“ভালোবাসার_ভুল Part-05+06

#ভালোবাসার_ভুল
#writer_Sp_sanjana_ (সাগরিকা)
Part-05+06
🍁🍁🍁
ম্যানেজার এর সাথে কথা বলা লোকটা আর কেউ না rockstar রাত,
ম্যানেজার:- স্যার কাল ম্যামের কলেজে আপনার শো, India আর রাতের ফ্লাইট বোকিং হয়ে গেছে।
রাত:- ok then you go. I will call u from way to airport.
ম্যানেজার:- ok sir then I will meet u in airport.
রাত:- ভালোবাসি তোমায় বড্ড ভালোবাসি তোমার ঐ বৃষ্টি ভেজা স্নিগ্ধ রূপের প্রেমে পড়েছি আমি। আমি আসছি তোমার কাছে শিঘ্র ই বৃষ্টি বিলাসী।
In India,
নিঝুম:- কনফারেন্স কলে সেই কখন থেকে বসে আসি এদের মেকআপ এর লিস্ট শেষ ই হচ্ছে না।
মৌ:- এই সব শাড়ি কেনা হয়ে গেছে তো সবাই নিজেদের পছন্দমতো সাথে অর্নামেন্টস কিনে নিয়েছিস তো।
নিকি:- এই দেখ না আমার এই কানের দুলটা কেমন হয়েছে রে?
বিথী:- আচ্ছা ছাড় সব ঠিক আছে এখন বল আমার কোথা থেকে একসাথে যাবো?
নিঝুম:- তোরা চুপ করবি কালকে সকালে তোরা সবাই আমার বাসায় চলে আসিস রেডি হয়ে একসাথে যাবো কলেজে।এখন সবাই পার্ফোমেন্স এর জন্য ড্রেস গুছিয়ে এখন ঘুমা।
সবাই একসঙ্গে বলে উঠে:- ওকে মা।
রাতে নিঝুম কিছুটা সময় প্রহরের সাথে কথা বলে ঘুমিয়ে পড়ে।
পরদিন সকালে ঘুম ভাঙ্গলো পাখির মিষ্টি কিচিরমিচির শব্দে আজকের ভোরটা ছিল একদম অন্যরকম মন ভালো করে দেওয়ার মতো বেড থেকে নেমেই ফ্রেশ হয়ে এক কাপ ধোঁয়া উঠানো গরম কফি নিয়ে চলে গেলাম নিচে বাগানে। যেখানে আছে আমার নিজের হাতে লাগানো বাগানবিলাস,গন্ধরাজ, সূর্যমুখী এবং গুটি কয়েক রংয়ের গোলাপ তা ছুঁয়ে ছুঁয়ে দেখতে লাগলাম। শিশিরের বিন্দু বিন্দু কনা ফুলগুলির স্নিগ্ধতা কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে। হঠাৎ প্রহরের ফোন পেয়ে রিসিভ করলাম।
প্রহর:- কি করছো এতো ভোরে?
নিঝুম:- এইতো একটু বাগানে হাঁটছিলাম।
প্রহর:- আচ্ছা আজ আমরা প্রোগ্রামের পর কোথায় যাব ভাবলে?
নিঝুম:- আমার ভাবা আছে আজ আমি নিয়ে যাবো তোমায় আমার পছন্দের জায়গায়।
তখন মৌ,নিকি, আর বিথী চলে আসল।
মৌ:- তুই এখনো এখানে চলতো রেডি হতে আবার কত সময় লাগবে।
নিঝুম:- আচ্ছা আমি এখন রাখি বাই।
সবার উপরে চলে এলাম বাকিরা বসে গল্প করছে আমি চুপি চুপি বেলকনিতে এসে খুঁজতে লাগলাম আজকের ঝুড়ি আর চিরকুট যা আমার প্রতিদিনের অভ্যাসে পরিণত হয়েছে।আজ ঝুড়িতে আছে একগুচ্ছ white lily আর চিরকুট।যাতে লেখা-

