“ফেমাস_বর🙈 পার্ট_২৯

#ফেমাস_বর🙈
#পার্ট_২৯
#লেখিকা_রামিসা_মালিয়াত_তমা

অনেকক্ষণ পর আদনান তমাকে ছাড়ল।ছাড়া পাওয়ার সাথে সাথেই তমা বলে উঠল,

তমা-এসব কী???????

আদনান নিজের চুল স্পাইক করতে করতে বলল,

আদনান-কী?

তমা-কী মানে?বুঝেন না আপনি কী?খালি সুযোগ পাইলেই হইলো নাহ?

আদনান কিছু না বলে দাঁত কেলিয়ে রুম থেকে বের হয়ে গেল!

তমা-আরেহ!এইটা কী বিয়ে করসি আমি।যত্তোসব!

তমা পুরো ঘরটা গুছাচ্ছে আর মনে মনে আদনানের ১৪ গুষ্টি উদ্ধার করছে।এদিকে আদনান লুকিয়ে লুকিয়ে তমার সব কান্ড কারখানা দেখছে আর হাসছে!

কিছুদিন পর

বিকেলে আদনান বিছানায় শুয়ে শুয়ে নিজের ফোন নিয়ে ঘাটাঘাটি করছিল।আর তমা খাটের সামনের দিকে বসে টিভিতে “টম এন্ড জেরি”দেখছিল।

আদনান-হাহ!কী মেয়েকে বিয়ে করলাম।দুদিন পর যে কিনা আমার বেবির মাম্মাম হবে,সে কিনা আজ টিভিতে “টম এন্ড জেরি”দেখছে বসে বসে!

বাচ্চার কথা শুনে তমা রসগোল্লার মতো চোখ করে আদনানের দিকে তাকালো!

তমা-আপনি কী বলতেসেন এসব?কী,কিছু খাইসেন নাকি?এমন আবোল-তাবোল বকতেসেন কেন?

আদনান-এই,আমি বলসি তুমি আমার বেবির মাম্মাম হবে!সেটার মধ্যে আবোল-তাবোল এর কী আছে?

তমা-শুনুন,একটু নাহ বুঝে শুনে কথা বলুন আপনি দয়া করে।আমাদের বিয়ে হইসে আজকে মাত্র ৭ দিন হইসে!আর এখনি আপনার বেবির চিন্তা?

আদনান-তোমার কোনো সমস্যা আছে আমি এখন বেবির চিন্তা করলে?আর লিসেন,আমি চাইলে তোমাকে আমাদের বিয়ের এক মাসের মধ্যে বেবি দিতে পারি।দেখতে চাও সেটা?

তমার মাথাটা কেমন যেন চক্কর দিলো।এক মাসের মধ্যে বেবি?কী বলে কী এই ছেলে?

তমা নিজের মাথায় হাত দিয়ে বসে রইল আর মনে মনে বলল,

তমা-“বাবা,তোমার দরবারে সব পাগলের খেলা”

আদনান-কী,আদ্রিয়ানার মাম্মাম?দেখতে চাও সেটা?

তমা-আপনি বেবির নামও ঠিক করে ফেলসেন?

আদনান-অফ কোর্স!আমার প্রিন্সেসের নাম হবে “আদ্রিয়ানা”।

তমা-কীভাবে জানেন আপনি যে আপনার প্রিন্সেসই আসবে?

আদনান-আসবে আসবে!আমার প্রিন্সেসই আসবে!তারপর আমি আর আমার প্রিন্সেস মিলে দুজনে একসাথে তোমাকে জ্বালাবো!

তমা-এইসবই তো পারবেন!আর কিছু কী আপনি পারেন?হুহ!

আদনান-হুহ!(তমাকে নকল করে)
লিসেন,আজকে আমাদের ডিনারে ইনভাইটেশন আছে।মনে আছে তো?নাকি ভুলে খেয়ে ফেলসেন?

তমা-হুম,মনে আছে।

আদনান-ওকে সো তারাতারি রেডি হয়ে নিও।

তমা-ওকে!

সন্ধ্যাবেলা তমা রেডি হওয়া শুরু করল!আজকে তমা মেরুন কালারের একটা জর্জেট শাড়ি পড়েছে!তমার সাজগোজ ওতো পছন্দ না।তাই সে শুধু হাল্কা করে একটু ফাউন্ডেশন,পাউডার আর লিপস্টিক দিলো।

তমা-না জানি এতো কম সেজেছি এটা দেখলে মাসহ বাকিরা কী বলবে!উফ(মনে মনে)

আদনান আগে থেকেই রেডি হয়ে নিচে গিয়েছিল।তাই তমাও আর দেরি না করে রেডি হয়ে নিচে চলে এলো!

