কল্পনার_তুমি_আমি পর্ব ২

#কল্পনার তুমি আমি
পর্ব ২
সজীব ভাইয়ার কথা মতো পড়তে বসলাম ঠিকই কিন্তু পড়তে বসার ৫ মিনিট ও হলোনা আর পড়তে ইচ্ছা করছিলো না। উঠে গেলাম পড়ার টেবিল থেকে কিসের পড়া কিসের কি? এখন শুধু টিভি দেখা।
আব্বু আম্মু কালকে রাতরে অনেক দেরি করে এসেছিল। তাও আজকে আমরা সবাই তাড়াতাড়ি ঘুম থেকে উঠে গিয়েছি। আজকে আবার একটা বিয়ের দাওয়াত আছে। সজীব ভাইয়ারা, আমার অন্য সব কাজিনরাও যাবে। তাই আজকে একটু বেশি বেশি সাজুগুজু করছি। এসে পড়েছি আমরা বিয়ের অনুষ্ঠানে। সজীব ভাইয়াকে আজকে কী সুন্দর লাগছে। কিন্তু এই অসভ্যটা আমাকে একটু ও পাওা দিলো না। যেনো এখানে আদ্রিতা নামক কেউ নেই। ওর এই এটিটিউট দেখে মেজাজ গরম হয়ে গেলো। কি ভাবে নিজেকে ওই একলা সুন্দর পৃথিবীতে কি ছেলের এতোই অভাব। আম্মু এসে বললো আয় আদ্রিতা খেয়ে নে। আমি ও খেতে বসে গেলাম। খেতে খেতে চিন্তা করছিলাম খাওয়া শেষ করে কয়টা পিক তুলবো সুন্দর দেখে। কিন্তু খাওয়া শেষ করে যা দেখলাম তাতে আমার মেজাজ গরম হয়ে গেলো। সজীব ভাইয়া চাঁদনি আপুর সাথে পিক তুলছে। এটা দেখে রাগে আমার গা জলে উঠলো। কেন রে চাঁদনি দুনিয়াতে আর কোনো ছেলে নেই এতো কিছু থাকতে কেনো তোর আমার সজীব ভাইয়ার উপর নজর দিতে হলো! ইচ্ছে করছিলো চোখ দুটো গেলে দিতে কিন্তু বোন বলে পারিনি কিন্তু তোকে আমি দেখে নিবো চাঁদনি নাহলে আমার নাম ও আদ্রিতা নাহ!
চলবে..
#নুজহাত আদিবা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here