হৃদয়সিন্ধুর_পাড়ে পর্ব ৪+৫

#হৃদয়সিন্ধুর_পাড়ে💕
পর্ব: ৪ [থ্রিলার+রোম্যান্টিক]
#কায়ানাত_আফরিন
.
৮.মাঝরাতে মৌনি চিৎকার দিতেই সাথে সাথে উঠে বসে লিজা আর নিশু। মৌনি চোখ বন্ধ করে অনবরত ছটফট করে চলছে। সাথে রয়েছে বিকট চিৎকার। বাইরে এখন তুমুল বেগে বৃষ্টি বইছে। মাঝে মাঝে বাজ পড়ার শব্দে তান্ডব শুরু করেছে সারা পরিবেশ। এমন একটা পরিস্থিতে হঠাৎ মৌনির আর্তনাদ কম ভয়ের কিছু না।নিশু শঙ্কিত হয়ে বললো…….
.
—মেয়েটার কি হলো রে?
.
লিজারও চোখমুখ শুকিয়ে গিয়েছে। নিজের অধরযুগল হালকা নাড়িয়ে বলে ওঠে.
—জলদি নিভ্রকে ডাক।
.
সাথে সাথেই এসে পড়ে নিভ্র। নিশুর ডাকে নিভ্রর পিছুপিছু সোহান আর তুর্যও এসে পড়েছে। মেয়েটার রীতিমতো ভয়াবহ অবস্থা। পাগলের মতো তাকের বইগুলো এদিক সেদিক ছুঁড়ে মারছে। নিজেকেই নিজে আঘাত করে চলছে। মৌনির এই ভয়াবহ দৃশ্য দেখে সবাই নিভ্রর পিছে দাঁড়ায়। নিভ্র কিছুটা শঙ্কা নিয়েই তীব্র দৃষ্টিতে তাকায় মৌনির দিকে। কপাল ভাঁজ করে ঠোঁট চেপে কিছু একটা ভাবছে সে। তুর্য নিভ্রকে বললো…..
.
—নিভ্র দেখ না ওর কি হয়েছে?
—দেখছি…….
নিভ্র এগিয়ে এসে মৌনির সামনে দাঁড়ায়। শান্ত করার জন্য চেপে ধরে মৌনির দুই হাত। মৌনি তখনও ছটফট করছে। ওর কামিজের অবস্থাও খুব করুন।গলায় ঘাড়ে নিজেই নিজেকে আঁচড় দিয়েছে। আংশিক জামাটি ছিড়ে ফেলেছে। নিভ্র সেদিকে একবার তাকিয়ে চোখ ফিরিয়ে নেয়। একজন সাইক্রেটিস্ট সে। নিজেকে দুর্বল করলে চলেব না। একটা লম্বা শ্বাস নিয়ে মৌনির উদ্দেশ্যে শীতল গলায় সে বললো………
.
—আমার চোখের দিকে তাকাও মৌনি…….look at my eyes !
.
মৌনি নিমিষেই শান্ত হয়ে যায়। অপলকভাবে ডুবে পড়ে নিভ্র সেই মায়াবী চোখযুগলে। নিভ্রর দৃষ্টি তীক্ষ্ণসম্পন্ন। তবে কালচে বাদামী চোখ জানান দিচ্ছে অদ্ভুদ মস্তিষ্কের খেলা। মৌনি এখন নিজের মধ্যে নেই। তলিয়ে যাচ্ছে নিভ্রর সেই চোখের ভাষাতে।
বর্ষণমুখর রাত। ক্ষণে ক্ষণে বিদ্যুতের ঝলকানিতে আলো ছেয়ে পড়ছে ঘরের মাঝে । সেই আলোতেই মৌনি দেখতে পারছে নিভ্রর মুখমন্ডল। শুষ্ক ঠোঁটযুগলে ফুটে উঠেছে একরাশ স্নিগন্তা। ধীরে ধীরে সে নিজের জ্ঞান ফিরে পেতে শুরু করে। আচমকাই নিভ্রর বুকের সাথে মিশে পাগলের মতো কাদতে থাকে মৌনি।
.
নিভ্রর বুকটা কেউ যেন ভেঙ্গে চুরমার করে দিচ্ছে। মানসিক রোগের চিকিৎসক হলেও মেয়েটার অশ্রুসিক্ত নয়নের কারনে নিজেকেই মানসিক রোগী মনে হচ্ছে ওর। মৌনি কান্নাজরিত সুরে বলে ওঠে……..
.
