সাইকো লাভার পর্বঃ৪

সাইকো লাভার পর্বঃ৪
#সাদিয়া সিদ্দিক মিম (লেখিকা)

আদি আর দিয়া বাড়ির ভিতরে ঢুকতে ঢুকতে শুনতে পেলো দিয়ার পাপা সায়ানকে বলছে,,,,,,
দিয়ার বাবাঃ হিজড়েগুলো শুধু শুধু তোমাকে মারল কেন?
আদিঃ শ্বশুর আব্বু,,,ঐগুলো হিজড়ে ছিল না,,,হিজড়ের ছদ্মবেশে ছিল,,,,ওদের মধ্যে একজনের চেহারা আমরা দেখে নিয়েছি ত আমি লোক লাগিয়ে দিয়েছি।খুব শীঘ্রই ঐ হিজড়ে রূপিদের সন্ধান পেয়ে যাব।(বাড়িতে ঢুকে বলল)

এবার দিয়ার পাপা আর আম্মু সায়ানকে ফেলে দিয়াকে আর আদিকে চেপে ধরল।

দিয়ার মাঃ আরে আদি তুমি এখানে কীভাবে?তোমাকে না কারা কিডন্যাপ করেছে।(অবাক হয়ে)
দিয়ার বাবাঃ আর দিয়া তুই বাড়ি থেকে কখন বের হয়েছিস,আর তুই বাইরে গিয়েছিলি?(ভ্রু কুচকে)

দিয়া মনে মনেঃ ইস্ আম্মু আর পাপাও না কী শুরু করল,,,,,এখন কী বলব,,,,যদি পাপা জানতে পারে আমি এই কলার কাদিকে কিডন্যাপ করাতে চেয়েছি আর চুপিচুপি বাড়ি থেকে বের হয়েছি তবে ত আমাকে উস্টা মাইরা চান্দে পাঠাইয়া দিবে,,,,কী বলব এখন,,,কাঁদতে ইচ্ছে করতাছে এখন,,দুর ভাল্লাগে না।

আদিঃ জা,,,,ন বলে দিব যে তুমি আমাকে কিডন্যাপ করিয়েছো হুম(দিয়ার কানে ফিসফিসিয়ে বলল)
দিয়া এবার কিউট ফেস করে আদির দিকে ঝুকে স্লো বয়েসে বলল,,,
দিয়াঃ প্লিজ বলবেন না,,,পাপা জানতে পারলে আমাকে আর আস্ত রাখবে না।
আদিঃ বলব না তবে একটা শর্ত আছে।
দিয়াঃ রাজি সব শর্তে রাজি আমি কিন্তু এই হিটলার বাপের হাত থেকে বাঁচান আমাকে।(রিকুয়েষ্ট করে)
আদিঃ কথাটা মনে রেখো (বাঁকা হেসে)
দিয়া মনে মনেঃ এখন ত এখান থেকে বাচি তারপর তোর সব শর্তের শরবত বানিয়ে তকেই খাওয়াব।শালা হাতির নাতি,আমাকে ফাঁদে ফেলা না খালি এখান থেকে বের হই তারপর তরে বুঝামু নে।

দিয়ার বাবাঃ দিয়া তোমাকে কিছু জিজ্ঞেস করেছি,,এভাবে চুপ করে দাড়িয়ে আছো কেন?(ধমক দিয়ে বলল)
দিয়ার চোখ দিয়ে এক ফোঁটা পানি গড়িয়ে পড়ল।অর বাবাকে খুব ভয় পায়,আর খুব ভালবাসে,অর বাবার এক ধমকেই দিয়া ভাগীনি থেকে বিড়াল হয়ে যায়,এখনও তাই হল।

দিয়াঃ পপপপাপা,,,,,আআআস,,,,,,
আদিঃ শ্বশুর আব্বু এখন এসব কথা না হয় থাক,,,ভাইয়ার ট্রিটমেন্ট দরকার আর কাজি সাহেবও এসে পড়বে।(দিয়াকে থামিয়ে)
দিয়ার মাঃ হ্যাঁ বাবা তুমি ঠিক বলেছ,,,,আমার ছেলেটার কী অবস্থা হয়েছে,সায়ান তুই বস আমি আসছি।
সায়ানঃ আম্মু তুমি আমাকে নিয়ে ভেবো না আমি ঠিক আছি,তুমি এদিকটা দেখো আমি ঘরে গিয়ে হাতে ব্যান্ডেজ করে আসছি।এটা বলে সায়ান তার রুমের দিকে হাঁটা ধরল।

দিয়ার বাবাঃ আদি তুমি বসো আমি তোমার পাপাকে কল করে বলছি এখানে এসে পড়তে।
আদিঃ শ্বশুর আব্বু আমি বাড়িতে জানিয়ে দিয়েছি,অরা হয়ত কাছাকাছিই আছে।শ্বাশুড়ি আম্মু আপনি বরং দিয়াকে নিয়ে রেডি করে আসুন।
দিয়ার মাঃ হে বাবা ঠিক আছে,দিয়া তুই তোর ঘরে যা।আমি আদির জন্য কিছু খাবার দিয়ে আসছি।
আদিঃ হে শ্বাশুড়ি আম্মু তাড়াতাড়ি যাও,খুব খিদে পেয়েছে।
দিয়ার মাঃ হে বাবা আমি যাচ্ছি তুমি বসো আমি যাব আর আসব।(খুশি হয়ে আদির গালে হাত বুলিয়ে)।

