তোমাতে আসক্ত আমি পর্ব -১২

#তোমাতে_আসক্ত_আমি
#ইরিন_নাজ
#পর্ব_১২

আবরারের গরম নিঃশ্বাস কানে, ঘাড়ে আ*ছ*ড়ে পড়ায় শি*উ*রে উঠলো আরশি। বন্ধ চোখ জোড়া খুলে হঠাৎ এক ধা*ক্কা*য় আবরার কে দূরে সরিয়ে দিলো। হাঁটু গেড়ে বসে থাকার কারণে আরশির ধা*ক্কা*য় ফ্লোরে পড়ে গেলো আবরার। যদিও ব্য*থা লাগে নি। তবুও চোখ লাল করে আরশির দিকে তাকালো সে। রা*গী কণ্ঠে বললো,

— তোমার স*ম*স্যা কি মিস অদ্ভুত চোখওয়ালি? একদিন ধা*ক্কা মা*রো তো একদিন পেটে গু*তা মা*রো। আমাকে আ*হ*ত করার ইচ্ছা আছে নাকি তোমার?

আরশি চেয়ার থেকে দাঁড়িয়ে চোখ মুখ খি*চে বললো,

— ওই লু*চু এমপি ওই আপনি বারবার কাছে আসেন কেন হ্যা? আমি কি আপনার রেজিস্ট্রি করা বউ নাকি যে এভাবে কাছে আসেন? একদম কাছে আসবেন না খবরদার।

আবরার হাত ঝে*ড়ে উঠে দাঁড়ালো। পকেটে হাত গু*জে বললো,

— বউ তো না তবে হতে কতক্ষন? আমি চাইলে এখনই তোমাকে উঠিয়ে নিয়ে বিয়ে করতে পারি। তবে কথা হচ্ছে তোমার মতো তি*তা করলা কে আমি বিয়ে করবো না। আমার বউ তো হবে সুইট সুইট। একেবারে তোমার বান্ধুবীর মতো।

আরশি মুখ বা*কি*য়ে বললো,

— আমারও আপনাকে বিয়ে করতে ব*য়ে*ই গেছে। ভাবখানা এমন যেনো আমাকে বিয়ে করতে চাইবেন আর আমি ড্যাং ড্যাং করে আপনার সাথে বিয়ে করে নিবো হুহ।

আবরার বাঁ*কা হেসে আরশির দিকে আগাতে আগাতে বললো,

— আমি চাইলে সব সম্ভব বুঝলে মিস অদ্ভুত চোখওয়ালি?

আরশি আবরার কে আগাতে দেখে আবরারের দিকে আঙ্গুল তা*ক করে বললো,

— ওই আপনাকে না বলেছি কাছে আসবেন না? একদম কাছে আসবেন না। দূরে থাকুন। নাহলে….

আবরার আরশি কে কথা শেষ করতে না দিয়েই বললো,

— নাহলে কি করবে?

আরশি আবরারের দিকে দুই কদম এগিয়ে গিয়ে হাত টা আবরারের মুখের কাছে নিয়ে বললো,

— এক ঘু*ষি তে আপনার এই সুন্দর থো*ব*ড়া টা ভে*ঙে দিবো। আর এই যে নখ দেখছেন? এটা আপনার চোখে গে*থে দিবো।

আরশির এক্সপ্রেশন দেখে শব্দ করেই হেসে দিলো আবরার। আবরার কে হাসতে দেখে রা*গে ফু*সে উঠলো আরশি। আবরার হাসতে হাসতে দুই হাত উঁচু করে বললো,

— আমি কিন্তু অনেক ভ*য় পেয়েছি মিস অদ্ভুত চোখওয়ালি। হাহাহা। তো তোমার কি মনে হয় তুমি আমার সাথে পারবে?

আরশি ভাব নিয়ে বললো,

— পারবো না কেনো? অবশ্যই পারবো। কিন্তু আমার এখন আপনার সুন্দর থো*ব*ড়া টা ফা*টা*নোর মুড নেই। আমি বাড়ি যেতে চাই।

কিছু টা চি*ন্তি*ত দেখালো আরশি কে। সে এদিক ওদিক তাকিয়ে কিছু একটা খুঁজতে লাগলো। আবরার সিরিয়াস হয়ে জিজ্ঞাসা করলো,

— কিছু খুঁজছো?

আরশি অ*স্থি*র কণ্ঠে জিজ্ঞাসা করলো,

— আমার ব্যাগ কোথায়? আর.. আর এখন কয়টা বা*জে?