এদিকে

অরিত্রি-নিউজিল্যান্ড!

আবরার-পেরিস?

কাসাফ-সুইজারল্যান্ড?

আফসানা হাসিব-এক মিনিট!এই আলোচনা আপাতত বন্ধ থাকুক।পরে দেখা যাবে এই আলোচনার কী হয়!এই আদি?তমা কোথায়?

আদনান-রেডি হচ্ছে মম!

তমা-রেডি হচ্ছে না,রেডি হয়ে গিয়েছে।আমি রেডি!

তমার কন্ঠ শুনে সবার চোখ গেল সিঁড়ির দিকে!মেরুন রঙের শাড়ি,গলায়,হাতে ও কানে সোনার গহনা,আর হালকে সাজো তমাকে দারুন লাগছে!তমা গটগট করে সিঁড়ির দিয়ে নেমে সকলের সামনে এলো!যদিও তমার খুব লজ্জ্বা করছিল!

আফসানা হাসিব-এতো বেশি সুন্দর হওয়া কি উচিত ?আমার ছেলের তো তাহলে সর্বনাশ হবে রে!

সবাই আফসানা হাসিবের কথা শুনে হাসতে লাগল!

তমা আরো লজ্জ্বা পেয়ে গেলো!

আর আদনান?তার তো কোনো দিকে কোনো হুসেইন নেই!সে শুধু এক তমার দিকেই তাকিয়ে আছে!

অরিত্রি-এহেম,এহেম।ভাইজান ভাবিকে নাহয় পড়ে দেখিস!আমার মনে হয়ে এখন তোদের বের হয়ে যাওয়া উচিত!নাহলে কিন্তু দেরি হয়ে যাবে!

আদনান আর কিছু না বলে তমার দিয়ে তাকিয়ে একটু মুচকি হেসে বেরিয়ে গেল!আর তমাও সবাইকে বিদায় দিয়ে আদনানের পিছু পিছু বেরিয়ে গেল!

বাসা থেকে বের হয়ে আদনান তমার হাত ধরে গাড়ির কাছে গেল!তমাকে দাঁড় করিয়ে রেখে আদনান গাড়ি বের করতে লাগল!

এরপর আদনান গাড়ি থেকে নেমে তমার সিট ডোর খুলে দিলো!তমা গাড়িতে উঠে গেল,আর আদনানও গাড়িতে উঠে পরল!

সারাটা রাস্তা তমা আদনানের সাথে কোনো কথা বলেনি,আর না আদনান তমার সাথে কথা বলেছে!

কিন্তু সারাটা রাস্তা আদনান তমার একটা হাত নিজের বুকে জড়িয়ে গাড়ি ড্রাইভ করছে।তমা অনেকবার মানা করেছে কিন্তু কোনো লাভ হয়নি!

কিছুক্ষনের মধ্যে তারা পৌঁছে গেল!আদনানরা গাড়ি থেকে নেমে দেখল সবাই তাদের কে ওয়েলকাম করার জন্য অপেক্ষা করছে!

তারা দুজন একসাথে হেঁটে হেঁটে সকলের মাঝে গেল!

সবাই-ওয়েলকাম আওয়ার নিউলি ওয়েডেড মেরিড সুইট কাপেলস!

আদনান সবাইকে হাগ করল,যেখানে কিছু মেয়েও ছিল!যা দেখে তমার খুব রাগ হলো!

আদনান-থ্যাংকস আ লট গাইস!

তমা-শালা লুইচ্চা!দাঁড়া,দেখাইতেসি মজা!

সবাই-ওয়েলকাম ভাবি!

তমা-থ্যাংক ইউ!

আরেহ,ওরা কী বাইরেই দাঁড়িয়ে থাকবে নাকি!এই ভিতরে চলো তোমরা!

আদনান,তমা-হুম,যাচ্ছি!

এই বলে তারা সবাই ভিতরে চলে গেল!

কিন্তু এদিকে এক জোড়া চোখ যে তাদেরকে সেই প্রথম থেকেই নজর রেখে চলেছে!

আপনারা কী বলতে পারেন যে কে সে?

চলবে,,,,,,,,,যদি আপনাদের রেসপন্স পাই……😊

আমি একজন নতুন লেখিকা।সবাই পড়ে বলবেন কেমন হলো!আপনাদের রেসপন্স পেলে লেখা চালিয়ে চাব।কোনো ভুল-ট্রুটি হয়ে থাকলে আমি ক্ষমাপ্রার্থী।সকলকে অনেক ধন্যবাদ।❤️
#happy_reading❤️❤️ #stay_safe #stay_home

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here