নেশা পর্ব ৬+৭

পর্ব ৬+৭
নেশা Returns💞
Ayusha Akter Usha
“”6″”
নেশা বেডের উপর টাওয়াল পরে বসে আছে।ওয়াশরুমে ঢোকার সময় তার মনেই ছিল না যে এখানে তার ড্রেস নেই।এখন এই টাওয়াল ছাড়া কিছু পরার ও নেই।নেশা তার ড্রেস ধুয়ে শুকোতে দিয়েছে।শুকোতেই ওটা পরবে।কিন্তু ততক্ষণে তাঁকে এইভাবেই বসে থাকতে হবে।এমন সময় দরজা খোলার শব্দে নেশা বেড থেকে লাফিয়ে উঠে বেড শীট টেনে শরীরে জরিয়ে নেয়।সাফার রুমে ঢুকে নেশার দিকে তাকাতেই থমকে যায়।এই মেয়ের আবার কি হলো।এই ভাবে বেডশীট জড়িয়ে রেখেছে কেন শরীরে।
-এই মেয়ে পাগল নাকি এই ভাবে বেড শীট জরিয়ে রেখেছ কেন।
সাফারের কথায় নেশার রাগ চরম পর্যায়ে উঠল।সে সাফারের দিকে এগোতে এগোতে বলল
-যখন কিডন্যাপ করতে পারেননা তখন কিপন্যাপ করতে কে বলেছিল শুনি।তুলে এনেছেন অথচ এটা জানেননা যে যাকে তুলে নিয়ে যাচ্ছি তার পরার জন্য ড্রেস এর ও প্রয়োজন হয়।
নেশার চড়া গলা শুনে সাফার রেগে দাতে দাত চেপে বলে
-what the…
-আপনার what the আপনার কাছেই রা….
আর কিছু বলার আগে নেশার পা লেগে বেডশীট পরে যায়।নেশা চমকে উঠে নিজেকে আড়াল করতে সাফারকে গিয়ে জড়িয়ে ধরে।এই পুরো ঘটনায় সাফার পুরো থ মেরে গেছে।তার বুকের মাঝে থাকা নেশা তার হার্টবীট শুনতে পাচ্ছে।যেই মেয়ে ধীরে ধীরে তার নেশায় পরিনত হচ্ছে আজ সেই মেয়ে শুধু একটা টাওয়াল পরে তাকেই জড়িয়ে ধরে আছে।এই মূহুর্তে নিজেকে সামলানো সবথেকে কঠিন।সাফার যেন ভেতর থেকে এলোমেলো হয়ে যাচ্ছে।সাফার কোনো মতে নিজেকে সামলে বলল
-ইডিয়ট…..আমাকে জড়িয়ে না ধরে চুপচাপ ওয়াশরুমে গিয়ে বসে থাকো।আর যতক্ষণ পর্যন্ত আমি না ডাক বো ততক্ষণ ওয়াশরুম থেকে বেরোবে না।
নেশা সাফারের বুক থেকে মাথা উঠিয়ে বলে
-কেন?ওয়াশরুমে কেন?
নেশার কথা শুনে সাফার নেশা কোমর জড়িয়ে ধরে তাঁকে নিজের আরো কাছে টেনে এনে বলল
-কারন আমি চাই না তোমাকে এইভাবে আমি ছাড়া অন্য কেউ দেখুক।
সাফারের কথায় যেন এক নেশা আছে।আর সেই নেশায় নেশা ডুবে যাচ্ছে।সাফারের নেশাগ্রস্ত চোখ গুলো থেকে যেন নেশার চোখ সরানো দায় হয়ে পরেছে।নেশা সাফারের চোখে চোখ রেখে মৃদু স্বরে বলল
-ছাড়ুন আমাকে।
সাফার এখনো তার দিকে একই ভাবে তাকিয়ে আছে।তা দেখে নেশা আবার বলল
-কি হলো বললাম তো ছাড়ুন।
এবার সাফার নেশার দিকে একটু ঝুঁকে ফিসফিসিয়ে বলল
-কিডন্যাপ হয়েছ বলে কি এখন পাগল ও হয়ে গেলে।
সাফারের কথা শুনে নেশা ভ্রু কুঁচকে তাকালো।তারপর সাফারের চোখ থেকে চোখ সরিয়ে নিজের হাতের দিকে তাকিয়ে নিজেই লজ্জায় পরে গেল।সে নিজে সাফারের বুকের শার্ট খামচে ধরে রেখেছে।তাড়াতাড়ি সাফারকে ছেড়ে দূরে গিয়ে দাড়ালো।সাফার নেশার দিকে তাকিয়ে একটু বাঁকা হেসে রুম থেকে চলে গেল।।।আর নেশা তাড়াতাড়ি ওয়াশরুমে ঢুকে পরল।এই বাড়িতে আনাচে কানাচে যতগুলো গার্ডস আছে হুট করে যদি একজন রুমে ঢুকে পরে তো কেলেংকারি হয়ে যাবে।।।