—নিভ্র ভাই? আমি দ-দেখেছি ওরা আমায় ইনজেকশন দিয়েছে। আমি পাগলের মতো দৌড়াচ্ছিলাম কিন্ত আমি ছাড়া পায়নি ওদের হাত থেকে। ও-ওরা বলেছে আ-আমি পেনড্রাইভ না দিলে আমার সাথে আমাদের বাকি সব বন্ধুদের মেরে ফেলবে। কিন্ত তার আগে আমায় পতিতালয়ে………..
.
এতটুকু বলে আবারও হু হু করে কেদে যাচ্ছে মৌনি। নিভ্র ওকে জাপ্টে ধরে বারবার শান্ত করার ব্যর্থ প্রয়াস চালাচ্ছে। নমনীয় কন্ঠে বলে…..
.
—তোমার স্বপ্ন এগুলো মৌনি ! আমি আছি তো ! আমি থাকলে কেউ তোমার ক্ষতি করবে না। হুসসসস……..শান্ত হও।
.
সবাই দেখে যাচ্ছে মৌনির প্রতি নিভ্রর এই কেয়ারিং গুলো। সদ্য যুবতীতে পড়া এই মেয়েটাকে বেশ গভীরভাবেই নিভ্র ধারন করে নিয়েছে।
.
—আমায় ছেড়ে যাবেন না তো নিভ্র ভাই?
.
—মোটেও না।
.
—সত্যি তো? আপনি যদি চলে যান তবে ওরা তো……..
.
—উহ ! আমি বলেছি না এসব বলবে না। কার এত সাহস এই নিভ্রর কাছ থেকে এই মৌনিপরীকে নিয়ে যাবে?
.
মৌনির কোনো সাড়াশব্দ পায়না নিভ্র । সে চুপচাপ নিভ্রর বুকে মিশে শ্বাস নেওয়ার চেষ্টা করেছে। চোখ দুটোতে ভর করেছে হাজারো রাজ্যের ঘুম। নিভ্র মৌনির ঘন চুলে হাত বুলিয়ে দেয়।মিহি কন্ঠে বলতে থাকে………
.
—অনেক হয়েছে কান্নাকাটি। এখন চুপচাপ ঘুমিয়ে পড়ো। মাথা ভার ভার ভাবটা কেটে যাবে।
.
মৌনিকে খাটে শুয়িয়ে দেওয়ার কিছুক্ষণ পরই ঘুমে তলিয়ে পড়ে সে। নিভ্র নিজের হাতটা আস্তে করে ওর হাতের বন্ধন থেকে সরিয়ে উঠে যায়। সবার হতভম্ব দৃষ্টি বুঝে ইশারায় বলে বাইরে আসতে।
.
.
বৃষ্টির সাথে ঝড়ো হাওয়ার পরিমাণটা প্রবল। দূরে কোথাও গাছপালা ভেঙ্গে পড়ার শব্দ হয়েছে। দুহাত দিয়ে পাজেল বক্স নিয়ে নিভ্র খেলা করতে ব্যস্ত। তবে তার দৃষ্টি অন্যদিকে। কিছু একটা ভাবছে সে তাও খুব গভীরভাবে। নিভ্রর আশেপাশেই বসে আছে সোহান-নিশু-তুর্য আর লিজা। নীরবতা কাটাতে লিজা বললো…..
.
—মেয়েটার কি হয়েছিলো রে?
.
নিভ্র পাজেলটা একহাতে নেয়। চোখ তুলে তাকায় লিজার দিকে।তুর্য বললো….
—আমার মনে হয় মেয়েটা স্বপ্ন দেখে ভয় পেয়েছে।
.
—উহু । তার থেকেও কারনটা বেশি ভয়ঙ্কর।
নিভ্রর দিকে মনোযোগ দেয় সবাই। সোহান জিজ্ঞেস করলো……”মানে”
.
পাজেল বক্সের প্রতিটা কালার মিলে গিয়েছে। নিভ্র সেটা টেবিলে ছুড়ে মারে। কঠোর চোখে তাকায় সবার দিকে। নিজের শুষ্ক ঠোঁটজোড়া হালকা জিহবা দিয়ে ভিজিয়ে বলে……
.
—আমার লাইফের অন্যতম কিছু ক্রিটিক্যাল কেসের মধ্যে এটা হবে একটা। ওর মানসিক অবস্থা ভয়ঙ্কর থেকেও ভয়ঙ্কর।
.
—কারন?
.
