অভিমানে তুমি পর্ব ৭+৮

#অভিমানে_তুমি (সিজন ২)
#ফারিয়া_আফরিন_ঐশী
#পর্বঃ৭

নিদ্রিতা–তাহলে চলুন এখনি বিয়ে করবেন আমায়!!!স্পর্শ তো অবাক!!খানিক ব্যাপারটা বুঝে নিয়ে,,,
স্পর্শ ভ্রু কুঁচকে বলে—আর ইউ মেকিং জোকস উইথ মি নিদু??!!!
নিদ্রিতা কোমড়ে হাত রেখে রাগী কন্ঠে বলল–মোটেই না!!আমি মজা করছি না।।
স্পর্শ —তাহলে!!!
নিদ্রিতা–আপনি আমায় ভালোবাসেন আর আমিও বাসি তাহলে ঝামেলা কোথায়!!!
স্পর্শ –তুমি মানে কোনোদিক না ভেবেই কথা বলো তাইনা!!!আমার কোনো সমস্যা নাই।। ইভেন আমিও তোমায় বিয়ে করতে চাই।।
নিদ্রিতা–হুমম তো এখন তো আমিই চাইছি আপনাকে বিয়ে করতে তাহলে!!!!
স্পর্শ এবার চোখ বন্ধ করে বার দুয়েক শ্বাস নিয়ে বলল–তোমার নিজের এজ দেখো!!
নিদ্রিতা–আই নো মাই এজ!!আমার যখন কোনো সমস্যা নেই তাহলে আপনি কেনো এতো ঝামেলা করছেন কেন??
স্পর্শ –আর ইউ ম্যাড??তোমার এজটা ১৮ হলেও আমি ভেবে দেখতাম।।যেখানে মাত্র কয়েকদিন আগেই ১৭ তে পা দিয়েছো সেখানে তো প্রশ্নই উঠছে না বিয়ে করার।।
নিদ্রিতা–এটা কখনোই কোনো সমস্যা না।আমাদের ধর্মেই বলা আছে অল্প বয়সে বিয়ে করে নিতে।।
স্পর্শ — হ্যাঁ বলা আছে তারমানে এটা না যে একদম বাচ্চা বিয়ে করব।আর তাছাড়া ও আমাদের ফ্যামেলি আছে।।আমার ফ্যামেলি সবটা মানলেও তোমার ফ্যামেলি কখনোই চাইবে না উপযুক্ত বয়সের আগে তোমাকে বিয়ে দিতে!!!
নিদ্রিতা–আমিতো জাস্ট লুকিয়ে বিয়েটা করে রাখতে চাইছি।।
স্পর্শ –এটা মোটেই সম্ভব না।।বাচ্চাদের মতো জেদ করো না।।
নিদ্রিতা এবার হালকা চিল্লিয়ে বলল–কেনো সম্ভব না??তারমানে আপনি আমায় ভালোবাসেন না???
স্পর্শ –আজব কথা তো!!!অবশ্যই ভালোবাসি।। তারমানে এটা না যে তোমার সব আবদার মেনে নিবো!!
তুমি যথেষ্ট ছোট তাই কোনো কিছু বিবেচনা না করেই এমন বলছ।।
নিদ্রিতা–বিয়ে করতে চেয়েছি এতে আবার বিবেচনার কি হলো???
স্পর্শ –অবশ্যই আছে!!আমি চাই না আমাদের দিয়ে কোনো ভুল হোক!!!
নিদ্রিতা–তারমানে আপনি আমাদের বিয়ে হলে তাকে ভুল ভাব্বেন??
স্পর্শ –এই একটা সমস্যা বাচ্চাদের সাথে প্রেম করার।।বুঝে কম চিল্লায় বেশি।।আমি বলেছি এখন বিয়ে করাটা ভুল হবে৷। তোমার এজটা কম। শেষে বাল্যবিবাহ হয়ে যাবে!!
নিদ্রিতা–হলে হবে!!আমি তো ঢোল পিটিয়ে সবাইকে বলছি না!!!
স্পর্শ –দেখো নিদু!!আমি এখন এই লুকিয়ে টুকিয়ে বিয়ে করতে পারবনা।।সময় হলে তোমার বাবা-মায়ের থেকে পারমিশন নিয়ে তোমায় নিয়ে যাবো।।
নিদ্রিতা মুখ ফুলিয়ে বলল—তাহলে যেদিন বিয়ে করতে পারবেন সেদিন কথা বলতে আসবেন!!