আবরার নিজের হাত ঘড়িতে সময় দেখে বললো,

— তোমার ব্যাগ গাড়িতে আছে। আর এখন রাত ৮ টা বা*জে।

আরশি তা*ড়া দিয়ে বললো,

— আমার বাসায় যেতে হবে। অনেক লেট হয়ে গেছে।

আরশি কথা শেষ করে দরজার দিকে যেতে নিলে তার হাত টে*নে ধরলো আবরার। আবরারের শীতল হাত আরশির হাত স্পর্শ করতেই কেঁ*পে উঠলো আরশি। ঘাড় ঘুরিয়ে অদ্ভুত দৃষ্টি তে চাইলো আবরারের দিকে। আবরার আরশির হাত ছেড়ে দিলো। নরম গলায় বললো,

— তুমি আমার সাথে যাবে। আমি তোমাকে পৌঁছে দিবো। এতো রাতে একা যাওয়া টা ঠিক হবে না।

আরশি সরাসরি না*কো*চ করে বললো,

— কোনো দরকার নেই। আমি একাই যেতে পারবো। আপনার এতো দয়া দেখাতে হবে না। দয়া দেখানোর থাকলে এভাবে একটা মেয়ে কে কি*ড*ন্যা*প করে আনতেন না। তার সম্মানের কথা চি*ন্তা করতেন।

আরশির কথায় চো*য়া*ল শ*ক্ত হয়ে গেলো আবরারের। শ*ক্ত কণ্ঠে বললো,

— তুমি আমার সাথে যাবে মানে আমার সাথেই যাবে। আর একটা কথাও শুনতে চাই না। নাহলে এখানেই তোমাকে আ*ট*কে রেখে চলে যাবো। তুমি আমার ভালো রূপ দেখেছো, খা*রা*প রূপ টা দেখো নি। আর আমি চাচ্ছি ও না আমার খা*রা*প রূপ তোমার সামনে আনতে। ভালো চাও তো টে*রা*মি বাদ দিয়ে আমার কথা মেনে নাও।

আরশি রাজী হলো আবরারের সাথে যেতে। সে ভেবে দেখেছে আসলেই এখন একা যাওয়া টা তার জন্য ঠিক হবে না। সে কোথায় আছে তাও তো জানা নেই। তাই আবরারের সাথে যাওয়াটাই ঠিক হবে।

———

গাড়িতে বসে আছে আবরার আর আরশি। আবরার মনোযোগ দিয়ে নিজের ফোনে কিছু একটা করছে। একবারও আরশির দিকে তাকাচ্ছে না। আর না কোনো কথা বলছে। সামনে ড্রাইভার আর আবরারের হেড গা*র্ড বসে আছে। আরশি সমানে উ*স*খু*স করছে। আবরার কি তার কথায় ক*ষ্ট পেলো নাকি? নাহলে আগের দিন তো এতো চুপচাপ ছিলো না। আরশি আড়চোখে তাকালো আবরারের দিকে। মনে মনে বলতে লাগলো,

— আচ্ছা এমপি সাহেব কি আমাকে পছন্দ করেন? তার কথা বার্তায়, আমার প্রতি করা আচার-আচরণে কেনো যেনো মনে হয় উনি আমাকে পছন্দ করেন। কিন্তু এটা কি আদোও সম্ভব? কোথায় উনি আর কোথায় আমি। উনার সাথে তো আমার কোনো দিক দিয়েই মিলে না। আচ্ছা এমন নয় তো উনি এসব ইচ্ছা করে করছেন যাতে আমি উনার প্রতি দু*র্ব*ল হয়ে পড়ি। হ্যা, এমনও তো হতে পারে উনি আমাকে নিজের প্রেমের জা*লে ফেলে প্রথম দিনের অ*প*মা*নের প্র*তি*শো*ধ নিতে চাইছেন। হতেই পারে আরশি। এসব প্রেম পি*রি*তির চি*ন্তা বাদ দে। এটা উনার কোনো চাল ও হতে পারে। আমাকে সাবধানে থাকতে হবে উনার থেকে। এসব বড়লোকদের কাজ ই এটা। মেয়েদের মন নিয়ে খেলা।

আরশির ভাবনার মাঝে আবরার বলে উঠলো,

— আমার মতো বি*র*ক্তি*কর মানুষের দিকে এতো তাকিয়ে থেকো না। প্রেমে পড়ে যেতে পারো।

আরশি চোখ বড় বড় করে তাকালো আবরারের দিকে। আবরারের চোখ এখনো ফোনেই আ*ট*কে আছে। আরশি লজ্জা পেলো এটা ভেবে যে আবরার তাকে লক্ষ্য করেছে। আবরার এবার আরশির দিকে তাকিয়ে বললো,

— তোমার বাড়ি এসে গেছে।

আরশি উইন্ডো দিয়ে বাইরে তাকিয়ে দেখলো আসলেই তার বাড়ি এসে গেছে। অথচ সে আবরার কে দেখায় এতোটাই ব্যস্ত ছিলো যে খেয়াল ই করে নি। এটা ভেবে আরও লজ্জা পেলো আরশি। লজ্জা মিশ্রিত কণ্ঠে মিনমিন করে বললো,