—She has a problem called ”Overnight Disorder”। মানুষের অতীতের কিছু ভয়ঙ্কর স্মৃতি যা মনে থাকে না সেগুলোই স্বপ্ন আকারে বারবার ঘুমের মধ্যে আসে তাও আবার গভীররাতে। মৌনি যেগুলো বলেছিলো এরকম কিছু একটা হয়েছে ওর সাথে যা ওর মনে নি। তাই আমি স্বপ্ন বলতেই ও বিশ্বাস করে নেয়। এমন রোগী বেশিরভাগ ড্রাগ এডিক্টটের মতো আচরন করে , নিজেকে আঘাত দেয়। আর বারবার স্বপ্ন দেখে যে কেউ ওর সাথে খারাপ কিছু করছে। রাত্রে যৌন চাহিদাটিও আরও তীব্র হয়ে ওঠে……(সূত্র: Google)
তবে এই রোগী এশিয়াতে খুবই কম। ইউরোপ আর আফ্রিকায় এই রোগির সংখ্যা বেশি। মেবি ওকে কোনো ডোজ দেয়া হয়েছে অনেক আগেই…….
.
—সেই ইনজেকশন না তো? (লিজা)
.
—হতেও পারে।
.
—তাহলে কি করবি এখন? (নিশু)
.
—আমায় এটা নিয়ে বেশ কিছু রিসার্চ করতে হবে। তারপর বলতে পারবো। এই কেস আমি প্রথম পেলাম।
.
—মেয়েটার জন্য মায়া লাগে। এমনিতেও জানের ভয় আছে আবার mentally sick…..(তুর্য)
.
—What mentally sick ! ওর জাস্ট overnight disorder………মৌনির কিছুই হবে না। আমি থাকতে তা হতে দেবো না। next time তোর মুখে এমন কথা যেন না শুনি।
.
নিভ্রর ধমক খেয়ে তুর্য চুপসে যায়। মৌনি তো সত্যিই মেন্টালি সিক। তবে নিভ্রর এমন ক্ষেপে যাওয়াটা ওর মাথার ওপর দিয়ে গেলো। নিভ্র একপা দিয়ে সামনের টেবিলটা লাথি দিয়ে চলে যায় সেখান থেকে। মৌনির ব্যাপারে কোনো negative কথাই যেন সহ্য করতে পারবে না সে। মৌনির রুমে একবার উঁকি দিয়ে দেখে ও ক্লান্তিমাখা ঘুমে বিভোর। ওর গায়ে একটা পাতলা কম্বল বিছিয়ে দিতেই তা গভীরভাবে আগলে নেয়। নিভ্র ওর মাথায় হাত বুলিয়ে দিয়ে বলে ওঠে…………
.
—তোমায় আমি সুস্থ করবো মৌনি। যা করার প্রয়োজন সবই করবো। তবে তোমাকে হারাতে দেবো না।❤
.
.
.#হৃদয়সিন্ধুর_পাড়ে💕
পর্ব:৫ [থ্রিলার+রোম্যান্টিক]
#কায়ানাত_আফরিন
.
৯.সকালের মধুময় এই আলোরাশিতে নিভ্রদের এই বাড়িটা অন্যরকম সুন্দর লাগছে। গতরাতের বৃষ্টির পর সকালে দেখা যাচ্ছে পরিচ্ছন্ন আকাশ। মৌনি বারান্দায় বসে তীক্ষ্ণ দৃষ্টিতে দেখে যাচ্ছে নিভ্রকে। নিভ্র কিচেনে নাস্তা বানাতে ব্যস্ত। আজকাল ছেলেদের রান্না বিষয়টা কমন হয়ে গেলেও এই প্রথম কোনো ছেলেকে কিচেনে রান্না করতে দেখলো সে। প্রত্যেকটা কাজই যেন নিখুতভাবে নিভ্র করছে।সালাদ বানানো থেকে শুরু করে অমলেটের জন্য পিয়াজ কাটা , ফ্রাইপ্যানে হেলদি অলিভ অয়েল তেল ঢালা সবকিছু একেবারেই প্যাশনেটভাবে করছে যেন নিভ্র অনেক ভালো একজন শেফ। মৌনি কিছুক্ষণ সেদিকে তাকিয়ে থাকে। মনে মনে ভাবে যে….এই ছেলেটা এত গুণের কেন? আল্লাহ যেন সবদিক থেকেই একে ভরে ভরে দিয়েছে। মৌনির ভাবনার মধ্যেই নিভ্র যে কখন এসে পড়লো তা ওর বোধগম্যে এলো না।
নিভ্রর ওর চোখের সামনে চুটকি বাজাতেই মৌনির ধ্যাম ভাঙ্গে। একটা প্রশস্ত হাসি দিয়ে লে দাঁড়িয়ে আছে মৌনির সামনে। পড়নে সাদা এপ্রোন। হাতে রয়েছে একটি ট্রে। সে ট্রে টি সামনের টেবিলের মধ্যে রেখে নিভ্র মৌনির উদ্দেশ্যে বলে……..