কথাটা বলেই নিদ্রিতা দ্রুত পায়ে হেঁটে ভেতরে চলে গেল।।স্পর্শ যেন হতবাক।।
তারপর বাগান থেকে বেরিয়ে গাড়িতে বসে বলল–আজব তো হঠ্যাৎ ওর মাথায় এমন বিয়ের চিন্তা এলো কেন!!!কে জানে!!!
স্পর্শ বাড়ি পৌঁছে তারপর নিদ্রিতার ফোনে কল দিল।।
কিন্তুু নিদ্রিতা রিসিভ করছে না!!!
২৩ তম কল দিলে নিদ্রিতা রিসিভ করল।।রিসিভ করে চুপ করে আছে!!!
স্পর্শ হালকা আদুরে কন্ঠে বলল–আচ্ছা,নিদু এমন জেদ করলে হয়!!!!
তাও নিদ্রিতা কোনো রেসপন্স করছে না।।শুধু ফুপিয়ে কাঁদছে।। স্পর্শ একটু থেমে আবার বলল–লিছেন নিদু,,আমি তোমায় ভালোবাসি।। তাই আমার মধ্যেও তোমাকে খুব গভীর ভাবে পাওয়ার কিছু আকাঙ্খা আছে।হাজার হলেও পুরুষ মানুষ আমি।।এখন নিজের মনকে কিছুটা হলেও এটা বলে বোঝাতে পারি যে আমরা অবিবাহিত!!!
কিন্তুু একবার বিয়ে হয়ে গেলে তখন এই আকাঙ্খা গুলো আরও গভীর হবে।।এই বিষয়টা তোমায় বুঝতে হবে।।
নিদ্রিতা—আমি এসব বুঝি না!!!বিয়ে যেদিন করবেন সেদিনই কথা বলবো নয়তো না।।
স্পর্শ পরেছে মহা ঝামেলাতে।।
স্পর্শ আবারো হালকা কন্ঠে বলল–ট্রাই টু আন্ডারস্ট্যান্ড নিদু!!!!
নিদ্রিতা—বাই এনি চান্স আপনি কি আমার সাথে টাইম পাস করেছেন???সত্যি ভালোবাসলে তো বিয়ে করতে নারাজ হওয়ার কথা না!!!
স্পর্শ তো অবাক!!! কি বলছে নিদ্রিতা!!
স্পর্শ এবার একটু ধমকের সুরে বলল—তোমার কি সন্দেহ হয় নাকি!!!বুদ্ধি তো সব হাঁটুতে!!!ছাগল একটা!!!আমার ভালোবাসার ওপর সন্দেহ করছ!!!
নিদ্রিতা—তারমানে আমিই ঠিক!!!
এবার স্পর্শ বেশ রেগে গেল তারপর বলল–আর যাই বলে আমাকে প্রভোক করো না কেন!!!আমি তোমায় এই ইমম্যাচুয়ের বয়সে বিয়ে করব না!!!
বলে স্পর্শ ফোন কেটে দেয়।।
নিদ্রিতা ফোন ফেলে কাঁদতে শুরু করে!!!
স্পর্শ ফোন কেটে সিগারেট ধরায়।।৩ টে সিগারেট শেষ করার পর একটু ঠান্ডা হয়ে আবার ফোন করে নিদ্রিতাকে।।কিন্তুু কয়েকবার ফোন করার পরও নিদ্রিতা রিসিভ করে না।স্পর্শ একটা শ্বাস নিয়ে ফোনের স্ক্রিনে থাকা নিদ্রিতার ছবির দিকে তাকিয়ে বলে—এই বাচ্চা মেয়েটাকে নিয়ে যে কি করব!!!!কোন সময় যে কি মাথায় চাপে কে জানে!!!!
রাতটা স্পর্শ, নিদ্রিতার নির্ঘুম কাটে!!!
পরেরদিন কলেজে গিয়ে নিদ্রিতা দেখে আজ স্পর্শের ক্লাস টা অন্য স্যার নিচ্ছে।।স্যার জানিয়েছেন স্পর্শ কয়েকদিন ক্লাস নিতে পারবে না৷
নিদ্রিতা তো অবাক।।আচমকা কি হলো স্পর্শের!!!
নিদ্রিতা ক্লাস শেষ করে ফোন করে স্পর্শকে কিন্তুু ফোন বন্ধ!!নিদ্রিতা কয়েকবার চেষ্টা করে কিন্তুু বারবার একটাই কথা আসছে যে ফোনটা বন্ধ।।