দিয়ার মা চলে যায় রান্নাঘরে।দিয়ার পাপাও একটা ফোন করতে বাইরে যায়।দিয়া এতক্ষণ চুপচাপ সবার কথা শুনছিল,,,অর পাপা এখানে থাকায় উনার ভয়ে কিছু বলে নি কিন্তু অর পাপা বের হতেই আদিকে বলল,

(লেখিকাঃ সাদিয়া সিদ্দিক মিম)

দিয়াঃ আমি আপনাকে বিয়ে করতে চাই না,আপনি তবুও কেন আমাকে এভাবে জোর করছেন আপনাকে বিয়ে করার জন্য,প্লিজ আমাকে একটু শান্তিতে থাকতে দিন, আমিও ত একটা মানুষ আর পারছি না এত পেরা নিতে।(আদির কলার ধরে রেগে বলল)।
আদিঃ আমি তোমাকে ছেড়ে থাকতে পারব না জান,,,তুমি আমাকে এমন কিছু বলো না যেটা আমি করতে পারব না।তোমার বিয়ে আমার সাথেই হবে আজ এখনি।কেউ আটকাতে পারবে না।(নরম গলায় দিয়ার গালে হাত রেখে)
দিয়াঃ আমার চাচ্চুর সাথে যা হয়েছে তারপরও আমি আপনাকে বিয়ে করব ভাবলেন কী করে?করব না আমি আপনাকে বিয়ে,আপনার বউ হওয়ার বিন্দুমাত্র ইচ্ছে আমার নেই।(রেগে বলল)
আদিঃ এখন এই পুরনো কাসুন্দি ঘাটার সময় নেই আমার কাছে।শুধু শুধু সময় নষ্ট করছো তুমি।যাও রুমে যাও,সবাই এসে পড়বে এখনি।(নিজের থেকে ছাড়াতে ছাড়াতে গম্ভীর কণ্ঠে)
দিয়াঃ আমি বিয়ে করব না আপনাকে,শুনতে পেয়েছেন আপনি, আমি বিয়ে করব না আপনাকে(আদির কলার ছেড়ে দূরে সরে এসে চিৎকার করে বলল)
আদিঃ তুমি হয়ত ভুলে যাচ্ছো তোমার চাচ্চু আর তোমার মামু এখনও আমার কাছে বন্ধি,তুমি যদি আজ বিয়েটা না করো তবে ওঁদের আর কখনও জীবিত দেখতে পারবে না।তুমি ভালো করেই জানো আমি কী করতে পারি।
দিয়া কথাটা শোনা মাত্রই অর রাগটা ভয়ে পরিনত হল।
দিয়াঃ নননননা,,,এএএএমন কিছু করবে না ততততুমি,,,,,আআআআমার চচচচাচ্চু,মামুকে কিছু করো না।(কেঁদে দিয়ে হাত জোর করে)
আদিঃ তুমি আমার কথা শুনলে আমি ওদের কিছু করব না জান,,,,আমাদের বিয়ের পরেই তোমার চাচ্চু আর মামুকে সেফলি বাসায় পৌঁছে দিব।(দিয়ার হাতে হাত রেখে)
দিয়াঃ আআআমি কককরব বববিয়ে তোমাকে,,,,তততুমি ককথা দেও চচচচাচ্চু,মামুকে কিছু কককরবে না।(কেঁদে কেঁদে)
আদিঃ এইত আমার লক্ষী বউটা,,,,,আমি কথা দিচ্ছি ওদের কোন ক্ষতি আমি করব না,,,,কথা দিলাম তোমাকে(দিয়ার চোখের পানি মুছে দিয়ে জড়িয়ে ধরে বলল)
দিয়া আদির বুকে মাথা রেখে ফুপিয়ে ফুপিয়ে কেঁদেই যাচ্ছে।
সায়ানঃ উহুম,,,উহুম,,,,আমার বোনটা কী করছে?(দুষ্টুমি করে পিছন থেকে)
আদি দিয়াকে ছেড়ে দাঁড়ায় আর দিয়া আদির আড়ালে দাড়িয়ে চোখের পানি মুছে নিজেকে স্বাভাবিক করার চেষ্টা করছে যাতে সায়ান বুঝতে না পারে।

#চলবে

(এই যে পাঠকগন,,,হে হে আপনাদেরকেই বলছি,,,কাল আদি আর দিয়ার বিয়ে,,,,আপনারা সবাই ইনভাইটেড,,,,সবাই আসবেন কিন্তু,,,,আর কেমন হয়েছে জানাবেন🤗,,,,ভুল ত্রুটি ক্ষমা করবেন☺)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here