— ধন্যবাদ।

আবরার যেনো শুনেও শুনলো না। আবার নিজের ফোনে মুখ গু*জ*লো। আরশির না চাইতেও খা*রা*প লাগলো আবরারের ব্যবহারে। সে ধীর পায় গাড়ি থেকে নেমে বাসার দিকে হাঁটা শুরু করলো। আবরার ফোন থেকে চোখ উঠিয়ে উইন্ডো দিয়ে আরশির যাওয়ার পানে তাকিয়ে রইলো। আরশি বাসায় প্রবেশ করতেই আবরার নিজের হেড গা*র্ড কে উদ্দেশ্য করে বললো,

— গা*র্ড আরও বাড়িয়ে দাও। আমি চাই না আরশি জানুক তার লাইফ রি*স্কে আছে। আজ যা হলো তা যেনো দ্বিতীয় বার না হয়। আমাদের আরও সাবধান হতে হবে। আর গা*র্ড এমন ভাবে দিবে যেনো আরশি টের না পায় তাকে কেউ পা*হা*রা দিচ্ছে। সে যেনো স্বাধীন ভাবে চলাচল করতে পারে।

গা*র্ড আবরারের কথায় মাথা নাড়ালো। মিনমিন করে বললো,

— স্যার একটা কথা জিজ্ঞাসা করি?

আবরার অনুমতি দিতেই হেড গা*র্ড জিজ্ঞাসা করলো,

— স্যার এই প্রথম ফ্যামিলি বাদে অন্য কাউকে নিয়ে আপনাকে এতো চি*ন্তি*ত হতে দেখলাম। উনি কি আপনার স্পেশাল কেউ?

আবরার গাড়ির সিটে মাথা এলিয়ে দিয়ে বললো,

— আমি জানি না সে আমার জন্য স্পেশাল কেউ কিনা। তবে তার কোনো ক্ষ*তি হলে আমি স*হ্য করতে পারবো না। কেনো পারবো না এর কারণ ও আমার জানা নেই। আর সবচেয়ে বড় কথা আমার কারণেই ওর লাইফ রি*স্কে পড়েছে। তাই ওকে র*ক্ষা করা আমার দায়িত্ব। যাক এসব বাদ দাও। সবাই কে কি গোডাউনে আনা হয়েছে?

গা*র্ড হ্যা বোধক মাথা নাড়ালো। আবরার বললো,

— গাড়ি গোডাউনে নিয়ে চলো। আমার সেই শ*ত্রু কে যতো দ্রুত সম্ভব খুঁজে বের করতে হবে।

গাড়ি চলতে লাগলো গোডাউনের দিকে। আবরার চোখ বন্ধ করে ভাবতে লাগলো আজকের ঘটনা।

রেস্টুরেন্ট এর সামনে ঘটা ঘটনার পর থেকেই আবরার আরশির আগে পিছে গা*র্ড লাগিয়ে রেখেছিলো। আবরার বুঝতে পেরেছিলো সেই অজানা শ*ত্রু আরশি কে তার কাছের কেউ ভেবে অ্যা*টা*ক করতে পারে। আর যা ভেবেছিলো আজ তাই হলো। আবরারের শ*ত্রু লোক লাগিয়ে আরশি কে কি*ড*ন্যা*প করায়। আবরারের গা*র্ড আবরার কে এই ব্যাপারে জানালে আবরার গা*র্ডদের বলে আরশি কে ওদের কাছ থেকে ছাড়িয়ে তার কাছে নিয়ে আসতে। কারণ আবরার চায় না আরশি জানুক তার লাইফ বি*প*দে আছে। আবরারের গা*র্ড রা আরশি কে বাঁচিয়ে আবরারের কথা মতো তার কাছে নিয়ে যায়। তবে তারা সাবধানতার সাথে কাজ টা করেছে যাতে আরশি কিছু টের না পায়। আরশি ভাবে আবরার ই তাকে কি*ড*ন্যা*প করিয়েছে। এসব ভেবে দীর্ঘশ্বাস ফেলে আবরার। গাড়ি গোডাউনের সামনে এসে থামতেই নেমে পড়ে সে। শ*ত্রু সম্পর্কে কিছু জানার আশায় পা বাড়ায় গোডাউনের দিকে।

চলবে?

(আস্সালামুআলাইকুম। আপনাদের রেসপন্স এতো কম কেনো? 🙂গল্পটা কি ভালো হচ্ছে না? দুই একজন সুন্দর মন্তব্য করেন। আর বাকিরা… 🙂।)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here