এবার তো চোখ ভিজে এলো নিদ্রিতার!!!নিদ্রিতা ভাবে—আচ্ছা,স্পর্শ আবার অসুস্থ নাতো!!!
এসব ভেবেই নিদ্রিতা একটা অটো ডেকে স্পর্শের বাসার উদ্দেশ্যে রওনা হয়।।
স্পর্শের বাড়ি পৌঁছে নিদ্রিতা দেখল তালা ঝুলছে তারমানে স্পর্শ বাড়িতে নেই!!!
নিদ্রিতা আবারো ডায়াল করল স্পর্শের নাম্বারে তাও ফোন বন্ধ বলছে!!!
নিদ্রিতা তো এবার কেঁদেই দিলো!!!
অন্যদিকে,,,,
সায়ান আহমেদ — কাম মাই ছান!!!কেমন আছো তুমি??
স্পর্শ — এই তো ভালো বাবা, তুমি??
সায়ান–এইতো চলছে।।কিন্তুু তুমি কোনো খবর না দিয়েই এলে যে??
স্পর্শ –আসলে বাবা!!কিছু পেপারস দরকার সেগুলো নিতে এসেছি!!!
সায়ান–ও ও!! থাকছ তো বেশ কিছুদিন??
স্পর্শ –নাহ বাবা!!কালই ফিরবো!!
সায়ান–সে কি!!! না না তা হবে না!!তোমার মা থাকলে এমন কখনোই মেনে নিত না।।
স্পর্শ — থাকতে পারব না বাবা!!আকাশ চৌধুরীকে যেদিন পাবো, খুন করব সেদিন একেবারে বাড়ি চলে আসবো!!
সায়ান–হুমম!!!আমার বৌমা কেমন আছে??
স্পর্শ মনে মনে বলল–সে তো কথাই বলছে না আমার সাথে!!!তার বায়নার জন্যই তো আসা!!
মুখে বলল–ভালো আছে বাবা!!!
সায়ান–খুবই সুন্দরী কিন্তুু আমার বৌমা!!!একটু রোগাটে তবে তা ঠিক হয়ে যাবে!!!তোমার দাদু,নানু,ফুপি আর মামা সবারই বেশ পছন্দ হয়েছে!!!
স্পর্শ উত্তরে হালকা হাসল৷
সায়ান–আচ্ছা,,রুমে গিয়ে রেস্ট নাও আর যা কাগজ লাগে গুছিয়ে নাও!!!
স্পর্শ মাথা নাড়িয়ে নিজের রুমের উদ্দেশ্যে সিড়ি বেয়ে ওপরে চলে গেল।।
ঘরে গিয়ে ফ্রেস হয়ে ফোন অন করতেই দেখে নিদ্রিতার ২০০ কল।।স্পর্শ তো ফ্লাইট থেকে নেমে ফোন অন করতেই ভুলে গিয়েছিল!!!
স্পর্শ তাড়াতাড়ি নিদ্রিতাকে ফোন দিল।।রিং হতেই নিদ্রিতা রিসিভ করে কেঁদে ফেলল তারপর বলল–আপনি ঠিক আছেন???কোথায় আছেন??কলেজে নেই, বাড়িতে নেই!!!!ফোনটাও বন্ধ!!!
স্পর্শ –হ্যাঁ নিদু আমি ঠিক আছি!!বাড়িতে এসেছি একটু কাজে!!!ফোনটা অন করতে মনে ছিল না!!
নিদ্রিতা–কেমন মানুষ আপনি!!! টেনশনে মরে যাচ্ছি আমি!!!
স্পর্শ –আসলে হঠ্যাৎ করে এসেছি।।কিছু পেপারস দরকার তাই।।আর তোমায় জানাতে পারিনি কারণ তুমি তো ফোন রিসিভ করছিলে না।।
নিদ্রিতা—আপনি আমায় ভালোইবাসেন না।।খুব পঁচা আপনি!!
স্পর্শ –এবার প্লিজ কান্না বন্ধ করো!!!কাল থেকেই তোমার কান্না দেখছি আর ভালো লাগছে না!!!
নিদ্রিতা–তো আপনি কি ডিসিশন নিলেন??
স্পর্শ ভ্রু কুঁচকে বলল–কোন ব্যাপারে??
নিদ্রিতা–আমাদের বিয়ে!!!
