“ফেমাস_বর🙈 পার্ট_৫

#ফেমাস_বর🙈
#পার্ট_৫
#লেখিকা_রামিসা_মালিয়াত_তমা
আদনান ভাই,ছাড়ুন আমাকে।প্লিজ ছাড়ুন,সবার অমতে আমি কোনোদিনও এমন কাজ করতে পারবনা।ছাড়ুন,প্লিজ ছাড়ুন।(কাঁদতে কাঁদতে বলতে থাকল)

আদনান-এতো সহজে তোকে আমি ছাড়বোনা তমু।প্রতিটাদিন তোকে নিয়ে স্বপ্নের জাল বুনেছি আমি,প্রতিটা মূহুর্তে তোকে পাওয়ার জন্য অস্থির হয়েছি।আর আজ বলছিস তোকে ছেড়ে দিতে?এটা তোর স্বপ্নেও হবেনা তমু,এটা তোর স্বপ্নেও হবেনা।তুই আমার ছিলি,আমার আছিস আর আমারই থাকবি।

তমু-প্লিজ আদনান ভাই,না প্লিজ।আর যাই হোক,এরকম করবেন না।প্লিজ।আপনার পায়ে পরি আমি।প্লিজ না,প্লিজ।(কাঁদতে কাঁদতে বলতে থাকে তমা)😭

আদনান-তমু,এই তমু!তী হইসে তোর?এমন করছিস কেন?(তমাকে ঝাঁকিয়ে বলতে লাগল)

তমা-নাহহহহহহহহহহহহহহহ(চিৎকার দিয়ে ঘুম থেকে উঠে পরল)

আদনান-কী হইসে তমু?(ভয় পেয়ে)😟

এতোক্ষন আদনান তার নিজের ঘুমন্ত পরীকে প্রাণ ভরে দেখছিল।কিন্তু হঠাৎ করে তমা এভাবে উঠে যাওয়াতে আদনান একটু ভয় পেল।আদনান খেয়াল করল যে তমা একেবারে ঘেমে নেয়ে একাকার হয়ে গেছে।

এদিকে তমা স্বপ্নটা দেখে এতোটাই ভয় পেয়ে গেছে যে সে কিছু বলতেও পারছেনা। আদনানকে নিজের চোখের সামনে দেখে ভয়ে পেয়ে নিজের অজান্তেই আদনানকে জড়িয়ে ধরল তমা।

এদিকে তমার এমন কান্ড দেখে আদনান কিছুটা অবাক হলো।আদনানকে তমা জড়িয়ে ধরে অনবরত কাঁপছে।আদনান কিছুই বুঝতে পারছেনা যে আসলে হয়েছেটা কী!তমাকে ছাড়িয়ে যেই আদনান কিছু বলতে যাবে সাথে সাথে তমা আদনানকে আরো শক্ত করে জড়িয়ে ধরল।আদনান বুঝল যে তমা হয়তো খুবই ভয় পেয়েছে।তাই সে আর কিছু না করে নিজেও শক্ত করে তমাকে জড়িয়ে ধরল।আদনানের নিজেরও খুব শান্তি লাগছে তমাকে এতো কাছ থেকে পেয়ে।তাও আবার তা তমার নিজের ইচ্ছায়।আহ,এতো শান্তি বোধহয় আদনান আগে কখনো পাইনি।

তমাও যেন আদনানের বুকে মাথা রেখে এক আলাদা স্বস্তি পাচ্ছে।কিছুক্ষন পর তমার কাঁপুনি খানিক কমলে তমার খেয়াল এলো যে সে আদনানকে এতোক্ষন শক্ত করে জড়িয়ে ধরে ছিল।তাই খেয়াল আসার সাথে সাথে তমা আদনানকে ছেড়ে দিল।

আদনান-কী হইসিল তোর?আমি তো ভয় পেয়ে গেসিলাম।

তমা-হায় আল্লাহ!এখন উনাকে কী যে বলি!আর যাই হোক স্বপ্নের কথা তো উনাকে বলাই যাবেনা(মনে মনে)

আদনান-কীরে?কোন স্বপ্নের কারখানায় ডুব দিলি শুনি?

