পবিত্রতার_ছোঁয়া পর্ব ৭

#গল্পের নাম :#পবিএতার_ছোঁয়া(সিজন২)
#পর্ব :৭
#লেখিকা :#জাবিন_মাছুরা[ছদ্মনাম]

তাহসিন : রিমি ছাড়ো আমাকে। তুমি কিন্তু ভূলে যাচ্ছ আমি বিবাহিত। সামনে আমার স্ত্রী দাঁড়িয়ে আছে।

রিমি :আমি মানি না তোমার বিয়ে। আর তুমি একটা পিচ্চি মেয়েকে কিভাবে বিয়ে করতে পারলে। কি যোগ্যতা আছে ওই মেয়ের। প্লিজ ওকে ছেড়ে দিয়ে আমার কাছে চলে এসো।ওই মেয়ে কোনদিনও আমার মতো তোমাকে ভালোবাসতে পারবে না।

তাহসিন :স্টপ, বাজে কথা বলো না।

রিমি : তুমি আমাকে ঠকালে কেন? আমি তোমাকে অনেক ভালোবাসি।তোমাকে ছাড়া বাঁচতে পারব না।মিহুকে ডিভোর্স দিয়ে দেও।

তাহসিন : হাও ফানি? তোমাকে আমি কি ভাবে ঠকালাম।দেখ তোমাকে আমি সবসময় বন্ধুর নজরে দেখেছি। এখন এসব বলার কোন মানেই হয় না।

আমি নিরব দর্শকের মতো তাদের দিকে তাকিয়ে আছি। কি হচ্ছে বুঝতে পারছি না। শুধু বুকের মাঝে ব্যাথা অনুভব হচ্ছে।

আমার শাশুড়ি মা রিমি নামের মেয়েটার মাথায় হাত বুলিয়ে দিচ্ছে। আমি আশ্চর্য হচ্ছি যেখানে ওনি আমাকে শান্তনা দেবেন সেখানে ওই মেয়েটাকে শান্তনা দিচ্ছেন। আমি চেয়ার খামচ্ছে ধরে দাঁড়িয়ে আছি।

তাহসিন : রিমি এখানে না থেকে নিজের বাড়িতে চলে যাও। আর শোন আমি আর মিহু অনেক সুখে আছি। ওর মতো মেয়ে সবার কপাল জুটে না।

স্যারের কথাগুলো শুনে অবাক হচ্ছি। মানুষ যে কয়টা রুপের অধিকারী হতে পারে তাকে না দেখলে কখনো বুঝতে পারতাম না। মেয়েটা আমার দিকে অগ্নি দৃষ্টিতে তাকিয়ে আছি। হঠাৎ করে মেয়েটা পাগলা কুকুরে মতো এসে আমার চুলের মুঠো ধরে টানতে লাগল।

রিমি : এই মেয়ে তুই হচ্ছিস যত নষ্টের গোড়া। আমার তাহসিনকে তোর রুপের ছলনায় ফেলেছিস। চলে যা এই বাড়ি থেকে।

কথাগুলো বলতে দেরি কিন্তু রিমির গায়ে থাপ্পড় পড়তে দেরি হলো না।রিমি ছিটকে ফ্লোরে পড়ে গেল। থাপ্পড় অনেক জোরে ছিল ফলে রিমির ঠোঁট কেঁটে রক্ত পড়েতে শুরু করল।

তাহসিন : তোমার সাহস কি করে হয় আমার বউএর গায়ে হাত তোলা। মা ওকে এখনি এ বাড়ি ছেড়ে চলে যেতে বলো। ও যদি এখন না যায় তাহলে আমি কিন্তু বাড়িতে ঝড় তুলে ফেলব।

রিনা বেগম তাহসিন রাগ দেখে অনেক ভয় পেয়ে যায়। তাই সে তারাতারি রিমিকে নিয়ে নিজের ঘরে চলে যায়।

আমি চেয়ার ধরে কান্না করছিলাম। তখনি স্যার কাছে এসে আমার হাত শক্ত করে ধরে রুমে নিয়ে আসলেন।

আমাকে বিছানায় বসিয়ে আমার সামনে এক গ্লাস পানি দিলেন। আমি টান দিয়ে গ্লাসটা নিয়ে ঢকঢক করে পুরো পানি শেষ করে ফেললাম। এখন অনেকটা শান্তি লাগছে।
স্যার আমার সামনে হাটু ভেঙে বসে পড়লেন। আমার হাত দুটো তার হাতের মুঠোতে বন্ধি করলেন। জীবনে প্রথম কোন পুরুষের ছোঁয়া পেয়ে আমি শিউরে। কম্পিত শরীর আরো কাঁপতে লাগল।

তাহসিন :সরি বউ।আমাকে ক্ষমা করে দেও।

আবারো তার মুখে বউ ডাকটা শুনে আমার মনের মধ্যে শিতল হাওয়া বয়ে গেল।উনি একদম ছোট বাচ্চাদের মতো করে কথা বলতে লাগলেন।

তাহসিন :আমি জানি যে আমি ক্ষমা পাওয়ার যোগ্য না।তারপরও প্লিজ ক্ষমা করে দেও। চুপ করে থেকো না। কালকে রাতে আমার মাথাটা একদম ঠিক ছিলো না। আমি তোমাকে ভূল বুঝেছি।প্লিজ মাফ করে দেও।

মনে হচ্ছে যে আমার সামনে ছোট বাচ্চা বার বার ঠোঁট উল্টে ক্ষমা চাইছে। নিজেকে পৃথিবীর সবচেয়ে সুখী প্রানী মনে হচ্ছে।তার মুখে বউ শব্দটা শুনে আমার অভিমান দুঃখ সব পালিয়ে গিয়েছে। এক দৃষ্টিতে তার হাতের দিকে তাকিয়ে রয়েছি। কিন্তু মুখ দিয়ে একটা কথাও বলছি না।

তাহসিন : বউ পাখি প্লিজ মাফ করে দেও।

আমি বাকরুদ্ধ হয়ে যাচ্ছি তার কথা শুনে । একটু বেশিই লজ্জা লাগছে। আমি কিছু বলছি না দেখে সে আমার হাত ছেড়ে দিয়ে উঠে দাঁড়ালেন। ড্রয়ার থেকে সিগারেট বের করে আগুন ধরিয়ে আমার হাতে দিলেন।নিজের গায়ের শার্টটা খুলে বিছানায় ছুড়ে মারল। তাকে এক পলক বস্ত্রহীন অবস্থায় দেখে আমি লজ্জায় চোখ নামিয়ে ফেললাম।মাথাটা ঘুরতে লাগল।

তাহসিন : লুক এট মি। আমার দিকে তাকাও প্লিজ।

আমি লজ্জা মিশ্রিত দৃষ্টিতে তার দিকে তাকালাম। সাথে সাথে আমার চোখ বেয়ে জল গড়িয়ে পড়তে লাগল। মানুষটা কি পাগল হয় গিয়েছে? তার সারা শরীরে লাল টকটকে দাগ হয়ে রয়েছে। আমার শুধু গলায় জলন্ত সিগারেট চেপে ধরেছিলেন কিন্তু সে তো নিজের শরীরের একটা জায়গাও বাদ রাখেন নি।

তাহসিন: আমি না ভালো করে ছ্যাকা দিতে পারি নি। নিজের শরীর তো হাত সব জায়গায় পৌঁছয় না।

(#চলবে)

[ভূল গুলো ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আর কেমন হয়েছে জানাবেন]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here