স্পর্শ –বিয়ে তো হবে!!!বাট নট নাও।।
এটা শুনেই নিদ্রিতা ফোন কেটে দিল।।স্পর্শ এবারো অবাক।।স্পর্শ ক্লান্ত ছিল তাই বিছানাতে গা এলিয়ে দিল।।আর নিদ্রিতা আয়নার সামনে দাঁড়িয়ে বলছে—কেনো উনি বিয়ে করতে চাইছেন নাহ!!!!আমি তো বেশ ভালোই দেখতে!!!কেনো বয়সটা মধ্যে টানছেন।।কেন বুঝচ্ছেন না যে অন্য মেয়েরা আপনার দিকে তাকালে আমার ভালো লাগে না!!!
এভাবেই দিন ১৫ পার হলো!!!
স্পর্শ দার্জিলিং ফিরেছে।।কিন্তুু নিদ্রিতার সাথে সে কিছুতেই কন্টাক্ট করতে পারছে না।।কারণ নিদ্রিতা না তা৷ ফোন ধরছে না দেখা করছে।।
স্পর্শ এখনো চেষ্টা করছে।নিদ্রিতার সেই এক কথা বিয়ে করবে তারপর বাকি কথা!!!স্পর্শ রোজ রাতে বাড়ির সামনে গিয়ে দাঁড়ায় যদি নিদ্রিতা একবার দেখা করতে আসে।।কিন্তুু প্রতিবারই স্পর্শ ব্যর্থ হয়ে ফিরে আসে!!!
রাত ১.১৮,,
নিদ্রিতা ছাদের সিড়ি বেয়ে উঠছে নিশব্দে!!কারণ স্পর্শ কোনো উপায় না পেয়ে তাকে চিঠি পাঠিয়েছে!! যাতে নিদ্রিতা আজ ছাদে একটু দেখা করে!!তাই নিদ্রিতা যাচ্ছে।। আরও একটা কারণ আছে তা হলো নিদ্রিতা নিজেও ছটফট করছে স্পর্শকে দেখার জন্য।।
কোনোমতে ছাদে উঠতেই একটা হাত নিদ্রিতাকে টেনে দেয়ালের সাথে মিশিয়ে মুখ চেপে ধরল নিদ্রিতার!!!নিদ্রিতা তো অবাক!!!
অন্যদিকে,,,
সায়ান আহমেদ ফোনে—সব ব্যবস্হা হয়ে গিয়েছে?? মেয়েগুলো পছন্দ হয়েছে তো???
অপরদিকে—হুমমম স্যার!!!এরকম অল্পবয়সী মাইয়াদের চাহিদা আবার একটু বেশি!!!কাস্টমার এমন মাইয়াই চায়!!!
সায়ান আহমেদ –সময় হলে আরও মেয়ে দিবো।।তবে রেট কিন্তুু বাড়বে তারকাবিবি!!!
তারকাবিবি—পাইবেন পাইবেন!!!কথার দাম আছে আমার।। এমনি তো আর এত্তো বড় মাইয়া ব্যবসা চালাই না!!!সোনাগাছি এলাকার হেড আমি।।কথা দিছি দাম বেশি দিমু মানে দিমু!!!
সায়ান আহমেদ ফোন কেটে দেয়।।
তারপর বলে—লুকিয়ে আর কতদিন থাকবি আকাশ!!!জানতে তো অবশ্যই পারছিস যে মেয়ে গায়েব হচ্ছে।। আরও হবে৷ তুই তো মহা বোকা বাচ্চাদের ইনসুরেন্স করেছিস।।কিন্তুু তুই তো জানিস না যে মার্কেটে এখন যুবতি মেয়েদের চাহিদা বেশি!!!বলেই একটা শয়তানী হাসি দেয়।।
অন্যদিকে,,,
নিদ্রিতার মুখ হাত দিয়ে বন্ধ করা।।নিদ্রিতা অন্ধকারে সামনে থাকা ব্যক্তিকে দেখতেও পারছে না।।শুধু “উমমম উমমম” আওয়াজ করছে।।শ্বাস আটকে আসছে তার!!!এ কি বিপদ হলো!!!
তখনই কেউ একজন ফিসফিস কন্ঠে বলে–মুখটা ছেড়ে দিবো যদি না চেঁচাও!!!!কি বলো দিবো নাকি????
#অভিমানে_তুমি (সিজন ২)
#ফারিয়া_আফরিন_ঐশী
#পর্বঃ৮

