“ফেমাস_বর🙈 পার্ট_৬

#ফেমাস_বর🙈
#পার্ট_৬
#লেখিকা_রামিসা_মালিয়াত_তমা
আদনান ভাইকে নিয়ে এটা আমি কী দেখলাম?কেন এরকম একটা স্বপ্ন দেখলাম আমি!কেন এমন একটা স্বপ্ন দেখলাম।(মনে মনে ভাবতে লাগল তমা)

এসব ভাবতে ভাবতে তমা ট্রে হাতে নিয়ে ঘরে উঠল।

তুই রান্না ঘরে গেসিলি?তোকে না মানা করেছি রান্না ঘরে ঢুকতে!(রেগে কথাগুলো বলল আদনান)😡

তমা-উফ ফো,আমার তেমন কিছু হইনি আদনান ভাই।নিন,নাগেটস খান!

আদনান-একটা কথা বলবিনা তুই!একে তো হাত পুড়িয়েছিস,তারপর সেটা আবার কাউকে বলিসনি।তোকে ধরে তিনবেলা থাপড়ানো দরকার,ফাজিল।

তমা তো নাগেটস খেতেই ব্যস্ত।আদনানের কথা তমার কান অবধিও যাচ্ছেনা। তমার কোনো হুস-জ্ঞান নাই দেখে আদনান ভাবল যে তমাকে একটু ভয় দেখাবে।যেই ভাবা সেই কাজ!

আদনান-তমা আ যে দেখ তেলাপোকা!😜

আদনান খুব ভালো করে জানে যে তমা তেলাপোকা কে যমের মতো ভয় পায়!

তেলাপোকার নাম শুনে তমার চিৎকার দেখে কে।তমা এক চিৎকার দিয়ে আদনানের পাশে যেতে নিলে খাট থেকে পরে যেতে নিলো।সাথে সাথে আদনান তমাকে ধরে ফেলতে নিলে আদনান এবং তমা দুজনেই খাট থেকে পরে গেল!তবে আদনান নিচে না পড়ে পরল তমার গায়ের উপর।

তমা-আরে,আউচ।আল্লাহ গো কেউ এই হাতি রে আমার উপর থেকে সরাও।আম্মু!

অন্যদিকে আদনানের কোনো হুস নেই।সে এক দৃষ্টিতে তমার দিকে তাকিয়ে আছে তো তাকিয়েই আছে।আহ,যেন এভাবে তাকিয়ে থেকেই সারাজীবন কাটিয়ে দিতে পারবে!😇

তমা আদনানের কোনো হুস নেই দেখে আদনানকে এবার ধাক্কাতে লাগল।দুনিয়ার সব কিল,ঘুঁষি আদনানের উপর এপ্লাই করতে লাগল!কিন্তু কোনো লাভই হলোনা।

এদিকে হঠাৎ আদনানের খেয়াল হলো যে সে তমার উপরে।আর তমা তাকে সরানোর আপ্রাণ চেষ্টা করেই চলেছে।

আদনান-হাহাহাহাহাহা,তোর এই ইঁদুরের মতন ছোট ছোট হাত দিয়ে দেওয়া কিল-ঘুঁষি আমার শরীরের এক কোণায় কেও নড়াতে পারবেনা।উল্টা তুই নিজেই ব্যাথা পাবি!

তমা-এতোই যখন বুঝেন তাহলে দয়া করে আমার উপর থেকে সরেন।আপনার এই ১০০ কেজি শরীরের ওজনের ভার আমি নিতে পারতেসিনা!

আদনান-তাই না?আমি ১০০ কেজি?আমার শরীরের ভার ১০০ কেজি?ঠিকাছে তাহলে আসল ১০০ কেজির ভার কাকে বলে সেটা তোকে একটু দেখাই!😈
এই বলে আদনান তমার উপরে তার পুরো শরীরের ভার ছেড়ে দিল।

তমা-আল্লাহ গো!আদনান ভাই প্লিজ উঠেন উপর থেকে!আল্লাহর দোহাই লাগে আপনারে!উঠেন প্লিজ!(তমার দম নিতে খুবই কষ্ট হচ্ছে,তাই টেনে টেনে কথাগুলো বলল)

আদনান বুঝতে পারল যে তমার কষ্ট হচ্ছে।তাই সে আর কথা না বারিয়ে উঠে পরল।আর তমা এতোক্ষনে ছাড়া পেয়ে একটা জোরে নি:শ্বাস নিল।

তমা-কই তেলাপোকা?

আদনান কিছু না বলে মিটিমিটি হাসতে লাগল।

তমা-হাসেন কেন আপনি?বলেন কই তেলাপোকা?

আদনানকে কিছু না বলতে দেখে মুখ টিপে টিপে হাসতে দেখে তমা বুঝল যে আদনান তমাকে ইচ্ছা করে ভয় দেখিয়েছে।

তমা-কাজটা একদম ঠিক করলেন না আদনান ভাই।আমার মতো এরকম একটা নিরীহ শিশুর সাথে এমন না করলেও পারতেন।😭

আদনান এবার জোরে হেসে দিলো।

আদনান-কী হইসে?কী বললি?তুই শিশু?তাও আবার নিরীহ শিশু?তুই?আর হাসাইসনা রে তমু,আর হাসাইসনা!তোর বয়স এখন ১৮!আর তুই কিনা এখনো নিজেকে শিশু বলে দাবি করিস?🤣(হাসতে হাসতে বলল আদনান)

আদনানের কথা শুনে তমা বেকুব বনে গেল।

এর মধ্যে আদনানের একটা ফোন কল আসলো।তাই আদনান ফোন ধরে কথা বলতে বলতে ঘর থেকে বের হয়ে থাকল।

চলবে,,,,,,,,,

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here