তমা-নাহ,তেমন কিছুনা।ওই আরকি ভূতের স্বপ্ন দেখতেসিলাম তো তাই ভয় পাইসি।(হ,আদনান হচ্ছে তমার স্বপ্নের ভুত)🤣

আদনান-সে যাই হোক!তমু তুই তো ঘুম থেকে উঠেই গেসিস,তাহলে যা আমার জন্য এক কাপ ব্ল্যাক কফি বানায় আন প্লিজ।দিনাকে বলসিলাম।কফি তো না কী যে বানায় আনসে এক ওহ আর আল্লাহ খোদা জানেন।

তমা-জানতাম,এমনটা যে হবে।কিন্তু এটা আমি কী স্বপ্ন দেখলাম!(মনে মনে বলল)😳

এবার আপনাদের বলি তমা কী স্বপ্ন দেখেছিল।তমা দেখছিল যে আদনান ওকে সবার সামনে টেনে এনে বলছে,
আমি তমাকে ভালোবাসি!আমি যদি বিয়ে করি তাহলে তমাকেই করব!

বাকিরা-কী?

আফসানা হাসিব(আদনানের মা)-এসব তুই কী বলতেসিস আদি?

দিনা-আরেহ,আমি তো আগেই বলসিলাম।তমার জান্টুসের সাথে লাইন আছে।তখন কো কেউ বিশ্বাস করনি আমার কথা,এখন দেখলে তো?

মানিতা কাবির(তমার মা)-তোদের মধ্যে কবে থেকে চলছে এসবকিছু?😒

এদিকে তমার অব্স্থা একটা পাথরের মতন।সে কিছুই বুঝতে পারছেনা আদনানের কথা।

আদনান-জাস্ট শ্যাট আপ দিনা।আরেকটা বাজে কথা যদি তোমার মুখ দিয়ে শুনি তাহলে কিন্তু আমি পরোয়া করবনা যে তুমি আমার কাজিন হও।লিসেন ফুপ্পি,আমাদের মধ্যে কোনো সম্পর্ক নেই আর না কখনো ছিল।আমি তমাকে ছোটবেলা থেকেই অনেক পছন্দ করি।কিন্তু এ ব্যাপারে তমা কিছুই জানেনা।ওকে তোমরা কিছু বলোনা প্লিজ।

সবাই-এটা কখনোই সম্ভব নয়।তোরা কী ভুলে গেসিস যে তোরা দুইটা ভাইবোন?

মানিতা কাবির-আমি কখনোই নিজের ভাবির সংসারে নিজের মেয়েকে বিয়ে দিবোনা।জেনে শুনে সংসারে আগুন লাগাবো নাকি?

বাকিরা-হ্যাঁ,তাই তো।আদনান আমরা কেউ তোমার কথা মানিনা।এটা কখনোই সম্ভব নয়।

আদনান-কেন সম্ভব নয়?তমু আমার বোন বলে?আর তোমরা মানবেনা কারণ,সবার সংসারে আগুন লেগে যাবে বলে?ওকে,তবে তো দেখতেই হয় যে সংসারে কী আগুন লাগে!তমু,চল আমার সাথে।আজ এখন,এই মূহুর্তে আমি আদনান হাসিব সবার সামনে বলছি আজই আমি এ বাড়িতে তমুকে আমার বউ করে আনবো।দেখি কে কী করতে পারে!(এই বলে তমাকে টানতে টানতে নিয়ে যেতে লাগল)….. বাকিটা তো আপনারা জানেনই।

এইদিকে তমা কিছু না বলে উঠে কফি বানাতে চলে গেল।কিছুক্ষনের মধ্যে কফি হাতে চলেও এলো।

তমা-নিন,কফি ধরুন।(আদনানের দিকে কফি বাড়িয়ে দিয়ে)

আদনান হাতে কফিটা নিলো।আর কফিতে চুমুক দেওয়ার সাথে সাথে যেন আদনানের সর্বাঙ্গ জুড়িয়ে গেল।এরকম একটা স্ট্রং ব্ল্যাক কফিই তো আদনান খুঁজছিল ।

আদনান-থ্যাংকু,থ্যাংকু সো মাচ রে তমু।তুই যে আমার করতে বড় উপকার করেছিস তা তুই নিজেও জানিস না।এমন একটা কফিই তো খুঁজছিলাম রে।

তমা-ওয়েলকাম।আচ্ছা,আদনান ভাইয়া আপনি তাহলে রুমে থাকেন আমি একটু আসতেসি।

আদনান-কোথায় যাচ্ছিস?🤨

তমা-আহা,বসেনি না।আমি ১০ মিনিটের মধ্যেই আসছি।

আদনান ভেবে পেলোনা তমা কোথায় যাচ্ছে।আদনানকে আর কিছু বলার সুযোগ না দিয়ে তমা বের হয়ে গেল রুম থেকে।

চলবে,,,,,,,,,

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here