“এক কদমের দূরত্ব পার হতে মুহূর্ত
দেখা হবে জলদি তোমার আমার সন্ধি।”

ফুলগুলি নিয়ে বেড সাইড টেবিলের টব এ সাজিয়ে রাখলাম।তারপর সবাই সকালের জলখাবার খেতে নিচে চলে এলাম।
মাম্মাম(নিলীমা):- আয় দেখ তোদের সবার জন্য আজ আমি সাদা লুচি আলুর দম বানিয়েছি খেয়ে গিয়ে সবাই রেডি হতে লেগে যাও।
নিঝুম:-এতগুলা আদর মাম্মাম আমার প্রিয় জিনিস বানানোর জন্য।
মৌ:- আন্টি তাড়াতাড়ি দেও তো লুচি আলুর দম দেখেই আমার খিদে আরও বেড়ে গেছে।
নিকি আর বিথী:- Thank u aunty.
খাওয়া সেরে সবাই উপরে চলে এল আর সাজতে শুরু করল।কিছুক্ষন পর সাজাগোছ কমপ্লিট হলে সবাই কলেজ এর উদ্দেশ্যে একসাথে বের হয়।
আজ কালো শাড়িতে সবাইকে সুন্দর লাগছে। কালো রঙের সিলভার কালার পারের সাদা স্ট্রোন বসানো শাড়ি সাথে ডায়মন্ড কোমড়বন্ধ, ডায়মন্ডের লকেট দেওয়া ও ডায়মন্ডের কানের ব্রেসলেট আর এক হাতে ঘড়ি আর চোখে হালকা কাজল আর খোলা চুলে নিঝুমকে অপূর্ব লাগছে। মৌ পড়ল কালো রঙের লাল আর গোল্ডেন পারের শাড়ি আর কুন্দনের কানের দুল আর হাতে ঘড়ি চুলগুলি খোঁপা করে নিল।নিকি পড়ল কালো গোল্ডেন পারের শাড়ি আর কন্দনের সেট চুলগুলি খোঁপা করে নিল।বিথী পড়েছে কালো লাল চিকন পারের শাড়ি সাথে ম্যাচিং কানের দুল চুল স্ট্রেট করে ছেড়ে দেওয়া। চারজনকেই আজ সুন্দর লাগছে তারা সেজে কলেজের উদ্দেশ্যে বের হয়ে গেল।
কলেজ গেইটে ঢুকতেই সবাই ওদের চারজনের দিকে চেয়ে আছে।ওরা হেঁটে অডিটোরিয়ামের দিকে চলে গেল গিয়ে মেঘ, অর্নব, আকাশ আর প্রহরের সাথে দেখা করল।
চলবে…….
( কেমন লাগছে গল্পটা বলবেন সবাই।বেশি বেশি কমেন্ট করে উৎসাহ দিবেন প্লিজ।nyc ,next ছাড়া কিছু গঠন মূলক কমেন্ট করলে খুশি হব।)