.
—নাও। ব্রেকফাস্ট এনেছি তোমার আর আমার জন্য। দেখোতো পছন্দ হয় কি-না?
.
মৌনি তাকাতেই যেন চোখ ছানাবড়া হয়ে যায়। একটা অমলেট সাথে দুই পিস পাউরুটি আর বাটি ভর্তি সালাদ। মৌনি এসব কিছু কখনোই খায় না সকালে। নিভ্রকে আমতা আমতা করে বলে……
.
—নি…নিভ্র ভাই। আমি এসব খ-খেতে পারবো না।
—কেন?
—আমার এসব খাওয়ার অভ্যাস নেই।
—তো কি খাও সকালে?
—বেশিরভাগ সময়ে কিছু খাই না। তবে নাস্তা করলে পরটা, ভাজি, ডাল সাথে সুজির হালুয়া……..
.
মৌনির কথা শুনে হো হো করে হেসে ফেলে নিভ্র। হাসিটা ব্যঙ্গাত্নক ধরনের হাসি। মৌনি কিছুক্ষণ সে হাসির দিকে তাকিয়ে চোখ নিচু করে ফেলে। নিভ্র কোনোরকম হাসি চাপিয়ে বললো…
—তুমি পুরান ঢাকায় থাকতে তাই না?একমাত্র এটাই ঢাকায় একমাত্র খাঁটি জায়গা যেখানে সকালে চিপচিপে তেলে ভাজা পরটার সাথে আনহাইজিনিক ডাল ভাজি আর হালুয়া থাকে। ইয়াক্……..এসব তেলের খাবার সকালে খাও কেমনে?জানো না এগুলো শরীর মোটা করে ফেলে?
—আমার অভ্যেস আছে।
মুখ বাকিয়ে বলে মৌনি। নিভ্রর কথাতে খানিকটা অপমানবোধ করছে সে। নিভ্র তারপর প্লেটটা মৌনির দিকে এগিয়ে দেয়। তার দৃষ্টিভঙ্গি স্বাভাবিক।
—সেই অভ্যাস চেন্জ করে এগুলো খাওয়ার অভ্যাস করো। সাইক্রেটিস্ট বলে হেলথের হেলফেল তো মোটেও করতে দিবোনা একজন ডক্টর হিসেবে। সো তোমার গুড হেলথের জন্য তো খেতেই হবে।
—না খেলে হবেনা নিভ্র ভাই?
মৌনি মলিন করে প্রশ্ন করে নিভ্রকে। নিভ্র এবার নিজের খাবার নিয়ে এগিয়ে দেয় মৌনির মুখের কাছে। মৌনি নিভ্রর দিকে তাকাতেই দেখে চোখে মুখে একরাশ মায়া। সেই মায়াবী চোখযুগল যেন আকুলস্বরে বলছে মৌনিকে খাবার খেয়ে নিতে।
মৌনি তাই আর কিছু না বলে খাবারটি খেয়ে নেয় নিভ্রর হাত থেকে। খাওয়ার সময় মৌনি বারবার আড়চোখে নিভ্রকে দেখছিলো। ছেলেটার ফর্সামুখ আগুনের উত্তাপে লম্বা সময় থাকার কারনে নাকের ডগায় ঘামগুলো চিকচিক করছিলো। মৌনির দৃষ্টিটা যেন সেখান থেকে সরছিলই না। মাঝে মাঝে ভাবে যে নিভ্র যদি আজীবন ওর সাথে থাকতে পারতো?
.
—লেয়ার কফি খাবে?
নিভ্রর কথায় মৌনি ভ্রু কুচকে ফেলে। মনে মনে ভাবে , কি কফি এটা আবার। ঢাকায় এত রেস্টুরেন্টে কফি খেয়েছে কিন্ত জীবনেও এ কফি খায়নি।
—কেমন কফি এটা?