নিদ্রিতাকে দেয়ালের সাথে শক্ত করে চেপে ধরেছে কেউ একজন।।নিদ্রিতার মুখ হাত দিয়ে চেপে রাখাতে নিদ্রিতা শুধু উমম উমম আওয়াজ করছে।।

তারপর কেউ একজন ফিসফিসিয়ে নিদ্রিতার কানের কাছে মুখ নিয়ে বলল– মুখটা ছেড়ে দিবো!!যদি না চেঁচাও!!!কি বলো দিবো???

নিদ্রিতা দ্রুতগতিতে মাথা ঝাঁকিয়ে সম্মতি জানায়।

এবার অপরপাশের ব্যক্তি নিদ্রিতার মুখ থেকে হাত সরিয়ে দেয়।নিদ্রিতা হাঁপাতে হাঁপাতে বলে–পাগল আপনি!!!নিশ্বাস বন্ধ হয়ে যাচ্ছিল স্পর্শ আমার!!

স্পর্শ এবার নিদ্রিতার কোমড় টেনে জড়িয়ে ধরে বলল বিগত কয়েক দিন ধরে যে আমার নিশ্বাস নিয়ে খেলছ তার তুলনায় এটা কিছুই না।।

নিদ্রিতা ভ্রু কুঁচকে বলে –আমি কখন আপনার নিশ্বাস নিয়ে খেললাম।।আমি কি আপনার নাক চিপে ধরেছি নাকি!!??

স্পর্শ এবার মাথা চেপে ধরে বলে–হায় রে আমার পিচ্চি!!!

নিদ্রিতা –আমি মোটেই পিচ্চি না!!

স্পর্শ এবার হেসে বলে–হুমম!!আপনিতো আমার বুড়ি!!

নিদ্রিতা স্পর্শকে হালকা ধাক্কা দিয়ে ছাদের মাঝ বরাবর আনতেই রাস্তার সোডিয়ামের চিকন আলোতে দেখে স্পর্শের মাথায় রক্ত।।

নিদ্রিতা তাড়াতাড়ি চোখ বড় করে বলে–একি!!মাথায় রক্ত কেন??

স্পর্শ –মাথায় না জান হাতে।।হাতের তালুতে কাঁচ ঢুকে গিয়েছিল তোমাদের পাঁচিলের দেয়ালের!!!ওই হাতই ছাম হাউ মাথাতে লেগেছে!!!

নিদ্রিতা –সেকি!!!ড্রেসিং করতে হবে তো!!!

স্পর্শ নিদ্রিতাকে কাছে নিয়ে বলল–রুমাল দিয়ে বেধেছি বাকিটা পরে দেখা যাবে।।আচ্ছা আমার শ্বশুর কি বলোতো!!!এমন কাঁচ কেউ দেয় দেয়ালে!!!বেচারা জামাই এর কথা ভাবেই নি!!!

নিদ্রিতা এবার হেসে ফেলল তারপর বলল—ইসসস!!!কি দুঃখ।।

স্পর্শ –হুমম।।বাট শ্বশুর দুঃখ দিয়েছে এবার শ্বশুরের মেয়ে দুঃখ দূর করবে!!!

নিদ্রিতা–কেনো!!!আমি কি আপনার বৌ নাকি!!

স্পর্শ — এখন নও বাট ২৫ মিনিটের মধ্যে হয়ে যাবে!!!