“7””
সাফার শপিং মলের মাঝখানে দাঁড়িয়ে আছে।কিছুক্ষণের মধ্যে সাফারের গার্ডসরা মল পুরো ফাঁকা করে।দোকানদার রা সবাই ভয়ে ভয়ে সব ড্রেস বের করে দেখাচ্ছে।কিন্তু সাফার বুঝতে পারছে ও কিনবে কোনটা।কোনটা পরলে নেশা সবথেকে বেশি সুন্দর লাগবে।তার মতে নেশা যেই ড্রেস ই পরুক না কেন সেই ড্রেস সুন্দর হয়ে ওঠে তাই সাফার সামনে থাকা সব ড্রেস ই প্যাক করে দিতে বলল।গার্ডরা কাপরের ব্যাগ নিয়ে যেতে লাগল।সাফার মল থেকে বেরোবে এমন সময় তার চোখ ‘ গেল একটা লাল শাড়ির দিকে।পুরো শাড়ি লাল রঙের।এই শাড়িতে নেশাকে কল্পনা করতেই সাফারের এক অন্য রকম অনুভুতি কাজ করছে।সাফার ওই শাড়িটাও নিয়ে নিল।
সাফার রুমে এসে দেখে রুমে কেউ নেই।এই মেয়ে সত্যি সত্যিই এতক্ষণ ধরে ওয়াশরুমে ঢুকে আছে।গার্ডস রা এসে সব প্যাকেট রুমে রেখে গেল।সাফার গিয়ে ওয়াশরুমে দরজা নক করল।।
-নেশা….নেশা
ভেতর থেকে নেশা বলে উঠল
-এতক্ষণে আপনার ডাকার সময় হলো।সেই কখন থেকে ওয়াশরুমে ঢুকে আছি।আমার কি খিদে টিধে পায়না নাকি।
-ইডিয়ট কথা না বলে বেরিয়ে এসো।
-আমি ওতোটাও ইডিয়ট নই যে এই অবস্থায় বেরিয়ে পরব।রুমে আমার ড্রেস শুকোতে দেওয়া আছে সেটা আমাকে এনে দিন।
-what the…. আমাকে কি তোমার সার্ভেন্ট বলে মনে হয়।
-জ্বী না।একজন কিডন্যাপার।যে কি ভালো মতো কিডন্যাপ ও করতে পারে না।
-সাট আপ।
-নো সাট আপ আপনি রুম থেকে বেরোন আমি আমার ড্রেস নেব।
-তুমি আমার রুম থেকে আমাকেই বেরোতে বলছ।
-আপনি আমাকে ইডিয়ট বলেন এখন তো দেখছি আপনি নিজে একটা ইডিয়ট এটা আপনার নয় আমার রুম ওকে।
-ইডিয়ট এই পুরো বাড়ি আমার।বাড়িতে থাকা প্রত্যেকটা রুম আমার আর রুমের মধ্যে থাকা প্রত্যেকটা জিনিস আমার আর ওই ওয়াশরুমের ভেতরে থাকা তুমিও আ…..
বলতে গিয়েও থেমে গেল সাফার।তারপর কিছু একটা ভেবে বলল
– আমি বেরিয়ে যাচ্ছি।তাড়াতাড়ি চেঞ্জ করে খেয়ে নিও।
বলেই সাফার রুম থেকে বেরিয়ে গেল।আর নেশা সাথে সাথে ওয়াশরুম থেকে বেরিয়ে এলো।বেডের উপর চোখ পরতেই তার চোখ প্রায় চড়ক গাছ।পুরো বেড কতগুলো ব্যাগ দিয়ে ভর্তি।নেশা গিয়ে ব্যাগ খুলে দেখে প্রত্যেকটা ব্যাগে বিভিন্ন ধরনের ড্রেস আর তার প্রয়োজনীয় অনেক জিনিস ই আছে।দেখে মনে এই জিনিস গুলোকেও কিডন্যাপ করে এনেছে।কিন্তু নেশা বুঝতে পারছে না।আসলেই কি সে কিডন্যাপ হয়েছে।কিডন্যাপ হলে কি মানুষকে এত আরামে রাখা হয়।তার জন্য পুরো দোকান কিনে ফেলেছে মনে হয়।আচ্ছা সাফার এসব কেন করছে।কেন তাকে এখানে এইভাবে আটকে রেখেছে।আর তার জন্য এসব ই বা কেন করছে।তাহলে কি সাফার ও তাকে…..ধুর এসব কি ভাবছে নেশা।পাগল হয়ে গেল না তো।সাফারের মতো একটা মাফিয়া তার মতো ইডিয়ট কে কেন…..?উফফ আর ভাববে না নয়তো পাগল হয়ে যাবে নেশা।নেশা তাড়াতাড়ি একটা গাউন নিয়ে চেঞ্জিং রুমে চলে গেল।

