি-আরেহ,কীসের টাকা?কোনো টাকা-ফাঁকা লাগবেনা!আপনি বসেন তো দুলাভাই!আরাম করে বসেন!

আদনান সুন্দরমতো হেঁটে গিয়ে চেয়ারে বসতে নিলে সাথে সাথে পিছন থেকে অরিত্রি আর কাসাফ মিলে চেয়ার টান দিলো!

“ধপাসসসসসসসস”

অরিত্রি,কাসাফ-আহাহাহহাহাহাহাহাহহাহাহাহাহাহ

আদনান যে বসতে গিয়ে ধপাস করে নিচে পরে গিয়েছে এটা দেখে সবাই হো হো করে বসতে লাগল।তমারও অনেক হাসি আসছিল,কিন্তু আদনানের ভয়ে মুখ টিপে হাসি আটকানোর চেষ্টা করলো!

আদনান-এটা কী করলি?

অরিত্রি কিছু না বোঝার ভান করে বলল,

অরিত্রি-কী করলাম?

আদনান-বুঝতেসিশ না কী করলি?

অরিত্রি-এখানে বোঝা-বোঝির কী আছে!

আদনান-ওহ আচ্ছা!কিছুই বুঝতেসেন না আপনারা তাইনা?তো আসেন,আমি আপনাদেরকে বুঝায় দিচ্ছি!

এই বলে আদনান শার্টের হাতা ফোল্ড করতে করতে অরিত্রি আর কাসাফের দিকে এগিয়ে আসার সাথে সাথে অরিত্রি আর কাসাফ আদনানকে ভেঙ্চি কেটে দৌড়ে তাদের ঘরে চলে গেলো!

আর আদনান পিছন থেকে বলতে লাগল,

আদনান-তোদের খবর আছে!একবার শুধু তোদের পাই,দেখিস তোদের কী করি!

সবকিছু দেখে আফসানা হাসিব হাসতে হাসতে আদনানকে বলল,

আফসানা হাসিব-আদি,যাও ব্রেকফাস্ট করতে বসো!

আদনান-মম,তুমিও হাসছ?একো তো ওদের কিছু বললেনা,উপরন্ত তুমিও হাসছ?

আফসানা হাসিব কিছু না বললে তমা ও আদনানকে খাবার সার্ফ করে দিলেন।

খাওয়া-দেওয়া শেষ করে আদনান নিজের মতো করে রুমে চলে আসলেও তমা নিজের রুমে না গিয়ে কিচেনে চলে গেল।

কিচেনে ঢুকে তমা এতক্ষন যাবত মাথায় দেওয়া ঘোমটা সরিয়ে শাড়ির আচঁলটা কোমড়ে গুঁজে বলল,

তমা-বলো বলো কী কাজ করতে হবে বলো!

এখন তমার লাভ বাইটস সবার সামনে খুব ভালোভাবে দেখা যাচ্ছে।কিন্তু তমার লাভবাইটসের কথা মনেই নেই।

আফসানা হাসিব-বাহ বাহ!নতুন বউ দেখা যায় একদম প্রথম দিন থেকেই কাজে লেগে পরতে চাইছে!এতো….

আফসানা হাসিব কিছু বলতে গিয়ে হঠাৎ থেমে গেলেন!তমার গলার দিকে তাকিয়ে রইলেন কিছুক্ষণ!এরপর মুচকি মুচকি হাসতে লাগলেন।

বাকিরাও সবাই তমার লাভবাইটস বুঝতে পেরেছে!তবে কেউই কিছু বললনা!কিন্তু আর কেউ কিছু বলুক বা না বলুক,অরিত্রি যেমন পাজি!ওহ ঠিকই তমাকে খুচানোর জন্য বলতে নিলেও আফসানা হাসিবের ইশারাতে চুপ হয়ে গেল!

অন্যদিকে

আদনান-আচ্ছা দোস্ত!আমি দেখি তোদের ভাবি কী বলে!ওর মতামত জেনে আমি তোদের জানাচ্ছি!

এই বলে আদনান ফোন রেখে পিছনে ফিরল।দেখলো তমা বেডে পা ধুলিয়ে বসে আছে,আর লাভবাইট টা সুন্দর মতো দেখা যাচ্ছে!

আদনান মুচকি মুচকি হাসতে হাসতে তমার পাশে এসে বসল আর বলল,

আদনান-তা ম্যাম,আপনি কী এতক্ষন নিচে কী করলেন শুনি?

তমা-আম্মুদেরকে কাজে সাহায্য করতেসিলাম।কিন্তু একটুক্ষন করার পর আমাকে ঠেলে-ঠুলে উপরে পাঠিয়ে দিলো!

আদনান-তা ঠিকই ত করেছে!আমার মমের বুদ্ধি আছে বলতে হবে।

তমা কিছু বললনা!

আদনান-তা বউ,তুমি কী এখন যেভাবে আছো তেমন করেই সবার সামনে কাজ করেছ নাকি?

তমা-মানে?

আদনান-নাহ মানে,এই যে!যেমন করে শাড়ি পরে আছো,তেমন করেই পরে ছিলে?

তমা-হুম!হঠাৎ এই প্রশ্ন কেন?

আদনান কিছু না বললে মুচকি মুচকি হাসতে লাগল!

তমা-বলবেন তো নাকি?

আদনান-তাহলে তো তোমার এই লাভবাইট নিচের সবাই দেখে ফেলসে!

তমার হঠাৎ খেয়াল হলো যে তাই তো!তমা বসা থেকে দাঁড়িয়ে গেল আর প্রায় চিৎকার করে বলল,

তমা-কী?????????????????????

দৌড়ে তমা আয়নার সামনে গিয়ে তার গলা দেখতে লাগল!

তমা-শিটটটট!এটা আমি কীভাবে করলাম!এখন কী হবে?(কাঁদতে কাঁদতে বলল)

আজ হঠাৎ কেন জানি তমার কান্না দেখে আদনানের তমার প্রতি অনেক মায়া হলো!

আদনান তমার সামনে এসে বলল,

আদনান-আহারে!আমার বউটা!থাক বউ,কিচ্ছু হয়নি তো!ওরা তো শুধু দেখেছে,এরবেশি তো কিছু হয়নি!

তমা-এখন আমি ওদের সামনে কীভাবে যাবো!এখন বুঝতে পেরেছি তখন অরিত্রি এটা বলতে গিয়েই চুপ হয়ে গিয়েছিল!(ভ্যাঁ ভ্যাঁ ভ্যাঁ)

আদনান কী করবে বুঝতে পারলনা।তমার কান্নার প্রকোপ তো বেড়েই চলেছে!

তাই আদনান কিছু না বলে হঠাৎ তমার ঠোঁটের সাথে নিজের ঠোঁটকে মিলিত করে দিলো!

আর তমা তো আদনানের এমন কান্ড দেখে হকচকিয়ে গেল!চোখ বড় বড় করে ফেলল!

চলবে,,,,,,,,,যদি আপনাদের রেসপন্স পাই……😊

আমি একজন নতুন লেখিকা।সবাই পড়ে বলবেন কেমন হলো!আপনাদের রেসপন্স পেলে লেখা চালিয়ে চাব।কোনো ভুল-ট্রুটি হয়ে থাকলে আমি ক্ষমাপ্রার্থী।সকলকে অনেক ধন্যবাদ।❤️
#happy_reading❤️❤️ #stay_safe #stay_home

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here