নিদ্রিতা ভ্রু কুঁচকে বলে–মানে??

স্পর্শ –মানে হলো আপনি বিয়ে করবেন বলে জেদ করে তো আমার সাথে আলাপ বন্ধ করেছেন বাট আমি থাকতে পারছি না আর।।তাই একটা মসজিদে কথা বলেছি ওখানে ধর্ম মতে বিয়ে করে রাখব।।আপনার ১৮ হলে তারপর রেজিষ্ট্রি!!

নিদ্রিতা খুশি হয়ে লাফিয়ে উঠে বলল–সত্যি!!!

স্পর্শ –হুমমম।।এখন চলো!!

নিদ্রিতা–কিভাবে??

স্পর্শ নিদ্রিতাকে দেখাল ছাদের সাথে মই রাখা।।দুজনে ধরে খুব সাবধানে নেমে গেল।।তারপর নিদ্রিতা স্পর্শকে নিয়ে বাগানের পেছনের গেইট দিয়ে বের হলো।।

স্পর্শ গাড়ি চালাচ্ছে আর নিদ্রিতা নিজেকে হালকা সাজাতে ব্যস্ত।।বিয়ে বলে কথা।।সাজের জিনিস গুলো স্পর্শই কিনে এনেছে।

স্পর্শ এবার গাড়ি থামাল একটা ছোট্ট সাদা মসজিদের সামনে তারপর বলল–হয়েছে রাজরাণী??

নিদ্রিতা–হুমম।।নিদ্রিতা আর স্পর্শ গাড়ি থেকে বের হলো তারপর স্পর্শ নিদ্রিতার সামনে এসে তার মাথায় ওড়না দিয়ে কাপড় দিয়ে দিল।।তারপর নিদ্রিতার হাত ধরে ভেতরে নিয়ে গেল।।

ভেতরে যেতেই একজন হুজুর বললেন –আসেন আপনাদের জন্যি মেলা সময় বসে রইছি!!!

স্পর্শ –মাফ করবেন!!একটু দেরি হলো!!!

হুজুর–ব্যাপার না।।বসে পড়েন।।

তারপর হুজুর বিয়ে পড়ানো শুরু করল।।

স্পর্শকে কবুল বলতে বললে–সে ধীরে ৩ বার কবুল বলে।।

নিদ্রিতার পালা এলে সে খানিক যেন চুপ হয়ে গেল।।

স্পর্শ এবার নিদ্রিতার হাত ধরে কানের কাছে বলল– এই নিদু,,,শুধু তোমার জন্য এতো দূর এগিয়েছি।।এখন তুমি চুপ করে থাকলে হবে??

নিদ্রিতা স্পর্শের কথা শুনে ধীর কন্ঠে কবুল বলে দিল।।

৫০০০০০ টাকা দেনমোহরের বিনময়ে তাদের বিয়ে সম্পন্ন হলো।।বিয়ে শেষে স্পর্শ বিয়ের উপহার হিসেবে জায়নামাজ, তসবিহ আর শাড়ি দিল।

হুজুরকে বিদায় দিয়ে এবার স্পর্শ নিদ্রিতাকে গাড়িতে বসিয়ে রওনা হয় নিদ্রিতাদের বাড়ির উদ্দেশ্যে।।

গাড়ি স্টার্ট দিয়ে নিদ্রিতাকে বলে–খুশি তো মিসেস??

নিদ্রিতা হালকা হেসে বলে–খুববব!!!

স্পর্শ — তুমি আর কথা ওফ করে এমন শাস্তি দিও না আমায়।।মরে যাওয়ার কায়দা হয়েছিল।।অবশেষে ঠিক করলাম বিয়ে করব যা হয় হোক।।

নিদ্রিতা এবার হেসে দেয় বেশ জোড়ে।।

স্পর্শ — হেসো না!!! আমি যে কি কষ্টে ছিলাম তা বলে বুঝাতে পারব না!!!সব উষুল করে নিবো চিন্তা নাই।।

নিদ্রিতা–তা কিভাবে উষুল করবেন??