রাস্তায় সাফারের গাড়ির একদম সামনে সম্রাটের গাড়ি দাঁড় করানো।সাফার আর সম্রাট দুজনে মুখোমুখি।সম্রাট আজ চুপসে গেছে।মেয়ের চিন্তা তাকে কুঁড়ে কুঁড়ে খাচ্ছে।কোথায় আছে কি করছে কিচ্ছু জানতে পারছে।অন্য কোনো দিন সম্রাট মাত্র কয়েক ঘন্টায় নেশার লোকেশন বের করে ফেলত কিন্তু এবার তার ও কোনো চিহ্ন নেই।আজ খুব অসহায় লাগছে নিজেকে তার।তার মধ্যে সাফার তার চারিদিকে ঘিরে আছে।যে কোনো সময় সে কিছু করে ফেলতে পারে।সাফারকে সে খুব ভালো করেই চেনে।একবার যখন বলেছে সে তাঁকে ধ্বংস করবে তো এর শেষ পর্যন্ত সাফার হাল ছাড়বে না।আর তার নেটওয়ার্ক ও অনেক বড়।সম্রাট দু দিকেই ফেসে গেছে।একদিকে মেয়ের শোক অন্যদিকে সাফারের হুমকি তাকে দুমড়ে দিচ্ছে।কিন্তু ওতো সহজে সে ভেঙে পরবে না।তার এখন প্রয়োজন সব কিছু ছেড়ে তার মেয়ে কে খোজা।শত্রু তো আর কম নেই।সবাই ওত পেতে রয়েছে।
-মেয়ের নিখোজ টা বুঝি খুব বেশিই ভাবাচ্ছে আপনাকে।
সম্রাট চট করে সাফারের দিকে তাকালো
-তুমি কি করে জানলে আমার মেয়ে নিখোজ।
-ওহ কাম অন।বয়স হয়েছে আপনার।তাই হয়তো ভুলো এই শহরে কিং আমি।আমার থেকে কোনো খবর ই আড়াল হয় না।আপধাকে দেখেই বোঝা যাচ্ছে আপনি খুব বেশিই ভেঙে পরেছেন।
-আমাকে ওতোটা দূর্বল ভেবোনা সাফার।নিজের মেয়েকে কিভাবে সেফ করা যায় তা আমি খুব ভালো করে জানি।
-ইয়াহ।ভুলিনি আমি।অল দ্যা বেস্ট ফর ইউর জার্নি।
বলেই বাঁকা হেসে নিজের সানগ্লাস চোখে দিয়ে হেলতে দুলতে ওখান চলে এলো।সম্রাট সাফারের যাওয়ার দিকে তাকিয়ে রইল।তার মনে এখন শুধু নেশার কথাই চলছে।কোথায় আছে কি করছে কিছু বুঝতে পারছে না।সাফারকেও তার সুবিধের মনে হচ্ছে।নিশ্চয়ই তার দুর্বলতার সুযোগ নেবে ও।অন্যদিকে কুয়াশাও ভেঙে পরেছে।তাঁকেও যে সামলাতে হচ্ছে।
রাতের বেলা সাফার নিজের রুমে ঢুকতে গিয়েও থমকে গেল।নিজের রুম থেকে সরে নেশার রুমে গিয়ে ঢুকল।কিন্তু রুমে কোথাও নেশা নেই।তা দেখে সাফার একবার চারিদিকে ভালো ভাবে দেখল।কোথাও নেই নেশা।গেল কোথায়।এখান থেকে পালানোর ও তো কোনো পথ নেই।তখনই সাফার নজর গেল বারান্দার দিকে।নেশা আকাশের দিকে একদৃষ্টে তাকিয়ে রয়েছে।সাফার গিয়ে তার পাশে দাড়ালো।
-মন খারাপ।
-মাম্মা পাপার কথা খুব মনে পরছে।তারা নিশ্চয়ই খুব টেনশন করছে।প্লিজ একবার তাঁদের সাথে কথা বলতে দিন না আমাকে।তাঁদের কথা খুব মনে পরছে আমার।
ছল ছল চোখে সাফারের দিকে তাকিয়ে।নেশার এই দৃষ্টিতে যেন সাফার এর বুক মুচড়ে উঠল।যেই মেয়ে সারাক্ষণ বকবক করে।তার চোখে আজ জল তার সাফারের জন্য এ যেন সাফারের সহ্য হচ্ছে না।সাফার কিছু না বলেই ওখান থেকে চলে গেল।নেশা একটা দীর্ঘশ্বাস ফেলে চোখের জলটা মুছে নিল।
to be continue…

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here