—আ্যমেরিকার একটা ট্রেডিশন্যাল কফি যেটাতে হেভি ক্রীম এর একটা লেয়ার থাকে।এখন তো সব কফি বানাতে কফি মেশিন লাগে যা অনেক সহজ। কিন্ত লেয়ার কফিই একমাত্র কফি যেটা কখনোই মেশিনে বানানো সম্ভব নয়। বাংলাদেশে এটার দাম প্রায় সাড়ে আটশ টাকা।
.
মৌনি ড্যাব ড্যাব ড্যাব করে তাকায় নিভ্রর দিকে। একটু উচ্চস্বরে বলে………
—কিইইইই? সাড়ে আটশ টাকা। কোনো সেন্টি পাগলা টাইপ মানুষই তবে এটা খাবে তবে এত টাকা দিয়ে।
—হুম। আর তাইতো আ্যমেরিকার সেন্ট ফ্রান্সিস্কো থেকে এই রেসিপিটা শিখে এসেছি।
.
—আপনি সেন্ট ফ্রান্সিকোতেও গিয়েছিলেন?
.
—আরে ! জাস্ট এক সপ্তাহের ট্রেনিংয়ের জন্য। এর পরই তো আমি লেকচারার হিসেবে জয়েন করি।
মৌনি বুঝতে পেরেছে যে এই ছেলের অভিজ্ঞতার পাল্লা অনেক ভারী। নাহলে এই ছেলের মধ্যে তেমন কোনো খুঁত ও দেখতে পেলো না। একজন ভালো পাত্র হিসেবে নিভ্র মোটামোটি ভালো একটা ছেলে।
.
.
কিচেনে নিভ্র কফির ওপর হেভি লেয়ারটি সাবধানতার সাথে ঢালছে। মৌনি প্রত্যেকটা বিষয়ই বেশ মনোযোগ দিয়ে দেখছিলো। মোটকথা নিভ্রর ধৈর্য আছে। যেই কঠিন রেসিপি রে বাবা ! মৌনি থাকলে এর দাম তো ১০০০ টাকারও কম নিত না। কিন্ত মৌনির মনে চলছে অন্য চিন্তা। ক্রাইমের সেই পেনড্রাইভটা এখনও তার কাছে। যেকরেই হোক এই পেনড্রাভটা প্রফেসর এনায়েতউল্লাহের কাছে পাঠাতে হবে। মৌনি নিভ্রকে বললো……
.
—নিভ্র ভাই আপনার কাছে Vivo চার্জার হবে?
—কেনো?
—আমার ফোনটা দুদিন ধরে বন্ধ হয়ে আছে। একটা জরুরি কল দেবো। তাছাড়া আব্বু আম্মুর সাথেও কথা হচ্ছেনা।
—তোমার কি মনে হয় এখন ফোনটা তোমার ওপেন করা উচিত?
একথা বলে কফির মগটা নিভ্র এগিয়ে দেয় মৌনির কাছে। মৌনির নিভ্রর কথাটা ঠিক বুঝতেপারলো না। অস্পষ্টস্বরে জিজ্ঞেস করলো……..
—মানে?
.
নিভ্র আলতো হাসে। পিলারটির ওপর হালকা হেলান দিয়ে তীক্ষ্ণ চোখে তাকায় সে মৌনির দিকে।
—তুমি যাদের কথা বলছিলে আই মিন ফেক সার্টিফিকেট তৈরির একটা গ্যাং ওরা মনে হয় না এত কাচা খেলোয়াড় হবে। তোমার কাছে ওদের বিরুদ্ধে চরম একটি প্রমাণ আছে যেটা হলো পেনড্রাইভের মধ্যে। আর এই পেনড্রাইভের জন্য তোমার সূত্র ধরে ওরা যেকোনো কিছু করতে পারে তোমার সাথে । আর তোমার ধরার জন্য অবশ্যই তোমার লোকেশন জানা প্রয়োজন। তুমি ফোনটা অন করলেই তোমার জিপিএস ট্যা্রক করে ওরা সহজেই এসে পড়বে চট্টগ্রামে।ওদের যেহেতু ফেক সার্টিফিকেট বানানোর মতো ক্ষমতা আছে তবে তোমার নাম্বার ট্রাক করাও কঠিন কোনো কাজ হবে না।
.
মৌনির নিভ্রর প্রতিটা কথাই মনোযোগ দিয়ে শুনছিলো। আসলেই তো ! এই বিষয়টাতো ওর মাথাতেই আসেনি। ছেলেটার তীক্ষ্ণ বিচক্ষণতা দেখে মৌনি ধাপে ধাপে যেনো অবাক হচ্ছে।মলিন কন্ঠে মৌনি বললো……..