স্পর্শ –সে যখন হবে তখন দেখা যাবে।।

স্পর্শ এবার গাড়ি থামাল তারপর নিদ্রিতাকে নিয়ে আবারও মই বেয়ে ছাদে উঠল।।

স্পর্শ –তাহলে তুমি ঘরে যাও।।কাল কলেজ আসার দরকার নেই।।পরশু এসো।।আর ফোন ধরতে যেন লেট না হয়।।

নিদ্রিতা–শুধু আমি না আপনিও যাবেন ঘরে।।

স্পর্শ ভ্রু কুঁচকে বলে–মানে??

নিদ্রিতা–নিজের হাতটা তে তো ড্রেসিং করাতে হবে।।

আর আপনিই বলেছিলেন যেদিন বিয়ে হবে সেদিন আমাদের ঘরে আসবেন।।

স্পর্শ –হুমম বাট এখন!!!!

নিদ্রিতা—ওসব শুনছি না!!!

বলেই স্পর্শের হাত ধরে নিজের ঘরের পথে হাঁটা ধরল।

ঘরে এসে দরজা বন্ধ করে দিল ধীর আওয়াজে।।তারপর স্পর্শ কে সোফাতে বসিয়ে ফাস্টএইড বক্স খুঁজতে লাগল।।

স্পর্শ হালকা আওয়াজে বলল–এসবের দরকার নেই নিদু,আমি বাড়ি ফিরে করে নিব।।

নিদ্রিতা বক্স থেকে ব্যান্ডেজ খুলতে খুলতে বলল—চুপ!!!এখনই ড্রেসিং করতে হবে!!!

স্পর্শের হাত ড্রেসিং করার মাঝেই ঘোড় বর্ষা নামল।।সাথে মেঘের তীব্র গর্জন।

স্পর্শ –এই এক সমস্যা দার্জিলিং এ!!যখন তখন বৃষ্টি আর ঠান্ডা।।

নিদ্রিতা হালকা হেসে বলল–এখন বসুন।।বর্ষা কমলে তাই যাবেন নয়তো গাড়ি অবধি পৌঁছতেই কাকভেজা হয়ে যাবেন।।

স্পর্শ –হুমম!! ঠিক!!!

হাত ড্রেসিং শেষে নিদ্রিতা রান্নাঘর থেকে লুকিয়ে কিছু খাবার নিয়ে এসে স্পর্শকে খায়িয়ে দেয়।

এখন দুজনে দাঁড়িয়ে আছে নিদ্রিতার ঘরের ছোট্ট বারান্দাতে!!!স্পর্শের কাঁধে নিদ্রিতার মাথা।।আর স্পর্শ একহাত দিয়ে নিদ্রিতাকে নিজের সাথে মিশিয়ে রেখেছে।।

বাইরে বেশ বর্ষন হচ্ছে।।

নিদ্রিতা–আপনার হাতে কি এখনো ব্যথা?

স্পর্শ হালকা হেসে বলল–তোমাকে পেতে এমন হাজারো ব্যথা সইতে রাজি!!!

নিদ্রিতা–আই এম সিরিয়াস!!

স্পর্শ — আই এম অলসো!!!

এবার নিদ্রিতা মাথা তুলে হালকা পা উঁচু করে স্পর্শের ঠোঁটের পাশে চুমু দিয়ে দ্রুত চোখ বন্ধ করে নিল।।

স্পর্শও একটু হেসে নিদ্রিতাকে সামনে টেনে এনে কোমড় জড়িয়ে ধরে কাছে টেনে নিল।।২ হাতের মধ্যে নিদ্রিতার মুখ নিয়ে তাকিয়ে রইল নিদ্রিতা লালরাঙা লজ্জা মাখা মুখে।।নিদ্রিতা চোখ বন্ধ করে রেখেছে!!!

এবার স্পর্শ বলল–এমন করলে চলে নিদু!!!!

নিদ্রিতা চোখ খুলে কেবল জিজ্ঞেস করবে কি করেছে সে কিন্তুু তা আর হলো না কারণ স্পর্শ তার ঠোঁট নিজের দুই ঠোঁট দিয়ে আঁকড়ে ধরেছে।।

স্পর্শের ছোঁয়া পেয়ে নিদ্রিতাও পরম আবেশে চোখ বন্ধ করে নিল।।

কিছুক্ষণ পরে স্পর্শ নিদ্রিতাকে ছেড়ে হালকা সড়ে এলো।।

নিদ্রিতা এসে স্পর্শকে জড়িয়ে ধরল।।স্পর্শ নিদ্রিতার ছোঁয়ার গভীরতা বুঝতে পেরে,,

স্পর্শও জড়িয়ে ধরে বলল–বিয়েটা তোমার ইচ্ছে তে হয়েছে নিদু বাট এরপরের সম্পর্ক এগোনো হবে আমার ইচ্ছে তে!!!