Part-06

🍁🍁🍁
সবাই কথা বলে সিটে গিয়ে বসি কিছুক্ষন পর ই প্রোগ্রাম শুরু তাই প্রায় সবাই ব্যাস্ত।মেঘ, আকাশ আর অর্নব ব্যাক স্টেজে কাজ করছে। কিছুক্ষন পর প্রোগাম শুরু হয় ক্লাসিক্যাল সংগীত দিয়ে। তারপর প্রিন্সিপাল স্যারের স্পিচ আর গান নাচ চলতে থাকে।মৌ,নিকি,বিথী, green room এ চলে গেল রেডি হতে।নিঝুম ও রেডি হয়ে নিল কারন কাপল ডান্সের পরপর ই ওর ডান্স।সবার রেডি হয়ে নিল কিন্তু নিশিকে দেখে নিঝুমের রাগ ই হল।বারবার মনে মনে হতে লাগল এই মেয়েটার জন্য আমি আজ প্রহরের সাথে নাচতে পারব না।এসব ভেবেই মন খারাপ হচ্ছিল তখন ই মাইক্রোফোনে মেঘ, মৌ,নিকি, আকাশ আর অর্নব, বিথীর নাম শুনে ব্যাক স্টেজ থেকে স্টেজে ওকি দিলাম। মুগ্ধ হয়ে দেখতে লাগলাম একসঙ্গে ওদের কত সুন্দর লাগছে।দেখতে দেখতে স্টেজে সব লাইট বন্ধ হয়ে শুধু কাপলদের উপর স্পট লাইট পড়ল। শুরু ডান্স ব্যাকগ্রাউন্ডে গান চলছে-
Yuhi nehi tujhpe
Dil ye fida hai,
Sabse tu aledaa
Sabse jooda hai [2]
Na mumkeen tujhsa koi chehara mil panaa….
Dil mera chahe
Jabhi tu aae
Tujhse me Kahedoo
Wapas na jana
Baho me teri
Sari sab jaagu
Aakho se dekhu
Subhoka aana
Dil mera chahe
Jabhi tu aae
Tujhse me Kahedoo
Wapas na jana
Baho me teri
Sari sab jaagu
Aakho se dekhu
Subhoka aana………
বাকিটা নিজ দায়িত্বে শুনে নিবেন।
ডান্স শেষ হলেই চারিদিকে করতালিতে ভরে উঠে ওদের তিন কাপলকেই খুব সুন্দর লাগছিল। তারপর আমার ডান্স থাকলেও ওরা মাঝে একটা গান দিয়ে দেয় তারপর আমার ডান্স কিছুক্ষন পর আমার নাম ও ঘোষনা হয়ে যায় আমিও স্টেজে চলে যাই হঠাৎ সব লাইট বন্ধ হয়ে শুধু আমার উপর একটা লাইট পড়ে আর গান শুরু হয়ে যায় আমিও তালে তালে নাচতে থাকি।
You want me
You gotta know me
If you love me
You gotta show me

Leja leja leja le ja
Leja leja re
Mujhse door kahin na jaa
Bas yahin kahin reh ja
Main teri deewani re
Afsos tujhe hai kya

Mujhse door kahin na jaa
Bas yahin kahin reh ja
Main teri deewani re
Afsos tujhe hai kya

Teri meri kahani nayi ban gayi
Tu mera ho gaya, main teri ho gayi
Jahan jaaye tu sang mujhe leja

Leja leja leja leja
Leja leja re
পুরোটা গান শুনে নিবেন।
আমি পুরোটা ডান্স ই প্রহরেকে উদ্দেশ্য করে শেষ করি।তারপর স্টেজ থেকে নেমে চলে আসি।এর পরপর ই শুরু হয় প্রহর আর নিশির কাপল ডান্স,ওরা অনেক ক্লোজ হয়ে ডান্স করছে যা দেখে আমার খারাপ লাগতে শুরু করে।হয়তো পৃথিবীতে এমন কোনো মেয়ে নেই যে তার চোখের সামনে নিজের ভালবাসাকে অন্য কারো সাথে ক্লোজ হতে দেখে সহ্য করতে পারবে। আমি ও পারিনি তাই প্রোগ্রাম ছেরে ব্যাকস্টেজে এসে কান্না করতে লাগলাম। এত আনন্দের দিনেও মনটা এতোটাই খারাপ হয়ে গেল যে কান্না থামচ্ছেই না।ঐদিকে প্রহর আর নিশি ডান্স শেষ হওযার পর প্রিন্সিপাল স্যার নিজে এসে কিছু একটা এনাউন্সমেন্ট করল।তারপর একজনের গানের আওযাজে আমার মনটা শান্ত হয়ে গেল আমি স্টেজের দিকে ছুটলাম কে গান গাইছে দেখার জন্য।
চলবে………..
(কি মনে হয় কে হবে কার গান শুনে নিঝুম ছুটে আসছে সব কষ্ট ভুলে?সবাই জানবে গল্পটা ভালো লাগছে কিনা জানাবে।আমি গল্পটাকে তোমাদের পছন্দের করে তোলার।)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here