.
—নিভ্র ভাই ! ওদের যেভাবেই হোক শাস্তি দেওয়া প্রয়োজন। পশুর থেকেও অধম এরা। ফেক সার্টিফিকেট বানিয়ে এমন সব মানুষদের ডাক্তার, ইন্জিনিয়ার বানিয়ে দেয় যাদের এ সম্পর্কে নগণ্য ধারনা। ফলে হাজার হাজার মানুষ মরে। সমাজ হয়ে ওঠে দুর্নীতির কারখানা।ব্যাংক থেকে স্টুডেন্ট লোনের নামে হস্তক্ষেপ করে লক্ষ লক্ষ টাকা। ওদেরকে কিছুতেই ছাড়া যাবে না নিভ্র ভাই । কিছুতেই না। রাত দিন ঘেটে ১ বছর ধরে এ বিষয়ে রিসার্চ চালাচ্ছি আমি । কিন্ত………..
.
মাথাটা মৌনির চিনচিন ব্যাথা শুরু হয়েছে। চোখের সামনে বারবার ভেসে ওঠছে সেই চিৎকার করা মানুষের দৃশ্য যাদের জোরপূর্বক ইনজেকশন দেয়া হচ্ছিলো। নিভ্র একটু সতর্ক হয়ে যায়। মৌনিকে প্রেশারে ফেলেই সিন ক্রিয়েট করতে পারে। তাই পরিস্থিতিটা পাল্টানোর জন্য সে বললো………
.
—তারাতারি কফি খেয়ে নাও। আমরা সবাই ঘুরতে যাবো নে।
.
মৌনি এবার নিভ্রর দিকে করহণপাত পারে। চোখের দৃষ্টিতে বিষ্ময়ের রেশ।
—কোথায় যাবো?
নিভ্র কিছু একটা ভেবে এগিয়ে আসতে থাকে মৌনির দিকে। ঠোঁটে ঝুলে আছে দুষ্টু হাসি। নিভ্রর এমন দৃষ্টি মৌনি বুঝে উঠতে না পেরে হালকা পিছিয়ে যায়। কিন্ত নিভ্র যেন থামছেই না। একপর্যায়ে মৌনি দেয়ালের সাথে মিশে যেতেনিভ্র দাঁড়ায় । নিজের ডান হাতটি দিয়ে দেয়াল ভর করে দাঁড়ায় সে।
মৌনির নিঃশ্বাস ক্রমশই যেন ভারী হয়ে আসছে। নিভ্র গহীন চোখে দেখছে মৌনির তিরতির করে কাপতে থাকা ঠোঁট। গোলাপের পাপড়ির ন্যায় সে ঠোঁটযুগল নিভ্রর কাছে অপার সুন্দর লাগছে। নিভ্র মাতাল কন্ঠে বলে………
—আমার শহরে এসেছো আর আমি তোমায় ঘুরাবো না? (মৌনির কানের কাছে ফিসফিসিয়ে) আজ তোমায় নিয়ে প্রেমিকের মতো ঘুরবো……….
.
শেষের বাক্যটুকু শুনে মৌনি স্তব্ধ। নিভ্রর উত্যপ্ত নিঃশ্বাস ওর কান ছঁুয়ে দিতেই শরীরে অদভুদ এক শিহরণ জেগে ওঠেছে। এ কেমন ঝড় বইছে ওর মনে। মৌনি এবার নিভ্রর চোখের দিকে তাকায়। দুজনের চোখাচোখি হতেই মৌনির হৃদয়ের কম্পন যেন দ্রুতগতিতে বেড়ে গেলো। এ চোখদুটোতে প্রকাশ পাচ্ছে মৌনির জন্য সীমাহীন অনুভূতি। মৌনির এবার দম বন্ধ হওয়ার মতো অবস্থা। কবে জানি এই মারাত্নক চাহিনী আর মাতালকরা কন্ঠ দিয়ে মৌনিকে মেরেই ফেলবে………..
.
.
.
.
~চলবে…..ইনশাল্লাহ
দুঃখিত। বাসায় নেট ছিলো না তাই পোস্ট করতে লেট হলো। রি চেক করিনি।আগামীকাল গল্প দেবো কিনা নিশ্চিত বলতে পারছিনা। তাই আগেই জানিয়ে দিলাম। চেষ্টা করবো দিতে।
.
~চলবে…….ইনশাল্লাহ
বোনাস পার্ট দিলাম। পর্বটি ভালোলাগবে ইনশাল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here