নিদ্রিতা মাথা ওপরে তুলে বলল–মানে???

স্পর্শ –মানে যা তাই!!!

নিদ্রিতা আবারো জড়িয়ে ধরে বলল—ওকে!!!আপনি যা বলবেন তাই!!!

স্পর্শ হালকা হেসে বলল–যাক পিচ্চি টা শান্ত হলো তাহলে!!

নিদ্রিতা স্পর্শের পিঠে চিমটি কেটে বলে–হুমমম!!!

অন্যদিকে,,,

একজন মাঝবয়সী মহিলা হাত পায়ে শিকল দেওয়া, চুল এলোমেলো!!!সাদা,কালো মিশ্রিত একটা শাড়ি পরা তাও কয়েকজায়গায় ছেড়া।।মহিলার বিদ্ধস্ত অবস্হা দেখেই বোঝা যাচ্ছে তাকে আঘাত করা হয়েছে।।।

একটা পরিপাটি ঘরের এককোণে মহিলাটি মাথা নিচু করে বসে আছে!!!!

সায়ান আহমেদ রুমে এলো হাতে ২ টো ইনজেকশন!!!

সায়ান আহমেদ মহিলার পাশে বসে ইনজেকশন রেডি করছেন।।।

আর মহিলাটি ছলছল চোখে বলছেন–এমন করো না প্লিজ!!!এই ইনজেকশন পুশ করলে খুব কষ্ট হয়!!!

সায়ান আহমেদ হালকা হেসে বলল–আমার জন্য এটুকু কষ্ট সহ্য করতে পারবে না তুমি নাশিতা!!!

তারপর ইনজেকশন পুশ করে দিল।।মহিলাটি দাতেঁ দাঁত চেপে কষ্ট পাচ্ছে কারণ আজ ৮ বছর একই জায়গায় ইনজেকশন পুশ করা হয় তাকে রোজ!!!!

ইনজেকশন পুশ করা মাত্রই মহিলাটি অচেতন হয়ে পড়ে!!!

সায়ান আহমেদ হালকা হেসে ঘর থেকে বেরিয়ে দরজা লক করে দেয়!!!

তারপর বেশ মর্ডান একজন মাঝবয়সী মহিলা এগিয়ে এসে বলল–ভাইয়া,,নাশিতা কি সুস্থ হয়ে যাচ্ছে???

সায়ান আহমেদ –ও সুস্থ হলেও ওকে সুস্থ হতে দেব না রে!!সান্তানী!!! তুই অভ্রর কথা বল!!!কি খবর??

সান্তানী–সেম মেডিসিন তো দিয়েই যাচ্ছি!! আর অভ্র তো নাশিতার নাম শুনতেই পারে না!!!আর স্পর্শের কথা তো জানে না!!!অভ্র শুধু আমার ভাইয়া।।ওকে পাওয়ার জন্য কতো কিছু করেছি!!!

সায়ান–হুমম রে!!!ও তোরই!!!তুই মধ্যে পড়ে অভ্র কে ভালো না বাসলে তো কবেই ওকে মেরে দিতাম!!

সান্তনী–নাশিতাকে মারছ না কেন???

সায়ান–স্পর্শ আগে আকাশ কে মেরে ফিরুক তারপর না হয় মা ছেলে একসাথে পরপারে রওনা হবে!!!

সান্তানী–তবে নিশিতাকে আমি মারব নিজ হাতে!!ও আমায় বাড়ি থেকে বের করে দিয়ে ছিল তার শোধ তো নিবোই!!!

সায়ান–সব হবে!!!খেলা যেভাবে সাজিয়েছি ঠিক তেমনই যাচ্ছে!!! স্পর্শ তো এখন আমার দাবার মূল গুটি!!!

তারপর ২ ভাই বোন শয়তানি হাসি দেয়।।

#চলবে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here